Home খেলাধুলা দুটি একতরফা জয়ের পর, সেল্টিকদের মুখোমুখি পিস্টন
খেলাধুলা

দুটি একতরফা জয়ের পর, সেল্টিকদের মুখোমুখি পিস্টন

Share
Share

এনবিএ: বোস্টন সেলটিক্স বনাম ওয়াশিংটন উইজার্ডসঅক্টোবর 24, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যাপিটাল ওয়ান এরেনায় দ্বিতীয়ার্ধে ওয়াশিংটন উইজার্ডদের বিরুদ্ধে কোর্টে উদযাপন করছেন বোস্টন সেল্টিকসের ফরোয়ার্ড জেসন টাটুম (০)। বাধ্যতামূলক ক্রেডিট: জিওফ বার্ক-ইমাগন ইমেজ

ডিফেন্ডিং এনবিএ চ্যাম্পিয়নরা মৌসুমের প্রথম সপ্তাহে দুটি জয় রেকর্ড করেছে। কাগজে কলমে, বোস্টন সেল্টিকস শনিবার যখন তারা ডেট্রয়েট সফর করে তখন আরও একটি দ্বি-অঙ্কের জয় পেতে প্রস্তুত বলে মনে হচ্ছে।

সেল্টিকরা পিস্টনদের সাথে শেষ নয়টি মিটিং জিতেছে, যারা এই মৌসুমে 0-2 এবং ফ্র্যাঞ্চাইজির ইতিহাসে সবচেয়ে খারাপ রেকর্ড থেকে বেরিয়ে আসছে। ডেট্রয়েটের শেষ সিরিজ জয় ছিল 112-111 তে 16 ফেব্রুয়ারি, 2022-এ।

বোস্টন মৌসুমে একটি গর্জনকারী শুরু করেছে, মঙ্গলবার সফরকারী নিউ ইয়র্ক নিক্সকে 132-109-এ পরাজিত করেছে এবং 29 3-পয়েন্টারের সাথে একটি লিগ রেকর্ডও বেঁধেছে।

বৃহস্পতিবার ওয়াশিংটন উইজার্ডসকে 122-102 রোড জয়ের সাথে সেল্টিকরা অনুসরণ করেছিল। প্রথম কোয়ার্টারের পর বোস্টন মাত্র এক পয়েন্টে এগিয়ে থাকলেও হাফটাইমে তা বাড়িয়ে 10 করে। সেল্টিকরা তৃতীয় কোয়ার্টারে উইজার্ডসকে 34-19 গোলে আউটস্কোর করে জয় নিশ্চিত করে।

বোস্টনের কোচ জো মাজুল্লা বলেছেন, “একবার যখন আমরা খেলার সাথে খাপ খাইয়ে নিয়েছিলাম, তখন এটি দুর্দান্ত ছিল।” “আমি মনে করি এই ছেলেরা কতটা দ্রুত তার জন্য একটু সময় লেগেছে, এবং তারপরে আমি মনে করি কয়েক দিন আগে থেকে কিছুটা অস্বস্তি। কিন্তু আমরা ভাল সাড়া দিয়েছিলাম।”

প্রথম দুই ম্যাচে এভাবেই খেলেছেন দলের সবচেয়ে বড় দুই তারকা। Jayson Tatum গড় 31 পয়েন্ট, 7.5 রিবাউন্ড এবং আটটি অ্যাসিস্ট, জেলেন ব্রাউন প্রতি প্রতিযোগিতায় 25 পয়েন্ট, 7.5 রিবাউন্ড এবং 2.5 স্টিল অবদানের সাথে। বৃহস্পতিবার তার 28তম জন্মদিনে ব্রাউন একটি দল-উচ্চ 27 পয়েন্ট স্কোর করেছেন।

Tatum 19 বছর বয়সী উইজার্ডস রুকি আলেকজান্ডার সরের সাথে কিছু একের পর এক ম্যাচআপ উপভোগ করেছেন।

“আপনি 19 তম বছর বা 1ম বছর, আপনি আদালতে আছেন, আপনি সবার সাথে একই আচরণ করেন এবং এটি এমনই হওয়া উচিত” এর অংশ, “টাতুম বলেছিলেন। “আপনি কারো সাথে সহজে যান না। আমার বয়স যখন 19 তখন কেউ আমার উপর সহজে যায় নি।”

সেল্টিকরা একটি প্রসারিত মাঝখানে যেখানে তারা রাস্তায় ছয়টি সাতটি খেলে।

বুধবার সফরকারী ইন্ডিয়ানা পেসারদের কাছে ডেট্রয়েট তার প্রথম খেলা 115-109 হেরেছে, তারপর শুক্রবার ক্লিভল্যান্ড ক্যাভালিয়ার্সের বিরুদ্ধে রাস্তায় 113-101 হেরেছে।

ক্যাড কানিংহামের 33 পয়েন্ট এবং ছয়টি সহায়তা ছিল, তবে ক্লিভল্যান্ডে নয়টি টার্নওভারও প্রতিশ্রুতিবদ্ধ। সামগ্রিকভাবে, পিস্টনরা 22 বার বল ঘুরিয়েছে।

ডেট্রয়েট কোচ জেবি বিকারস্টাফ বলেছেন, “যখন আপনি একটি ভাল বাস্কেটবল দলের বিরুদ্ধে বলটি ঘুরিয়ে দেন, তখন আপনার কাছে খালি সম্পদ থাকে।” “বাইশটি শূন্য সম্পদ অতিক্রম করা কঠিন।”

যখন ডেট্রয়েট বল ছেড়ে দেয়নি, তারা একটি ভাল শতাংশ শট করেছিল। পিস্টনরা তাদের ফিল্ড গোল প্রচেষ্টার 46.9% করেছে, যার মধ্যে 3-পয়েন্ট রেঞ্জ থেকে 40.6%।

কানিংহাম তার সবচেয়ে বেশি ক্ষতি করেছিলেন আর্কের ভিতরে। তিনি সামগ্রিকভাবে 24টির মধ্যে 14টি শট করেছিলেন, তবে দীর্ঘ পরিসর থেকে 6টির মধ্যে 2টি ছিল।

“আমি মনে করি আমরা দেখছি সে কী করতে সক্ষম, সে কীভাবে একটি দলকে নেতৃত্ব দিতে পারে,” বিকারস্টাফ তার সেরা খেলোয়াড় সম্পর্কে বলেছিলেন। “অবশ্যই, আমরা তার সাথে টার্নওভার সম্পর্কে কথা বলেছিলাম এবং সে এটি সম্পর্কে সচেতন ছিল, তবে আমি ভেবেছিলাম তার একটি দুর্দান্ত গ্রাউন্ড গেম ছিল।”

প্রতিরক্ষা অংশীদার Jaden Ivey 22 পয়েন্ট এবং পয়েন্ট গার্ড মালিক Beasley বেঞ্চ থেকে 13 ছিল.

পিস্টন টোবিয়াস হ্যারিস থেকে আরো উত্পাদন প্রয়োজন হবে. তিনি গত মৌসুমে ফিলাডেলফিয়া 76ers-এর হয়ে 17.2 পয়েন্ট স্কোর করার পর দুটি গেমের মাধ্যমে 11.5 পয়েন্ট গড়ছেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নিয়ন্ত্রক উপসংহারে, শহর জুড়ে উত্পীড়ন এবং হয়রানির অভিযোগ বাড়ছে

এফসিএ বলেছে, ঘটনা রিপোর্টের বৃদ্ধি খারাপ অবস্থার পরিবর্তে ভাল সংস্কৃতির দিকে নির্দেশ করতে পারে Source link

নিউ ইয়র্ক ইয়াঙ্কিস বনাম লস এঞ্জেলেস ডজার্স: তারা যা শুরু করেছে তা কি তারা শেষ করতে পারে?

জুন 8, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার শোহেই ওহতানি (17) তৃতীয় বেস রাউন্ড করে এবং ইয়াঙ্কি স্টেডিয়ামে...

Related Articles

একটি খেলার পরে, ক্লিপার এবং নাগেটস উন্নতির জন্য বিশাল জায়গা দেখতে পায়

অক্টোবর 24, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকলাহোমা সিটি থান্ডার ফরোয়ার্ড চেট...

কাউবয়দের ডালভিন কুক 49ers এর বিরুদ্ধে খেলতে পারতেন; মিকা পারসন্স আউট

20 জানুয়ারী, 2024; বাল্টিমোর, এমডি, মার্কিন যুক্তরাষ্ট্র; M&T ব্যাঙ্ক স্টেডিয়ামে 2024-এ AFC...

ডলফিনস ডি জ্যাক সিলারের চোখের চোটে, অস্ত্রোপচার সম্ভব

22 সেপ্টেম্বর, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; লুমেন ফিল্ডে দ্বিতীয় ত্রৈমাসিকে সিয়াটল...

জেবি বিকারস্টাফ, ডেট্রয়েট পিস্টনের নিখুঁত টেন্ডেম পুনর্নির্মাণ

জেবি বিকারস্টাফ এবং মন্টি উইলিয়ামসের মধ্যে একটি উল্লেখযোগ্য পার্থক্য রয়েছে: বিকারস্টাফ আসলে...