Home খেলাধুলা বিলসের আমারি কুপার সিহকসের বিরুদ্ধে প্রভাব ফেলতে দেখায়
খেলাধুলা

বিলসের আমারি কুপার সিহকসের বিরুদ্ধে প্রভাব ফেলতে দেখায়

Share
Share

এনএফএল: টেনেসি টাইটান্স বনাম বাফেলো বিল20 অক্টোবর, 2024; অর্চার্ড পার্ক, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটান্স কর্নারব্যাক জার্ভিস ব্রাউনলি জুনিয়র (২৯) হাইমার্ক স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে একটি ক্যাচ নেওয়ার পরে বাফেলো বিলস ওয়াইড রিসিভার আমরি কুপারের (18) মুখোমুখি হন। বাধ্যতামূলক ক্রেডিট: গ্রেগরি ফিশার-ইমাগন ইমেজ

পুরো সপ্তাহের অনুশীলনের সাথে আমরি কুপার বাফেলো বিলের জন্য কী করতে পারে সে সম্পর্কে চিন্তা করুন।

কুপার, গত সপ্তাহের মাঝামাঝি ক্লিভল্যান্ড থেকে অর্জিত, গত রবিবার বাফেলোর হয়ে অভিষেকে 66 ইয়ার্ডে চারটি ক্যাচ এবং একটি টাচডাউন ছিল।

রবিবার এনএফসি ওয়েস্টের শীর্ষ-বাছাইযুক্ত সিহকস (4-3) এর মুখোমুখি হওয়ার জন্য এএফসি ইস্ট-লিডিং বিলস (5-2) সিয়াটলে ভ্রমণের আগে কোয়ার্টারব্যাক জোশ অ্যালেনের সাথে পুরো সপ্তাহের অনুশীলনের পরে তিনি সেই সংখ্যাগুলি উন্নত করতে দেখবেন।

“এটি অফিসে বিস্তৃত রিসিভার অবস্থানে মাত্র আরেকটি দিন ছিল,” কুপার বলেছেন, পাঁচবারের প্রো বোল নির্বাচন যিনি এনএফএলে তার 10 তম মরসুমে রয়েছেন।

মাঠে শুধু কুপার থাকা অ্যালেনের জন্য উপকারী ছিল, যিনি গত রবিবার টেনেসি টাইটানসের বিরুদ্ধে 34-10 জয়ে 323 ইয়ার্ডের জন্য ছুঁড়ে দিয়েছিলেন এবং একটি প্যাচওয়ার্ক রিসিভিং কর্পস সহ মৌসুমের প্রথম ছয় গেমে মাত্র 193 গড়ের পরে।

“(কুপারের) ক্যালিবারের ছেলেরা, তাদের খুব বেশি দরকার নেই,” অ্যালেন বলেছিলেন। “তারা সেখানে যায়, তাকে পরিষ্কার মন দাও, তাকে খেলতে দাও। এটা সে কয়েকবার করেছে, শুধু জোন খোঁজা, জানালা খোঁজা… শুধু তার যে পেশাদারিত্ব আছে, তার যে দক্ষতা আছে, আমি তার সাথে যা দেখছি তা বিশ্বাস করে, এবং সবকিছু সত্যিই ভাল হয়ে যাবে।”

বিলস কোচ শন ম্যাকডারমট তার পিছনে মাত্র চারটি অনুশীলনের মাধ্যমে কুপার কী করতে সক্ষম হয়েছিল তা দেখে অবাক হয়েছিলেন।

“এখানে (কুপার) থাকা ভাল,” ম্যাকডারমট বলেছিলেন। “তিনি মাত্র চার দিনে প্রভাব ফেলেছেন, সত্যিই, চার দিনের শেখা এবং শেখার। এবং তারপর পঞ্চম দিনে এখানে আসা এবং তার মতো সম্পাদন করা চিত্তাকর্ষক ছিল।”

এটি ছিল বিলের টানা দ্বিতীয় জয়, যার প্লাস-63 পয়েন্টের পার্থক্য ওয়াশিংটনের প্লাস-66-এর পরেই দ্বিতীয়।

এদিকে Seahawks, আটলান্টায় গত রবিবার 34-14 জয়ের সাথে তিন-গেম স্কিড করেছে।

কেনেথ ওয়াকার III দৌড়ে, তার 24 তম জন্মদিন উদযাপন করে, 69 গজ এবং একটি টাচডাউনের জন্য ফ্লুর মতো লক্ষণগুলি কাটিয়ে উঠলেন। তিনি জেনো স্মিথের কাছ থেকে 17 গজের ফিল্ড গোলটিও ধরেছিলেন।

“তিনি অসুস্থ ছিলেন, মানুষ,” স্মিথ বলেছিলেন, যিনি 207 গজ এবং দুটি টিডির জন্য পাস করেছিলেন। “তার জন্মদিনে দুটি টাচডাউন, যেটি অসুস্থ ছিল। আমি ভেবেছিলাম তিনি একটি দুর্দান্ত কাজ করেছেন। স্পষ্টতই তিনি আবহাওয়ার অধীনে ছিলেন। আজ তার জন্মদিনে তার ‘ফ্লু গেম’ কিছুটা। আমি মনে করি এটি দর্শনীয়।”

ওয়াকার তাকে হাইড্রেটেড থাকতে সাহায্য করার জন্য দলের প্রশিক্ষণ কর্মীদের কৃতিত্ব দিয়েছেন।

“আমি ক্লান্ত বোধ করছি,” ওয়াকার বলেন। “আমি মনে করি সবকিছুই কঠিন ছিল। অসুস্থ, কিন্তু আমরা ডাব্লু পেয়েছি, তাই এটা ঠিক আছে।”

Seahawks তারকা রিসিভার ছাড়া হতে পারে ডিকে মেটকাফ, যিনি আটলান্টার বিরুদ্ধে তার হাঁটুতে গ্রেড 1 এমসিএল স্ট্রেনের শিকার হন।

“আমরা DK জানি,” Seahawks কোচ মাইক ম্যাকডোনাল্ড বলেছেন। “সে সম্ভবত এই গেমটিতে খেলার জন্য মানবিকভাবে যা কিছু করা সম্ভব তা করবে, আমি কল্পনা করব।

মেটকাফ ছাড়াও, ওয়াকার (অসুস্থতা) এই সপ্তাহে অনুশীলন মিস করেছেন, যেমন রক্ষণাত্মক শেষ করেছেন লিওনার্ড উইলিয়ামস (হাঁটু) এবং কর্নারব্যাক ট্রে ব্রাউন (গোড়ালি) এবং নেহেমিয়া প্রিচেট (গোড়ালি)।

বিলের পাঁচজন খেলোয়াড় আছে যারা এই সপ্তাহে অনুশীলন মিস করেছে: ওয়াইড রিসিভার কার্টিস স্যামুয়েল (পেক্টোরাল), টাইট এন্ড ডসন নক্স (গোড়ালি), ডিফেন্সিভ লাইনম্যান ডাকুয়ান জোন্স (পা) এবং ডাউয়ান স্মুট (কুঁচকি) এবং লাইনব্যাকার টেরেল বার্নার্ড (গোড়ালি/পেক)।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রেকর্ড তৃতীয়-ত্রৈমাসিক লাভের পরে ডয়েচে ব্যাঙ্ক পুনরায় বাইব্যাক শুরু করবে৷

শক্তিশালী স্থির আয় ট্রেডিংয়ের কারণে বিনিয়োগ ব্যাংকিংয়ের আয় 11% বৃদ্ধি পেয়েছে Source link

মিশিগান এবং মিশিগান রাজ্যের প্রতিদ্বন্দ্বী বিপরীত পথে বার্ষিক শোডাউনে যাচ্ছে

মিশিগান স্টেটের আইডান চিলিস, কেন্দ্র, একটি বড় জয়ের জন্য দৌড়েছে যখন আইওয়ার ব্রেন্ডন সুলিভান, ডানদিকে, শনিবার, 19 অক্টোবর, 2024, ইস্ট ল্যান্সিংয়ের স্পার্টান স্টেডিয়ামে...

Related Articles

কেন ডরসি ক্লিভল্যান্ড ব্রাউনসের জন্য খেলা ডাকবেন, দেশাউন ওয়াটসন চুক্তির সাথে ইতিমধ্যে ক্ষতি হয়ে গেছে

পূর্ববর্তী জীবনে কোয়ার্টারব্যাকের সাথে তার প্লেমেকিং এবং যোগাযোগের জন্য পরিচিত, ব্রাউনস কোচ...

উটাহ হিউস্টনের বিপক্ষে ট্র্যাকে ফিরে আসতে দেখায়

অক্টোবর 19, 2024; সল্ট লেক সিটি, উটাহ, মার্কিন যুক্তরাষ্ট্র; Utah Utes ওয়াইড...

রায়ান গল্ডের হ্যাটট্রিক টিম্বারদের হোয়াইটক্যাপসের পরাজয় ঘটায়

অক্টোবর 23, 2024; পোর্টল্যান্ড, ওরেগন, মার্কিন যুক্তরাষ্ট্র; ভ্যাঙ্কুভার হোয়াইটক্যাপস এফসি প্রভিডেন্স পার্কে...

টাইটানরা কিউবি উইল লেভিসকে আরও এক সপ্তাহের জন্য বিশ্রামে ঝুঁকেছে

22 সেপ্টেম্বর, 2024; ন্যাশভিল, টেনেসি, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটানস উইল লেভিস (8)...