Home খেলাধুলা অগ্নিশিখা, ফ্লায়াররা টাইট প্রারম্ভিক জয়ের উপর গড়ে তোলার লক্ষ্য রাখে
খেলাধুলা

অগ্নিশিখা, ফ্লায়াররা টাইট প্রারম্ভিক জয়ের উপর গড়ে তোলার লক্ষ্য রাখে

Share
Share

এনএইচএল: ক্যালগারি ফ্লেম বনাম ভ্যাঙ্কুভার ক্যানাক্সঅক্টোবর 9, 2024; ভ্যাঙ্কুভার, ব্রিটিশ কলাম্বিয়া, ক্যান; ক্যালগারি ফ্লেমস ফরোয়ার্ড জোনাথন হুবারডিউ (10) এবং ফরোয়ার্ড মার্টিন পসপিসিল (76) এবং ডিফেন্সম্যান ব্রেডেন প্যাচাল (94) রজার্স অ্যারেনায় তৃতীয় সময়কালে ভ্যাঙ্কুভার ক্যানাক্সের বিরুদ্ধে হুবারডোর গোল উদযাপন করেন। বাধ্যতামূলক ক্রেডিট: Bob Frid-Imagn Images

একটি দীর্ঘ মরসুমে, ক্যালগারি ফ্লেমগুলি জানে যে সেখানে উত্থান-পতন হবে৷ যাইহোক, ফ্লেমসের স্থিতিস্থাপকতা প্রদর্শনের জন্য শুধুমাত্র একটি খেলা লেগেছিল যে তারা প্রচারাভিযান জুড়ে তাদের সাথে বহন করবে বলে আশা করে।

একটি রোমাঞ্চকর সিজন-ওপেনিং জয় থেকে সতেজ, ফ্লামস ফিলাডেলফিয়া ফ্লাইয়ার্সের বিরুদ্ধে শনিবারের হোম খেলায় শিরোনাম করার গতিকে গড়ে তুলতে দেখছে।

ক্যালগারি তার প্রথম খেলায় একটি রোলারকোস্টারের মধ্য দিয়ে গিয়েছিল, ভ্যাঙ্কুভার ক্যানাক্সের বিরুদ্ধে মাত্র 13 মিনিটের পরে 3-0 পিছিয়ে এবং এক সময় পর 4-1 পিছিয়ে ছিল। দ্য ফ্লেমস এর পরে সবকিছু ঘুরে দাঁড়ায়, 5-4 এগিয়ে যায় এবং ওভারটাইমে 6-5 জিতেছিল।

ক্যালগারির অধিনায়ক মিকেল ব্যাকলুন্ড বলেছেন, “কোন হাল ছেড়ে দেওয়া নেই।” “আমরা নিজেদেরকে বিশ্বাস করি এবং শেষ পর্যন্ত লড়াই করব। তাই প্রতিপক্ষ যেই হোক না কেন, আমরা প্রতি রাতে বাইরে গিয়ে ম্যাচ জেতার চেষ্টা করব।”

কনর জ্যারি ক্যালগারির পক্ষে বিজয়ী গোল করেন এবং মার্টিন পসপিসিল, অ্যান্থনি মান্থা এবং রাসমাস অ্যান্ডারসনের সাথে যোগ দিয়ে একটি গোল এবং একটি সহায়তা সহ পাঁচটি ফ্লেমের একজন ছিলেন। জোনাথন হুবারডেউ এবং ম্যাকেঞ্জি উইগারও ক্যালগারির হয়ে গোল করেন এবং নাজেম কাদরি দুটি অ্যাসিস্ট করেন।

“অবশ্যই, আপনি যদি বড় ছবি দেখেন, এটি একটি পরিবর্তন এবং এটি খেলোয়াড়দের অনেক আত্মবিশ্বাস দেয়, জেনে – মরসুমের শুরুতে – যে আমরা কখনই একটি খেলার বাইরে নই,” ওয়েগার বলেছিলেন।

দ্য ফ্লেমস গত দুই মৌসুমের প্রতিটিতে প্লেঅফ মিস করেছে এবং বুধবারের প্রথম পিরিয়ডে একই ধরনের পথের দিকে এগিয়ে যাচ্ছে বলে মনে হয়েছে তারপর থেকে পরবর্তী মৌসুমের প্রতিযোগীর মতো দেখতে।

“আমরা একটু বেশি দায়িত্ব নিয়ে খেলেছি,” ক্যালগারির কোচ রায়ান হুসকা প্রথম পিরিয়ডের পরে তার দলের সমন্বয় সম্পর্কে বলেছিলেন। “আমাদের পাকের উপরে সংখ্যা ছিল এবং আমি মনে করি আমরা দ্বিতীয় গোল করার পর আমাদের খেলায় সংযম ফিরে আসতে শুরু করে এবং তারপরে এটি একটি মজার খেলা ছিল।

শুক্রবার ভ্যাঙ্কুভারে 3-2 শুটআউট জয়ের মাধ্যমে ফ্লাইয়ার্স তাদের মরসুম শুরু করেছে। ফিলাডেলফিয়ার মরগান ফ্রস্ট স্যামুয়েল এরসনকে (২৪ সেভ) পরাজিত করে নির্ধারক স্কোর করেন।

ফ্রস্ট ডান পোস্ট বন্ধ একটি কব্জি আঘাত আগে পদ্ধতিগতভাবে স্কেটিং.

“যখন আপনি সেই কোণে এবং ধীরে ধীরে প্রবেশ করেন, তখন এটি গোলরক্ষককে হিমায়িত করতে পারে,” তিনি বলেছিলেন। “আমি শুধু আমার জায়গা খুঁজছি এবং তাকে কামড় দেওয়ার চেষ্টা করছি। … জয়ে অবদান রাখতে পেরে খুশি।”

টাইসন ফোর্স্টার এবং ক্যাম ইয়র্ক ফিলাডেলফিয়ার জন্য নিয়মানুযায়ী গোল করেছেন, যা 2019-20 থেকে প্রথমবারের মতো পোস্ট সিজনে পৌঁছতে চাইছে।

“আমরা একটি উপায় খুঁজে পেয়েছি (জেতার),” ফ্লাইয়ার্স কোচ জন টরটোরেলা বলেছেন।

Flyers-এর জন্য সম্ভবত সবচেয়ে উল্লেখযোগ্য ছিল 2023-এর প্রথম-রাউন্ড পিক ম্যাটভেই মিচকভ এবং 2024-এর প্রথম-রাউন্ড পিক জেট লুচানকোর কেউই একটি পয়েন্ট রেকর্ড করতে পারেনি, কিন্তু গেমটি এগিয়ে যাওয়ার সাথে সাথে তারা আরও স্বাচ্ছন্দ্য বোধ করেছিল।

“আমি ভেবেছিলাম যে ডেব্যু করা ছেলেদের জন্য তারা আগের চেয়ে শান্ত দেখায়,” ফ্রস্ট বলেছিলেন।

ফিলাডেলফিয়া এবং ক্যালগারি গত মরসুমে তাদের দুটি মিটিং বিভক্ত করেছে, প্রতিটি ঘরেই জয়ী হয়েছে। ফ্লাইয়ার্স 6 জানুয়ারী 3-2 জয়ের সাথে প্রতিশোধ নেওয়ার আগে নতুন বছরের প্রাক্কালে দ্য ফ্লেম 4-3 সিদ্ধান্ত নিয়েছিল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ব্যাংক অফ কোরিয়া তাদের প্রায় দুই বছর ধরে রাখার পর সুদের হার কমিয়েছে

13 জুলাই, 2022 সালে সিউলে ব্যাঙ্ক অফ কোরিয়া সদর দফতরের সামনে পথচারীরা একটি রাস্তা পার হচ্ছে। কোভিড-19 বিধিনিষেধ সহজ করার কারণে শক্তিশালী খরচ...

প্রাপ্তবয়স্কদের ডায়াপার পরা ট্রাম্পকে নিয়ে ওবামা রসিকতা করেছেন

ভিডিও সামগ্রী চালান MSNBC বারাক ওবামা এটা আসে যখন বেল্ট নীচে যাচ্ছে ডোনাল্ড ট্রাম্প … রসিকতা করে যে তার উত্তরসূরি তার স্যুটের নিচে...

Related Articles

NFL সপ্তাহ 6 সেরা স্পোর্টস বেটিং বাছাই এবং এই সপ্তাহের গেমগুলির জন্য ভবিষ্যদ্বাণী

জ্যাকসনভিল জাগুয়ার কোয়ার্টারব্যাক ট্রেভর লরেন্স পাস করার চেষ্টা করছেন। ফটো ইউএসএ টুডে...

স্টেফান জেগার ব্ল্যাক ডেজার্ট চ্যাম্পিয়নশিপে নেতৃত্ব দেন

15 আগস্ট, 2024, বৃহস্পতিবার, টেনেসির মেমফিসে TPC সাউথউইন্ডে FedEx সেন্ট জুড চ্যাম্পিয়নশিপের...

নিকিতা কুচেরভের হ্যাটট্রিক লাইটনিংকে হারিকেনকে ছাড়িয়ে গেছে

11 অক্টোবর, 2024; Raleigh, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে লাইটনিং গোলটেন্ডার...

প্রতিদ্বন্দ্বী স্ট্যাম্পেডারদের বিরুদ্ধে মৌসুমে জয়ের লক্ষ্যে এলকস

জুন 14, 2024; এডমন্টন, আলবার্টা, ক্যান; কমনওয়েলথ স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে এডমন্টন এলকস রানিং...