Home বিনোদন সিস্টার ওয়াইভস: মেরি ড্র্যাগড এবং ফোর্স-ফেড উইকএন্ড এ বার্নি’স ডু-ওভার (ভিডিও)
বিনোদন

সিস্টার ওয়াইভস: মেরি ড্র্যাগড এবং ফোর্স-ফেড উইকএন্ড এ বার্নি’স ডু-ওভার (ভিডিও)

Share
Share

বোন স্ত্রী তারকা মেরি ব্রাউন তিনি তার পরিবারের বাকি সদস্যদের থেকে বিচ্ছিন্ন হতে পারেন, কিন্তু TLC সিরিজে প্রদর্শিত তার বহুগামী বিবাহের সমাপ্তির পরেও তিনি তার রসবোধ হারাননি। আজ, কিছু অনুরাগী এমনকি পরামর্শ দেন যে তিনি অন্যদের হাসাতে এতটাই দক্ষ, যে তিনি তার কলিং মিস করেছেন।

তাই এক অংশ মেরি ব্রাউন নিন, তারপর এক অংশ যোগ করুন জেন সুলিভান, এবং আপনি হাসির জন্য একটি রেসিপি তৈরি করেছেন (হয়তো কিছুটা বিপর্যয়ও)। এই সপ্তাহে অনলাইন কমেডিতে তাদের অবদান প্রমাণ করেছে যে তাদের উভয়েরই প্রতিভা রয়েছে।

বোন স্ত্রী: মেরি ব্রাউন শাখা আউট

বোন স্ত্রী সেলিব্রিটি মেরি ব্রাউনএবং আপনার সেরা বন্ধু জেন সুলিভানসম্প্রতি তার হাতে কিছু সময় ছিল, এমন একটি টুকরো তৈরি করার জন্য যথেষ্ট যা ভক্তদের হিস্টেরিকসে ফেলেছিল। যখনই এই দুজনের দেখা হয়, তখনই হাসি।

বোন স্ত্রী: মেরি ব্রাউনবোন স্ত্রী: মেরি ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

কিন্তু তারা সম্প্রতি একটি নতুন পোস্টে আরও এগিয়ে গেছে যা কিছু উন্মাদপূর্ণ মজার দৃশ্য সরবরাহ করে। তাদের ক্লিপ প্রস্তাব বোন স্ত্রী ভক্তরা 1989 সালের চলচ্চিত্রের আরেকটি সংস্করণ, “উইকএন্ড এট বার্নি’স”। কিন্তু এটি বার্নির বাড়িতে ঘটে না, কারণ মেরি এটিকে তার হ্যাশট্যাগে “#WeekendAtMeris” হিসেবে উল্লেখ করেছেন।

মেরির সপ্তাহান্তে…

মেরি তার থেকে বেরিয়ে যায় বোন স্ত্রী সিরিজের চরিত্রটি বার্নির ভূমিকাকে মিরর করার জন্য। এই বিখ্যাত মুভিতে, তিনি একজন লোক ছিলেন যা তার সৈকত পার্টিতে দুই নিম্ন-স্তরের কর্মচারীর দ্বারা মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল। তারা তাদের কোটিপতি বসের সৈকত প্রাসাদে সপ্তাহান্তে কাটাতে আমন্ত্রিত হয়েছিল।

যখন তারা তাকে মৃত আবিষ্কার করে, কর্তৃপক্ষকে ফোন করার পরিবর্তে, তারা তাকে সপ্তাহান্তে টেনে নিয়ে যায়। তারা হত্যার জন্য মিথ্যা অভিযুক্ত হওয়ার ভয় পায়, তাই তারা ভান করে যে সে এখনও বেঁচে আছে।

বোনের স্ত্রী: জেন সুলিভান সেরা বন্ধুর ভূমিকায়

সুতরাং, মেরি বার্নির অনুরূপ ভূমিকা পালন করে, কারণ তিনি এই ক্লিপে নিহত ব্যক্তি। ভিডিওটি এগিয়ে যাওয়ার সাথে সাথে পটভূমিতে “পিপল, লেট মি টেল ইউ অ্যাবাউট মাই বেস্ট ফ্রেন্ড” গানটি বেজে উঠছে।

এটি 1960-এর দশকের শেষের দিকে/1970-এর দশকের প্রথম দিকের টিভি শো “দ্য কোর্টশিপ অফ এডি’স ফাদার” এর থিম গান। গানটি গেয়েছেন হ্যারি নিলসন।

এই ক্লিপে জেন তার সেরা বন্ধুর যত্নশীল চরিত্রে অভিনয় করেছেন। সে মেরিকে টেনে নিয়ে যায় এবং এমনকি তাকে জোর করে পান করতে একটি টেবিলে রাখে। তাই মেরি ব্রাউন এবং তার সেরা বন্ধু এটিকে একসাথে রেখে চলে গেলেন বোন স্ত্রী ভক্তরা হাসছে।

মেরি এবং জেন কমেডিতে ব্যস্ত…

TLC সিরিজ খুব কমই কমেডির জন্য মেরির লুকানো প্রতিভাকে তুলে ধরে। কিন্তু এই সর্বশেষ ক্লিপটি তিনি পোস্ট করেছেন অনলাইনে হাসির জন্ম দিয়েছে। নীচে এটি পরীক্ষা করার পরে, আপনি কেন দেখতে পাবেন।

বোন স্ত্রী ভক্তরা ইদানীং মেরি ব্রাউনের হাস্যরসের আরও বেশি উদাহরণ পেয়েছিলেন যখন তিনি অন্য পোস্টে একটি প্লেন থেকে টয়লেট পেপারের একটি পড়ে যাওয়া রোল তুলেছিলেন। তারপরে সে “জীবন” সম্পর্কে পরামর্শ দেয় যখন তার মুখে টয়লেট পেপার ফুঁটে যায়। তার প্রজ্ঞার কথা – “শুধু এটির সাথে রোল”।

তাই, অনেকের মত বোন স্ত্রী ভক্তরা পরামর্শ দেন, মেরি ব্রাউন এবং জেন সুলিভান তাদের কলিং হারিয়ে ফেলেছেন। কমেডি এই দুজনের কাছে স্বাভাবিকভাবেই আসে বলে মনে হয়। যদিও তার আসল খ্যাতি একটি TLC সিরিজ থেকে এসেছে, সম্ভবত তার পরবর্তী উদ্যোগটি কমেডি সার্কিটে প্রবেশ করা উচিত।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

টড ক্রিসলিকে প্রিজন চ্যাপেল জব থেকে বরখাস্ত করা হয়েছিল, আইনজীবী বলেছেন

টড ক্রিসলিএর কারাগারে কাজ খুঁজছেন – তাকে কারাগারের চ্যাপেলে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছিল, কারণ তিনি কিছু বন্দীর সাথে খুব বেশি কথা বলছিলেন…...

লিবার্টি 2025 WNBA শিরোনাম প্রিয় হিসাবে উন্মুক্ত হিসাবে বই রেকর্ড আগ্রহ দেখতে

20 অক্টোবর, 2024; ব্রুকলিন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক লিবার্টি গার্ড সাব্রিনা আইওনেস্কু (20) বার্কলেস সেন্টারে 2024 WNBA ফাইনালের পাঁচ গেমে মিনেসোটা লিঙ্কসকে...

Related Articles

জেনারেল হসপিটাল আর্লি স্পয়লার 28 অক্টোবর – 1 নভেম্বর: হিদার লুজ, হলি টার্গেটেড এবং স্যাম অন ডেথ ওয়াচ

28শে অক্টোবর থেকে 1লা নভেম্বরের জন্য জেনারেল হাসপাতালের স্পয়লার রয়েছে৷ হিদার ওয়েবার...

লায়ন্সের কার্বি জোসেফ বলেছেন এনএফসি উত্তরে ডেট্রয়েট ‘সেরা’, ‘আমাদের জয় করা উচিত’ বিভাগ

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে ভাইকিং, প্যাকার বা বিয়ার নয়… না, অনুযায়ী...

লেবাননে ইসরায়েলি বিমান হামলায় তিন সাংবাদিক নিহত হয়েছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

আমাদের জীবনের প্রথম দিকের দিনগুলি 28 অক্টোবর – 1 নভেম্বর: ভিভিয়ান গাবিকে ব্লক করে – এগিয়ে যেতে বিবাহবিচ্ছেদ চায়

28 অক্টোবর থেকে 1 নভেম্বর পর্যন্ত আওয়ার লাইভের প্রারম্ভিক দিনগুলি একজন ভক্ত-প্রিয়...