Home খেলাধুলা জ্যাক রেটজলাফের সর্বশেষ টিডি পাস ওকলাহোমা রাজ্যের উপরে 13 তম র‌্যাঙ্কযুক্ত BYU তুলেছে
খেলাধুলা

জ্যাক রেটজলাফের সর্বশেষ টিডি পাস ওকলাহোমা রাজ্যের উপরে 13 তম র‌্যাঙ্কযুক্ত BYU তুলেছে

Share
Share

NCAA ফুটবল: ব্রিগহাম ইয়ং-এ ওকলাহোমা স্টেটঅক্টোবর 18, 2024; প্রোভো, উটাহ, মার্কিন যুক্তরাষ্ট্র; লাভেল এডওয়ার্ডস স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টারে ওকলাহোমা স্টেট কাউবয়দের বিরুদ্ধে ব্রিগহাম ইয়াং কুগারস কোয়ার্টারব্যাক জ্যাক রেটজলাফ (12) রান করেছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Rob Gray-Imagn Images

উটাহের প্রোভোতে শুক্রবার রাতে ওকলাহোমা স্টেটের বিরুদ্ধে 13 নম্বর বিওয়াইইউ 38-35 বিগ 12 কনফারেন্সে জয়ের সাথে 10 সেকেন্ড বাকি থাকতে 35-গজের টাচডাউন পাস দিয়ে দারিয়াস ল্যাসিটারকে আঘাত করেছিল।

অ্যালান বোম্যান 6-গজের ফিল্ড গোলের জন্য ব্রেনান প্রিসলিকে আঘাত করার পর দ্য কগারস (7-0, 4-0 বিগ 12) 35-31 পিছিয়ে 1:13 বাকি ছিল। কিন্তু Retzlaff একটি 75-গজ ড্রাইভ নেতৃত্বে, রাতের তার দ্বিতীয় টাচডাউন পাস দ্বারা সীমাবদ্ধ.

রেটজলাফ 218 ইয়ার্ডের জন্য 26টি পাসের মধ্যে 13টি দুটি ইন্টারসেপশন সহ সম্পন্ন করেন, উভয়ই সম্ভাব্য প্রথমার্ধের স্কোরকে অস্বীকার করে। এলজে মার্টিন 120 গজ এবং দুটি টাচডাউনের জন্য 20 বার দৌড়েছিলেন, যখন ল্যাসিটার 129 গজ ধরে ছয়টি অভ্যর্থনা নিয়েছিলেন।

বোম্যান, যিনি প্রথমার্ধের শেষের দিকে আহত স্টার্টার গ্যারেট রেঞ্জেলের স্থলাভিষিক্ত হন, তিনি 85 ইয়ার্ডের জন্য 19টি পাসের মধ্যে একটি বাধা দিয়েছিলেন। অলি গর্ডন II 16 ক্যারিতে 107 ইয়ার্ড লাভ করেছে। তিনি তিনবার শেষ জোনও খুঁজে পেয়েছেন (দুবার দৌড়েছেন, একবার রিসিভ করেছেন)।

কাউবয়েজ (3-4, 0-4) তাদের টানা চতুর্থ খেলা হেরেছে।

প্রিগেমের গল্পটি ওকলাহোমা স্টেট কোচ মাইক গুন্ডির বেঞ্চ বোম্যানের সিদ্ধান্তের চারপাশে আবর্তিত হয়েছিল, যিনি শেষ তিনটি গেমের মধ্যে দুটির জন্য বেঞ্চ ছিলেন, রেঞ্জেলের পক্ষে।

নতুন স্টার্টার শুক্রবার 7-0 ঘাটতির মুখোমুখি হয়ে মাঠে প্রবেশ করেছিল কারণ BYU খেলা শুরু করতে দর্শকদের ডিফেন্স ভেঙ্গেছিল, খেলা শুরুর মাত্র তিন মিনিটের মধ্যে রেটজলাফ 4-ইয়ার্ড রানে গোল করেছিলেন। কাউবয়স পরে গর্ডন দ্বারা চালিত 50-ইয়ার্ড টাচডাউন সহ পাঁচটি নাটকের প্রতিক্রিয়া জানায়।

মার্টিন BYU কে 14-7 লিড দিয়েছিল প্রথমার্ধে 1-গজ রানে 14:01 বাকি ছিল, ট্যানার ওয়াল রেঞ্জেলকে বাধা দেওয়ার পরে একটি খেলা 47 গজ ফিরিয়ে দেয়। কিন্তু ওকলাহোমা স্টেট সমাবেশ করেছে, রেঞ্জেল একটি 10-প্লে ড্রাইভের নেতৃত্ব দিয়েছিল যা গর্ডনের কাছে তার 17-গজ টাচডাউন পাসে পরিণত হয়েছিল।

প্রথমার্ধে গর্ডনের তৃতীয় স্কোর, 32 সেকেন্ড বাকি থাকতে 2-গজ দৌড়, কাউবয়দের 21-14 হাফটাইম লিড নিতে দেয়।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

টাইটানরা কিউবি উইল লেভিসকে আরও এক সপ্তাহের জন্য বিশ্রামে ঝুঁকেছে

22 সেপ্টেম্বর, 2024; ন্যাশভিল, টেনেসি, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটানস উইল লেভিস (8) এবং কোয়ার্টারব্যাক ম্যাসন রুডলফ (11) নিসান স্টেডিয়ামে প্রিগেম ওয়ার্মআপের সময় গ্রিন...

বোনের স্ত্রী: কোডি সেই বিরক্তিকর কারণটি প্রকাশ করে যা সে কখনই মেরিকে ফেলে দেয়নি

সিস্টার ওয়াইভস স্টার কোডি ব্রাউন TLC ভক্তদের হতবাক করে দিয়েছিলেন যখন তিনি ব্যাখ্যা করার চেষ্টা করেছিলেন কেন তার সমস্ত প্রাক্তন স্ত্রীর সাথে তার...

Related Articles

Tua Tagovailoa এই সহজ কৌতুক দিয়ে তার ক্যারিয়ার বাড়াতে পারেন

Tua Tagovailoa বৃহস্পতিবার অনুশীলনে সম্পূর্ণভাবে অংশ নিয়েছিলেন, এবং সম্ভবত তিনি অ্যারিজোনা কার্ডিনালদের...

UFC 308: পূর্বরূপ, মতভেদ এবং প্রবণতা

ইউএফসি শনিবার ইউএফসি 308-এর জন্য মধ্যপ্রাচ্যে ফিরেছে, একটি কার্ড নিয়ে যেখানে চ্যাম্পিয়ন...

ওয়ারিয়র্সের স্প্রেড আক্রমণ জাজের মুখোমুখি

অক্টোবর 23, 2024; পোর্টল্যান্ড, ওরেগন, মার্কিন যুক্তরাষ্ট্র; গোল্ডেন স্টেট ওয়ারিয়র্স পয়েন্ট গার্ড...

Jaylen Brown এবং Jayson Tatum আবারও তীক্ষ্ণভাবে সেল্টিকসে উইজার্ডদের বিরুদ্ধে জয়ী

অক্টোবর 24, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যাপিটাল ওয়ান অ্যারেনায়...