Home বিনোদন আমাদের জীবনের দিনগুলি 2 সপ্তাহ স্পয়লার: সারাহ হর্টন আবার বিপদের মুখোমুখি
বিনোদন

আমাদের জীবনের দিনগুলি 2 সপ্তাহ স্পয়লার: সারাহ হর্টন আবার বিপদের মুখোমুখি

Share
Share

আমাদের জীবনের দিনগুলো 2 সপ্তাহের স্পয়লাররা তা প্রকাশ করে সারাহ হর্টন দুর্ঘটনার কথা আরও বেশি মনে পড়ে, তার জীবন বিপন্ন। অবশ্য ফিওনা কুক তার পুত্রবধূকে দুর্ঘটনার সব কথা বলতে দিতে পারেন না। চুরি ব্রিট তার ছেলে বা অন্য কাউকে কখনই জানতে দিতে পারে না যে সে হিট-এন্ড-রান দুর্ঘটনার জন্য দায়ী। অন্য কোথাও, জেন্ডার কুক কিরিয়াকিস ব্র্যাডি ব্ল্যাককে আত্মহত্যা করার চেষ্টা করে। কিন্তু নেশাগ্রস্ত মানুষ কি সব যায়? অবশেষে, EJ DiMera 23 সেপ্টেম্বর থেকে 4 অক্টোবর, 2024 পর্যন্ত এনবিসি পিকক এক্সক্লুসিভের 60 তম সিজনে ক্ষিপ্ত এরিক ব্র্যাডির মুখোমুখি হন।

আমাদের জীবনের দিনগুলি 2 সপ্তাহ স্পয়লার: সারাহ হর্টনের বিপজ্জনক স্মৃতি

DOOL 2 সপ্তাহ spoilers দেখুন সারাহ হর্টন (লিনসে গডফ্রে) দুর্ঘটনার রাতের কথা মনে করতে থাকে। তিনি সম্প্রতি ডাঃ মার্লেনা ইভান্স (ডেইড্রে হল) এর কাছ থেকে সাহায্য পেয়েছেন। কিন্তু সারা দাবি করেন তিনি ধূসর সেডানের চালকের মুখ দেখতে পাননি। কিন্তু সে কি সত্যি বলছে?

সারার মনে পড়ে সেই রাতের কথা আমাদের জীবনের দিনগুলো এই সপ্তাহে সে কি ফিওনা কুকের (সেরেনা স্কট থমাস) মুখ দেখতে পাচ্ছে? প্রকৃতপক্ষে, সারাহ হর্টনের শাশুড়ি ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ) থেকে স্টিয়ারিং হুইলটি নিয়ে গিয়ে ঘটনাক্রমে সুন্দরী মহিলাকে আঘাত করেছিলেন। সারা মনে করতে পারে যে ফিওনা ড্রাইভ করছিল, গাড়ি থেকে নামল, তাকে চেক করল এবং তাড়িয়ে দিল।

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: সারাহ হর্টন (লিনসে গডফ্রে)ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: সারাহ হর্টন (লিনসে গডফ্রে)
ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: সারাহ হর্টন | ময়ূর

দুর্ঘটনার কথা যত বেশি মনে পড়ে, সারাহ হোটনের জীবন বিপদে পড়ে যায়। ফিওনা তাকে কাউকে বলতে দিতে পারে না, বিশেষ করে জান্ডার কুক কিরিয়াকিস (পল টেলফার)। আসলে, ভয়ঙ্কর মহিলা সারাকে হাসপাতাল থেকে ছাড়ার পরেই বালিশ দিয়ে শ্বাসরোধ করতে চেয়েছিলেন। সারাহ কতটা মনে রেখেছে এবং ফিওনা তাকে রেটিং করা থেকে আটকাতে কতদূর যাবে তা দেখতে সাথে থাকুন। DOOL.

2 এবং 3 দিনের জন্য স্পয়লার: ব্র্যাডি কি Xander এর আদেশ অনুসরণ করবে?

আমাদের জীবনের দিনগুলো স্পয়লার প্রকাশ করে যে ব্র্যাডি ব্ল্যাক এবং জেন্ডার কুক কিরিয়াকিসের আরেকটি পতন হয়েছে। ড্যান্ডি জ্যান্ডি রাগান্বিত কারণ তার ভাগ্নে সেই দুর্ভাগ্যজনক রাতে তার গাড়ি নিয়ে সারার উপর দৌড়েছিল বলে অভিযোগ। যাইহোক, ফিওনা তার ছেলেকে ব্র্যাডির হাঁটু ভাঙ্গা থেকে বিরত করেছিল এবং স্বীকার করেছিল যে সে তার সাথে ঘুমাচ্ছিল।

অবশ্যই, জেন্ডার শুধু তার স্ত্রীর প্রতিশোধ নিতে চায়। কিন্তু সে ভুল গাছের ঘেউ ঘেউ করছে। আপনার মা সেই একজন যিনি তার পুত্রবধূকে আঘাত করার জন্য প্রতিশোধের ডোজ প্রয়োজন DOOL. যাইহোক, ফিওনা তার ট্র্যাকগুলি ভালভাবে লুকিয়ে রাখে এবং তার প্রাক্তন প্রেমিককে হিট-এন্ড-রানের জন্য দায়ী করতে দেয়।

এই সপ্তাহে আমাদের জীবনের দিনগুলো, জেন্ডার ড্রাগস ব্র্যাডি। তদুপরি, সে তার ভাগ্নেকে বন্দুকটি নিয়ে তার নিজের জীবন শেষ করার নির্দেশ দেয়। ব্র্যাডি কি এর সাথে এগিয়ে যাবে? নাকি দীর্ঘদিন ধরে চলা ময়ূর সিরিজে বিশাল ভুল করা থেকে কেউ তাকে আটকাবে? আপনি একটি মুহূর্ত মিস করতে চান না.

DOOL 2 সপ্তাহ স্পয়লার: EJ এরিকের মুখোমুখি

আমাদের জীবনের দিনগুলো সপ্তাহ 2 স্পয়লাররা রিপোর্ট করে যে EJ DiMera (Dan Feuerriegel) রাগান্বিত এরিক ব্র্যাডি (গ্রেগ ভন) এর সাথে পায়ের আঙুলে যায়। এরিক সম্প্রতি নাটকের মাধ্যমে তার ভাইকে সমর্থন করতে সালেমে ফিরে এসেছেন। যাইহোক, তিনি এখনও ক্ষুব্ধ যে তার প্রতিদ্বন্দ্বী নিকোল ওয়াকারকে (আরিয়ান জুকার) তাদের বিয়ে থেকে সহজে যেতে দিতে অস্বীকার করেছিলেন।

এছাড়াও, এরিক জানতে পারে যে শিশুর জৈবিক পিতা হিসাবে তার কাছ থেকে জেনেশুনে ছোট জুডকে রাখার জন্য EJ অপহরণের অভিযোগের মুখোমুখি হতে পারে। এছাড়াও, প্রাক্তন পুরোহিত তার সাম্প্রতিক আবিষ্কারের মাধ্যমে হলি জোনাস (অ্যাশলে পুজেমিস) কে সাহায্য করার জন্য তার প্রতিদ্বন্দ্বীকে ঘৃণা করতে পারে DOOL.

23 সেপ্টেম্বর থেকে 4 অক্টোবর, 2024 এর মধ্যে এরিক এবং EJ মুখোমুখি হওয়ার জন্য দেখুন। এদিকে, Xander Cook Kiriakis তার পথ পেলে ব্র্যাডি ব্ল্যাক অচিন্তনীয় কাজ করতে পারে। অনেক দেরি হওয়ার আগেই কি মাদকাসক্ত লোকটি তার জ্ঞানে আসবে? অবশেষে, সারাহ হর্টন এখনও ফিওনা কুকের হাতে বিপদের মুখোমুখি। সে কি এনবিসি পিকক সাডসারে মাতাল ব্রিটের থেকে এক ধাপ এগিয়ে থাকতে পারবে, আমাদের জীবনের দিনগুলো?

সর্বশেষ খবরের জন্য সাবান ময়লা-এ ফিরে যান DOOL স্পয়লার.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

🔴 ইসরাইল লেবাননে হিজবুল্লাহর বিরুদ্ধে নতুন আক্রমণ শুরু করেছে এবং বেসামরিকদের সরে যেতে বলেছে

সোমবার ইসরায়েলি সেনাবাহিনী লেবাননের জনগণকে হিজবুল্লাহ লক্ষ্যবস্তু থেকে সরে যেতে বলেছে এবং বলেছে যে তারা জঙ্গি গোষ্ঠীর বিরুদ্ধে আরও “বিস্তৃত এবং সুনির্দিষ্ট” হামলা...

MLB রাউন্ডআপ: ব্রিউয়াররা 8-রানের ঘাটতি মুছে ফেলে, ডি-ব্যাককে অবাক করে

22 সেপ্টেম্বর, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; মিলওয়াকি ব্রুয়ার্স মনোনীত হিটার জ্যাক বাউয়ার্স (9) আমেরিকান ফ্যামিলি ফিল্ডে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসকে পরাজিত করার পর শর্টস্টপ...

Related Articles

কয়েক দশকের মধ্যে সবচেয়ে রক্তক্ষয়ী দিন ভুগছে লেবানন

কল এবং টেক্সট আপাতদৃষ্টিতে এলোমেলোভাবে এসেছে, দক্ষিণ লেবানন এবং বৈরুতের কিছু অংশে...

বাম মার্জেরা গ্রেফতারের পর আদালতের নির্দেশিত নির্ভরতা মূল্যায়নের সাথে আঘাত করেছে

বাম মার্গেরাগত সপ্তাহে কর্তৃপক্ষ বলেছে যে সে তার প্রবেশন লঙ্ঘন করেছে… সে...

মার্কিন গাড়িতে চীনা সফটওয়্যার ও যন্ত্রাংশ নিষিদ্ধ করার প্রস্তাব করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ডিডি হোয়াইট এর পার্টি থেকে ছবি গ্রেপ্তার এবং অভিযোগের পরে পুনরুত্থিত হয়

ডিডিতার গ্রেপ্তার এবং পরবর্তী অভিযুক্ত হ্যাম্পটনে তার কিছু বিখ্যাত হোয়াইট পার্টিতে একটি...