Home খবর পুলিশ সম্মেলনে যুক্তরাজ্যের অপরাধ মন্ত্রীর মানিব্যাগ চুরি হয়েছে — আরটি ওয়ার্ল্ড নিউজ
খবর

পুলিশ সম্মেলনে যুক্তরাজ্যের অপরাধ মন্ত্রীর মানিব্যাগ চুরি হয়েছে — আরটি ওয়ার্ল্ড নিউজ

Share
Share

ডায়ানা জনসন সিনিয়র অফিসার ইভেন্টে একটি অপরাধমূলক “মহামারী” নিয়ে আলোচনা করছিলেন

মঙ্গলবার ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের জন্য একটি সম্মেলনে ক্রমবর্ধমান অনাচার সম্পর্কে কথা বলার সময় পুলিশিং এবং অপরাধ প্রতিরোধের ব্রিটিশ মন্ত্রী ডায়ানা জনসন তার পার্স চুরি করেছিলেন।

কেনিলওয়ার্থে পুলিশ সুপারিনটেনডেন্টস অ্যাসোসিয়েশনের (পিএসএ) বার্ষিক সম্মেলনের সময় ঘটনাটি ঘটেছিল, যেমনটি ফিনান্সিয়াল টাইমসকে মন্ত্রণালয় নিশ্চিত করেছে। ওয়ারউইকশায়ার পুলিশ জানিয়েছে যে তারা অনুষ্ঠানটি হোস্ট করা হোটেলে একটি চুরির তদন্ত করছে। একজন 56 বছর বয়সী ব্যক্তিকে ডাকাতির সন্দেহে গ্রেপ্তার করা হয়েছিল এবং তারপর থেকে জামিনে মুক্তি পেয়েছে, পুলিশ জানিয়েছে।

পিএসএ সম্মেলনে তার বক্তৃতায়, নতুন শ্রম সরকারে স্বরাষ্ট্র সচিবের পদে থাকা জনসন প্রতিশ্রুতি দিয়েছিলেন “ব্রিটিশ রাস্তায় আইনের শাসনের প্রতি শ্রদ্ধা পুনরুদ্ধার করুন, পুলিশের প্রতি সম্মান পুনরুদ্ধার সহ, যা দুর্ভাগ্যবশত বহু বছর ধরে অবনতি হয়েছে।”

সারাদেশে নগর কেন্দ্র ছিল “অসামাজিক আচরণ, ডাকাতি এবং দোকানপাটের মহামারী দ্বারা ছাপিয়ে গেছে”, তিনি বলেন.

প্রচেষ্টা সত্ত্বেও “হাজার হাজার অবিশ্বাস্য পুলিশ অফিসার” এবং অন্যান্য কর্মচারীরা একটি তৈরি করে “প্রশংসনীয়” কাজ, জনসন স্বীকার করেছেন, “আমাদের অবশ্যই বাস্তবতার মুখোমুখি হতে হবে যে এখনও অনেক অসামাজিক আচরণের শিকার রয়েছে যারা মনে করে যে তারা পুলিশকে ডাকলে কেউ শোনে না, কেউ আসে না এবং কিছুই করা হয় না।”

এই মাসে, ইউনাইটেড কিংডম দেশজুড়ে দাঙ্গার সময় কয়েকশ গ্রেপ্তারের সাথে মিলে একটি কারাগারের ভিড়ের সংকটের মধ্যে হাজার হাজার বন্দীকে তাড়াতাড়ি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। পিএসএ সভাপতি নিক স্মার্ট কনফারেন্সে বলেন, এই পদক্ষেপ পুলিশকে ঝড়ের কেন্দ্রবিন্দুতে ফেলেছে না।

14 বছরের কনজারভেটিভ শাসনের অবসানের ভূমিধস নির্বাচনের বিজয়ের আগে, লেবার পার্টি অপরাধ দমন করার প্রতিশ্রুতি দিয়েছিল। জনসন পিএসএ-তে তার দলের কিছু স্লোগান পুনর্ব্যক্ত করেছেন, প্রতিবেশী পুলিশিংকে পুনরুজ্জীবিত করার প্রতিশ্রুতি দিয়েছেন।

ইতিমধ্যে, YouGov গবেষণা অনুসারে, ব্রিটিশ পুলিশের উপর আস্থা রেকর্ড স্তরে নেমে যাচ্ছে। ব্রিটেনের অর্ধেকেরও বেশি লোকের কোন আস্থা নেই যে পুলিশ অপরাধের সাথে কার্যকরভাবে মোকাবেলা করতে পারে, 15% যুক্তরাজ্যের পুলিশের প্রতি অনাস্থা প্রকাশ করে।

আপনি সামাজিক মিডিয়াতে এই গল্পটি ভাগ করতে পারেন:

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ আপে হোম আন্ডারডগদের বৈশিষ্ট্য রয়েছে। ডিফেন্ডিং জাতীয় চ্যাম্পিয়ন মিশিগান BetMGM-এ +6...

অ্যাঞ্জেলা রেনার এবং রাচেল রিভস অফিস সমর্থন হিসাবে পোশাক দান ঘোষণা করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। যুক্তরাজ্যের উপ-প্রধানমন্ত্রী অ্যাঞ্জেলা রেনার এবং চ্যান্সেলর...

Related Articles

কোয়ালকম সম্প্রতি একটি সম্ভাব্য অধিগ্রহণ সম্পর্কে ইন্টেলের সাথে যোগাযোগ করেছে

Qualcomm CEO ক্রিস্টিয়ানো আমন 3 জুন, 2024, তাইওয়ানের তাইপেইতে Computex ফোরামে বক্তৃতা...

ইসরাইল বলেছে যে তারা বৈরুতে হামলায় হিজবুল্লাহ কমান্ডারকে হত্যা করেছে

ইসরায়েলি সেনাবাহিনী শুক্রবার বলেছে যে বৈরুতের দক্ষিণ শহরতলিতে তাদের বিমান হামলায় হিজবুল্লাহর...

ফেড গভর্নর ওয়ালার বলেছেন যে মুদ্রাস্ফীতি তার প্রত্যাশার চেয়ে দ্রুত হ্রাস পাচ্ছে এবং এটিকে অর্ধ-পয়েন্ট কাটঅফ ক্যাম্পে রেখেছে

ফেডারেল রিজার্ভ গভর্নর ক্রিস্টোফার ওয়ালার শুক্রবার বলেছেন যে তিনি এই সপ্তাহের বৈঠকে...

টাইটানিকের মারাত্মক ডাইভের কয়েক দিন আগে টাইটান সাবমার্সিবল ত্রুটিপূর্ণ ছিল, বৈজ্ঞানিক পরিচালক বলেছেন

2023 সালের জুনে টাইটানিকের পথে ডুবে যাওয়া ডুবোজাহাজটি তার চূড়ান্ত সমুদ্রযাত্রার কয়েক...