Home খেলাধুলা জোশ জং 10 তম সময়ে ওয়াক-অফ এইচআর দিয়ে অ্যাথলেটিক্সের উপরে রেঞ্জার্সকে তুলেছেন
খেলাধুলা

জোশ জং 10 তম সময়ে ওয়াক-অফ এইচআর দিয়ে অ্যাথলেটিক্সের উপরে রেঞ্জার্সকে তুলেছেন

Share
Share

এমএলবি: টেক্সাস রেঞ্জার্সে ওকল্যান্ড অ্যাথলেটিক্সসেপ্টেম্বর 1, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্সের তৃতীয় বেসম্যান জোশ জং (6) গ্লোব লাইফ ফিল্ডে তৃতীয় ইনিংস চলাকালীন প্রথম বেসে নিক্ষেপ করছে। বাধ্যতামূলক ক্রেডিট: জেরোম মিরন-ইউএসএ টুডে স্পোর্টস

টেক্সাসের আর্লিংটনে রবিবার সফররত ওকল্যান্ড অ্যাথলেটিক্সের বিরুদ্ধে টেক্সাস রেঞ্জার্সকে 6-4 জয়ে টেক্সাস রেঞ্জার্সকে নেতৃত্ব দেওয়ার জন্য 10 তম ইনিংসে জোশ জং তিন রানের হোমারে আঘাত করেছিলেন।

রেঞ্জার্সকে 4-2-এ এবং ওকল্যান্ডের অল-স্টার ক্লোজার ম্যাসন মিলার (1-2) ঢিপিতে, অ্যাডোলিস গার্সিয়া স্বয়ংক্রিয় রানার মার্কাস সেমিয়েনকে দুই-আউট সিঙ্গেলের সাথে একের মধ্যে টেনে নিয়ে যান। ট্র্যাভিস জানকোস্কি গার্সিয়াকে পিঞ্চ রানার হিসাবে উপশম করার পরে এবং ওয়াট ল্যাংফোর্ড হাঁটার সময়, জং ডান মাঠের আসনে একটি পিচ আঘাত করেছিলেন।

গার্সিয়া দুই RBI-এর সাথে 5-এর জন্য 3-এর জন্য ছিল।

রিলিভার ম্যাট ফেস্তার (৩-১) বিপক্ষে দশম ইনিংসের শীর্ষে ওএ’স ৪-২ ব্যবধানে এগিয়ে ছিল। স্বয়ংক্রিয় রানার শিয়া ল্যাঞ্জেলিয়ারস সেথ ব্রাউনের ট্রিপলে গোল করেন এবং ব্রাউন জ্যাক গেলফের ডাবলে আসেন।

অষ্টম ইনিংসে ২-২ গোলে সমতা আনে ওকল্যান্ড। গেলফ ডান ফিল্ড থেকে দুই-আউট ডাবল মারেন এবং ম্যাক্স শুম্যান তাকে সেন্টারে একক দিয়ে নিয়ে আসেন।

ষষ্ঠে 2-1 এগিয়ে, টেক্সাস রিলিভার রস স্ট্রিপলিং এর সাথে তার লিড বাড়ানোর হুমকি দিয়েছে। গার্সিয়া একটি ডাবলের সাথে নেতৃত্ব দেন, ল্যাংফোর্ড একটি সিঙ্গেলের সাথে অনুসরণ করেন এবং কারসন কেলি বেস লোড করার জন্য ওয়ান-আউট ওয়াক আঁকেন।

স্ট্রিপলিং সমস্যা থেকে আউট হয়েছিলেন, জাস্টিন ফসকুকে ঘরের মাঠে গার্সিয়াকে আউট করতে বাধ্য করেছিলেন, এবং লিওডি টাভেরাস ইনিংস শেষ করতে সেন্টার ফিল্ডে আসেন।

প্রথমে ১-০ গোলে এগিয়ে ছিল রেঞ্জার্স। কোরি সিগার একটি ডাবল এবং গার্সিয়া দুটি আউট ডাবলে ড্রাইভ করেন।

তৃতীয়টিতে, ওকল্যান্ডের স্টার্টার মিচ স্পেন্সকে নেতৃত্ব দেওয়ার জন্য ফসকু একটি হাঁটা আঁকেন। সেমিয়েনের দিকে হাঁটার পর ফসকুকে দ্বিতীয় বেসে নিয়ে যান এবং তিনি ফিল্ডারের পছন্দে তৃতীয় স্থান নেন, ফসকু জোশ স্মিথের একক গোলে এটি 2-0 করে।

প্রথম চার ইনিংসের প্রতিটিতে A’রা রানার্সদেরকে বেস করে রাখে কিন্তু একটির বেশি অতিরিক্ত-বেস হিট সংগ্রহ করতে পারেনি, লরেন্স বাটলার তৃতীয় ইনিংসে একটি ডাবল সহ তার হিটিং স্ট্রীক 11 গেমে প্রসারিত করেছিলেন।

তারা অবশেষে পঞ্চম এ এটি পেয়েছে।

জ্যাকব উইলসন একটি ডাবল নিয়ে নেতৃত্ব দেন, বাটলারের একক থেকে তৃতীয় হয়ে যান এবং ব্রেন্ট রুকার তাকে 2-1-এ ঘাটতি কমাতে সিঙ্গেল দিয়ে বাড়িতে নিয়ে যান।

বাটলার এবং রুকার, অর্ডারের শীর্ষ দুই হিটার, প্রত্যেকে অকল্যান্ডের হয়ে 4-এর জন্য-5 করেছেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

যৌন ভিডিওর পর হার্ডওয়্যারের দোকান থেকে নিষিদ্ধ শুধু ফ্যান মডেল

অস্ট্রেলিয়ার একজন OnlyFans মডেল একটি হার্ডওয়্যারের দোকানে একটু দুষ্টু হতে সাহায্য করতে পারেনি… এবং এখন তাকে নিষিদ্ধ করা হয়েছে। এখানে প্রকল্প… সিনথিয়া লিন...

হিজবুল্লাহ প্রধানের মৃত্যু পরবর্তী কী হবে তা নিয়ে প্রশ্ন উঠেছে

হিজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহর মৃত্যু জঙ্গি গোষ্ঠীর ভবিষ্যত এবং এটি লেবানন এবং সাধারণভাবে মধ্যপ্রাচ্যের জন্য কী অর্থ বহন করবে সে সম্পর্কে জল্পনা-কল্পনার জন্ম...

Related Articles

এটিপি সারাংশ: কার্লোস আলকারাজ বেইজিংয়ে জিতেছেন এবং 200তম সফরে জয় পেয়েছেন

17 মার্চ, 2024, রবিবার, ক্যালিফোর্নিয়ার ইন্ডিয়ান ওয়েলসে BNP পারিবাস ওপেনের এটিপি ফাইনালের...

রবিবার, সেপ্টেম্বর 29 NFL, MLB এবং WNBA প্লেঅফের জন্য সেরা স্পোর্টস বেটিং বাছাই এবং পূর্বাভাস

15 সেপ্টেম্বর, 2024; গ্রীন বে, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; গ্রীন বে প্যাকার্স কোয়ার্টারব্যাক...

ডেট্রয়েট টাইগারদের অসাধারণ পরিবর্তন সত্ত্বেও, কানসাস সিটি রয়্যালসকে ভুলে যাবেন না

ডেট্রয়েট টাইগাররা এই বছরের পোস্ট সিজনে সবচেয়ে আকর্ষণীয় দল হিসেবে অক্টোবরে প্রবেশ...

এমএলবি প্লে অফে সান দিয়েগো প্যাড্রেসকে কেউ খেলতে চায় না

162-গেমের সিজনে একশো গেম, সান দিয়েগো প্যাড্রেস 50-50 ছিল। তারা ফার্নান্দো টাটিস...