Home বিনোদন Ugg Tasman X জুতা এখন Zappos এ 40% ছাড়
বিনোদন

Ugg Tasman X জুতা এখন Zappos এ 40% ছাড়

Share
Share

আমাদের সাপ্তাহিক অধিভুক্ত অংশীদারিত্ব আছে. আপনি যখন কোনো লিঙ্কে ক্লিক করেন এবং কেনাকাটা করেন তখন আমরা ক্ষতিপূরণ পাই। আরও জানুন!

ক্রান্তিকালীন আবহাওয়ার দিনে আপনার পায়খানায় থাকা এক টুকরো পাদুকা হল বৃষ্টির বুট। আপনি কাজ চালাচ্ছেন বা বৃষ্টিতে বাচ্চাদের সাথে আড্ডা দিচ্ছেন না কেন, এই বুটগুলি আপনার পায়ের আঙ্গুলগুলিকে সুন্দর এবং শুষ্ক রাখতে পারে। আপনি আপনার পায়খানা যোগ করার জন্য একটি নতুন জোড়া খুঁজছেন? আমরা Ugg জুতার একটি সুন্দর, টেকসই জুতা পেয়েছি যা বৃষ্টির দিনের জন্য উপযুক্ত — এবং সেগুলি Zappos-এ 40% ছাড়!

সম্পর্কিত: এই ‘চতুর’ $37 রেইন বুট বসন্ত ঝড়ের জন্য উপযুক্ত

বসন্তের সূত্রপাতের সাথে একটি অপ্রীতিকর সময় আসে যখন আবহাওয়ার ধরণটি এত উজ্জ্বল এবং রৌদ্রোজ্জ্বল হয় না। যেহেতু দেশের কিছু কোণে বৃষ্টি এবং তুষার ঝড় হচ্ছে, তাই আপনার প্রিয় জুতা রেইন বুট ভাঙার উপযুক্ত সময়। রেইন বুট হল একটি জুতার সিলুয়েট যা স্টাইলের উপরে ফাংশন রাখে, (…)

Ugg তাসমান এক্স বুট এটি একটি আরামদায়ক, কার্যকরী জুতা যা আপনার পা আরামদায়ক এবং শুষ্ক রাখবে তা যাই হোক না কেন — গুরুত্ব সহকারে! এগুলিতে একটি অপসারণযোগ্য সকলাইনার রয়েছে যা ট্র্যাকশনের জন্য Ugg মিডসোলের উপরের, আউটসোল এবং ট্রেডলাইটের সাথে অতিরিক্ত আরাম যোগ করে। এছাড়াও, এটি একটি আর্দ্রতা-উইকিং টেক্সটাইল নির্মাণ ব্যবহার করে।

নিন Ugg তাসমান এক্স বুট Zappos-এ $48 ($80 ছিল)!

এই জুতা স্টাইল করতে, আপনি তাদের সাথে জোড়া করতে পারেন জিন্স এবং একটি ঠাণ্ডা, বরফের দিনের জন্য একটি সোয়েটশার্ট যা যেকোনো অনুষ্ঠানের জন্য কাজ করে। অথবা, একটি বর্ষার দিনে, আপনি একটি সঙ্গে তাদের পরতে পারেন রেইনকোট এবং কাজের জন্য উপযুক্ত পোশাক পরুন।

এই জুতাগুলির পর্যালোচনা এবং প্রশংসা করার সময়, একজন জাপ্পোস পর্যালোচক বলেছিলেন, “আমি বৃষ্টির জন্য এগুলি কিনেছিলাম এবং এগুলি আরামদায়ক পেয়েছি এবং আমার পা সম্পূর্ণ শুকিয়ে রেখেছিলাম। আমি অন্য রঙের আরেকটি জুটির কথা ভাবছি।”

অন্য একজন পর্যালোচক উল্লেখ করেছেন, “আমি বৃষ্টিতে আটকে ঘন্টার জন্য নিউইয়র্কের চারপাশে হেঁটেছি, এবং একমাত্র শুষ্ক এবং আরামদায়ক জিনিস ছিল আমার পা।”

সুতরাং আপনি যদি এমন একটি বিকল্প খুঁজছেন যা আবহাওয়া-প্রতিরোধী এবং আবহাওয়ার পরিবর্তনের সময়কাল নির্বিশেষে আপনার পাকে সুরক্ষিত এবং শুষ্ক রাখে, তাহলে এই Ugg Tasman X জুতা হতে পারে সমাধান!

দেখুন: পান Ugg তাসমান এক্স বুট Zappos এ $48 ($80 ছিল)!

আপনি কি খুঁজছেন না? Ugg থেকে আরো দেখুন এখানেএবং সুযোগ চেক করতে ভুলবেন না জ্যাপ্পোস লিকুইডেশন আরও আশ্চর্যজনক আবিষ্কারের জন্য বিভাগ!

সম্পর্কিত: আমি আমার সেরা বন্ধুর মেয়েকে এই $30 Crocs রেইন বুট দিচ্ছি

আমি একটি জিনিস ভালোবাসি একটি guncle হচ্ছে. হ্যাঁ, আমি কেবল বাচ্চাদের ভালবাসি এবং যখনই চাই তাদের লুণ্ঠন করতে সক্ষম। আমি বিশেষ করে আমার সেরা বন্ধুর মেয়ের জন্য কেনাকাটা করতে পছন্দ করি। আমি নিশ্চিত করতে চাই যে সে যখন স্কুল শুরু করবে, সে ক্লাসে সবচেয়ে ভালো পোশাক পরবে। কেনাকাটা করার জন্য আমার প্রিয় জায়গাগুলির মধ্যে একটি (…)

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

যৌন ভিডিওর পর হার্ডওয়্যারের দোকান থেকে নিষিদ্ধ শুধু ফ্যান মডেল

অস্ট্রেলিয়ার একজন OnlyFans মডেল একটি হার্ডওয়্যারের দোকানে একটু দুষ্টু হতে সাহায্য করতে পারেনি… এবং এখন তাকে নিষিদ্ধ করা হয়েছে। এখানে প্রকল্প… সিনথিয়া লিন...

হিজবুল্লাহ প্রধানের মৃত্যু পরবর্তী কী হবে তা নিয়ে প্রশ্ন উঠেছে

হিজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহর মৃত্যু জঙ্গি গোষ্ঠীর ভবিষ্যত এবং এটি লেবানন এবং সাধারণভাবে মধ্যপ্রাচ্যের জন্য কী অর্থ বহন করবে সে সম্পর্কে জল্পনা-কল্পনার জন্ম...

Related Articles

বিদ্রোহী উইলসন প্রাইভেট ইতালীয় বিয়ের সময় রামোনা আগ্রামার সাথে মুখ বন্ধ করে

বিদ্রোহী উইলসনতার বিয়ে নিখুঁত বলে মনে হচ্ছে… তার এবং তার এখন স্ত্রীর...

রিভস উচ্চ উপার্জনকারীদের জন্য পেনশন ট্যাক্স কাটার সম্ভাবনা কম, রিপোর্ট বলছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

আনা ডেলভি ‘নক্ষত্রের সাথে নাচ’ সম্পর্কে সমাপ্ত মন্তব্য ব্যাখ্যা করেছেন

আনা ডেলভি“ডান্সিং উইথ দ্য স্টারস” সম্পর্কে তার বিচ্ছেদ মন্তব্যটি স্পষ্ট করছেন… বলেছেন...

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস উইকলি স্পয়লার হার্টব্রোকেন ড্যানিয়েল

তরুণ এবং অস্থির সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে ড্যানিয়েল রোমালোত্তি 30 শে সেপ্টেম্বর...