Home খেলাধুলা উইংস গতি লাভের আশা, ক্রমবর্ধমান Lynx ব্যাহত
খেলাধুলা

উইংস গতি লাভের আশা, ক্রমবর্ধমান Lynx ব্যাহত

Share
Share

WNBA: লাস ভেগাস এসেসের প্লেঅফ-ডালাস উইংসসেপ্টেম্বর 24, 2023; লাস ভেগাস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; ডালাস উইংসের ফরোয়ার্ড সাতু সাবালি (0) মাইকেলোব আল্ট্রা এরেনায় 2023 WNBA প্লেঅফের প্রথম খেলার প্রথমার্ধের সময় কোর্টে ড্রিবল করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: কিরবি লি-ইউএসএ টুডে স্পোর্টস

ডালাস উইংস টেক্সাসের আর্লিংটনে শুক্রবার আপ-এন্ড-আসিং মিনেসোটা লিংক্সের আয়োজন করার সময় তাদের মৌসুমের সবচেয়ে উত্তেজনাপূর্ণ দুটি জয়কে প্লে অফের জন্য দেরিতে ধাক্কায় পরিণত করার চেষ্টা করবে।

মঙ্গলবার দুইবারের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লাস ভেগাসকে 93-90 এ পরাজিত করার পর উইংস (8-22) বছরের সেরা তৃতীয় জয়ের সন্ধানে রয়েছে। সাতু সাবালি 28 পয়েন্ট নিয়ে ডালাসকে জয়ে নেতৃত্ব দেন এবং উইংসকে Aces’ A’ja Wilson থেকে 42-পয়েন্ট পারফরম্যান্স কাটিয়ে উঠতে সাহায্য করেন।

রবিবার লস অ্যাঞ্জেলেসকে পরাজিত করার জন্য ডালাস 19-পয়েন্ট চতুর্থ-কোয়ার্টার ঘাটতি থেকে এগিয়ে আসার পরে মঙ্গলবারের জয়টি এসেছিল।

মঙ্গলবার খেলার জন্য ডালাস 46.5 সেকেন্ডের সাথে এক পয়েন্ট পিছিয়ে সাবালি এবং আরিক ওগুনবোয়ালের দেরিতে ফ্রি থ্রো উইংস তুলে নেয়। ডালাসের হয়ে নাতাশা হাওয়ার্ড 24 পয়েন্ট যোগ করেছেন এবং ওগুনবোওয়ালে 20 পয়েন্ট নিয়ে শেষ করেছেন, আর টিয়ারা ম্যাককোওয়ান 17 রিবাউন্ড দখল করেছেন।

উইংস 12 দলের লিগে 11 তম, অষ্টম স্থানে থাকা শিকাগো থেকে তিনটি গেম পিছিয়ে এবং প্লে অফ লাইনের নীচে তিনটি স্থান।

“আমরা একটি কারণে গত বছর সেমিফাইনালে ছিলাম, এবং আমি চাই না যে লোকেরা এটি ভুলে যাক,” সাবলি মঙ্গলবারের খেলার পরে বলেছিলেন।

Lynx (23-8) টানা সাতটি গেম জিতেছে, লিগ স্ট্যান্ডিংয়ে দ্বিতীয় স্থানে রয়েছে (নিউ ইয়র্কের 2 1/2 গেম পিছিয়ে) এবং ইতিমধ্যে নয়টি খেলা বাকি থাকতে একটি প্লে-অফ স্পট জয় করেছে।

মিনেসোটার সাম্প্রতিক জয়টি ছিল বুধবার ফিনিক্সে 89-76 ব্যবধানে একটি সিদ্ধান্ত, কায়লা ম্যাকব্রাইড 19 পয়েন্ট নিয়ে এগিয়ে ছিলেন, কোর্টনি উইলিয়ামস 16 যোগ করেছেন, নাফিসা কোলিয়ার 12 পয়েন্ট এবং আটটি রিবাউন্ডে এবং মাইশা হাইন্স-অ্যালেন 11 পয়েন্ট স্কোর করেছেন। ব্যাংক

The Lynx, WNBA এর সেরা 3-পয়েন্ট শ্যুটিং দল 39.2 শতাংশ, আর্কের বাইরে থেকে 11টি শট তৈরি করেছে। অল-স্টার বিরতি এবং অলিম্পিকের পর লিগ পুনরায় শুরু হওয়ার পর থেকে তারা ছয়টি খেলাই দুই অঙ্কে জিতেছে।

বুধবারের জয়ের পর ম্যাকব্রাইড বলেন, “এটা ভালো লাগছে। কিন্তু আমরা শুধু জয়ের ধারার চেয়ে অনেক বড় কিছুর জন্য খেলছি।” “আমরা আমাদের ফিরে আসা অলিম্পিয়ানদের জন্য দৌড়ে মাঠে নামতে চেয়েছিলাম। এটি প্রতি রাতে খেলার জন্য প্রস্তুত থাকার ইচ্ছা। আমরা একে অপরের জন্য খেলছি।”

এই মরসুমে ডালাসের বিপক্ষে লিনক্স তাদের প্রথম তিনটি গেমের মধ্যে দুটি জিতেছে, কিন্তু উইংস সবচেয়ে সাম্প্রতিক মিটিংটি দখল করেছে, 27 জুন আর্লিংটনে একটি 94-88 জয়।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইসরায়েলিরা চিরশত্রু হাসান নাসরাল্লাহর মৃত্যু উদযাপন করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন৷ ইসরায়েলের নেতারা চিরশত্রু হাসান নাসরাল্লার হত্যাকে...

তেল জোট OPEC+ গ্রুপ কমপ্লায়েন্সের উপর ফোকাস করে

দিলারা ইরেম সানকার | আনাদোলু | গেটি ইমেজ OPEC+ জোট আবারও তেল উৎপাদন কমানোর সাথে গ্রুপের সম্মতির উপর ক্র্যাক ডাউন করছে কারণ এটি...

Related Articles

NFL সোমবার রাতে পরিমাণের চেয়ে গুণমানকে অগ্রাধিকার দেয় না

টানা দ্বিতীয় সপ্তাহের জন্য, আমরা সোমবার রাতে এনএফএল ফুটবলের ডবল ডোজ পাচ্ছি।...

পারডু আক্রমণাত্মক সমন্বয়কারী গ্রাহাম হ্যারেলকে বরখাস্ত করেছে

পার্ডিউ বয়লারমেকারস ওয়াইড রিসিভার আরহমাদ ব্রাঞ্চ (6) বৃহস্পতিবার, 1 আগস্ট, 2024, ইন্ডিয়ানার...

এটিপি সারাংশ: কার্লোস আলকারাজ বেইজিংয়ে জিতেছেন এবং 200তম সফরে জয় পেয়েছেন

17 মার্চ, 2024, রবিবার, ক্যালিফোর্নিয়ার ইন্ডিয়ান ওয়েলসে BNP পারিবাস ওপেনের এটিপি ফাইনালের...

রবিবার, সেপ্টেম্বর 29 NFL, MLB এবং WNBA প্লেঅফের জন্য সেরা স্পোর্টস বেটিং বাছাই এবং পূর্বাভাস

15 সেপ্টেম্বর, 2024; গ্রীন বে, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; গ্রীন বে প্যাকার্স কোয়ার্টারব্যাক...