Home বিনোদন সিস্টার ওয়াইভস: কোডি ফেদারস রবিনের নেস্ট যেহেতু স্ত্রীরা রিয়েল টাইমে অর্থ খোঁজে
বিনোদন

সিস্টার ওয়াইভস: কোডি ফেদারস রবিনের নেস্ট যেহেতু স্ত্রীরা রিয়েল টাইমে অর্থ খোঁজে

Share
Share

বোন স্ত্রীরা তারকা কোডি ব্রাউন জন্য পথ খুলে দিয়েছে রবিন ব্রাউনএকটি দীর্ঘ সময়ের জন্য ভবিষ্যত এবং আজ এটা বন্ধ পরিশোধ করা হয়. তাদের নতুন সম্পত্তি ক্রয় সম্পর্কে সর্বশেষ খবর অনুসরণ করে, ভক্তরা সাহায্য করতে পারে না কিন্তু কোডি এবং রবিন কী করছে তা ভাবতে পারে না।

বোনের স্ত্রী: কোডি ব্রাউনের প্রাক্তন স্ত্রীরা আইনজীবীদের সাথে ডিল করছেন

বোন স্ত্রী patriarch কোডি ব্রাউন দুই স্ত্রীর প্রেক্ষিতে একটি বড় কেনাকাটা করে যা তিনি তাদের পাওনা টাকা আদায় করার চেষ্টা করছেন। সে রবিন ব্রাউন তারা হল $2.1 মিলিয়ন সম্পত্তির নতুন মালিক, যেমনটি কোকোনিনো কাউন্টি রেকর্ডস বিভাগের (নীচে) দায়ের করা নথিতে নিশ্চিত করা হয়েছে৷

বোন স্ত্রী: কোডি ব্রাউন - রবিন ব্রাউনবোন স্ত্রী: কোডি ব্রাউন - রবিন ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

ক্রিস্টিন ব্রাউন সম্প্রতি কোডি ব্রাউনের কাছ থেকে একটি শিশু সহায়তার মামলা দায়ের করেছেন। তিনি আদালতকে পূর্ববর্তী অর্থপ্রদানের জন্যও জিজ্ঞাসা করেছিলেন। এই সপ্তাহে বোন স্ত্রী এপিসোডে, জ্যানেল ব্রাউন স্তব্ধ হয়ে যায় কারণ সে কোডির পাওনা টাকা ফেরত পাওয়ার চেষ্টা করে।

তিনি ক্রিস্টিনকে বলেছিলেন যে তিনি একজন আইনজীবী নিয়োগের কথা ভাবছেন। একটি নতুন সাক্ষাত্কারে, জেনেল বলেছিলেন যে তিনি এখনও কোয়োট পাস সম্পত্তির জন্য কোডির কাছ থেকে অর্থ পেতে চেষ্টা করছেন। সুতরাং, দেখে মনে হচ্ছে না সে খুব বেশি অগ্রগতি করেছে।

এই মুহুর্তে, দেখা যাচ্ছে যে মেরি ব্রাউনই একমাত্র প্রাক্তন স্ত্রী যিনি কোডির কাছ থেকে অর্থ খুঁজছেন না, বা অন্তত প্রকাশ্যে অন্য দুই প্রাক্তন স্ত্রীর মতো নয়।

কোডি এবং রবিন ব্রাউন: নতুন কিছু নেই…

কোডি এবং রবিন একা এই নতুন সম্পত্তির মালিক। কিন্তু এই জন্য নতুন কিছু নয় বোন স্ত্রী আবর্জনা কিছু কারণে, রবিনের নাম তার স্ত্রীদের সাথে কোডির মালিকানাধীন সমস্ত সম্পত্তির বেশিরভাগের উপর উপস্থিত হয়েছিল।

কোয়োট পাসের লটের জন্য নীচের কাজের তালিকায় রবিন ব্রাউনের নাম লাল রঙে চক্কর দেওয়া আছে। তাই কোডি বছরের পর বছর ধরে তার শেষ এবং নতুন স্ত্রীর বাসাটিকে পালক দিয়েছিল।

বোন স্ত্রী: সম্পত্তির দলিলবোন স্ত্রী: সম্পত্তির দলিল

কোয়োট পাস নথি দেখায় কিভাবে কোডি উপরোক্ত সম্পত্তির মালিকানা প্রতিষ্ঠা করেছে। তাই মনে হচ্ছে 18 সন্তানের পিতা এবং সেই সময়ে চার সন্তানের স্বামী নিশ্চিত করেছিলেন যে তার স্ত্রীদের একজনের যত্ন নেওয়া হয়েছে। এটি ক্রিস্টিন ব্রাউন তার জিনিসপত্র প্যাক আপ করে গ্যারেজে রাখার অনেক আগে ছিল।

তাই স্ত্রী জাম্পিং জাহাজের কোনো লক্ষণ আবির্ভূত হওয়ার আগেই, কোডির জন্য রবিনের প্রচুর আর্থিক নিরাপত্তা ছিল। কিন্তু এখন তার অন্য স্ত্রীরা আইনজীবীদের সাহায্য চাচ্ছেন যা তারা বিশ্বাস করেন যে তারা সঠিকভাবে তাদের।

বোন স্ত্রী: রবিন নিঃশব্দে সবকিছু শুষে নেয়…

বোন স্ত্রী তারকা রবিন ব্রাউন ক্যামেরায় উপস্থিত হয়েছিলেন, তিনি অস্বীকার করেছিলেন যে তিনি কোডির প্রিয় স্ত্রী ছিলেন। অন্য স্ত্রীরা চলে যাচ্ছে শুনে তিনিও কেঁদেছিলেন। কিন্তু শো-এর অনুরাগীদের জন্য, এই সর্বশেষ কেনাকাটা থেকে বোঝা যায় যে রবিন তার কথা মতো এগিয়ে যাওয়া ততটা কঠিন মনে করেননি।

বোনের স্ত্রী: কোডি ব্রাউন - রবিন ব্রাউন - নতুন বাড়ির মানচিত্রবোনের স্ত্রী: কোডি ব্রাউন - রবিন ব্রাউন - নতুন বাড়ির মানচিত্র
বোন স্ত্রী | গুগল

কিন্তু যখন অন্যান্য স্ত্রীরা এখন বিলুপ্ত বৈবাহিক সম্পদের ন্যায্য অংশ পাওয়ার চেষ্টা করেছিল, কোডি এবং রবিন সম্পত্তি কিনেছিলেন। তার সর্বশেষ ক্রয় প্রতিদ্বন্দ্বী কিছু একটি A-তালিকা চলচ্চিত্র তারকা মালিক হতে পারে.

এবং আরো আছে…

সম্পত্তিটিতে সাতটি গাড়ির গ্যারেজ, একটি বিশাল গেস্ট হাউস, ছয়টি বেডরুম এবং সাড়ে ছয়টি বাথরুম রয়েছে। এমনকি এটি একটি সিনেমা ঘর আছে. এই সম্পত্তিতে একটি ট্রিহাউস এবং একটি জিপ লাইনও রয়েছে।

তারা এই মাসে এই $2.1 মিলিয়ন ক্রয় করেছে, একই সময়ে ক্রিস্টিন এবং জেনেল এটি পাওয়ার চেষ্টা করে বোন স্ত্রী পিতৃপুরুষ তার মানিব্যাগ খুলুন এবং তিনি অনুমিতভাবে তাদের ঋণ পরিশোধ করতে.

বন্ধকী দলিলবন্ধকী দলিল
বন্ধকী দলিল

এখন এই সর্বশেষ দম্পতি ট্যাক্স এবং বীমার আগে প্রতি মাসে প্রায় $12,000 এর একটি নতুন বন্ধকের সাথে আটকে আছে। কিন্তু কেউ শীঘ্রই রবিন ব্রাউনের পারফরম্যান্স ভুলে যাবে না কারণ তিনি বর্ণনা করেছেন যে কীভাবে তার স্বপ্ন ভেঙে গিয়েছিল।

তার স্বপ্ন হলো সে তার তিন বোন-স্ত্রীর সাথে বৃদ্ধ বয়সে সামনের বারান্দায় বসে আছে। ভক্তরা বিশ্বাস করেন যে এই চটকদার নতুন সম্পত্তি তাদের স্বপ্ন হারানোর বেদনা কমাতে পারে।

রবিন কি স্মোকস্ক্রিন তৈরি করে?

বোন স্ত্রী ভক্তরা রবিন ব্রাউনকে তার সোনালী বছরগুলিতে সেই কাল্পনিক বারান্দার দৃশ্যে ভেঙে পড়তে দেখেছে। কিন্তু এখন, ভক্তরা যা লক্ষ্য করেছেন, রবিন যা বলছিলেন তার বেশিরভাগই স্মোকস্ক্রিন ছাড়া আর কিছুই নয়। ভক্তদের জন্য, কোডি ব্রাউন দাবি করেছেন যে রবিন অন্য স্ত্রীদের কাছ থেকে যে টেবিল স্ক্র্যাপগুলি পেয়েছেন তা কখনও ঘটেনি।

সুতরাং, দ বোন স্ত্রী অনুগামীরা রবিন এবং কোডিকে এগিয়ে যেতে দেখেন। কিন্তু ভক্তরা এখন জানেন যে জ্যানেল এবং ক্রিস্টিন আইনত অর্থ পুনরুদ্ধার করার চেষ্টা করছেন যে তারা বিশ্বাস করেন যে তাদের পাওনা রয়েছে।

সুতরাং, অন্যান্য স্ত্রীরা পরামর্শ দেওয়ার পরে যে তিনি তাদের আর্থিকভাবে ছোট করেছেন, মনে হচ্ছে কোডি পরিবারের অর্থ নিয়ে চলে গেছে। পাঁচজন পত্নী TLC সিরিজে বছরের পর বছর ধরে তাদের সমন্বিত সম্পদ সম্পর্কে কথা বলেছেন। কিন্তু আজ মনে হচ্ছে কুকির বয়ামে হাত দিয়ে শুধু দুজন মানুষ আছে।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

6 টার্নওভার সত্ত্বেও, #22 SMU ডিউককে OT-তে ডুবিয়ে দেয়

অক্টোবর 26, 2024; ডারহাম, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; সাউদার্ন মেথোডিস্ট মুস্তাঙ্গস রান ব্যাক ব্রাশার্ড স্মিথ (1) ডিউক ব্লু ডেভিলস সেফটি জেলেন স্টিনসন (2)...

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট স্পয়লার: ঝুঁকিতে জ্যাকের সংযম

তরুণ এবং অস্থির প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে জ্যাক অ্যাবট 28 অক্টোবর থেকে 1 নভেম্বর, 2024 সপ্তাহের মধ্যে পুনরায় সংক্রমণের ঝুঁকিতে Y&R. CBS...

Related Articles

কর্ম বোয়িং শেয়ারহোল্ডারদের জন্য আসে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

সৎপুত্র সেবাস্টিয়ান কিডারের মৃত্যুর পর আবেগপ্রবণ রিক ফ্লেয়ার

রিকার্ডো ফ্লেয়ার তার সৎ ছেলেকে একটি মর্মস্পর্শী বিদায় ভাগ করে নিলেন, সেবাস্তিয়ান...

জেনারেল হসপিটাল স্পয়লার প্রোমো: অ্যালেক্সিস উত্তরের জন্য মরিয়া

জেনারেল হাসপাতাল spoilers নতুন সাপ্তাহিক প্রচারমূলক আবিষ্কার অ্যালেক্সিস ডেভিস নার্ভাস যখন সে...

যুক্তরাজ্যের ঋণ গ্রহণের জন্য বন্ড মার্কেট বন্ধনী এই বছর £300bn-এ উন্নীত হবে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...