Home বিনোদন জেনারেল হসপিটাল স্পয়লার প্রোমো: অ্যালেক্সিস উত্তরের জন্য মরিয়া
বিনোদন

জেনারেল হসপিটাল স্পয়লার প্রোমো: অ্যালেক্সিস উত্তরের জন্য মরিয়া

Share
Share

জেনারেল হাসপাতাল spoilers নতুন সাপ্তাহিক প্রচারমূলক আবিষ্কার অ্যালেক্সিস ডেভিস নার্ভাস যখন সে তার মেয়ের খবরের জন্য অপেক্ষা করছে, স্যাম ম্যাককল.

এদিকে, কেউ একটি সতর্কতা জারি করে যখন অন্য কেউ এই সপ্তাহে এবিসি সোপ অপেরা আক্রমণ করে।

জেনারেল হাসপাতাল স্পয়লার: অ্যালেক্সিস ডেভিস স্যাম ম্যাককল সম্পর্কে বিধ্বংসী সংবাদ পেয়েছেন

এই সপ্তাহে নতুন জেনারেল হাসপাতাল প্রোমোতে দেখা যাচ্ছে অ্যালেক্সিস ডেভিস উদ্বিগ্নভাবে স্যাম ম্যাককলের খবরের জন্য অপেক্ষা করছেন। স্যাম বর্তমানে তার লিভারের একটি টুকরো অপসারণের জন্য অস্ত্রোপচারে রয়েছেন। সে তার জীবন বাঁচাতে লুলু স্পেনসারকে দান করছে।

এই সপ্তাহে, স্যাম এবং লুলুর পরিবার রয়েছে জেনারেল হাসপাতাল সার্জারি সম্পর্কে খবর শোনার জন্য উন্মুখ. দান্তে ফ্যালকোনেরি তার ছেলে রোকো ফ্যালকেরির সাথে আছেন এবং কোন খবর আছে কিনা জিজ্ঞেস করেন। তারপর, লরা স্পেন্সার কলিন্স জিজ্ঞেস করে লুলু কেমন করছে। এছাড়াও, অ্যালেক্সিস স্যাম সম্পর্কে জিজ্ঞাসা করে।

জেনারেল হাসপাতাল স্পয়লার: অ্যালেক্সিস ডেভিস (ন্যান্সি লি গ্রান)জেনারেল হাসপাতাল স্পয়লার: অ্যালেক্সিস ডেভিস (ন্যান্সি লি গ্রান)
জিএইচ | এবিসি

পরে, জেসন মরগান বিধ্বস্ত দেখায় কারণ তিনি জিজ্ঞাসা করেন কি হয়েছে। এদিকে কার্লি করিন্থোস স্পেন্সার এবং সনি করিন্থোসকেও আতঙ্কিত দেখাচ্ছে। পরে, এলিজাবেথ ওয়েবার এবং লুকাস জোন্স চিন্তিত দেখায়।

তাই, ক জেনারেল হাসপাতাল ডাক্তার ভোর ৫টা ৪৮ মিনিটে মৃত্যুর সময় ঘোষণা করেন। আসলে, তিনি স্যাম ম্যাককলের কথা বলছে. নিঃসন্দেহে সবাই নিজের পাশে থাকবেন যে তিনি অস্ত্রোপচারে বেঁচে যাননি। এবং পোর্ট চার্লসের জিনিসগুলি কখনই একই রকম হবে না।

সাশা গিলমোর রেগে যায় – জিএইচ স্পয়লার

অ্যালেক্সিস ডেভিস (ন্যান্সি লি গ্রাহন) সম্পর্কে ভয়ঙ্কর খবর পান স্যাম ম্যাককল(কেলি মোনাকোর) অস্ত্রোপচারের পরে, কেউ বাহুতে আছে। আগমন, সাশা গিলমোর (সোফিয়া ম্যাটসন) তার মাকে আক্রমণ করে, হলি সাটন (এমা সামস)।

সে হলিকে বলে যে সে তার কাছে মারা গেছে এবং এটি সম্ভবত তার জীবন পরিবর্তনকারী সংবাদের কারণে। রবার্তো বৃশ্চিক (ত্রিস্তান রজার্স) তার বাবা। এটি সাশার জন্য ধ্বংসাত্মক কারণ এটি তাকে তৈরি করে কোডি বেল (জোশ কেলি) তার কাজিন এবং সে তার প্রেমে পড়ছে। এবং এখন তাকে জিনিসগুলি শেষ করতে হবে।

পরে জেনারেল হাসপাতাল, সাশা বিরক্ত দেখাচ্ছে। তারপর প্রোমোটি এনগেজমেন্ট রিং ধরে থাকা কারও কাছে ফ্ল্যাশ করে৷ ভাগ্যক্রমে, এটি কোডি নয় যে সাশাকে তাকে বিয়ে করতে বলছে, কারণ তাকে অবশেষে তাকে সত্য বলতে হবে যে তারা সম্পর্কযুক্ত।

নিনা উইলোকে জেনারেল হাসপাতাল সম্পর্কে সতর্ক করে

অন্যত্র, মধ্যে জিএইচ, নিনা রিভস (সিনথিয়া ওয়াট্রোস) দেয় উইলো টেইট (Katelyn MacMullen) একটি গুরুতর সতর্কতা। যখন উইলো কেঁপে উঠছে, নিনা বলেছে তার সময় ফুরিয়ে আসছে।

নিঃসন্দেহে এর সাথে আপনার অনুভূতি জড়িত ড্রু কেইন কোয়ার্টারমেইন (ক্যামেরন ম্যাথিসন)। পরে, নিনা এ বাদামী কুকুর বার এবং সে দম বন্ধ হয়ে যায় যখন দুই ছেলের মধ্যে ঝগড়া হয়। তারা কারা তা দেখা কঠিন। তারা বার এ র্যান্ডম বলছি হতে পারে.

তবে তাদের মধ্যে একজনকে একটু ভালো লাগছে ডেক্স হেলার (ইভান হোফার)। জীবন চিরতরে বদলে যাবে জি.এইচ. এই সপ্তাহে. অ্যালেক্সিস ডেভিসকে দেখতে এক মিনিট নষ্ট করবেন না হৃদয়বিদারক খবর পান এবিসি দিনের নাটকে স্যাম সম্পর্কে।

সব খবর পাবেন জেনারেল হাসপাতাল স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইলন মাস্ক, ট্রাম্পের মিত্র, মার্কিন যুক্তরাষ্ট্রে তার কর্মজীবন শুরু করার সময় একজন ‘অবৈধ কর্মী’ ছিলেন

প্রেসিডেন্ট জো বাইডেন চিৎকার টেসলা এবং স্পেসএক্সের সিইও ইলন মাস্কএখন একজন রিপাবলিকান মেগাডোনার এবং ট্রাম্প প্রচারাভিযানের সারোগেট, অভিবাসন ভণ্ডামির জন্য শনিবার বলেছেন, মাস্ক...

রকেট এবং স্পার্স সান আন্তোনিওতে 2টি গেম চালু করেছে

অক্টোবর 23, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টয়োটা সেন্টারে শার্লট হর্নেটসের বিরুদ্ধে প্রথম কোয়ার্টারে হিউস্টন রকেটস গার্ড জালেন গ্রিন (4) বল ড্রিবল করছে।...

Related Articles

কর্ম বোয়িং শেয়ারহোল্ডারদের জন্য আসে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

সৎপুত্র সেবাস্টিয়ান কিডারের মৃত্যুর পর আবেগপ্রবণ রিক ফ্লেয়ার

রিকার্ডো ফ্লেয়ার তার সৎ ছেলেকে একটি মর্মস্পর্শী বিদায় ভাগ করে নিলেন, সেবাস্তিয়ান...

যুক্তরাজ্যের ঋণ গ্রহণের জন্য বন্ড মার্কেট বন্ধনী এই বছর £300bn-এ উন্নীত হবে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

সাহসী এবং সুন্দর সাপ্তাহিক স্পয়লার অক্টোবর 28 – নভেম্বর 1: রিজ এবং স্টেফি টিম আপ এবং ব্রুক নিয়ন্ত্রণ হারিয়েছে

28শে অক্টোবর থেকে 1লা নভেম্বরের জন্য সাহসী এবং সুন্দর স্পয়লার, দেখুন৷ রিজ...