Home বিনোদন সাহসী এবং সুন্দর সাপ্তাহিক স্পয়লার অক্টোবর 28 – নভেম্বর 1: রিজ এবং স্টেফি টিম আপ এবং ব্রুক নিয়ন্ত্রণ হারিয়েছে
বিনোদন

সাহসী এবং সুন্দর সাপ্তাহিক স্পয়লার অক্টোবর 28 – নভেম্বর 1: রিজ এবং স্টেফি টিম আপ এবং ব্রুক নিয়ন্ত্রণ হারিয়েছে

Share
Share

28শে অক্টোবর থেকে 1লা নভেম্বরের জন্য সাহসী এবং সুন্দর স্পয়লার, দেখুন৷ রিজ ফরেস্টার (থর্স্টেন কায়ে) সমর্থন করছেন স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকিনেস উড)। এবং ব্রুক লোগান(ক্যাথরিন কেলি ল্যাং) এতে বিরক্ত।

সোমবার বিএন্ডবিতে, কার্টার ওয়ালটন (লরেন্স সেন্ট-ভিক্টর) সঙ্গে ধরা পড়ে আমি লোগান আশা করি (আনিকা নোয়েল)। ব্রুক ডিজাইন অফিসে প্রবেশ করে এবং পাগল হয়ে যায়। আমরা গত সপ্তাহে যা দেখেছি তারই পুনরাবৃত্তি।

ব্রুক এই গোপন রাখতে সংগ্রাম করে। তিনি জানেন যে একবার স্টেফি জানতে পারলে, HFTF কেটে যাবে। এবং স্টেফি কয়লার উপর আশা নিক্ষেপ করতে যাচ্ছে.

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: রিজ ফরেস্টার, ব্রুক লোগান এবং স্টেফি ফরেস্টারবোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: রিজ ফরেস্টার, ব্রুক লোগান এবং স্টেফি ফরেস্টার
বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: রিজ ফরেস্টার, ব্রুক লোগান এবং স্টেফি ফরেস্টার

পরের সপ্তাহের জন্য সাহসী এবং সুন্দর স্পয়লার: ব্রুক কার্টারকে আশার সাথে ধরেন এবং স্টেফিকে অভিযুক্ত করেন

মঙ্গলবার ইন সাহসী এবং সুন্দরব্রুক স্টেফিকে উদ্বেগজনক কিছুর জন্য অভিযুক্ত করেছেন। এবং ব্রুক রিজ এই করে. এদিকে, আইভি ফরেস্টার (অ্যাশলেই ব্রুয়ার) স্টেফির পিছনে পিছনে চলে যায়। সে রিজকে তার গয়না লাইনে হ্যাঁ বলতে বলে। এবং এরিক ফরেস্টার (জন ম্যাককুক) এটি ঘটতে চায়।

B&B-তে সপ্তাহের অর্ধেক পথ, হোপ একটি বড় ভুল করে যা তাকে কামড় দিতে পারে। রিজ আপডেট করার জন্য টেলর হেইস (ক্রিস্টা অ্যালেন) এর সাথে থাকুন। ব্রোকেন হার্ট সিন্ড্রোম উন্নত হয়েছে। দ

সাহসী এবং সুন্দর স্পয়লারগুলি পরামর্শ দেয় যে ব্রুকের অনেক কিছু আছে কার্টার এবং হোপের সাথে তার প্লেটে. এবং স্টেফি তার মেয়েকে লক্ষ্য করে।

B&B নভেম্বর সুইপস: শীলার ভুতুড়ে সাজসজ্জা এবং রিজ-ব্যাকড স্টেফির পাওয়ার মুভ

বৃহস্পতিবার হ্যালোইন আসছে। একই দিনে, বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল এর নভেম্বর শুরু হয়। তাই শিলা কার্টার (কিম্বারলিন ব্রাউন) ইল গিয়ার্ডিনোকে সবচেয়ে ভয়ঙ্কর উপায়ে সাজিয়েছেন। কার্টার থেমে যায় এবং ডেকন শার্পের সাথে কথা বলে (সিন কানান)।

এছাড়াও, একজন ক্ষিপ্ত স্টেফি সহ-সিইও হিসাবে একটি বড় পরিবর্তন করে। এটি একটি চেইন বিক্রিয়া বন্ধ করে দেয়। এটি সবকিছু পরিবর্তন করে। সাহসী এবং সুন্দর শুক্রবার রিজ স্টেফিকে সমর্থন করতে দেখে. এবং এটি ফরেস্টার ক্রিয়েশনসে ক্ষমতার ভারসাম্য পরিবর্তন করে। রিজ এবং স্টেফির সম্মিলিত 57.5% অংশীদারিত্বের সাথে, তারা জিনিসগুলিকে নাড়া দিতে পারে।

ইনস সম্পর্কে বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা তাদের আছে। তাহলে তারা কার্টারের পরিকল্পনাকে থামিয়ে দিতে পারে। এবং তারা ভবিষ্যতের জন্য আশা বাতিলও করতে পারে। এবং তারা গয়না লাইন না বলতে পারেন. ব্রুক দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুলের এই নতুন বিকাশ পছন্দ করবে না।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ফরাসি অঞ্চল গুয়াদেলুপে বিদ্যুৎ বিভ্রাটের মধ্যে কারফিউ বলবৎ রয়েছে

ফরাসি কর্তৃপক্ষ ক্যারিবীয় অঞ্চলে ক্ষমতা পুনরুদ্ধার করার জন্য কাজ করার কারণে শনিবার গুয়াদেলুপে একটি রাতের কারফিউ কার্যকর ছিল। বিদ্যুৎ কোম্পানি EDF বলেছে যে...

ওয়ার্ল্ড সিরিজের গেম 1 মেজর লীগ বেসবলের জন্য অতীতের একটি বিস্ফোরণ ছিল

এটি এখনও সেই গ্রহ যেখানে মিনেসোটা টুইনস এবং অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস 1991 এবং 2001 সালে বিশ্ব সিরিজের গেম 7-এ RBI এককদের মাধ্যমে তাদের সাম্প্রতিকতম...

Related Articles

যুক্তরাজ্যের ঋণ গ্রহণের জন্য বন্ড মার্কেট বন্ধনী এই বছর £300bn-এ উন্নীত হবে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ফ্লোরিডায় ঈগলসের প্রাক্তন লাইনব্যাকার নাইজেল ব্র্যাডাম গ্রেপ্তার হয়েছেন

প্রাক্তন ফিলাডেলফিয়া ঈগলস লাইনব্যাকার নাইজেল ব্র্যাডাম এই মাসের শুরুর দিকে ফ্লোরিডায় গ্রেপ্তার...

কর প্রদানের জন্য বিজ্ঞ প্রধান নির্বাহীকে জরিমানা করা হয়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

জেনারেল হসপিটাল উইকলি স্পয়লার 28 অক্টোবর – নভেম্বর 1: ড্র আউটড, আনা প্লিজ এবং স্যাম হারিয়ে গেছে

28শে অক্টোবর থেকে 1লা নভেম্বর পর্যন্ত জেনারেল হাসপাতাল স্পয়লার, দেখুন৷ ড্রু কেইন...