Home খেলাধুলা টেক্সাস এএন্ডএম ফোর-স্টার রিক্রুট সংগ্রহ করে, প্লাস মেজর জয়
খেলাধুলা

টেক্সাস এএন্ডএম ফোর-স্টার রিক্রুট সংগ্রহ করে, প্লাস মেজর জয়

Share
Share

NCAA ফুটবল: লুইসিয়ানা স্টেট টেক্সাস এএন্ডএমঅক্টোবর 26, 2024; কলেজ স্টেশন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস A&M Aggies কোচ মাইক এলকো কাইল ফিল্ডে LSU টাইগারদের বিরুদ্ধে তৃতীয়-ত্রৈমাসিক কলে প্রতিক্রিয়া জানিয়েছেন। বাধ্যতামূলক ক্রেডিট: মারিয়া লিসাকার-ইমাগন ইমেজ।

টেক্সাস এএন্ডএম এবং প্রথম বর্ষের কোচ মাইক এলকো একটি বড় সপ্তাহান্তে কাটাচ্ছেন, শনিবার এলএসইউকে পরাজিত করার জন্য সমাবেশ করছেন, তারপরে রবিবার দেশে 10 নম্বরে চলে যাবেন এবং জর্জিয়ার ডগলাসভিলে দুই চার তারকা নিয়োগকারীর কাছ থেকে মৌখিক প্রতিশ্রুতি পাবেন।

ডগলাস কাউন্টির হাই জুনিয়র জর্ডান কার্টার এবং অ্যারন গ্রেগরি শনিবার টেক্সাসের কলেজ স্টেশনে গিয়েছিলেন যখন Aggies 7-1-এ উন্নতি করতে এবং দক্ষিণ-পূর্ব সম্মেলন 5-এ প্রথম স্থান অধিকার করার জন্য তৎকালীন-নং 8 টাইগারদের 38-23 হারিয়েছিল। -0 টেক্সাস এএন্ডএম রবিবার বিকেলে প্রকাশিত অ্যাসোসিয়েটেড প্রেস টপ 25-এ 14 নম্বর থেকে উঠে এসেছে।

গ্রেগরি রবিবার অ্যাগিসের প্রতি তার প্রতিশ্রুতিবদ্ধ ছিলেন এবং সতীর্থ কার্টার প্রায় এক ঘন্টা পরে তার ঘোষণা করেছিলেন।

247 স্পোর্টস কম্পোজিট অনুসারে কার্টার, 6-ফুট-4, 235-পাউন্ড এজ রাশার, 2026 ক্লাসে 30 নম্বর খেলোয়াড়, তাঁর অবস্থানে 3 নম্বর এবং জর্জিয়ায় 6 নম্বরে স্থান পেয়েছে। তার কাছে জর্জিয়া, আলাবামা, ক্লেমসন, অবার্ন, টেনেসি এবং দক্ষিণ ক্যালিফোর্নিয়া সহ প্রায় 30টি অফার রয়েছে।

গ্রেগরি, একটি 6-3, 170-পাউন্ড চওড়া রিসিভার, যৌগিক র‌্যাঙ্কিং অনুসারে, তার ক্লাসে জাতীয়ভাবে 38 নং, তার অবস্থানে 6 নং এবং তার রাজ্যে 7 নং। গ্রেগরি, যিনি ডিফেন্সও খেলেন, তার কাছে জর্জিয়া, জর্জিয়া টেক, ওহিও স্টেট, আলাবামা, নটরডেম, ওকলাহোমা এবং অবার্ন সহ প্রায় 50টি অফার রয়েছে।

টেক্সাস A&M 2026-এর ক্লাসের জন্য 247Sports টিম র‌্যাঙ্কিং-এ তৃতীয়। Aggies কার্টার, গ্রেগরি এবং অন্যান্য চার-তারকা কোয়ার্টারব্যাক হেলামান কাসুগা, ড্রেপার, উটাহ, এবং মাউন্ট অলিভ, NC-এর আক্রমণাত্মক লাইনম্যান ট্র্যাশন রাফিন থেকে প্রতিশ্রুতিবদ্ধ। টেক্সাসের থ্রি-স্টার কোয়ার্টারব্যাক মেসকুইটের মার্কেল ফোর্ড এবং ফরনির রায়ান গিলবার্টও অ্যাগিসের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ট্রাম্প জো রোগানের সাথে একটি সাক্ষাত্কারে বলেছেন যে তিনি শুল্কের সাথে আয়কর প্রতিস্থাপন করবেন

সাবেক রাষ্ট্রপতি মো ডোনাল্ড ট্রাম্প শেষ করার ধারণা রেখেছিলেন আয়কর এবং তাদের সাথে প্রতিস্থাপন করুন শুল্ক সঙ্গে শুক্রবার একটি সাক্ষাৎকারে জো রোগানবিশ্বের সবচেয়ে...

লেকাররা কিংসের বিরুদ্ধে 14 বছরের সেরা শুরু চালিয়ে যেতে চান

25 অক্টোবর, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস লেকার্স ফরোয়ার্ড অ্যান্থনি ডেভিস (3) ক্রিপ্টো ডটকম অ্যারেনায় প্রথমার্ধে ফিনিক্স সানসের বিরুদ্ধে পাস...

Related Articles

বিলস টানা তৃতীয় জয়ের জন্য ঢালু Seahawks হ্যান্ডেল

অক্টোবর 27, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; বাফেলো বিলের কোয়ার্টারব্যাক জোশ অ্যালেন...

ক্লেটন কেলারের লক্ষ্য উটাহকে জয়হীন হাঙ্গরের বিরুদ্ধে শক্তিশালী করা চালিয়ে যাওয়া

অক্টোবর 10, 2024; এলমন্ট, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; ইউটাহ হকি ক্লাব কেন্দ্র...

কলোরাডো ফুটবল নিঃসন্দেহে 2025 এনএফএল ড্রাফটে দুটি শীর্ষ বাছাই করবে

মাত্র কয়েক বছর আগে, কলোরাডো ফুটবল ছিল কলেজ ফুটবলের হাসির পাত্র। 6-2-এ,...

Nico Echavarria কোর্সের রেকর্ড ভেঙে, Zozo তে জয়ের সমান

জানুয়ারী 12, 2024; হনলুলু, হাওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়াইলে কান্ট্রি ক্লাবে সনি ওপেন...