Home বিনোদন আমাদের জীবনের প্রচারের দিনগুলি: ভিভিয়ান স্টেফানকে ছিনিয়ে নেয় এবং ফিলিপ তার ভাইয়ের পরিকল্পনায় হস্তক্ষেপ করে
বিনোদন

আমাদের জীবনের প্রচারের দিনগুলি: ভিভিয়ান স্টেফানকে ছিনিয়ে নেয় এবং ফিলিপ তার ভাইয়ের পরিকল্পনায় হস্তক্ষেপ করে

Share
Share

সাপ্তাহিক Dias de Nossas Vidas প্রচার করেছে ফিলিপে কিরিয়াকিস (জন-পল ল্যাভয়েসিয়ার) তার ভাইয়ের সাথে হস্তক্ষেপ করছে জেন্ডার কুক (পাওলো টেলফার)। এবং আমরা থাকবে ভিভিয়ান আলামিন (লুইস সোরেল) অপহরণ স্টেফান ডিমেরা এবং সাবানে ব্র্যান্ডন বারশের শেষ দৃশ্যে তাকে টেনে নিয়ে যান।

জেন্ডার ফিলিপের সাথে হতাশ। এবং ফিওনা কুক (সেরেনা স্কট থমাস) এর সাথেও, যিনি তার স্বাধীনতার বিষয়ে নিশ্চিত। অতিরিক্তভাবে, ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ) একটি নতুন রোম্যান্স চাইতে পারে।

যদিও ফিলিপ শুক্রবার ফিরে এসেছে, আমরা সোমবারের পর্বে তার আরও কিছু পাব। তিনি জেন্ডারকে ক্রিস্টেন ডিমেরা (স্টেসি হাইডুক) টাইটান ইন্ডাস্ট্রিজকে দেওয়া থেকে বিরত করেন। Xander চায় সিরাম নিরাময় করতে সারা হর্টন(লিনসে গডফ্রে) পক্ষাঘাত।

কিন্তু ইন আমাদের জীবনের দিনগুলোফিলিপ একটি নিষেধাজ্ঞা পেয়েছিলেন। জেন্ডার তার সৎ ভাইকে দেখে বিরক্ত হয় এবং তাকে আক্রমণ করে। তিনি ক্ষুব্ধ কারণ ফিলিপ তাকে ক্রিস্টেনের কাছ থেকে নিরাময় করা থেকে বিরত রেখেছেন। কিন্তু সারাহ চাননি যে তিনি এই জন্য টাইটানকে বলি দেন। এবং জাস্টিন কিরিয়াকিস (ওয়ালি কার্থ)ও নয়।

আমাদের জীবনের দিনগুলি: ফিলিপ কিরিয়াকিস, ভিভিয়ান আলামিন এবং স্টেফান ডিমেরাআমাদের জীবনের দিনগুলি: ফিলিপ কিরিয়াকিস, ভিভিয়ান আলামিন এবং স্টেফান ডিমেরা
আমাদের জীবনের দিনগুলি: ফিলিপ কিরিয়াকিস, ভিভিয়ান আলামিন এবং স্টেফান ডিমেরা

আমাদের জীবনের দিনগুলি: স্টেফান ডিমেরার চূড়ান্ত দৃশ্য – ফিলিপ কিরিয়াকিসের সাথে ভিভিয়ান আলামাইন প্লট

DOOL প্রোমোতে Javi Hernandez (Al Calderon)ও রয়েছে। তিনি সোমবার গাবি হার্নান্দেজের (চেরি জিমেনেজ) দোরগোড়ায় রয়েছেন। তিনি গাবি এবং রাফে হার্নান্দেজ (গ্যালেন গেরিং) এর চাচাতো ভাই। এবং জাভি লিও স্টার্ক (গ্রেগ রিকার্ট) এর জন্য একটি প্রেমের আগ্রহ হবে। ডেস অফ আওয়ার লাইভস ভক্তরা এই সপ্তাহে জাভিকে নাচের চাল দেখাতে দেখেন।

এই প্রোমোতে বড় খবর হল স্টেফান ডিমেরার শেষ দৃশ্য ময়ূর সাবান ব্র্যান্ডন বারাশ দ্বারা বহিস্কার করা হয়েছে. অভিনেতা নিশ্চিত করেছেন যে তারা মার্চ মাসে তাকে বরখাস্ত করেছে। সোমবারের পর্বটি স্টেফানের শেষ দৃশ্য।

ইভান মারাইস (ইভান জি’ভেরা) স্টেফানকে ড্রাগ করে এবং তাকে অপহরণ করে। এর আদেশের অধীনে রয়েছে ভিভিয়ান আলামিন (লুইস সোরেল), স্টেফানের ভয়ঙ্কর মা। ইভান স্টেফানকে গাড়ির ট্রাঙ্কে ঠেলে দেয়। তিনি আমাদের জীবনের দিনগুলিতে চলে গেলেন এবং আর কখনও দেখা যায়নি। ভিভিয়ানও পরের সপ্তাহে ফিলিপের সাথে পরিকল্পনা করছে।

DOOL Spoilers: Tate Black এর নতুন উপন্যাস

অবশেষে, ডেজ অফ আওয়ার লাইভস প্রোমো টেট ব্ল্যাক (লিও হাওয়ার্ড) এবং সোফিয়া চোই (ম্যাডেলিন কিয়েন্টজ) এর জন্য “রাত-রাত্রি সমস্যা” সৃষ্টি করে। দাদা-দাদির বাড়িতে তারা একা। এবং তারা বেডরুমে জিনিস নিতে প্রস্তুত.

হলি জোনাস (অ্যাশলে পুজেমিস) প্যারিস থেকে ফিরে এসেছেন। এবং সে টেটের সাথে পুনরায় মিলিত হওয়ার জন্য উন্মুখ। কিন্তু তিনি তার সাথে সম্পর্ক ছিন্ন করেন। এবং তিনি সোফিয়ার সাথে এগিয়ে যেতে আগ্রহী। হলি দরজায় ধাক্কা দেয়, কিন্তু মনে হয় সে অনেক দেরি করে ফেলেছে।

সপ্তাহ বাড়ার সাথে সাথে ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার নিশ্চিত করে টেট এবং সোফিয়া অনুভূতি নিশ্চিত করে একে অপরের কাছে সপ্তাহের শেষে, হলি নার্ভাসলি টেটের খবরের জন্য অপেক্ষা করে। তবে তার সাথে যোগাযোগ হবে বলে মনে হচ্ছে না। এবং ভুলে যাবেন না, বৃহস্পতিবার যখন নভেম্বর শুরু হয়।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

পেঙ্গুইনরা ক্যানাক্সের বিপক্ষে তাদের ম্যাচে স্লাইড থামানোর লক্ষ্য রাখে

25 অক্টোবর, 2024; এডমন্টন, আলবার্টা, ক্যান; পিটসবার্গ পেঙ্গুইন ফরোয়ার্ড রিকার্ড রাকেল (67) রজার্স প্লেসে তৃতীয় সময়কালে এডমন্টন অয়েলার্সের ফরোয়ার্ড জেফ স্কিনারের (53) থেকে...

বোনের স্ত্রী: কোডি ক্রিস্টিনের মামলার কথা মনে করে কিছু অদ্ভুত পর্যবেক্ষণ করে

বোন স্ত্রী তারকা কোডি ব্রাউন একটি পাল্টা দাবি দায়ের ক্রিস্টিনা ব্রাউনপিতৃত্বের পিটিশন এবং চাইল্ড সাপোর্ট মামলা, TLC সিরিজের 18 বছর বয়সী বাবার জন্য...

Related Articles

নাটকীয়, ছন্দময় নাকি ভূরাজনীতির শিকার?

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

হলিউডের সেলিব্রিটিরা হ্যালোউইন 2024-এর জন্য অল আউট হয়ে যান

এটি বছরের এমন সময় যখন এমনকি হলিউডের সেলিব্রিটিরাও অন্য কেউ হতে চায়...

জাপানের ভোটাররা এলডিপি জোট থেকে সংসদীয় সংখ্যাগরিষ্ঠতা প্রত্যাহার করে নিয়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...