Home খেলাধুলা ক্লেটন কেলারের লক্ষ্য উটাহকে জয়হীন হাঙ্গরের বিরুদ্ধে শক্তিশালী করা চালিয়ে যাওয়া
খেলাধুলা

ক্লেটন কেলারের লক্ষ্য উটাহকে জয়হীন হাঙ্গরের বিরুদ্ধে শক্তিশালী করা চালিয়ে যাওয়া

Share
Share

এনএইচএল: উটাহ x নিউ ইয়র্ক দ্বীপবাসীঅক্টোবর 10, 2024; এলমন্ট, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; ইউটাহ হকি ক্লাব কেন্দ্র ক্লেটন কেলার (9) ইউবিএস এরিনায় দ্বিতীয় পর্বে নিউ ইয়র্ক দ্বীপবাসীদের বিরুদ্ধে স্কেট করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Brad Penner-Imagn Images

সান জোসে শার্কস এবং উটাহ হকি ক্লাব সোমবার রাতে সল্টলেক সিটিতে মুখোমুখি হচ্ছে, তাদের নিজ নিজ হারানো স্ট্রীকগুলিকে স্ন্যাপ করার জন্য।

উটাহ একটি সংক্ষিপ্ত দুই গেমের হোমস্ট্যান্ড খুলতে বাড়ি ফিরে, টানা চতুর্থ হার এড়াতে চেষ্টা করে।

শনিবার বিকেলে, লস অ্যাঞ্জেলেসে কিংসের কাছে উটাহ হকি ক্লাব ৩-২ গোলে হেরেছে। উটাহের হয়ে ক্লেটন কেলার এবং লোগান কুলি গোল করেছেন, যেটি তার শেষ ছয় ম্যাচের মধ্যে পাঁচটি হেরেছে।

“আমি ভেবেছিলাম আমাদের কিছু ভাল মুহূর্ত ছিল,” বলেছেন উটাহ সেন্টার নিক বুগস্টাড, যিনি শরীরের উপরের অংশে আঘাতের সাথে আটটি খেলা মিস করার পরে লাইনআপে ফিরেছিলেন। “এটি একটি এক-গোলের খেলা, আমাদের এটি জয়ের উপায় খুঁজে বের করতে হবে, বিশেষ করে আমাদের শেষ কয়েকটি খেলায়। ভালো দলগুলো এমন কিছু পরিস্থিতিতে জয়ের উপায় খুঁজে বের করে।”

কেলার নয়টি ম্যাচে পাঁচ গোল এবং নয় পয়েন্ট নিয়ে উটাহকে এগিয়ে রেখেছেন, যেখানে ডিলান গুয়েন্থারের এই মৌসুমে পাঁচ গোল এবং দুটি অ্যাসিস্ট রয়েছে।

গোলটেন্ডার কনর ইনগ্রাম এই মৌসুমে সাতটি খেলায় 4-2-1-এ গড়ে 3.71 গোল এবং একটি .862 সেভ শতাংশ। হাঙ্গরদের বিরুদ্ধে দুটি ক্যারিয়ারের শুরুতে, ইনগ্রাম 1.00 GAA এবং .958 সেভ শতাংশ সহ 2-0-0।

“এটি আদর্শ নয়, এখানে পরপর তিনটি গেম খেলছি, তবে আমি প্যানিক বোতাম টিপতে পারি না,” বজুগস্টাড বলেছিলেন। “আমাদের কাছে সরঞ্জাম রয়েছে, আমরা সেখানে ছেলেদের নিয়ে আসি, এবং এটি সবই সেই হত্যাকারী প্রবৃত্তির কাছে নেমে আসবে।”

অ্যারিজোনা কোয়োটস গত মৌসুমে উটাহে যাওয়ার আগে, শার্কদের 11-4 ব্যবধানে পরাজিত করে গত মৌসুমে দুটি দলের মধ্যে তিনটি মিটিং জিতেছিল।

হাঙ্গরগুলি এখন উটাহ ভ্রমণ করে, যেখানে তারা এখনও তাদের মরসুমের প্রথম জয়ের সন্ধান করছে। সান জোসে একটি জয় ছাড়াই একমাত্র এনএইচএল ক্লাব রয়ে গেছে এবং একটি পয়েন্ট ছাড়াই টানা ছয়টি মৌসুম গেছে।

শনিবার সান জোসে লাস ভেগাসে গোল্ডেন নাইটসের কাছে ৭-৩ ব্যবধানে হেরেছে এবং সোমবার সল্টলেক সিটিতে চার-গেমের রোড ট্রিপ শেষ করেছে।

“আমাদের শক্তি বিল্ডিংগুলিতে ঝড়ের আবহাওয়ার একটি উপায় খুঁজে বের করতে হবে,” বলেছেন শার্কস ডিফেন্সম্যান মারিও ফেরারো। “আমরা এখন খেলাটিকে খুব বেশি তাড়া করছি। আমরা যথেষ্ট ভালো না হওয়ার আরও অনেক কারণ রয়েছে। এটি অবশ্যই এমন কিছু যা আমাদের কারণকে সাহায্য করছে না।”

মিকেল গ্রানলুন্ড, নিকো স্টর্ম এবং লুক কুনিন ভেগাসের কাছে হারতে শার্কদের পক্ষে গোল করেন।

“আমি মনে করি না কেউ খুশি। সেই লকার রুমে অনেক আবেগ আছে,” বলেছেন শার্কস কোচ রায়ান ওয়ারসফস্কি। “হতাশা, রাগ। এটা কঠিন।”

গ্রানলুন্ড এই মৌসুমে নয়টি ম্যাচে 10 পয়েন্ট (চার গোল, ছয়টি অ্যাসিস্ট) নিয়ে দলকে এগিয়ে রেখেছেন। সেন্টার টাইলার টফোলির এই মৌসুমে চার গোল ও সাত পয়েন্ট রয়েছে।

4.00 GAA এবং .869 সেভ পার্সেন্টেজ সহ এই মৌসুমের চারটি শুরুতে গোলটেন্ডার ভিটেক ভ্যানেসেক 0-4-0। অ্যারিজোনা কোয়োটস ফ্র্যাঞ্চাইজির বিরুদ্ধে দুটি ক্যারিয়ার শুরুতে ভ্যানেসেক .917 সেভ শতাংশ এবং 1.99 GAA সহ 2-0-0।

সোমবার এই মরসুমে হাঙ্গর এবং উটাহ হকি ক্লাবের মধ্যে তিনটি বৈঠকের প্রথম। সল্টলেক সিটিতে 10 জানুয়ারি সিজন সিরিজ শেষ করার আগে দুই দল 14 ডিসেম্বর সান জোসেতে মুখোমুখি হবে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

দুটি একতরফা জয়ের পর, সেল্টিকদের মুখোমুখি পিস্টন

অক্টোবর 24, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যাপিটাল ওয়ান এরেনায় দ্বিতীয়ার্ধে ওয়াশিংটন উইজার্ডদের বিরুদ্ধে কোর্টে উদযাপন করছেন বোস্টন সেল্টিকসের ফরোয়ার্ড জেসন...

সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী: স্টেফি শিলাকে 9-আঙ্গুলের হাঁটা বিপদে ফিরিয়ে দেয়?

সাহসী এবং সুন্দর ছিটানো শিলা কার্টার কিছু দৃশ্যে যেমন সে শুনেছে স্টেফি ফরেস্টার সিবিএস সাবানে ফরেস্টার ক্রিয়েশনস ক্যাম্পাসের চারপাশে তার ওজন চাবুক। এখনও...

Related Articles

কলোরাডো ফুটবল নিঃসন্দেহে 2025 এনএফএল ড্রাফটে দুটি শীর্ষ বাছাই করবে

মাত্র কয়েক বছর আগে, কলোরাডো ফুটবল ছিল কলেজ ফুটবলের হাসির পাত্র। 6-2-এ,...

Nico Echavarria কোর্সের রেকর্ড ভেঙে, Zozo তে জয়ের সমান

জানুয়ারী 12, 2024; হনলুলু, হাওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়াইলে কান্ট্রি ক্লাবে সনি ওপেন...

ক্রিস টেন্যান্টের 51-ইয়ার্ড এফজি পাওয়ারস নং 16 কানসাস স্টেট কানসাসের অতীত

অক্টোবর 26, 2024; ম্যানহাটন, কানসাস, মার্কিন যুক্তরাষ্ট্র; কানসাস স্টেট ওয়াইল্ডক্যাটস ডিফেন্সিভ এন্ড...

6 টার্নওভার সত্ত্বেও, #22 SMU ডিউককে OT-তে ডুবিয়ে দেয়

অক্টোবর 26, 2024; ডারহাম, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; সাউদার্ন মেথোডিস্ট মুস্তাঙ্গস রান...