Home খেলাধুলা কলোরাডো ফুটবল নিঃসন্দেহে 2025 এনএফএল ড্রাফটে দুটি শীর্ষ বাছাই করবে
খেলাধুলা

কলোরাডো ফুটবল নিঃসন্দেহে 2025 এনএফএল ড্রাফটে দুটি শীর্ষ বাছাই করবে

Share
Share

মাত্র কয়েক বছর আগে, কলোরাডো ফুটবল ছিল কলেজ ফুটবলের হাসির পাত্র।

6-2-এ, বাফেলোগুলি সদ্য সম্প্রসারিত কলেজ ফুটবল প্লেঅফ-এ স্থানের জন্য ঠিক প্রতিদ্বন্দ্বিতা করবে না। যাইহোক, আপনি আর এই রোস্টারে কাঁচা প্রতিভা অস্বীকার করতে পারবেন না কারণ তাদের 2025 NFL খসড়াতে দুটি শীর্ষ-পাঁচ বাছাই করা হবে।

কার্ল ডোরেলের প্রস্থানের পর, বাফেলোরা জ্যাকসন স্টেট থেকে ডিওন স্যান্ডার্স নিয়োগ করে ক্রীড়া বিশ্বকে হতবাক করেছিল। স্যান্ডার্সের বিখ্যাতভাবে খুব বেশি কোচিং অভিজ্ঞতা নেই, তবে তিনি HBCU র‌্যাঙ্কগুলিতে আধিপত্য বিস্তার করেছিলেন এবং জ্যাকসন স্টেটকে ব্যাক-টু-ব্যাক SWAC চ্যাম্পিয়নশিপে নেতৃত্ব দিয়েছিলেন।

কলোরাডোতে, তার পুরো স্কোয়াড পুনর্নির্মাণের কাজ হবে। দ্রুত পরিবর্তনশীল কলেজ ফুটবল ল্যান্ডস্কেপে এনআইএল (নাম, চিত্র এবং উপমা, যা খেলোয়াড়দের কলেজ অ্যাথলেটিক্সে অর্থ উপার্জন করতে দেয়), স্যান্ডার্সের সামনে একটি কঠিন কাজ ছিল।

এটা সবসময় সহজ বা সুন্দর ছিল না.

গত মৌসুমে কোচ প্রাইমের বাফেলো মিডিয়া মনোযোগ একটি অভূতপূর্ব পরিমাণ পেয়েছে এবং ধুমধাম। একটি উত্তপ্ত শুরু সত্ত্বেও, তারা Pac-12-এ 1-8 রেকর্ডের সাথে 4-8 মৌসুম শেষ করেছে।

এবং যখন তারা এখনও 2 বছরের কোন কিছুর জন্য প্রতিদ্বন্দ্বিতা করছে না, তখন কোয়ার্টারব্যাক শেডিউর স্যান্ডার্স এবং ওয়াইড রিসিভার/ডিফেন্সিভ ব্যাক ট্র্যাভিস হান্টার এপ্রিলের এনএফএল ড্রাফ্টে উভয়ই শীর্ষ-পাঁচ পিক হতে প্রস্তুতএবং যে সত্যিই কিছু মানে.

স্যান্ডার্স আসার আগে, এনএফএল স্কাউট এবং সিদ্ধান্ত গ্রহণকারীরা কলোরাডোর খেলোয়াড়কে তাদের অনুশীলন স্কোয়াডে রেখে মজা করার জন্য তাদের মোজা উড়িয়ে দিতেন। এনএফএল ড্রাফ্টে কলোরাডোর শেষ বাছাই ছিল যখন নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস 2021 খসড়ার ষষ্ঠ রাউন্ডে প্রতিরক্ষামূলক লাইনম্যান উইল শেরম্যানকে বেছে নিয়েছিল সে বর্তমানে একজন ফ্রি এজেন্ট।

বছরের পর বছর ধরে কিছু দ্বিতীয় রাউন্ডের সাফল্য সত্ত্বেও, কলোরাডোর শেষ প্রথম রাউন্ড বাছাই ছিল যখন প্যাট্রিয়টস 2011 এনএফএল ড্রাফ্টে 17 তম সামগ্রিক বাছাইয়ের সাথে আক্রমণাত্মক লাইনম্যান নেট সোল্ডারকে বেছে নিয়েছিল। মাত্র দশটি বাছাই পরে, বাল্টিমোর রেভেনস প্রথম রাউন্ডে কোয়ার্টারব্যাক জিমি স্মিথকেও কলোরাডো থেকে বাদ দিয়েছিল।

শেডেউর এবং হান্টার এই শুষ্ক সময়ের অবসান ঘটাবে। এবং কোচ প্রাইম অবশ্যই এর জন্য সামান্য কৃতিত্বের দাবিদার।

অবশ্য তার নিজের ছেলেই দলের শুরুর কোয়ার্টারব্যাক। তিনি একই পুত্র এবং কোয়ার্টারব্যাক যিনি জ্যাকসন স্টেটকে পরপর দুটি SWAC শিরোনামে নেতৃত্ব দিয়েছেন। কলোরাডোতে তার নিজের ছেলেকে নিয়ে আসা একটি সুস্পষ্ট সিদ্ধান্ত ছিল। কিন্তু হান্টারের আনুগত্য এবং বিকাশ প্রশংসনীয় কিছু, বিশেষ করে একজন খেলোয়াড় হিসেবে যিনি ফুটবলের উভয় দিকেই সাফল্য পেয়েছেন।

হান্টার দেশের প্রতিটি শীর্ষ প্রোগ্রাম থেকে অফার পেয়েছে। তিনি যখন স্যান্ডার্সের সাথে খেলার জন্য ফ্লোরিডা স্টেট থেকে জ্যাকসন স্টেটে তার প্রতিশ্রুতি পরিবর্তন করেছিলেন তখন তিনি কলেজের ক্রীড়া বিশ্বকে চমকে দিয়েছিলেন। ম্যান, এটি অবশ্যই এখন সঠিক সিদ্ধান্ত বলে মনে হচ্ছে, এবং সেই সময়ে কেউ এটি বলছিলেন না।

কোচ প্রাইম, স্যান্ডার্স এবং হান্টার আছে যোগ্য বাফেলো বোল শো দিয়ে মাত্র দুই সিজন পর। এটি একটি উল্লেখযোগ্য পরিবর্তন.

তবে সবচেয়ে উল্লেখযোগ্য ঘটনা হল যে প্রাইম তার নিজের ছেলে এবং হান্টারের জন্য প্রজন্মের সাফল্য নিশ্চিত করবে, যারা নিঃসন্দেহে কলোরাডো ফুটবলের প্রথম রাউন্ডের ড্রাফ্ট পিক খরা ভেঙে দেবে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মেল গিবসন কমলা হ্যারিসের আইকিউ অনুসরণ করেন

মেল গিবসন তিনি ভোট দেবেন না বলে সাফ জানিয়ে দেন কমলা হ্যারিস 5 নভেম্বর … অভিনেতা ভাইস প্রেসিডেন্টের আইকিউ-তে পটশট নেন, তাকে “একটি...

একটি খেলার পরে, ক্লিপার এবং নাগেটস উন্নতির জন্য বিশাল জায়গা দেখতে পায়

অক্টোবর 24, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকলাহোমা সিটি থান্ডার ফরোয়ার্ড চেট হোলমগ্রেন (7), গার্ড অ্যারন উইগিন্স (21) এবং গার্ড অজয় ​​মিচেল (25)...

Related Articles

Nico Echavarria কোর্সের রেকর্ড ভেঙে, Zozo তে জয়ের সমান

জানুয়ারী 12, 2024; হনলুলু, হাওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়াইলে কান্ট্রি ক্লাবে সনি ওপেন...

ক্রিস টেন্যান্টের 51-ইয়ার্ড এফজি পাওয়ারস নং 16 কানসাস স্টেট কানসাসের অতীত

অক্টোবর 26, 2024; ম্যানহাটন, কানসাস, মার্কিন যুক্তরাষ্ট্র; কানসাস স্টেট ওয়াইল্ডক্যাটস ডিফেন্সিভ এন্ড...

6 টার্নওভার সত্ত্বেও, #22 SMU ডিউককে OT-তে ডুবিয়ে দেয়

অক্টোবর 26, 2024; ডারহাম, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; সাউদার্ন মেথোডিস্ট মুস্তাঙ্গস রান...

রকেট এবং স্পার্স সান আন্তোনিওতে 2টি গেম চালু করেছে

অক্টোবর 23, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টয়োটা সেন্টারে শার্লট হর্নেটসের বিরুদ্ধে...