Home বিনোদন বোনের স্ত্রী: রবিন কি নতুন $2.1 মিলিয়ন ম্যানশনে তার অভিনয় একসাথে পায়? ক্রয় নিশ্চিত করা হয়েছে
বিনোদন

বোনের স্ত্রী: রবিন কি নতুন $2.1 মিলিয়ন ম্যানশনে তার অভিনয় একসাথে পায়? ক্রয় নিশ্চিত করা হয়েছে

Share
Share

বোন স্ত্রী তারা কোডি ব্রাউন এবং রবিন ব্রাউন 2.1 মিলিয়ন ডলারে একটি নতুন প্রাসাদ কিনেছেন, তাই TLC সিরিজের দম্পতির এখন একটি নতুন বাড়ি রয়েছে। নীচে এম্বেড করা নথিতে এটি নিশ্চিত করা হয়েছে।

কিন্তু অতীত থেকে রবিন সম্পর্কে আমরা যা জানি তার কোনো মানে হয় না। তাই হয় এটি তার বসবাসের জন্য একটি সুন্দর অস্বস্তিকর জায়গা, অথবা সে সেখানে বসবাস করার জন্য নিজেকে একত্রিত করেছে।

এখন পর্যন্ত, এই রিয়েল এস্টেট তালিকার বিবরণে সম্পত্তিতে একটি গেস্টহাউস অন্তর্ভুক্ত রয়েছে। সম্পত্তিটির পিছনের উঠোনে একটি বর্ধিত জিপ লাইন এবং সাতটি গাড়ির জন্য গ্যারেজ রয়েছে। একটি ডবল ডেকার বাস বা ফ্যামিলি ট্রেলার সহজেই পার্ক করার জন্য যথেষ্ট উঁচু জায়গা।

বোনের স্ত্রী: রবিন ব্রাউন এবং কোডি ব্রাউন ময়দার মধ্যে ঘূর্ণায়মান?

যে বোন স্ত্রী এই নতুন জায়গাটি কতটা সুন্দর তা নিয়ে এই দম্পতি সম্ভবত ভক্তদের কাছ থেকে কোনও যুক্তি পাবেন না। সব কোডি ব্রাউন এবং রবিন ব্রাউনপ্রবন্ধে নীচে এমবেড করা বিক্রয়ের রেকর্ড সহ সমস্ত নথি জুড়ে হাঁসগুলি সারিবদ্ধ বলে মনে হচ্ছে৷

বোন স্ত্রী: কোডি ব্রাউন - রবিন ব্রাউনবোন স্ত্রী: কোডি ব্রাউন - রবিন ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

সাবান ময়লা বিক্রির নথি পাওয়া গেছে এবং আনুমানিক মাসিক খরচ অবিশ্বাস্য। সুতরাং, রবিন এবং কোডি ব্রাউন নতুন মালিক। তারা চুক্তি বন্ধ করার জন্য জিজ্ঞাসা করা মূল্য $2 মিলিয়নের উপরে 5% প্রদান করেছে।

এর মানে কোডি এবং রবিন তাদের মানিব্যাগ খুলেছেন এবং প্রায় $420,000 বিনিয়োগ করেছেন, বাকিদের জন্য তাদের একটি বন্ধক রেখে গেছেন। আনুমানিক 7% সুদের হারে (যাদের চমৎকার ক্রেডিট রয়েছে তাদের জন্য চলমান হার), এই বাড়িটি কেনার জন্য অর্থপ্রদানের জন্য প্রতি মাসে প্রায় $12,000 খরচ হবে, পাশাপাশি কর এবং বীমা।

রবিনের গভীরতম ভয় কি অদৃশ্য হয়ে গেছে?

এই বাড়ির জন্য রিয়েল এস্টেট তালিকা, এখন মালিকানাধীন হিসাবে নিশ্চিত করা হয়েছে বোন স্ত্রী দম্পতি, সেটিংটিকে “প্রচুর জঙ্গল” হিসাবে বর্ণনা করেছেন। এটি কটনউডে একই ধরণের অবস্থান পাওয়া যায়। কোয়োট পাস কেনার আগে পরিবার কটনউডে জমি কিনতে চেয়েছিল।

কিন্তু রবিন ব্রাউনের গাছের মধ্যে বসবাসের ভয় কটনউডকে এক চিৎকারে থামিয়ে দিয়েছিল। তিনি গল্পটি বলেছিলেন যে কীভাবে, ছোটবেলায়, তার পরিবার এমন একটি এলাকায় বাস করত যেখানে বনে আগুন লেগেছিল।

বোনের স্ত্রী: কোডি ব্রাউন - রবিন ব্রাউন - নতুন বাড়ির মানচিত্রবোনের স্ত্রী: কোডি ব্রাউন - রবিন ব্রাউন - নতুন বাড়ির মানচিত্র
বোন স্ত্রী: গুগল

আগুন তার বাড়িতে না পৌঁছালেও তার ভয় রয়ে গেছে। তিনি ভাগ করে নিয়েছেন যে কীভাবে তিনি একটি শিশু হিসাবে আগুনের হুমকির সম্মুখীন হয়েছিলেন তা ধ্বংসাত্মক ছিল। তাই তিনি এখনও এটি নাড়াতে পারেন না, বা অন্তত রবিন কটনউডের জন্য পারেননি।

যদিও বাড়ির পিছনের উঠোনটিতে কিছু খোলা জায়গা রয়েছে, তবে এলাকাটি নিজেই জঙ্গলযুক্ত। আবার, কটনউডের মতো, যিনি তাকে এত ভয় দেখিয়েছিলেন, পরিবার এটিকে একপাশে রেখে কোয়োট পাস কিনেছিল।

কিন্তু ভয় থাকা সত্ত্বেও যা তাকে কটনউডে বসবাস করতে বাধা দেয়, দেখে মনে হচ্ছে রবিন দ্বিতীয়বারের মতো এটি কাটিয়ে উঠেছে। কোডি এবং রবিন ব্রাউনের বাড়িতে বৈশিষ্ট্যযুক্ত বোন স্ত্রী এই মরসুমে এটি একটি বনাঞ্চলে ছিল।

বোন স্ত্রী: কোডি ব্রাউন পরামর্শ দিয়েছেন…

এই মৌসুমে বোন স্ত্রীযখন পরিবার পরিদর্শন করতে চায় তখন কোডি একটি অতিরিক্ত বাড়ির বিষয় নিয়ে আসে। ভক্তরা ভেবেছিলেন এটি কিছুটা চিজি ছিল। যেহেতু তার বেশিরভাগ প্রাপ্তবয়স্ক শিশু কোডির সাথে কথা বলে না, অন্যরা ভেবেছিল যে সে কিছুটা বিভ্রান্তিকর বলে মনে হয়েছিল।

বোন স্ত্রী | কোকোনিনো কাউন্টি রেকর্ডসবোন স্ত্রী | কোকোনিনো কাউন্টি রেকর্ডস
বোন স্ত্রী | কোকোনিনো কাউন্টি রেকর্ডস

কিন্তু এটি একটি সম্পত্তি হতে পারে যখন তিনি একটি অতিরিক্ত বাড়ির কথা বলেছিলেন। যে বোন স্ত্রী ঋতু প্রায় দুই বছর আগে চিত্রায়িত হয়েছে. কিন্তু ভক্তরা সন্দেহ করেন যে সিজন 19 কোডি এবং রবিনের সাম্প্রতিক ক্লিপগুলিতে সম্পাদনা করা হয়েছিল।

অতএব, দৃশ্য যেখানে কোডি ব্রাউন তার পরিবারের জন্য অতিরিক্ত আবাসনের জন্য তার আকাঙ্ক্ষা ভাগ করে নিয়েছে তা হয়তো সম্প্রতি চিত্রায়িত এবং যুক্ত করা হয়েছে।

সেখানে আপনি এটা আছে… সংক্ষেপে. কোডি ব্রাউন এবং রবিন ব্রাউন $2.1 মিলিয়নে একটি বাড়ি কিনেছেন। উপরের নথিটি এটি নিশ্চিত করে।

বোনের স্ত্রী: কোডি ব্রাউন - রবিন ব্রাউন মর্টগেজবোনের স্ত্রী: কোডি ব্রাউন - রবিন ব্রাউন মর্টগেজ
কোডি ব্রাউন এবং রবিন ব্রাউন একটি নতুন বাড়ি বন্ধক রাখেন

দম্পতি একটি ভাল প্রবেশদ্বার তৈরি. কিন্তু এটি এখনও কোডি, আর্থিক অসুবিধায়, এবং তার একমাত্র স্ত্রীকে প্রায় $12,000 বন্ধক রেখে চলে যায়।

সমস্ত সুবিধা সহ সম্পত্তি একটি স্বর্গ মত দেখায়. এর মধ্যে একটি থিয়েটার রুম, 6টি শয়নকক্ষ, 6.5 বাথরুম, 7-কার গ্যারেজ এবং একটি উঁচু RV তাঁবু রয়েছে।

এবং যারা রবিনের মানসিক অবস্থার সাথে তাল মিলিয়ে চলেছেন, আপনি কেবল অনুমান করতে পারেন যে এই পাঁচ সন্তানের মা তার ফোবিয়ার সাথে মোকাবিলা করেছেন, আপনি জানেন, যে পরিবারটি কয়েক সিজন আগে TLC সিরিজে কটনউডকে উপেক্ষা করেছিল।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন বোন স্ত্রী গুঞ্জন

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মেল গিবসন কমলা হ্যারিসের আইকিউ অনুসরণ করেন

মেল গিবসন তিনি ভোট দেবেন না বলে সাফ জানিয়ে দেন কমলা হ্যারিস 5 নভেম্বর … অভিনেতা ভাইস প্রেসিডেন্টের আইকিউ-তে পটশট নেন, তাকে “একটি...

একটি খেলার পরে, ক্লিপার এবং নাগেটস উন্নতির জন্য বিশাল জায়গা দেখতে পায়

অক্টোবর 24, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকলাহোমা সিটি থান্ডার ফরোয়ার্ড চেট হোলমগ্রেন (7), গার্ড অ্যারন উইগিন্স (21) এবং গার্ড অজয় ​​মিচেল (25)...

Related Articles

জাপানের ভোটাররা এলডিপি জোট থেকে সংসদীয় সংখ্যাগরিষ্ঠতা প্রত্যাহার করে নিয়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

স্নুপ ডগ এলোমেলো পার্টি বাস, নাচ এবং সিগারেটে ভক্তদের অবাক করে

ভিডিও সামগ্রী চালান স্নুপ ডগএখনও একটি তরুণ, বন্য এবং মুক্ত জীবন যাপন...

ফিলিস্তিনিদের জন্য জাতিসংঘের সাহায্য সীমিত করার ইসরায়েলি বিল “গভীর উদ্বেগ” সৃষ্টি করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

জেনারেল হাসপাতাল: হলির হামলা কি সাশাকে হত্যা করে?

জেনারেল হাসপাতাল দেখেন সাশা গিলমোর (সোফিয়া ম্যাটসন) এর মেয়ে হলি সাটন (Emma...