Home খেলাধুলা রকেট এবং স্পার্স সান আন্তোনিওতে 2টি গেম চালু করেছে
খেলাধুলা

রকেট এবং স্পার্স সান আন্তোনিওতে 2টি গেম চালু করেছে

Share
Share

এনবিএ: শার্লট হর্নেটস x হিউস্টন রকেটসঅক্টোবর 23, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টয়োটা সেন্টারে শার্লট হর্নেটসের বিরুদ্ধে প্রথম কোয়ার্টারে হিউস্টন রকেটস গার্ড জালেন গ্রিন (4) বল ড্রিবল করছে। বাধ্যতামূলক ক্রেডিট: Troy Taormina-Imagn Images

হিউস্টন রকেট তাদের মরসুম-উদ্বোধনী জয় থেকে গতিবেগ তৈরি করতে দেখবে যখন তারা শনিবার সান আন্তোনিও স্পার্সের মুখোমুখি হবে তিনটি রাতের মধ্যে দুটি গেমের প্রথমটিতে দলগুলির মধ্যে আলামো সিটিতে।

রকেটস সান আন্তোনিওতে যাত্রা করে 128-108 হোম জয়ের পর শুক্রবার মেমফিসের বিরুদ্ধে ব্যাক-টু-ব্যাক প্রথম খেলায়। হিউস্টনের প্রারম্ভিক পাঁচজন – এবং সামগ্রিকভাবে সাতজন খেলোয়াড় – জয়ে ডাবল ফিগারে স্কোর করেছেন, জালেন গ্রিন 22 পয়েন্ট নিয়ে এগিয়ে রয়েছেন। সেই গ্রুপে, আলপেরেন সেনগুন (16 পয়েন্ট এবং 15 রিবাউন্ড) এবং জাবারি স্মিথ জুনিয়র (যথাক্রমে 14 এবং 16) ডাবল-ডাবলস অর্জন করেছিল।

ডিলন ব্রুকস রকেটসের জন্য 18 পয়েন্ট যোগ করেছেন, ফ্রেড ভ্যানভলিট 16, ট্যারি ইসন 13 এবং ক্যাম হুইটমোর 11 স্কোর করেছিলেন, যা বুধবার শার্লটের কাছে একটি সিজন-ওপেনিং হারে হিউস্টন 18 পয়েন্টের লিড নষ্ট করার পরে এসেছিল।

হিউস্টন তৃতীয় কোয়ার্টার শেষ করতে 31-7 রান নিয়ে শুক্রবারের খেলার নিয়ন্ত্রণ নেয়। রকেটগুলি তৃতীয়টির 6:34-এ 76-73 পিছিয়ে ছিল, কিন্তু পরবর্তী 11 পয়েন্ট স্কোর করে লিড নেওয়ার জন্য এবং 98-83 তে এগিয়ে যায় চূড়ান্ত পর্বে।

এই মরসুমে রকেটের রহস্যগুলির মধ্যে একটি হল গতির সাথে খেলা, এবং এটি রক্ষণাত্মক প্রান্তে রিবাউন্ডিং দিয়ে শুরু হয়। সেন্টার স্টিভেন অ্যাডামসের স্বাস্থ্য, যিনি একটি চাপা বাম বাছুর থেকে সুস্থ হয়ে উঠছেন, সেই সমীকরণের একটি বড় অংশ। হিউস্টনের কোচ ইমে উডোকা অনুসারে অ্যাডামস প্রথম দুটি গেম মিস করেন এবং “আক্ষরিক অর্থে দিনে দিনে, গেম দ্বারা খেলা”।

2023 সালের অক্টোবরে ডান হাঁটুর অস্ত্রোপচারের পরে অ্যাডামসকে গত মৌসুমের জন্য বাদ দেওয়া হয়েছিল, কিন্তু হিউস্টনের প্রি-সিজন গেমের তিনটিতে (সীমিত ভূমিকায়) খেলেছিলেন।

উডোকা দ্য অ্যাথলেটিককে বলেন, “অনুস্মারকের প্রয়োজন পর্যন্ত এটি ধীরে ধীরে হতে চলেছে এবং কিছু লোক স্বাভাবিকভাবেই এটি করে।” “তবে আমরা সবাইকে পুনরুদ্ধার করতে, ধাক্কা দিতে, দৌড়াতে এবং লেনগুলি পূরণ করতে উত্সাহিত করতে চাই৷ (আমাদের) বাইরে যেতে এবং আমাদের গতি এবং অ্যাথলেটিকিজমের সুবিধা নিতে আমাদের ছেলেদের প্রয়োজন।

“যখন আমরা প্রাক-মৌসুমে কিছু খেলায় গতি বাছাই করেছি, তখন ভালো লেগেছিল। আমরা যে বিষয়গুলোর ওপর জোর দেওয়ার চেষ্টা করছি সেগুলোর মধ্যে কিছু অবিরাম অনুস্মারক হয়ে থাকবে যতক্ষণ না তারা দ্বিতীয় প্রকৃতির হয়ে ওঠে।”

বৃহস্পতিবার ডালাসের কাছে 120-109 হারের পর স্পার্স তাদের হোম ওপেনারের জন্য সান আন্তোনিওতে ফিরে আসে। জুলিয়ান শ্যাম্পাগনি এবং জেরেমি সোচান সান আন্তোনিওকে 18 পয়েন্ট নিয়ে নেতৃত্ব দিয়েছেন, ভিক্টর ওয়েম্বানিয়ামা এবং হ্যারিসন বার্নস 17 পয়েন্ট যোগ করেছেন। স্পার্সকে নেতৃত্ব দেওয়ার জন্য ওয়েম্বানিয়ামাও নয়টি রিবাউন্ড করেছিলেন, কিন্তু ফ্লোর থেকে লড়াই করেছিলেন, 18টি শটের মধ্যে মাত্র 5টি চেষ্টা করেছিলেন।

ক্রিস পল, বার্নসের মতো, সান আন্তোনিওর হয়ে তার প্রথম নিয়মিত মৌসুমের খেলা খেলেন এবং মাত্র তিন পয়েন্ট করেন, তবে আটটি অ্যাসিস্ট এবং সাতটি রিবাউন্ড যোগ করেন।

“আমরা যে লড়াইটি দেখিয়েছি তা আমি পছন্দ করেছি,” পল পরে বলেছিলেন। “কোন নৈতিক জয় নেই, কিন্তু আমরা এমন একটি দল খেলেছি যারা ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালে গিয়েছিল এবং জিতেছিল এবং (এনবিএ) ফাইনালে গিয়েছিল। আমি যে স্পার্স দেখেছি তা নিয়ে আমি উত্তেজিত এবং আমি জানি তারা কী করতে সক্ষম। আমাদের দল।”

পল (1-এর-4) এবং ওয়েম্বানিয়ামা (1-অফ-8) একত্রিত হয়ে 12-এর মধ্যে 2-এর মধ্যে শুট করেন আর্কের বাইরে থেকে।

“আমি মনে করি বাস্কেটবলে আমাদের কিছু দুর্দান্ত মুহূর্ত ছিল এবং কিছু সত্যিই খারাপ ছিল,” ওয়েম্বানিয়ামা বলেছেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বোনের স্ত্রী: কোডি কি রবিনের জন্য 13 টি বাচ্চাদের ব্যবসা করে?

বোন স্ত্রী ভক্তরা দেখতে পান কোডি ব্রাউন খুশি করার জন্য কিছু করা রবিন ব্রাউন আজকাল. এর মধ্যে রয়েছে তার সন্তানদের তার অগ্রাধিকার করা,...

ইইউ ট্রাম্পের বিজয়ের জন্য প্রস্তুতি নিতে ছুটে এসেছে

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ এবং রাজনীতি সম্পর্কে যে গল্পগুলি গুরুত্বপূর্ণ ডোনাল্ড ট্রাম্প হোয়াইট হাউসে পুনঃনির্বাচিত...

Related Articles

ওয়ার্ল্ড সিরিজের গেম 1 মেজর লীগ বেসবলের জন্য অতীতের একটি বিস্ফোরণ ছিল

এটি এখনও সেই গ্রহ যেখানে মিনেসোটা টুইনস এবং অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস 1991 এবং...

লেকাররা কিংসের বিরুদ্ধে 14 বছরের সেরা শুরু চালিয়ে যেতে চান

25 অক্টোবর, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস লেকার্স ফরোয়ার্ড...

পেঙ্গুইনরা ক্যানাক্সের বিপক্ষে তাদের ম্যাচে স্লাইড থামানোর লক্ষ্য রাখে

25 অক্টোবর, 2024; এডমন্টন, আলবার্টা, ক্যান; পিটসবার্গ পেঙ্গুইন ফরোয়ার্ড রিকার্ড রাকেল (67)...

দুটি একতরফা জয়ের পর, সেল্টিকদের মুখোমুখি পিস্টন

অক্টোবর 24, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যাপিটাল ওয়ান এরেনায়...