Home বিনোদন হ্যারিস মিশেল ওবামাকে ট্যাপ করে হোম স্ট্রেচের গতি পুনঃনির্মাণে সাহায্য করে
বিনোদন

হ্যারিস মিশেল ওবামাকে ট্যাপ করে হোম স্ট্রেচের গতি পুনঃনির্মাণে সাহায্য করে

Share
Share


বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন

মিশেল ওবামা শনিবার কমলা হ্যারিসের সমর্থনে তার প্রথম প্রচারাভিযানে উপস্থিত ছিলেন, যেহেতু ডেমোক্র্যাটিক ভাইস প্রেসিডেন্ট মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের শেষ দিনগুলিতে মহিলাদের কাছে সরাসরি ভাষণ দিয়ে গতি ফিরে পাওয়ার চেষ্টা করেছিলেন৷

প্রাক্তন ফার্স্ট লেডি, যিনি তার স্বামী বারাক ওবামা হোয়াইট হাউস ছেড়ে যাওয়ার পর থেকে নির্বাচনী রাজনীতি এড়িয়ে গেছেন, মিশিগানের কালামাজুতে সমাবেশে হাজার হাজার অংশগ্রহণকারীদের বলেছিলেন যে তার পক্ষে প্রান্তে থাকা ঝুঁকি খুব বেশি।

“আপনি জানেন আমি রাজনীতি ঘৃণা করি। কিন্তু আমি ঘৃণা করি যে লোকেদের আরও বেশি সুবিধা নেওয়া হচ্ছে,” ওবামা বলেছিলেন। “সুতরাং আমি আমার পছন্দের দেশটিকে মনে করিয়ে দেওয়ার জন্য আমার ক্ষমতার সবকিছু করতে চেয়েছিলাম যে ভুল হলে হারানোর অনেক কিছু আছে।”

রিপাবলিকান প্রতিপক্ষ ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে ঐতিহাসিকভাবে শক্ত প্রতিযোগিতার মধ্যে ভাইস প্রেসিডেন্ট উত্তেজনা বাড়াতে চেয়েছিলেন বলে সাম্প্রতিক দিনগুলিতে হ্যারিসের বিরুদ্ধে মুখোমুখি হওয়া বড় নামগুলির মধ্যে ওবামা সর্বশেষতম।

ফাইন্যান্সিয়াল টাইমস পোল ট্র্যাকার দেখায় হ্যারিস এবং ট্রাম্প কার্যত সাতটি সুইং স্টেটে বাঁধা যা সম্ভবত মিশিগান সহ হোয়াইট হাউসে কে জিতবে তা নির্ধারণ করবে।

হ্যারিস শুক্রবার রাতে হিউস্টন, টেক্সাসে প্রায় 30,000 সমর্থকদের অংশগ্রহণে একটি সমাবেশের জন্য পপ আইকন বিয়ন্সের সাথে মঞ্চ ভাগ করেছেন। একদিন আগে, হ্যারিস জর্জিয়ার আটলান্টায় বারাক ওবামা এবং রক তারকা ব্রুস স্প্রিংস্টিনের সাথে 23,000 লোকের ভিড়ের আগে দেখা করেছিলেন।

যদিও মিশেল ওবামা, প্রশিক্ষণের মাধ্যমে একজন আইনজীবী, কখনও নির্বাচিত পদে অধিষ্ঠিত হননি, তবে তিনি ধারাবাহিকভাবে মার্কিন যুক্তরাষ্ট্রের সবচেয়ে পছন্দের পাবলিক ব্যক্তিত্বদের মধ্যে, বিশেষ করে মহিলাদের মধ্যে স্থান পেয়েছেন।

শনিবার দক্ষিণ মিশিগানের একটি কলেজ শহর কালামাজুতে প্রাক্তন ফার্স্ট লেডির 40 মিনিটের ভাষণটি নারী ভোটার এবং তাদের জীবনে পুরুষদের কাছে সরাসরি আবেদন করেছিল। তিনি প্রজনন অধিকারের প্রতি হ্যারিসের প্রতিশ্রুতি এবং রো বনাম ওয়েডকে উল্টে দিতে ট্রাম্পের ভূমিকা সম্পর্কে দীর্ঘ কথা বলেছেন, যা সারা দেশে কয়েক ডজন রাজ্যে ক্রমবর্ধমান কঠোর গর্ভপাত আইনের পথ প্রশস্ত করেছে।

জনমত জরিপ মার্কিন ভোটারদের মধ্যে একটি বিশাল লিঙ্গ বিভাজনের পরামর্শ দিয়েছেন, যেখানে মহিলারা হ্যারিসকে সমর্থন করার সম্ভাবনা বেশি, এবং পুরুষদের উল্লেখযোগ্যভাবে ট্রাম্পকে ভোট দেওয়ার সম্ভাবনা বেশি।

“(হ্যারিস) আমাদের দেখাচ্ছেন একজন বুদ্ধিমান, স্থিতিশীল নেতা দেখতে কেমন। তিনি তার চিন্তার ট্রেন হারাচ্ছেন না বা তার কথায় হোঁচট খাচ্ছেন না, এবং তিনি সবই জোর ও অনুগ্রহের সাথে করছেন,” ওবামা শনিবার বলেছেন।

“এর কারণ হল কমলা হ্যারিস একজন প্রাপ্তবয়স্ক, এবং ঈশ্বর জানেন আমাদের হোয়াইট হাউসে একজন প্রাপ্তবয়স্কের প্রয়োজন।”

প্রাক্তন ফার্স্ট লেডি মিডিয়া এবং ভোটারদের – এবং বিশেষ করে পুরুষদের – ট্রাম্প বা অন্যান্য রাজনীতিবিদদের তুলনায় ভাইস প্রেসিডেন্টকে “উচ্চ মান” ধরে রাখার জন্য অভিযুক্ত করেছেন।

“আমাকে ভুল বুঝবেন না। পাবলিক পদে চাওয়া প্রার্থীদের কঠিন প্রশ্ন করার অধিকার ভোটারদের আছে। কিন্তু কেউ কি আমাকে বলতে পারবেন কেন আমরা কমলাকে তার প্রতিপক্ষের চেয়ে উচ্চতর মানদণ্ডে ধরে রাখছি? তিনি জিজ্ঞাসা.

“আমরা আশা করি যে সে স্মার্ট এবং স্পষ্টবাদী হবে, নীতির একটি সুস্পষ্ট সেট থাকবে, কখনই খুব বেশি রাগ দেখাবে না, বারবার প্রমাণ করবে যে সে তার অন্তর্গত। কিন্তু ট্রাম্পের কাছে আমরা একেবারে কিছুই আশা করি না।”

ট্রাম্প মিশিগানে প্রচারণা চালান – একটি রাজ্য যা তিনি 2016 সালে হিলারি ক্লিনটনের বিরুদ্ধে সংক্ষিপ্তভাবে পরাজিত করেছিলেন কিন্তু 2020 সালে জো বিডেনের কাছে অল্পের জন্য হেরেছিলেন – শনিবার প্রথম দিকে ভোটদানের প্রথম দিনে, ডেট্রয়েট শহরতলির মুসলিম ভোটারদের কাছে আবেদন। .

জরিপগুলি পরামর্শ দেয় যে ডেমোক্র্যাটরা আরব-আমেরিকানদের মধ্যে সমর্থন হারিয়েছে – যারা বিশেষ করে মিশিগানের ভোটারদের একটি ছোট কিন্তু সম্ভাব্য সিদ্ধান্তমূলক অংশ তৈরি করেছে – ইসরায়েলের প্রতি বিডেন প্রশাসনের সমর্থনের কারণে।

নোভির ডেট্রয়েট শহরতলিতে ট্রাম্পের সাথে মঞ্চে যোগ দিয়েছিলেন বেশ কয়েকজন মুসলিম ধর্মীয় নেতা এবং ডিয়ারবর্ন হাইটসের মেয়র বিল বাজি, যিনি লেবাননে জন্মগ্রহণ করেছিলেন।

স্থানীয় ইমাম বেলাল আলজুহাইরি জনতাকে বলেছেন, “আমরা মুসলিম হিসেবে প্রেসিডেন্ট ট্রাম্পকে সমর্থন করি কারণ তিনি শান্তির প্রতিশ্রুতি দেন – তিনি শান্তির প্রতিশ্রুতি দেন, যুদ্ধের নয়।”

“আমরা ডোনাল্ড ট্রাম্পকে সমর্থন করি কারণ তিনি মধ্যপ্রাচ্য এবং ইউক্রেনে যুদ্ধ শেষ করার প্রতিশ্রুতি দিয়েছিলেন। সারা বিশ্বে রক্তপাত বন্ধ করতে হবে এবং আমি মনে করি এই মানুষটি তা ঘটতে পারে। ব্যক্তিগতভাবে, আমি বিশ্বাস করি ঈশ্বর একটি কারণে দুবার তার জীবন রক্ষা করেছেন।”



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বোনের স্ত্রী: কোডি কি রবিনের জন্য 13 টি বাচ্চাদের ব্যবসা করে?

বোন স্ত্রী ভক্তরা দেখতে পান কোডি ব্রাউন খুশি করার জন্য কিছু করা রবিন ব্রাউন আজকাল. এর মধ্যে রয়েছে তার সন্তানদের তার অগ্রাধিকার করা,...

ইইউ ট্রাম্পের বিজয়ের জন্য প্রস্তুতি নিতে ছুটে এসেছে

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ এবং রাজনীতি সম্পর্কে যে গল্পগুলি গুরুত্বপূর্ণ ডোনাল্ড ট্রাম্প হোয়াইট হাউসে পুনঃনির্বাচিত...

Related Articles

তেরেসা এবং গিয়া জিউডিস ট্যুর রেস্তোরাঁর জায়গা, একটি খোলার কথা ভাবছেন

ভিডিও সামগ্রী চালান ব্যাকগ্রাউন্ড তেরেসা জিউডিসপারিবারিক সময় সব মজা এবং খেলা ছিল...

পরের সপ্তাহের তরুণ এবং অস্থির স্পয়লার: ফিলিস চিৎকার এবং মারামারি করার সময় ড্যানিয়েলকে গ্রেপ্তার করার সম্ভাবনা

পরের সপ্তাহের জন্য তরুণ এবং অস্থির স্পয়লার, দেখুন চ্যান্সেলর (কনার ফ্লয়েড) হাতকড়া...

ম্যাথু পেরির বাড়ি যেখানে তিনি মারা যান, তার মৃত্যুর প্রায় এক বছর পর বিক্রি হয়ে যায়

ম্যাথু পেরিবিখ্যাত অভিনেতার সম্পত্তিতে মারা যাওয়ার প্রায় এক বছর পরে প্যাসিফিক প্যালিসেডেস...