Home খেলাধুলা ওয়ার্ল্ড সিরিজের গেম 1 মেজর লীগ বেসবলের জন্য অতীতের একটি বিস্ফোরণ ছিল
খেলাধুলা

ওয়ার্ল্ড সিরিজের গেম 1 মেজর লীগ বেসবলের জন্য অতীতের একটি বিস্ফোরণ ছিল

Share
Share

এটি এখনও সেই গ্রহ যেখানে মিনেসোটা টুইনস এবং অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস 1991 এবং 2001 সালে বিশ্ব সিরিজের গেম 7-এ RBI এককদের মাধ্যমে তাদের সাম্প্রতিকতম চ্যাম্পিয়নশিপ জিতেছিল।

ওয়ার্ল্ড সিরিজের গেম 1 এর মতো অবিশ্বাস্য গত রাতে – কখন ফ্রেডি ফ্রিম্যান ফল ক্লাসিক ইতিহাসে প্রথম গ্র্যান্ড স্ল্যাম অর্জন করেন লস অ্যাঞ্জেলেস ডজার্সকে নিউ ইয়র্ক ইয়াঙ্কিসের বিরুদ্ধে 6-3 জয়ের দিকে এগিয়ে নিয়ে যাওয়া – যা এখন পর্যন্ত খেলা সেরা ওয়ার্ল্ড সিরিজ গেম নয়।

তবে এটি এই শতাব্দীর সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং প্রভাবশালী ওয়ার্ল্ড সিরিজ খেলা হওয়ার সুযোগ রয়েছে।

“এটা এমন একটা ব্যাপার, যখন আপনি আপনার দুই বড় ভাইয়ের সাথে পাঁচ বছর বয়সী এবং আপনি বাড়ির উঠোনে উইফল বল খেলছেন, তখন এই দৃশ্যগুলোই আপনি স্বপ্ন দেখেন—দুটি আউট, একটি ওয়ার্ল্ড সিরিজ গেমে লোড করা বেস, ” ফ্রিম্যান পরে ড. “এটি বাস্তবে ঘটতে এবং আমাদের জন্য একটি হোম রান হিট করার জন্য এবং আমাদের 1-0 এর লিড দিতে, এটি যতটা পাওয়া যায় ততই ভাল।”

বিশেষ করে এমন একটি খেলার জন্য যা আশা করে যে এই বিশ্ব সিরিজ কিছু নতুন অনুরাগী আনবে, কিছু পুরানোকে স্বাগত জানাবে এবং যারা বিশ্বস্ত রয়ে গেছে তাদের আলিঙ্গন করা চালিয়ে যাবে যদিও বেসবল ফুটবল এবং বাস্কেটবল জাতীয় চেতনায় গ্রাস করেছে।

প্রতিযোগিতামূলক ভারসাম্যের জন্য বেতনের ক্যাপগুলি প্রয়োজনীয় এই ধারণাটি গ্রহণ করার শর্তযুক্ত একটি দেশ ডজার্স এবং ইয়াঙ্কিদের মধ্যে বিশ্ব সিরিজ দ্বারা প্রতিনিধিত্ব করা পছন্দ নাও করতে পারে, যারা এই মরসুমে বেতনের জন্য 550 মিলিয়ন ডলারের বেশি ব্যয় করেছে। কিন্তু মানুষ দেখার জন্য টিউনিং এর গুরুত্ব সম্ভাব্য MVPs Shohei Ohtani এবং Aaron বিচারক – যাদের প্রত্যেকে 50 টিরও বেশি হোমারকে আঘাত করেছে – সবচেয়ে বড় মঞ্চে দ্বৈরথকে ছোট করে বলা যায় না, বিশেষ করে বিবেচনা করে যে 2008 সাল থেকে 10টি সর্বনিম্ন-রেট ওয়ার্ল্ড সিরিজ খেলা হয়েছে।

যখন বিচারকের পোস্ট সিজন স্লাইড অব্যাহত ছিল যখন তিনি শুক্রবার তিনটি স্ট্রাইকআউটে 1-এর জন্য-5-এ গেলেন, অষ্টম ম্যাচে ডজার্সের সাথে 2-1 পিছিয়ে থাকা ওহতানির ডাবলটি একটি বিশ্বাসযোগ্য চূড়ান্ত শট সেট করেছিল যা দর্শকদের কিছু স্মরণীয় মুহুর্তের স্মৃতি হিসাবে পুরস্কৃত করেছিল। বেসবল ইতিহাসে।

Gleyber Torres ডান ফিল্ডার জুয়ান সোটোর থ্রো নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হওয়ার পর ওহতানির রান 4 এর খেলায় অবশেষে টাইব্রেকারে স্কোর করার আগে জনি ড্যামন একই নবম-ইনিং পিচে দ্বিতীয় এবং তৃতীয় বেস চুরির কথা মনে করিয়ে দেয় 2009 ওয়ার্ল্ড সিরিজ।

টরেস প্রায় তার ভুলের জন্য নবম শীর্ষে উঠেছিলেন যখন আমেরিকার একটি নির্দিষ্ট বয়সের সবাই চিৎকার করেছিল “জেফ্রে মাইয়ার!!!” ডজার্সের একজন ভক্ত বাম মাঠের বেড়ার উপর দিয়ে গিয়ে মাইকেল কোপেচের কাছ থেকে বলটি ধরার পর। ডেরেক জেটারের বিপরীতে, যিনি 1996 AL চ্যাম্পিয়নশিপ সিরিজের গেম 1 চলাকালীন ইয়াঙ্কি স্টেডিয়ামে ডান মাঠে মায়ারের হস্তক্ষেপ সত্ত্বেও হোম রানের কৃতিত্ব পেয়েছিলেন, টরেসকে ডাবল দিয়ে কৃতিত্ব দেওয়া হয়েছিল এবং বিচারক হাজির হওয়ার সময় দ্বিতীয় স্থানে আটকে পড়েছিলেন।

আর একটি স্মরণীয় জেটার মুহূর্ত 10 তম সময়ে উত্থাপিত হয়েছিল, একটি আউট, দুটি স্কোর এবং ইয়াঙ্কিস 3-2 এগিয়ে, বাম ফিল্ডার অ্যালেক্স ভার্দুগো ওহতানি থেকে বল ক্যাচ করার সময় ফাউল টেরিটরিতে দেয়াল উল্টে দেন। ক্যাচটি 1 জুলাই, 2004-এ বোস্টন রেড সক্সের বিরুদ্ধে 5-4 জয়ের সময় ইয়াঙ্কি স্টেডিয়ামের বাম আসনগুলিতে জেটারের কুখ্যাত ডাইভের একটি অনুস্মারক প্রদান করে। (যদিও জেটারের সত্যিই ডাইভ করার প্রয়োজন ছিল না)

ফ্রিম্যান পরবর্তী অফিসিয়াল ফিল্ডে শেষের জন্য সেরাটা সেভ করেন। মুকি বেটস-এর কাছে ইচ্ছাকৃতভাবে হাঁটার পর, ফ্রিম্যান – যিনি ডান পায়ের গোড়ালি মচকে গিয়ে তিনটি প্লে-অফ গেম মিস করেছিলেন – মাঠের একই অংশে গিয়েছিলেন এবং রাতের প্রায় ঠিক একই সময়ে কার্ক গিবসন এটা করেছিলেন যখন আউটফিল্ডার, হ্যামস্ট্রিং এবং হাঁটুর ইনজুরিতে বাধাগ্রস্ত হয়ে তার বিখ্যাত হোম রানে আঘাত করেছিলেন 1988 ওয়ার্ল্ড সিরিজের 1 গেমে ডজার্সকে 5-4 জয়ের জন্য ডেনিস একার্সলির বিরুদ্ধে।

গিবসন এবং ফ্রিম্যান একমাত্র ওয়ার্ল্ড সিরিজ হোম রানের জন্য দায়ী যা একটি পিছিয়ে থাকা দল দ্বারা আঘাত করা হয়েছে।

ডজার্স ম্যানেজার ডেভ রবার্টস ফ্রিম্যানের বিস্ফোরণ সম্পর্কে বলেছেন, “এটি হতে পারে সবচেয়ে বড় বেসবল মুহূর্ত যা আমি কখনও প্রত্যক্ষ করেছি এবং আমি কিছু দুর্দান্ত মুহুর্তের সাক্ষী হয়েছি।”

গিবসনের হোম রান ডজার্সের জন্য পাঁচ গেমের ওয়ার্ল্ড সিরিজ জয়ের জন্ম দেয়।

যে রাতে এত ইতিহাস প্রতিধ্বনিত হয়েছিল এবং পুনরাবৃত্তি হয়েছিল, আসুন আমরা আশা করি যে একটি ফল ক্লাসিক ওপেনার যা ছিল মেজর লিগ বেসবল এবং তার অনুরাগীরা – নতুন, পুরানো এবং প্রাক্তন – যা চেয়েছিল কেবল একটি শুরু, এবং শুরু নয়। শেষ

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

UFC 308: পূর্বরূপ, মতভেদ এবং প্রবণতা

ইউএফসি শনিবার ইউএফসি 308-এর জন্য মধ্যপ্রাচ্যে ফিরেছে, একটি কার্ড নিয়ে যেখানে চ্যাম্পিয়ন ইলিয়া টপুরিয়ার মধ্যে ফেদারওয়েট শিরোপা লড়াইয়ের বৈশিষ্ট্য রয়েছে Source link

জেনারেল হসপিটাল আর্লি স্পয়লার 28 অক্টোবর – 1 নভেম্বর: হিদার লুজ, হলি টার্গেটেড এবং স্যাম অন ডেথ ওয়াচ

28শে অক্টোবর থেকে 1লা নভেম্বরের জন্য জেনারেল হাসপাতালের স্পয়লার রয়েছে৷ হিদার ওয়েবার (অ্যালি মিলস) পাখির মতো মুক্ত, তবে শহরের বিতাড়িত। রিকার্ডো ল্যান্সিং (রিক...

Related Articles

লেকাররা কিংসের বিরুদ্ধে 14 বছরের সেরা শুরু চালিয়ে যেতে চান

25 অক্টোবর, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস লেকার্স ফরোয়ার্ড...

পেঙ্গুইনরা ক্যানাক্সের বিপক্ষে তাদের ম্যাচে স্লাইড থামানোর লক্ষ্য রাখে

25 অক্টোবর, 2024; এডমন্টন, আলবার্টা, ক্যান; পিটসবার্গ পেঙ্গুইন ফরোয়ার্ড রিকার্ড রাকেল (67)...

দুটি একতরফা জয়ের পর, সেল্টিকদের মুখোমুখি পিস্টন

অক্টোবর 24, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যাপিটাল ওয়ান এরেনায়...

একটি খেলার পরে, ক্লিপার এবং নাগেটস উন্নতির জন্য বিশাল জায়গা দেখতে পায়

অক্টোবর 24, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকলাহোমা সিটি থান্ডার ফরোয়ার্ড চেট...