Home খেলাধুলা লেকাররা কিংসের বিরুদ্ধে 14 বছরের সেরা শুরু চালিয়ে যেতে চান
খেলাধুলা

লেকাররা কিংসের বিরুদ্ধে 14 বছরের সেরা শুরু চালিয়ে যেতে চান

Share
Share

এনবিএ: ফিনিক্স সানস x লস অ্যাঞ্জেলেস লেকার্স25 অক্টোবর, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস লেকার্স ফরোয়ার্ড অ্যান্থনি ডেভিস (3) ক্রিপ্টো ডটকম অ্যারেনায় প্রথমার্ধে ফিনিক্স সানসের বিরুদ্ধে পাস দেওয়ার চেষ্টা করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Jonathan Hui-Imagn Images

2010-11 মৌসুমের পর থেকে ফ্র্যাঞ্চাইজির প্রথম 2-0 শুরুতে, লস অ্যাঞ্জেলেস লেকার্স শনিবার স্যাক্রামেন্টো কিংসের দ্বিতীয় লেগের সপ্তাহান্তে ব্যাক-টু-ব্যাক করে।

লেকার্স শুক্রবার 22-পয়েন্টের প্রথমার্ধের ঘাটতি থেকে অ্যান্থনি ডেভিসের 35 পয়েন্ট, অস্টিন রিভসের 26 পয়েন্ট এবং আটটি অ্যাসিস্ট এবং ফিনিক্স 123-116-কে পরাজিত করতে লেব্রন জেমসের 21 পয়েন্ট এবং আটটি অ্যাসিস্টের পিছনে র‌্যালি করেছে।

ডেভিস জেরি ওয়েস্ট এবং এলগিন বেলরের সাথে লেকার্স হিসাবে যোগদান করেন যাতে মৌসুমের প্রথম দুটি গেমের প্রতিটিতে 35-এর বেশি পয়েন্ট পাওয়া যায়। মঙ্গলবার মিনেসোটার বিরুদ্ধে লস অ্যাঞ্জেলেসের 110-103 মৌসুমের উদ্বোধনী জয়ে ডেভিস 36 পয়েন্ট এবং 16 রিবাউন্ড নিয়ে শেষ করেছেন।

ডেভিস প্রথম বছরের কোচ জেজে রেডিকের আক্রমণাত্মক কৌশলের অংশে তার শক্তিশালী শুরুর কৃতিত্ব দেন, যা পোস্টে অভিজ্ঞ অভিজ্ঞকে খাওয়ানোর উপর নির্ভর করে।

“আমি জানি কোচ আমাকে তাড়াতাড়ি বল দিতে চান যাতে আমি আক্রমণে সাহায্য করতে পারি। আমি শুধু আমার শট হিট করার চেষ্টা করছি, বড় নাটক করতে চাইছি,” ডেভিস ইএসপিএন-এর সাথে তার পোস্টগেম সাক্ষাত্কারে বলেছিলেন। “আমি দুর্দান্ত অনুভব করছি, আমি কেবল এটিকে পুরো মরসুমে বহন করতে চাই।”

লেকাররা এখন 14 বছরের মধ্যে তাদের সেরা সূচনাকে একটি প্রতিপক্ষের সাথে ম্যাচআপে স্থানান্তর করতে চাইছে যেটি এক মৌসুম আগে তাদের পরাজিত করেছিল। স্যাক্রামেন্টো 2023-24 প্রচারাভিযানে লস অ্যাঞ্জেলেসের সাথে চারটি মিটিং জিতেছে, যার মধ্যে দুটিতে কিংস ডেভিসকে নয় এবং 14 পয়েন্টে সীমাবদ্ধ করেছিল।

বৃহস্পতিবার কিংস মৌসুমের উদ্বোধনী ম্যাচে মিনেসোটার কাছে 117-115 হারার পর শনিবার স্যাক্রামেন্টো অ্যাকশনে ফিরে আসে। মালিক মঙ্ক, যিনি বেঞ্চ থেকে 17 পয়েন্ট স্কোর করেছিলেন, শেষ মিনিটে তিন পয়েন্টের খেলায় রূপান্তর করে কিংসকে 115-114-এর লিড এনে দেন।

যাইহোক, মিনেসোটা প্রসারিত নিচে তিনটি ফ্রি থ্রো করেছে, যার মধ্যে একটি জুটি ছিল ডি’অ্যারন ফক্স একটি জাম্পার মিস করার পরে।

ফক্স, এক মৌসুম আগে স্যাক্রামেন্টোর শীর্ষস্থানীয় স্কোরার প্রতি খেলায় 26.6 পয়েন্ট, সিজন-ওপেনিং হারে ফ্লোর থেকে 14-এর 6-তে 15 পয়েন্ট নিয়ে শেষ হয়েছিল। তিনি মিনেসোটার বিরুদ্ধে অপরাধের একটি মূল অংশ হিসাবে অবিরত ছিলেন, 11টি সহায়তা প্রদান করেছিলেন।

মিনেসোটার বিপক্ষে খেলাটি ছিল স্যাক্রামেন্টোর প্রথম একটি নতুন সূচনা লাইনআপের সাথে তিনবারের অল-এনবিএ নির্বাচন ডিমার ডিরোজান যোগ করার পরে।

ডিরোজান তার কিংস অভিষেকে একটি দল-উচ্চ 26 পয়েন্ট স্কোর করেছিলেন কিন্তু মেঝে থেকে 18 এর মধ্যে 7টি শট করেছিলেন। তিনি 3-পয়েন্ট রেঞ্জ থেকে 2 এর মধ্যে 0 ছিলেন কারণ স্যাক্রামেন্টো আর্কের বাইরে থেকে 29টি শট চেষ্টা করেছিল – 2023-24 টিম প্রতি খেলার গড় থেকে 10 কম।

“আপনার আরেকজন লোক আছে যে আপনাকে বলটি একটু বেশি স্পর্শ করতে বলে। এবং আপনি দেখতে পাচ্ছেন যে DeMar সত্যিই ভাল চেহারা ছিল, বিশেষ করে প্রথম দিকে, যে তিনি এটি প্রত্যাখ্যান করেছিলেন, “কিংস কোচ মাইক ব্রাউন তার পোস্ট গেম সংবাদ সম্মেলনে বলেছিলেন।

“তার খেলা মধ্যবর্তী,” ব্রাউন বলেন. “তিনি একজন অভিজাত মধ্য-পরিসরের লোক।”

Domantas Sabonis 24 পয়েন্ট স্কোর এবং আট রিবাউন্ড দখল. সাবোনিস গত মৌসুমে টানা ৬১টি ডাবল-ডাবলের সাথে ABA-এর একীভূত হওয়ার পর লিগ রেকর্ড গড়েছে।

কিগান মারে, এদিকে, বৃহস্পতিবারের হারে 23 পয়েন্ট এবং 11 রিবাউন্ডের ডাবল-ডাবল ছিল। মারে 3-পয়েন্ট রেঞ্জ থেকে 10-এর মধ্যে 5 ছিল, একটি দল হিসাবে স্যাক্রামেন্টোর 11 3-পয়েন্ট প্রচেষ্টার প্রায় অর্ধেক ছিল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ওয়ারিয়র্সের স্প্রেড আক্রমণ জাজের মুখোমুখি

অক্টোবর 23, 2024; পোর্টল্যান্ড, ওরেগন, মার্কিন যুক্তরাষ্ট্র; গোল্ডেন স্টেট ওয়ারিয়র্স পয়েন্ট গার্ড বাডি হিল্ড (7) মোডা সেন্টারে পোর্টল্যান্ড ট্রেইলব্লেজারদের বিপক্ষে দ্বিতীয়ার্ধে বল ড্রিবল...

আমাদের জীবনের প্রথম দিকের দিনগুলি 28 অক্টোবর – 1 নভেম্বর: ভিভিয়ান গাবিকে ব্লক করে – এগিয়ে যেতে বিবাহবিচ্ছেদ চায়

28 অক্টোবর থেকে 1 নভেম্বর পর্যন্ত আওয়ার লাইভের প্রারম্ভিক দিনগুলি একজন ভক্ত-প্রিয় ভিলেনের প্রত্যাবর্তনকে উত্যক্ত করে৷ এবং একটি জঘন্য রহস্য যা একটি নবদম্পতিকে...

Related Articles

পেঙ্গুইনরা ক্যানাক্সের বিপক্ষে তাদের ম্যাচে স্লাইড থামানোর লক্ষ্য রাখে

25 অক্টোবর, 2024; এডমন্টন, আলবার্টা, ক্যান; পিটসবার্গ পেঙ্গুইন ফরোয়ার্ড রিকার্ড রাকেল (67)...

দুটি একতরফা জয়ের পর, সেল্টিকদের মুখোমুখি পিস্টন

অক্টোবর 24, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যাপিটাল ওয়ান এরেনায়...

একটি খেলার পরে, ক্লিপার এবং নাগেটস উন্নতির জন্য বিশাল জায়গা দেখতে পায়

অক্টোবর 24, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকলাহোমা সিটি থান্ডার ফরোয়ার্ড চেট...

কাউবয়দের ডালভিন কুক 49ers এর বিরুদ্ধে খেলতে পারতেন; মিকা পারসন্স আউট

20 জানুয়ারী, 2024; বাল্টিমোর, এমডি, মার্কিন যুক্তরাষ্ট্র; M&T ব্যাঙ্ক স্টেডিয়ামে 2024-এ AFC...