Home বিনোদন সাহসী এবং সুন্দর: শকিং মিরর লুকের পরে ব্রুক অপমানিত?
বিনোদন

সাহসী এবং সুন্দর: শকিং মিরর লুকের পরে ব্রুক অপমানিত?

Share
Share

সাহসী এবং সুন্দর তার আছে ব্রুক লোগান সিবিএস সোপ অপেরায় ভয়ঙ্কর কিছু দেখার জন্য ডিজাইন রুমের দরজা খোলে সে হতবাক হয়ে যায়। তার মেয়ে, হোপ লোগান, টেবিল জুড়ে বিস্তৃত, একটি আংশিকভাবে পোশাক ছাড়া কার্টার ওয়ালটন তার উপরে লুকিয়ে আছে।

কোন সন্দেহ নেই যে দুজন এমন কিছু করতে চলেছেন যা ব্রুক নিজে অনেকবার করেছে। তবে, এটি এমন একটি উদ্ঘাটন যা এই হতবাক মা মিস করতে পারবেন না।

সাহসী এবং সুন্দর: নিজের মিরর ইমেজে ব্রুক লোগান চোকস

সাহসী এবং সুন্দর আমি ছিল ব্রুক লোগান (ক্যাথরিন কেলি ল্যাং) কয়েক দশক ধরে ঘুমাচ্ছেন। কিন্তু তিনি সবসময় তার মেয়ের জন্য ভালো কিছু চেয়েছিলেন। তবুও, এই দৃশ্যটি ব্রুককে বুঝতে পেরে অবাক করে যে হোপ লোগান (অ্যানিকা নোয়েল) তার আপেল যা গাছ থেকে বেশি পড়েনি।

ব্রুক অতীতে অনুভূমিক অবস্থান নিতেন যা তিনি চেয়েছিলেন। তারপর কার্টার ওয়ালটনের (লরেন্স সেন্ট-ভিক্টর) তার মেয়ের ডিজাইন লাইনের আকস্মিক সমর্থন সম্পর্কে আপনার সমস্ত প্রশ্ন ফিরে আসে।

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: ব্রুক লোগান (ক্যাথরিন কেলি ল্যাং)বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: ব্রুক লোগান (ক্যাথরিন কেলি ল্যাং)
হোটেল | সিবিএস

পরের সপ্তাহে সাহসী এবং সুন্দরব্রুক লোগান সাহায্য করতে পারে না কিন্তু মনে করে যে সে তার খারাপ আচরণ তার মেয়ের কাছে দিয়েছে। ব্রুক সম্ভবত এইচএফটিএফকে কুঠার পাওয়ার থেকে থামাতে কার্টারকে ব্যবহার করার জন্য হোপকে অভিযুক্ত করবে। অথবা, সর্বোপরি, তিনি জিজ্ঞাসা করবেন যে এটি কি ঘটছে। তবুও, সোমবার এলে আশা তার মায়ের প্রশ্নের উত্তর দেবে।

B&B: ব্রুক নিজেকে দোষারোপ করে

ব্রুক লোগান কী সাক্ষী ছিলেন সাহসী এবং সুন্দর গত সপ্তাহটি সম্ভবত আপনাকে অপরাধবোধে পূর্ণ করেছে। যখন অন্যান্য মায়েরা তাদের মেয়েদের নৈতিকতা শিখিয়েছিল, ব্রুক হয়তো সব সঠিক কথা বলেছিল, কিন্তু সে আশার জন্য ভিন্ন কিছু মডেল করেছে।

যদিও হোপ একসময় তার মা পুরুষদের সাথে কাজ করার পদ্ধতিকে ঘৃণা করতেন, মনে হয় তিনি আজ এর সুবিধাগুলি দেখতে পাচ্ছেন। অথবা কমপক্ষে অন্যরা যখন তার এবং কার্টার সম্পর্কে জানতে পারে তখন তাদের মনে হবে।

সাহসী এবং সুন্দর সম্ভবত স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) এই দলের নেতা হিসেবে আছেন। কার্টার ব্যবহার করার জন্য তার সৎ-বোনের বিরুদ্ধে ফিল্ড ডেকে অভিযোগ আনতে হবে। স্টেফির সম্ভবত তার মেয়ের আচরণে ব্রুক লোগানের অবদানের জন্য দায়ী করার জন্য কিছু পছন্দের শব্দ থাকবে।

কিন্তু সাবান এখনও ব্রুকের মেয়ের শেষ খেলা প্রতিষ্ঠা করেনি। হয়তো হোপ লোগান সত্যিই কার্টার সম্পর্কে যত্নশীল। অথবা যদি সে প্রথমে তাকে ব্যবহার করে তবে সে তার প্রেমে পড়ে যেতে পারে, সব পরে সে তার প্রয়োজনগুলিকে তুষ্ট করার জন্য সমস্ত সঠিক শব্দ বলে।

সাহসী এবং সুন্দর: মায়ের মতো – কন্যার মতো

সাহসী এবং সুন্দর ব্রুক এর আত্মা-অনুসন্ধানের জন্য পর্দা খোলা রেখে দেয়। যদিও তিনি সম্ভবত ভাবছেন যে তার মেয়ে এইচএফটিএফ চালু রাখতে কার্টারের সাথে ঘুমাচ্ছে কিনা, ব্রুক জানে অন্যরাও তা করবে।

সুতরাং, এই কারণে, কর্মক্ষেত্রে তার মেয়েকে আপোষহীন অবস্থায় দেখে তার কাছে যাওয়ার কেউ নেই। সাধারণত, রিজ ফরেস্টার (থর্স্টেন কায়ে) তার শিলা যখন সমস্যা দেখা দেয়। কিন্তু রিজ সম্ভবত এটি পড়বে কারণ কার্টার তার এইচএফটিএফ লাইন চালু রাখার একটি চক্রান্ত হিসাবে তার সৎ কন্যার দ্বারা প্রলুব্ধ হয়েছিলেন।

সুতরাং ব্রুক লোগান কার্টার এবং হোপের সাথে দেখা করা সম্ভবত ভবিষ্যতে তার জীবনকে দুর্বিষহ করে তুলবে সাহসী এবং সুন্দর পর্বগুলি কিন্তু সর্বোপরি, তিনি যা দেখেছেন তা অবশ্যই সিবিএস সোপ অপেরায় এত বছর ধরে একই আচরণ করার পরে আয়নায় দেখার মতো হতে হবে।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন সাহসী এবং সুন্দর স্পয়লার.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ওয়ারিয়র্সের স্প্রেড আক্রমণ জাজের মুখোমুখি

অক্টোবর 23, 2024; পোর্টল্যান্ড, ওরেগন, মার্কিন যুক্তরাষ্ট্র; গোল্ডেন স্টেট ওয়ারিয়র্স পয়েন্ট গার্ড বাডি হিল্ড (7) মোডা সেন্টারে পোর্টল্যান্ড ট্রেইলব্লেজারদের বিপক্ষে দ্বিতীয়ার্ধে বল ড্রিবল...

আমাদের জীবনের প্রথম দিকের দিনগুলি 28 অক্টোবর – 1 নভেম্বর: ভিভিয়ান গাবিকে ব্লক করে – এগিয়ে যেতে বিবাহবিচ্ছেদ চায়

28 অক্টোবর থেকে 1 নভেম্বর পর্যন্ত আওয়ার লাইভের প্রারম্ভিক দিনগুলি একজন ভক্ত-প্রিয় ভিলেনের প্রত্যাবর্তনকে উত্যক্ত করে৷ এবং একটি জঘন্য রহস্য যা একটি নবদম্পতিকে...

Related Articles

ম্যাথু পেরির বাড়ি যেখানে তিনি মারা যান, তার মৃত্যুর প্রায় এক বছর পর বিক্রি হয়ে যায়

ম্যাথু পেরিবিখ্যাত অভিনেতার সম্পত্তিতে মারা যাওয়ার প্রায় এক বছর পরে প্যাসিফিক প্যালিসেডেস...

ইসরায়েলের হামলার পর তাৎক্ষণিকভাবে প্রতিশোধ নেবে না বলে ইঙ্গিত দিয়েছে ইরান

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...

কর্পোরেট আয় প্রতিবেদন মার্কিন স্টক অস্থিরতা বৃদ্ধি

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন মার্কিন স্টক myFT...

বোনের স্ত্রী: কোডি ক্রিস্টিনের মামলার কথা মনে করে কিছু অদ্ভুত পর্যবেক্ষণ করে

বোন স্ত্রী তারকা কোডি ব্রাউন একটি পাল্টা দাবি দায়ের ক্রিস্টিনা ব্রাউনপিতৃত্বের পিটিশন...