Home বিনোদন কর্পোরেট আয় প্রতিবেদন মার্কিন স্টক অস্থিরতা বৃদ্ধি
বিনোদন

কর্পোরেট আয় প্রতিবেদন মার্কিন স্টক অস্থিরতা বৃদ্ধি

Share
Share


বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন

সাম্প্রতিক কর্পোরেট আয়ের প্রতিবেদনের প্রতিক্রিয়ায় মার্কিন স্টকগুলি স্বাভাবিকের চেয়ে বেশি সরানো হয়েছে, উচ্চ মূল্যায়ন এবং একটি অনিশ্চিত দৃষ্টিভঙ্গির সংমিশ্রণে বিনিয়োগকারীরা প্রান্তে রয়েছে৷

ওয়াল স্ট্রিটের বেঞ্চমার্ক সূচক, এসএন্ডপি 500, সাম্প্রতিক সপ্তাহগুলিতে অদ্ভুতভাবে শান্ত হয়েছে, এক মাসেরও বেশি সময় ধরে 1% দৈনিক কোন দিকেই সরানো ছাড়াই চলে গেছে। যদিও এর স্বতন্ত্র উপাদানগুলির অনেকের জন্য, আন্দোলনগুলি অনেক বেশি অস্থির হয়েছে।

টেসলাফিলিপ মরিস ইন্টারন্যাশনাল এবং নেটফ্লিক্স এই মাসে শক্তিশালী তৃতীয়-ত্রৈমাসিক উপার্জন রিপোর্ট করার পরে, 10% এর বেশি দৈনিক শেয়ারের মূল্য বৃদ্ধি দেখেছে এমন বড় কোম্পানিগুলির মধ্যে রয়েছে। লকহিড মার্টিন এবং এইচসিএ হেলথকেয়ারের মতো কোম্পানিগুলো বছরের পর বছর ধরে সবচেয়ে বেশি পতনের শিকার হয়েছে।

“আয়ের উপর পুরষ্কার এবং শাস্তির তীব্রতা এখন খুব বেশি। . . আমরা 10% থেকে 20% বা তার বেশি চাল দেখতে পাচ্ছি,” বলেছেন ডায়মন্ড হিলের প্রধান নির্বাহী হিদার ব্রিলিয়ান্ট, মূল্য বিনিয়োগে বিশেষজ্ঞ একজন সম্পদ ব্যবস্থাপক৷ ইতিমধ্যেই প্রসারিত মূল্যায়নের সাথে, তিনি বলেছিলেন, “যদি কিছু সামান্য খারাপ হয়, লোকেরা মনে করে, ‘আমার পোর্টফোলিওতে এটির দরকার নেই।’

কর্ম যে মিস আয়ের পূর্বাভাস এই রিপোর্টিং মরসুমে বৃহত্তর S&P 500-কে তাদের রিপোর্টের পরের দিন গড়ে 3.3 শতাংশ পয়েন্ট কম করেছে, বৃহস্পতিবার বাজার বন্ধের দ্বারা প্রকাশিত ডেটা-চালিত ব্যাঙ্ক অফ আমেরিকা বিশ্লেষণ অনুসারে। ঐতিহাসিকভাবে, যে স্টকগুলি পূর্বাভাস মিস করে, সেগুলি 2.4 শতাংশ পয়েন্ট দ্বারা কম পারফর্ম করে।

অনুপস্থিত পূর্বাভাসগুলি তাদের মারধর করার চেয়ে শক্তিশালী স্টক মূল্যের প্রতিক্রিয়া সৃষ্টি করে, কারণ বেশিরভাগ বড় কোম্পানিগুলি আয়ের আগে ভিত্তি স্থাপনের জন্য তাদের যথাসাধ্য চেষ্টা করে যাতে বিশ্লেষকদের বাস্তবসম্মত – কিন্তু হারযোগ্য – অনুমান থাকে৷ যাইহোক, যে স্টকগুলি ভাল প্রত্যাশা পূরণ করে সেগুলিও স্বাভাবিকের চেয়ে বেশি বেড়েছে, বৃহত্তর বাজারকে 2.7 শতাংশ পয়েন্ট ছাড়িয়েছে, গড় 1.5 শতাংশ পয়েন্টের তুলনায়৷

“প্রতিক্রিয়াগুলি সত্যিই অর্থের মতো খাতে উচ্চারিত হয়েছিল। . . যেগুলি বিনিয়োগকারীদের দ্বারা ভালভাবে ধরা পড়ে না, “বফএ-এর ইক্যুইটি এবং পরিমাণগত কৌশলবিদ সাবিতা সুব্রমানিয়ান বলেছেন৷ “ইতিবাচক চমক প্রায় বিনিয়োগকারীদের দীর্ঘ যেতে বাধ্য করে।”

বিনিয়োগকারীরা এবং বিশ্লেষকরা সাম্প্রতিক পদক্ষেপগুলি বিশেষভাবে শক্তিশালী হওয়ার জন্য বেশ কয়েকটি কারণের পরামর্শ দিয়েছেন।

কিছু সহজ মৌসুমী কারণ। কোম্পানির $65 বিলিয়ন ক্যাপিটাল অ্যাপ্রিসিয়েশন ফান্ড পরিচালনাকারী T Rowe Price-এর বিনিয়োগ কৌশলের প্রধান ডেভিড গিরোক্স বলেছেন, তৃতীয়-ত্রৈমাসিক উপার্জন শক্তিশালী প্রতিক্রিয়া সৃষ্টি করে কারণ এটি এমন একটি সময় যখন কোম্পানিগুলি সাধারণত আপনার মধ্যমেয়াদী দৃষ্টিভঙ্গি সম্পর্কে আরও নির্দেশিকা প্রদান করে। বছর এগিয়ে.

“অনেক কোম্পানি আছে যারা 2025 এর জন্য আউটলুক দিয়েছে যা একটু হতাশাজনক ছিল, এবং বাজার তাদের উপর অনেক পড়ে গেছে,” তিনি বলেছিলেন।

কিন্তু বাজারের অস্বাভাবিক পরিবেশ বিনিয়োগকারীদেরকেও প্রভাবিত করেছে, যেখানে সূচকের লেনদেন হয়েছে রেকর্ড ভূ-রাজনৈতিক উত্তেজনা, অনিশ্চিত সুদের হারের সম্ভাবনা এবং আসন্ন মার্কিন নির্বাচন সত্ত্বেও। FactSet অনুসারে, S&P 500 পরবর্তী 12 মাসে প্রত্যাশিত আয়ের 21.7 গুণে ট্রেড করছে, পাঁচ বছরের গড় 19.6 গুণের তুলনায়।

“এই মুহূর্তে, একই সময়ে বাজারের জন্য অনেক বড় অনুঘটক রয়েছে,” বলেছেন ডয়েচে ব্যাঙ্কের চিফ গ্লোবাল স্ট্র্যাটেজিস্ট বিঙ্কি চাদা৷ “সেখানে লাভ আছে, নির্বাচন আছে, ভূ-রাজনৈতিক ঝুঁকি আছে। . . অনুঘটকের সংখ্যার পরিপ্রেক্ষিতে, বাজার প্রান্তে রয়েছে এবং প্রান্তে থাকা বাজার উভয় দিকেই আরও প্রতিক্রিয়া দেখাবে।”

চাদা সতর্ক করে দিয়েছিলেন যে অর্ধেকেরও বেশি কোম্পানি এখনও ফলাফল প্রকাশ করতে পারেনি, আয়ের মরসুমের দ্বিতীয়ার্ধে প্রবণতা পরিবর্তন হতে পারে, বিশেষ করে যখন নির্বাচন-সম্পর্কিত অনিশ্চয়তা কমতে শুরু করে।

যাইহোক, বিনিয়োগকারীরা অস্থিরতার সময় সুযোগ সন্ধান করে।

“এই সবগুলি পুরানো স্টক বাছাইকারীদের বাজারের দিকে নির্দেশ করে,” সুব্রামানিয়ান বলেছিলেন। “আমরা এমন একটি পরিবেশে রয়েছি যেখানে পদ্ধতিটি কেবল ‘মেগা-ক্যাপ প্রযুক্তি কিনুন’ নয় তবে সত্যিই এমন সংস্থাগুলির সন্ধান করুন যা এগিয়ে চলেছে এবং ইতিবাচকভাবে বিস্ময়কর।”

T Rowe’s Giroux যোগ করেছেন: “মুদ্রার একপাশে, আপনি যখন দেখেন যে স্টকগুলি দীর্ঘমেয়াদী সমস্যার চেয়ে স্বল্পমেয়াদী ইস্যুতে যতটা উচিত তার চেয়ে বেশি কমেছে তা হতাশাজনক। কিন্তু, অন্যদিকে, বাজারের অতিরিক্ত অস্থিরতা মনোযোগী বিনিয়োগকারীদের জন্য এই অস্থিরতার সুবিধা নেওয়ার একটি সুযোগ হয়ে থাকে। আপনি যদি আগামী তিন থেকে পাঁচ বছরে সেই স্টকটি পছন্দ করেন (এবং ডিপ কিনুন), আপনার প্রত্যাশিত রিটার্ন সহজভাবে বৃদ্ধি পাবে।”



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Jaylen Brown এবং Jayson Tatum আবারও তীক্ষ্ণভাবে সেল্টিকসে উইজার্ডদের বিরুদ্ধে জয়ী

অক্টোবর 24, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যাপিটাল ওয়ান অ্যারেনায় প্রথমার্ধে ওয়াশিংটন উইজার্ডস ফরোয়ার্ড কিশন জর্জ (18) ডিফেন্ড করার সময় বোস্টন...

বোন স্ত্রী: ক্রিস্টিন এটি করার আগে ডেভিডের কাছ থেকে একটি আংটি আশা করেনি!

সিস্টার ওয়াইভস সিজন 19 এর উপর অনেক বেশি ফোকাস করে ক্রিস্টিনা ব্রাউন এবং ডেভিড উললি. এবং পরের পর্বে, ক্রিস্টিন একটি বড় পদক্ষেপ নেয়।...

Related Articles

বোনের স্ত্রী: কোডি ক্রিস্টিনের মামলার কথা মনে করে কিছু অদ্ভুত পর্যবেক্ষণ করে

বোন স্ত্রী তারকা কোডি ব্রাউন একটি পাল্টা দাবি দায়ের ক্রিস্টিনা ব্রাউনপিতৃত্বের পিটিশন...

ডজার্স এবং ইয়াঙ্কিজ ওয়ার্ল্ড সিরিজ, গেম 1, হলিউড স্টারদের সাথে আলোড়ন

ডজার্স স্টেডিয়াম গতরাতে তারায় ভরা ছিল…মাঠে এবং ওয়ার্ল্ড সিরিজের ওয়ান গেমের স্ট্যান্ডে!...

সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী: স্টেফি শিলাকে 9-আঙ্গুলের হাঁটা বিপদে ফিরিয়ে দেয়?

সাহসী এবং সুন্দর ছিটানো শিলা কার্টার কিছু দৃশ্যে যেমন সে শুনেছে স্টেফি...

রাচেল রিভস জাতীয় বীমা বুস্ট থেকে £20 বিলিয়ন পর্যন্ত সংগ্রহ করার লক্ষ্য রেখেছেন

র্যাচেল রিভস আগামী সপ্তাহের বাজেটে নিয়োগকর্তাদের সামাজিক নিরাপত্তা অবদান বাড়িয়ে £20 বিলিয়ন...