Home খেলাধুলা পেঙ্গুইনরা ক্যানাক্সের বিপক্ষে তাদের ম্যাচে স্লাইড থামানোর লক্ষ্য রাখে
খেলাধুলা

পেঙ্গুইনরা ক্যানাক্সের বিপক্ষে তাদের ম্যাচে স্লাইড থামানোর লক্ষ্য রাখে

Share
Share

NHL: পিটসবার্গ পেঙ্গুইন বনাম এডমন্টন অয়েলার্স25 অক্টোবর, 2024; এডমন্টন, আলবার্টা, ক্যান; পিটসবার্গ পেঙ্গুইন ফরোয়ার্ড রিকার্ড রাকেল (67) রজার্স প্লেসে তৃতীয় সময়কালে এডমন্টন অয়েলার্সের ফরোয়ার্ড জেফ স্কিনারের (53) থেকে পাককে ছিটকে দেওয়ার চেষ্টা করেন। বাধ্যতামূলক ক্রেডিট: পেরি নেলসন-ইমাগন ইমেজ

পিটসবার্গ পেঙ্গুইনরা শনিবার রাতে হোস্ট ভ্যাঙ্কুভার ক্যানাক্সের মুখোমুখি হবে দুটি দলের মধ্যে একটি ম্যাচআপে যারা গত মৌসুমে তাদের শুরুর গোলটেন্ডার ছাড়াই ছিল।

স্কিডিং পেঙ্গুইনরা ভ্যাঙ্কুভারের বিরুদ্ধে ওয়েস্টার্ন কানাডা জুড়ে চার গেমের রোড ট্রিপ শেষ করবে, যারা তাদের টানা চতুর্থ জয়ের সন্ধান করবে।

Canucks গোলটেন্ডার থ্যাচার ডেমকো গত মৌসুমে ভেজিনা ট্রফির ফাইনালিস্ট ছিলেন, কিন্তু দলের সেরা খেলোয়াড় হাঁটুর চোটে ভুগছেন। তিনি কবে ফিরতে পারবেন তার কোনো নির্দিষ্ট তারিখ নেই।

দুইবারের অল-স্টার গোলটেন্ডার ট্রিস্টান জ্যারি, যিনি গত গ্রীষ্মে পেঙ্গুইনের সাথে পাঁচ বছরের চুক্তির মেয়াদ বৃদ্ধি করেছেন, মরসুমের শুরুতে লড়াই করেছেন। বৃহস্পতিবার তাকে পিটসবার্গে ফেরত পাঠানো হয়েছিল তার খেলার বিশদ বিবরণের জন্য।

কেভিন ল্যাঙ্কিনেন, যিনি সেপ্টেম্বরে ভ্যাঙ্কুভারের সাথে এক বছরের চুক্তি স্বাক্ষর করেছিলেন, তরুণ মৌসুমে বেশিরভাগ কাজের চাপ বহন করেছেন।

পেঙ্গুইনরা রুকি জোয়েল ব্লমকভিস্টকে পরীক্ষা করছে, যিনি শুক্রবার স্বাগতিক এডমন্টন অয়েলার্সের কাছে ৪-০ গোলে হারতে ৪৬টি সেভ করেছিলেন। এটি পিটসবার্গের জন্য 22 বছর বয়সী ব্লমকভিস্টের একটি দুর্দান্ত প্রচেষ্টা ছিল, যা মোট চারটি গেম হেরেছে।

পেঙ্গুইন্সের কোচ মাইক সুলিভান বলেছেন, “এখন পর্যন্ত আমরা তাকে দেওয়া প্রতিটি চ্যালেঞ্জের জন্য তিনি সত্যিই উঠে এসেছেন।” “সে যে গেমগুলি খেলেছে সেগুলিতে খুব ভাল খেলেছে। সে খুব অ্যাথলেটিক গোলরক্ষক। সে পূর্ব থেকে পশ্চিমে খুব ভাল চলে। সে গোল করার যোগ্য।”

ব্লমকভিস্ট তার দলকে শুক্রবারের খেলায় ফিরে আসার সুযোগ দেওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করেছিলেন, কিন্তু পেঙ্গুইনরা অয়েলার্সের গোলটেন্ডার স্টুয়ার্ট স্কিনারকে সমাধান করতে পারেনি।

মঙ্গলবার শিকাগো ব্ল্যাকহক্সের বিরুদ্ধে 6-3 জয়ের সাথে ক্যানাক্স তাদের সাম্প্রতিক সৌভাগ্য অব্যাহত রেখেছে।

ভ্যাঙ্কুভারের হয়ে প্রথম পিরিয়ডে দুবার গোল করেছিলেন ড্যান্টন হেইনেন। জেটি মিলারের একটি গোল এবং দুটি অ্যাসিস্ট ছিল এবং কনর গারল্যান্ড জয়ে একটি করে গোল করেছিলেন।

ল্যাঙ্কিনেন তার প্রাক্তন ক্লাবকে পুরো প্রতিযোগিতায় হতাশ করেছিলেন কিন্তু গোলশূন্য দ্বিতীয় পর্বে বিশেষভাবে তীক্ষ্ণ ছিলেন।

এটি ভ্যাঙ্কুভারের জন্য একটি তিন-গেমের সেটের সূচনা হবে, যা বুধবারের অনুশীলনের সময় তার দলের রসায়নকে চ্যালেঞ্জ করেছিল যখন এর দুটি মূল আক্রমণাত্মক খেলোয়াড় একটি রাগান্বিত বিনিময়ে জড়িয়ে পড়েছিল।

মিলার এবং ইলিয়াস পেটারসন একটি উত্তপ্ত পাক যুদ্ধ অনুশীলনের পরে কম হাতাহাতি করেছেন। মিলার তাদের আলাদা হওয়ার আগে ভাল পরিমাপের জন্য একটি অতিরিক্ত ক্রস-চেক যোগ করেছেন।

ভ্যাঙ্কুভারের তিন-গেম জয়ের ধারাটি সিজন শুরু করার জন্য তিন-গেম স্কিড (0-1-2) অনুসরণ করে।

ক্যানক্স কোচ রিক টোচেট বলেছেন, “আমরা আমাদের খেলার ক্ষতি করছি।” “এমন কিছু আছে যা আমরা উন্নতি করছি এবং আমাদের কাজ করতে হবে। আমরা এখনও মৌসুমের শুরুতে আছি।

“আমরা গত কয়েকটি খেলায় আরও গোল করেছি এবং কিছুটা গভীরতা পেয়েছি।”

পেঙ্গুইনরা এখনও তাদের সাম্প্রতিক জয়ের মানসিকতার মূল্য পরিশোধ করছে, যা তাদের ভবিষ্যত বন্ধক রাখতেও কাজ করেছে। সৌভাগ্যবশত, তারা এখনও ইভজেনি মালকিন, অধিনায়ক সিডনি ক্রসবি এবং ডিফেন্সম্যান এরিক কার্লসনের মতো অভিজ্ঞদের কাছ থেকে উৎপাদন পাচ্ছে।

মালকিন তার প্রথম নয়টি খেলায় 11 পয়েন্ট সহ একটি প্রাথমিক মরসুমের পুনরুত্থান উপভোগ করছেন। এই গতি ধরে রাখতে পারলে গত মৌসুমের মোট ৬৭ পয়েন্ট ছাড়িয়ে যেতে তাদের কোনো সমস্যা হবে না।

নয় ম্যাচে সাত পয়েন্ট নিয়ে মালকিনকে পেছনে ফেলে দলে ক্রসবি দ্বিতীয় স্থানে রয়েছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Jaylen Brown এবং Jayson Tatum আবারও তীক্ষ্ণভাবে সেল্টিকসে উইজার্ডদের বিরুদ্ধে জয়ী

অক্টোবর 24, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যাপিটাল ওয়ান অ্যারেনায় প্রথমার্ধে ওয়াশিংটন উইজার্ডস ফরোয়ার্ড কিশন জর্জ (18) ডিফেন্ড করার সময় বোস্টন...

বোন স্ত্রী: ক্রিস্টিন এটি করার আগে ডেভিডের কাছ থেকে একটি আংটি আশা করেনি!

সিস্টার ওয়াইভস সিজন 19 এর উপর অনেক বেশি ফোকাস করে ক্রিস্টিনা ব্রাউন এবং ডেভিড উললি. এবং পরের পর্বে, ক্রিস্টিন একটি বড় পদক্ষেপ নেয়।...

Related Articles

দুটি একতরফা জয়ের পর, সেল্টিকদের মুখোমুখি পিস্টন

অক্টোবর 24, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যাপিটাল ওয়ান এরেনায়...

একটি খেলার পরে, ক্লিপার এবং নাগেটস উন্নতির জন্য বিশাল জায়গা দেখতে পায়

অক্টোবর 24, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকলাহোমা সিটি থান্ডার ফরোয়ার্ড চেট...

কাউবয়দের ডালভিন কুক 49ers এর বিরুদ্ধে খেলতে পারতেন; মিকা পারসন্স আউট

20 জানুয়ারী, 2024; বাল্টিমোর, এমডি, মার্কিন যুক্তরাষ্ট্র; M&T ব্যাঙ্ক স্টেডিয়ামে 2024-এ AFC...

ডলফিনস ডি জ্যাক সিলারের চোখের চোটে, অস্ত্রোপচার সম্ভব

22 সেপ্টেম্বর, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; লুমেন ফিল্ডে দ্বিতীয় ত্রৈমাসিকে সিয়াটল...