Home বিনোদন বোনের স্ত্রী: কোডি ক্রিস্টিনের মামলার কথা মনে করে কিছু অদ্ভুত পর্যবেক্ষণ করে
বিনোদন

বোনের স্ত্রী: কোডি ক্রিস্টিনের মামলার কথা মনে করে কিছু অদ্ভুত পর্যবেক্ষণ করে

Share
Share

বোন স্ত্রী তারকা কোডি ব্রাউন একটি পাল্টা দাবি দায়ের ক্রিস্টিনা ব্রাউনপিতৃত্বের পিটিশন এবং চাইল্ড সাপোর্ট মামলা, TLC সিরিজের 18 বছর বয়সী বাবার জন্য কিছু অদ্ভুত তথ্য উঠে এসেছে। কোডির কাউন্টারসুট এমন কিছু প্রশ্নের উত্তর দেয় যা ক্রিস্টিন তার দায়ের করার পরে ভক্তদের অবাক করে দেয়।

বোনের স্ত্রী: ক্রিস্টিন ব্রাউন ছয়টি জন্ম শংসাপত্রে তার বাবার নাম খালি রেখেছিলেন

বোন স্ত্রী সেলিরিটি, ক্রিস্টিনা ব্রাউন উললিপ্রতিষ্ঠার জন্য একটি আবেদন জমা দিয়েছেন সত্যিই ব্রাউনপিতৃত্ব ক্রিস্টিন একই কন্যাকে পূর্ববর্তী অর্থ প্রদান সহ চাইল্ড সাপোর্ট পেমেন্টের জন্য আইনি পদক্ষেপ নিয়েছিলেন।

গত মাসে ভক্তদের বিভ্রান্ত করার একটি জিনিস ছিল যখন তারা শিখেছিল কোডি ব্রাউন এটা ট্রুলির জন্ম শংসাপত্রে ছিল না। সেই সময়ে, এটি প্রদর্শিত হয়েছিল যে সত্যই একমাত্র সন্তান ছিল যার জন্ম শংসাপত্রে পিতা হিসাবে কোডির নাম ছিল না। তারপরে, ভক্তরা পরামর্শ দিয়েছিলেন যে উটাহ রাজ্য ট্রুলি জন্মের সময় তাদের বহুবিবাহ জীবনযাপনের জন্য তাদের তদন্ত করছিল।

বোন স্ত্রী: ক্রিস্টিন ব্রাউন - কোডি ব্রাউনবোন স্ত্রী: ক্রিস্টিন ব্রাউন - কোডি ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

অন্যরা পরামর্শ দিয়েছিল যে তারা ফুড স্ট্যাম্পের মতো রাষ্ট্রীয় সুবিধা পেতে পারে। তবুও, ভক্তরা কেবল অনুমান করতে পারে। তারপরে ক্রিস্টিনের মামলা শিরোনাম করেছে এবং এখন কোডির পাল্টা মামলাও হয়েছে।

ক্রিস্টিন ব্রাউন কীটের ক্যান খোলেন?

এ নিয়ে সর্বশেষ প্রতিবেদন বোন স্ত্রী পরিবার ইঙ্গিত করে যে কোডি ক্রিস্টিনের কোনো সন্তানের জন্ম শংসাপত্রে ছিল না। সুতরাং, এটি আবার অনলাইন গুঞ্জন শুরু করে। কিছু অনুরাগী পরামর্শ দেন যে ক্রিস্টিন কোন ধরনের উপকার পেলে কৃমির ক্যান খুলেছিলেন।

ক্রিস্টিন ব্রাউন তার মামলায় একটি গার্হস্থ্য সম্পর্কের নিষেধাজ্ঞাও যুক্ত করেছেন। যদিও এই নিষেধাজ্ঞাটি কয়েকটি জিনিসের তালিকা করে, মনে হচ্ছে এটি শোতে ভক্তরা যা দেখে এবং শুনে তা প্রভাবিত করার সম্ভাবনা থাকতে পারে। সংক্ষেপে, এটি পিতামাতা উভয়কে ভাল হওয়ার আদেশ দেয়।

এই নিষেধাজ্ঞার লক্ষ্য এই যে কোনো একটি দ্বারা পারস্পরিক হয়রানি প্রতিরোধ করা বোন স্ত্রী দেশ অতএব, এই দস্তাবেজটি তাদের একে অপরের সম্পর্কে “অপমানজনক” বা “অপমানজনক” শব্দ বলতে নিষেধ করে।

সর্বোপরি, নিষেধাজ্ঞা চায় না নাবালক শিশু প্রভাবিত হোক। এতে অভিভাবকদের হয় অন্যের সম্পর্কে অবমাননাকর শব্দ ব্যবহার করা, সন্তানের এটি শুনতে পাওয়ার সম্ভাবনা রয়েছে।

সুতরাং, কিছু ভক্তরা পরামর্শ দেন যে যদি সত্যিকারের শোটি দেখেন, তাহলে কোডি এবং ক্রিস্টিনের সমস্যা হতে পারে। তাদের একে অপরের সাথে তাদের সর্বোত্তম আচরণ করতে হবে। তবে এটি নাটকের একটি উপায়কে হত্যা করতে পারে যা দর্শকদের ফিরিয়ে আনে।

বোন স্ত্রী: কোডির কাউন্টারসুট – অদ্ভুত তথ্য উল্লেখ করা হয়েছে

১৮ বছর বয়সী বাবার বোন স্ত্রী সিরিজটি এই মাসে উটাহ আদালতে পাল্টা দাবি দাখিল করেছে। এই নথিগুলিতে থাকা বেশিরভাগ তথ্য জনসাধারণের জন্য নিষিদ্ধ হয়ে গেছে। কিন্তু কোডি ব্রাউনের আইনজীবী সম্পর্কে কিছু আমার দৃষ্টি আকর্ষণ করেছে।

বোন স্ত্রী কোডি ব্রাউনের আইনজীবীর মূল্যায়নে ভক্তরা বিস্মিত হয়েছিলেন। সবচেয়ে স্বনামধন্য কিছু অনলাইন সাইটে, আপনার আইনজীবীর সম্ভাব্য সর্বনিম্ন রেটিং আছে। এটি গুজব শুরু করে যে পাপা ব্রাউন এখন এক তারকা আইনজীবীর সাথে অর্থ সঞ্চয় করছেন।

আপনার আইনজীবীর কাছে এই রেটিং সিস্টেমের জন্য ব্যবহৃত সম্ভাব্য পাঁচটি তারার মধ্যে একটি তারা রয়েছে বলে জানা গেছে। এর পেছনেও একটা গল্প আছে বলে মনে করছেন ভক্তরা। সর্বোপরি, কোডির আর্থিক সমস্যা সম্পর্কে রিপোর্ট সম্প্রতি প্রকাশিত হয়েছে।

তবুও, নথিগুলি খুব কম তথ্য খোলা রেখে যায়। অতএব, ক্রিস্টিন ব্রাউন উললি আদালত থেকে যে পিতৃত্ব পরীক্ষায় অনুরোধ করেছিলেন কোডি তাতে রাজি হয়েছেন কিনা তা অজানা।

কিন্তু রিপোর্টগুলি ইঙ্গিত দেয় যে একই দিনে কোডি তার আদালতের নথি দাখিল করেছিলেন, “পিতৃত্ব” সম্পর্কিত কিছুর জন্য একটি ফি প্রদান করা হয়েছিল। তাই মনে হচ্ছে এই ঘটনা ঘটতে পারে।

দেখে মনে হচ্ছে কেউ সন্দেহ করে না যে কোডি সত্যই ব্রাউনের বাবা। অতএব, এটি সম্ভবত বেশি যে তাদের ক্রিস্টিনের পিতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে যাতে তিনি যে সন্তানের সমর্থন চান তা পেতে আইনিভাবে তার অনুসরণ করতে হবে।

যে বলেছে, সেখানে আপনার কাছে আছে, ক্রিস্টিন ব্রাউন এবং কোডি ব্রাউন তাদের দিন আদালতে কাটাবেন। তবে শুধুমাত্র সময়ই বলে দেবে যে এই TLC সিরিজে পর্যাপ্ত শেলফ লাইফ বাকি আছে কিনা যে এটি আদালতে যাওয়ার আগে মেয়াদ শেষ হবে না।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Jaylen Brown এবং Jayson Tatum আবারও তীক্ষ্ণভাবে সেল্টিকসে উইজার্ডদের বিরুদ্ধে জয়ী

অক্টোবর 24, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যাপিটাল ওয়ান অ্যারেনায় প্রথমার্ধে ওয়াশিংটন উইজার্ডস ফরোয়ার্ড কিশন জর্জ (18) ডিফেন্ড করার সময় বোস্টন...

বোন স্ত্রী: ক্রিস্টিন এটি করার আগে ডেভিডের কাছ থেকে একটি আংটি আশা করেনি!

সিস্টার ওয়াইভস সিজন 19 এর উপর অনেক বেশি ফোকাস করে ক্রিস্টিনা ব্রাউন এবং ডেভিড উললি. এবং পরের পর্বে, ক্রিস্টিন একটি বড় পদক্ষেপ নেয়।...

Related Articles

কর্পোরেট আয় প্রতিবেদন মার্কিন স্টক অস্থিরতা বৃদ্ধি

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন মার্কিন স্টক myFT...

ডজার্স এবং ইয়াঙ্কিজ ওয়ার্ল্ড সিরিজ, গেম 1, হলিউড স্টারদের সাথে আলোড়ন

ডজার্স স্টেডিয়াম গতরাতে তারায় ভরা ছিল…মাঠে এবং ওয়ার্ল্ড সিরিজের ওয়ান গেমের স্ট্যান্ডে!...

সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী: স্টেফি শিলাকে 9-আঙ্গুলের হাঁটা বিপদে ফিরিয়ে দেয়?

সাহসী এবং সুন্দর ছিটানো শিলা কার্টার কিছু দৃশ্যে যেমন সে শুনেছে স্টেফি...

রাচেল রিভস জাতীয় বীমা বুস্ট থেকে £20 বিলিয়ন পর্যন্ত সংগ্রহ করার লক্ষ্য রেখেছেন

র্যাচেল রিভস আগামী সপ্তাহের বাজেটে নিয়োগকর্তাদের সামাজিক নিরাপত্তা অবদান বাড়িয়ে £20 বিলিয়ন...