Home বিনোদন জেনারেল হাসপাতাল: জিএইচ-এ কেলি মোনাকোর শেষ লাইন যেমন স্যাম বলে ‘আই লাভ ইউ’? এক যুগের অবসান?
বিনোদন

জেনারেল হাসপাতাল: জিএইচ-এ কেলি মোনাকোর শেষ লাইন যেমন স্যাম বলে ‘আই লাভ ইউ’? এক যুগের অবসান?

Share
Share

জেনারেল হাসপাতালের ভক্তরা জানেন স্যাম ম্যাককল সাবান গুলি করার সময় মারা যাচ্ছে কেলি মোনাকো এবং আমরা হয়তো এবিসি শোতে তার শেষ কথা শুনেছি। অস্ত্রোপচারের আগে স্যাম বন্ধুবান্ধব ও পরিবারের প্রতি আবেগঘন বিদায় জানান।

তিনি তার লিভারের একটি অংশ দান করছেন লুলু স্পেন্সার (আলেক্সা হ্যাভিন্স)। দুঃখজনক দৃশ্যগুলি অস্ত্রোপচারের পরে কেবলমাত্র একটি অস্থায়ী বিদায়ের চেয়ে বেশি মনে হয়েছিল। সুতরাং এই বৃহস্পতিবারের দৃশ্যগুলি এবিসি সাবানে স্যামের শেষ কথিত মুহূর্ত হতে পারে।

কেলি মোনাকোর বিদায়ের খবর জেনারেল হাসপাতাল এটি ভক্তদের জন্য একটি ধাক্কা ছিল। তিনি দুই দশকেরও বেশি সময় ধরে ভক্তদের প্রিয়। অভিনেত্রী বলেছিলেন যে তার প্রস্থানের কোন অর্থ ছিল না, যখন শো জোর দিয়েছিল যে এটি “প্লট কারণে” ছিল যে তারা স্যামকে লিখেছিল।

মোনাকো বলেছে যে তাকে বরখাস্ত করা একটি প্রতিশোধমূলক কাজ। এবং তিনি ভবিষ্যতে এই বিষয়ে একটি সম্পূর্ণ বিবৃতি প্রতিশ্রুতি. যখন স্যামকে অস্ত্রোপচারে নেওয়া হয়েছিল, তখন তার শেষ কথা ছিল “আমি তোমাকে ভালোবাসি।” এবং তিনি তার হাত দিয়ে অঙ্গভঙ্গি করেছিলেন যা এই কথাগুলি প্রকাশ করেছিল।

তারা জেনারেল হাসপাতালের কোণে প্রদক্ষিণ করার সময় তিনি তা করলেন। তারা শোতে তার শেষ সচেতন মুহূর্ত হতে পারে। এবং মোনাকো পরে নিশ্চিত করেছে যে সেই মুহূর্তটি উন্নত ছিল। চলমান দৃশ্য তাদের উত্সর্গ এবং পেশাদারি দেখায়.

জেনারেল হাসপাতাল: স্যাম ম্যাককলজেনারেল হাসপাতাল: স্যাম ম্যাককল
জেনারেল হাসপাতাল: স্যাম ম্যাককল

জেনারেল হাসপাতাল: স্যাম ম্যাককল হিসাবে কেলি মোনাকোর আবেগপূর্ণ বিদায়

কেলি মোনাকো এবং ব্র্যাডফোর্ড অ্যান্ডারসন (ডেমিয়ান স্পিনেলি) এর মধ্যে আলিঙ্গন হৃদয়বিদারক ছিল। অভিনেতারা তাদের চরিত্রের গভীর বন্ধনের কথা বলেছিলেন। এবং বাস্তবতা যে তারা আর জেনারেল হাসপাতালে একসাথে কাজ করবে না।

কিছু দর্শক কেন কার্লি স্পেন্সার (লরা রাইট) এবং সনি করিন্টো (মরিস বেনার্ড) স্যামের শেষ মুহুর্তে, কিন্তু তাদের উপস্থিতি চরিত্রগুলির মধ্যে সমৃদ্ধ ইতিহাসের জন্য একটি সম্মতি ছিল।

স্যাম এবং সনি জেনারেল হাসপাতালের একটি করুণ অতীত শেয়ার করেছেন। তারা জন্মের সময় তাদের কন্যা লীলাকে হারিয়েছিল। এবং কার্লি এবং স্যাম বছরের পর বছর ধরে একটি উত্তাল সম্পর্ক ছিল।

GH: ভক্তরা সম্মানজনক প্রস্থানের আশায় মোনাকোতে প্রশ্নবিদ্ধ প্রেরণ

বৃহস্পতিবার জেনারেল হাসপাতালে আমরা যা দেখেছি তা স্যাম ম্যাককল হিসাবে কেলি মোনাকোর শেষ কথা বলার মুহূর্ত হতে পারে। আর ভক্তরা তো স্যাম ম্যাককল তার আবেগময় কথা বললে হৃদয় ভেঙে পড়ে তাদের সন্তানসহ অন্যান্য চরিত্রদের বিদায়।

এখন, অস্ত্রোপচারের সময় স্যাম মারা যেতে পারে। অথবা অপারেটিং টেবিলে। বা জটিলতা। এছাড়াও, সাইরাস রেনল্ট (জেফ কোবের) কি জড়িত হতে পারে? একটি ফাঁস বলা হয়েছে যে এটি তার শিরা-পরবর্তী সময়ের সাথে হস্তক্ষেপ করতে পারে। আমরা দেখতে হবে কি GH দোকান আছে.

স্যামের ভাই লুকাস জোনস (রায়ান কার্নেস) অস্ত্রোপচার করা. এবং সে বিধ্বস্ত হবে যদি সে অপারেটিং করার সময় টেবিলে মারা যায়। অনেক জেনারেল হাসপাতালের ভক্তরাও প্রশ্ন করেন কেন কিছু চরিত্র সেখানে ছিল না।

প্রধানত ড্রু কেইন (ক্যামেরন ম্যাথিসন) এবং ক্রিস্টিনা করিন্থোস (ক্রিস্টেন ভ্যাগানোস)। উপরন্তু, মলি ল্যান্সিং (কেট মানসী) নিখোঁজ ছিল। কেন শো তার প্রস্থান এভাবে হ্যান্ডেল? হতে পারে কারণ তারা নতুন কাস্ট সদস্য এবং এর গভীর ইতিহাসের সাথে সংযুক্ত নয়। কে জানে?

ভক্তরা আশা করে যে অনুষ্ঠানটি স্যাম ম্যাককলকে একটি সম্মানজনক বিদায় দেবে। তিনি একটি প্রাপ্য. আর চরিত্রের ত্যাগ অবশ্যই পালন করতে হবে। এছাড়াও, জেনারেল হাসপাতালের প্রতি তার উৎসর্গ। কেলি মোনাকোর করুণা নিজের জন্য কথা বলে। এবং দর্শকরা ভবিষ্যতে তার প্রতিভা দেখতে চায় অন্য একটি শোতে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

প্রথম দর্শনে বিবাহিত: কার্লা বেদীতে জুয়ানকে অবাক করে – রিক্যাপ (S18E02)

চালু প্রথম দেখাতেই বিয়ে, করলা অন্ধ দাগ জোয়াও ফ্রাঙ্কো বেদিতে জিজ্ঞাসা করে যে সে “ভালোবেসে” কিনা সেকেন্ডে দেখা হওয়ার পর। অ্যালেন স্লোভিক অবিলম্বে...

গ্রান্ট থর্নটন আয়ারল্যান্ড মার্কিন যুক্তরাষ্ট্রে বোন কোম্পানি দ্বারা অধিগ্রহণ করা হবে

গ্রান্ট থর্নটন আয়ারল্যান্ড মার্কিন যুক্তরাষ্ট্রে বোন কোম্পানি দ্বারা অধিগ্রহণ করা হবে Source link

Related Articles

মেল গিবসন কমলা হ্যারিসের আইকিউ অনুসরণ করেন

মেল গিবসন তিনি ভোট দেবেন না বলে সাফ জানিয়ে দেন কমলা হ্যারিস...

আবগারি শুল্ক একটি তিক্ত আফটারটেস্ট রেখে যাওয়ায় ইংলিশ ওয়াইন নির্মাতারা বাজেট কমানোর আশা করছেন

রোলিং সারে পাহাড়ের চুনাপাথরের মাটিতে রোপণ করা, ইংল্যান্ডের বৃহত্তম দ্রাক্ষাক্ষেত্র, ডেনবিস, ওয়াইন...

আমাদের জীবনের দিনগুলি: ব্র্যান্ডন বারশ বরখাস্ত – স্টেফান ডিমেরা সোমবার আউট হয়েছিলেন!

আমাদের জীবনের ফ্যানের প্রিয় দিনগুলি ব্র্যান্ডন বারাশ ময়ূর সোপ অপেরা থেকে বহিস্কার...

ইরানের বিরুদ্ধে প্রতিশোধমূলক হামলা শুরু করেছে ইসরাইল

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...