Home বিনোদন ইরানের বিরুদ্ধে প্রতিশোধমূলক হামলা শুরু করেছে ইসরাইল
বিনোদন

ইরানের বিরুদ্ধে প্রতিশোধমূলক হামলা শুরু করেছে ইসরাইল

Share
Share


বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন

ইসরায়েল শনিবার বলেছে যে তারা ইরানের বিরুদ্ধে প্রতিশোধমূলক হামলা শুরু করেছে, আঞ্চলিক প্রতিদ্বন্দ্বীদের মধ্যে ক্রমবর্ধমান সংঘাতের সর্বশেষ সালভো কারণ মার্কিন যুক্তরাষ্ট্র এবং তার মিত্ররা সর্বাত্মক যুদ্ধের আশঙ্কা করছে।

ইসরায়েলি সামরিক বাহিনী তাদের “সুনির্দিষ্ট” হিসাবে বর্ণনা করা ছাড়া এবং “ইরানে সামরিক লক্ষ্যবস্তু” লক্ষ্য করে হামলার বিষয়ে কিছু বিবরণ দিয়েছে।

আইডিএফ মুখপাত্র ড্যানিয়েল হাগারি এক বিবৃতিতে বলেছেন, “আমাদের প্রতিরক্ষামূলক এবং আক্রমণাত্মক ক্ষমতা সম্পূর্ণরূপে সক্রিয় করা হয়েছে।” “ইসরায়েল রাষ্ট্র এবং ইসরায়েলের জনগণকে রক্ষা করার জন্য যা যা করা দরকার আমরা তা করব।”

যদিও ইরানি কর্তৃপক্ষ এখনও হামলার বিষয়টি নিশ্চিত করেনি, তবে তেহরানে বিস্ফোরণের শব্দ শোনা গেছে এবং বাসিন্দারা সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি বিস্ফোরণের বর্ণনা দিয়েছেন যা রাজধানীকে কাঁপছে।

ইরানের পরমাণু স্থাপনা বা তেল স্থাপনায় হামলা এড়াতে মার্কিন যুক্তরাষ্ট্র ইসরায়েলকে চাপ দিয়েছে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী এন্টনি ব্লিঙ্কেন এই সপ্তাহের শুরুতে ইসরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু এবং অন্যান্য ঊর্ধ্বতন ইসরায়েলি কর্মকর্তাদের সাথে দেখা করেছেন এবং একটি বিবেচিত প্রতিক্রিয়ার আহ্বান জানিয়েছেন।

ইউএস ন্যাশনাল সিকিউরিটি কাউন্সিলের মুখপাত্র শন স্যাভেট বলেছেন: “আমরা বুঝতে পারি যে ইসরায়েল একটি আত্মরক্ষামূলক অনুশীলন হিসাবে এবং 1 অক্টোবর ইসরায়েলে ইরানের ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র হামলার প্রতিক্রিয়া হিসাবে ইরানে সামরিক লক্ষ্যবস্তুগুলির বিরুদ্ধে লক্ষ্যবস্তু হামলা চালাচ্ছে। আপনার অপারেশন সম্পর্কে আরও তথ্যের জন্য আমরা আপনাকে ইসরায়েল সরকারের কাছে পাঠাতে চাই।”

180 টিরও বেশি প্রজেক্টাইল সমন্বিত ইসরায়েলের উপর ইরানের 1 অক্টোবর ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র হামলার পর ইসরায়েলি হামলা শুরু হয়েছে, যা ইরান দাবি করেছে যে বৈরুতে বিমান হামলায় জঙ্গি গোষ্ঠী হিজবুল্লাহর প্রধান হাসান নাসরাল্লার হত্যার প্রতিশোধ নেওয়া হয়েছে৷

এটি একটি উন্নয়নশীল গল্প



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

সাউথওয়েস্ট এবং এলিয়ট সিইও জর্ডানকে রাখতে এবং ছয়জন পরিচালক যোগ করার জন্য চুক্তিতে পৌঁছেছে

বব জর্ডান, সাউথওয়েস্ট এয়ারলাইন্সের সিইও, টেক্সাসের ডালাসে 26 সেপ্টেম্বর, 2024-এ সাউথওয়েস্ট এয়ারলাইন্সের প্রধান কার্যালয়ে সাউথওয়েস্ট এয়ারলাইনস ইনভেস্টর ডে চলাকালীন মিডিয়ার প্রশ্ন শুনেছেন। স্যাম...

উটাহ হিউস্টনের বিপক্ষে ট্র্যাকে ফিরে আসতে দেখায়

অক্টোবর 19, 2024; সল্ট লেক সিটি, উটাহ, মার্কিন যুক্তরাষ্ট্র; Utah Utes ওয়াইড রিসিভার মানি পার্কস (10) রাইস-এক্লেস স্টেডিয়ামে তৃতীয় ত্রৈমাসিকের সময় ব্রান্ট কুইথে...

Related Articles

আমাদের জীবনের দিনগুলি: ব্র্যান্ডন বারশ বরখাস্ত – স্টেফান ডিমেরা সোমবার আউট হয়েছিলেন!

আমাদের জীবনের ফ্যানের প্রিয় দিনগুলি ব্র্যান্ডন বারাশ ময়ূর সোপ অপেরা থেকে বহিস্কার...

লুক ওয়ালটন ম্যানহাটান বিচের বাড়ি বিক্রি করেছেন $10.3 মিলিয়নে

লুক ওয়ালটন এইমাত্র একটি মহাকাব্য বিক্রয়ে পৌঁছেছে, তার ম্যানহাটন বিচের বাড়িটি $10.3...

আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার অক্টোবর 28 – নভেম্বর 1: ফিলিপ ধ্বংসস্তূপ জ্যান্ডারের পরিকল্পনা এবং চাড কঠোরভাবে খেলছে

আমাদের জীবনের দিনগুলি পরের সপ্তাহে স্পয়লাররা দেখতে পাচ্ছেন ফিলিপ কিরিয়াকিস (জন-পল ল্যাভয়েসিয়ার)...

হ্যারিস এবং ট্রাম্প মার্কিন লিঙ্গ বিভাজন উন্মোচন করেছেন যখন জাতি চূড়ান্ত প্রসারে প্রবেশ করছে

রিপাবলিকান প্রার্থী জো রোগানের সাথে সাক্ষাত করায় ভাইস প্রেসিডেন্ট বেয়ন্সের সাথে মহিলাদের...