Home খেলাধুলা জেবি বিকারস্টাফ, ডেট্রয়েট পিস্টনের নিখুঁত টেন্ডেম পুনর্নির্মাণ
খেলাধুলা

জেবি বিকারস্টাফ, ডেট্রয়েট পিস্টনের নিখুঁত টেন্ডেম পুনর্নির্মাণ

Share
Share

জেবি বিকারস্টাফ এবং মন্টি উইলিয়ামসের মধ্যে একটি উল্লেখযোগ্য পার্থক্য রয়েছে: বিকারস্টাফ আসলে ডেট্রয়েটে থাকতে চান বলে মনে হচ্ছে। অন্তত, বিকারস্টাফ এই মরসুমে একটি এনবিএ দলের কোচ হতে চায়।

2022-23 মৌসুমের পরে ফিনিক্স সানস দ্বারা বরখাস্ত হওয়ার পরে উইলিয়ামসের ক্ষেত্রে এটি ছিল না। উইলিয়ামস US$20 মিলিয়নেরও বেশি মূল্যের একটি অধিগ্রহণ চুক্তিতে পৌঁছেছে এবং কোচিং থেকে কমপক্ষে এক বছরের ছুটি নিতে পছন্দ করে।

পিস্টনের মালিক টম গোরস নিরুৎসাহিত ছিলেন। গোরস আদালতে তার নিজের চাপ সৃষ্টি করেন, উইলিয়ামসকে তার নিম্নবিত্ত দলকে কোচ করার জন্য অনুরোধ করেন। উইলিয়ামস অবশেষে নতজানু হয়ে গেলেন যখন গোরস অবশেষে পর্যাপ্ত অর্থ ছুঁড়ে দেন – $78.5 মিলিয়ন – তার পথে।

দেখা যাচ্ছে যে উইলিয়ামস তার ছয় বছরের চুক্তিতে প্রতি $5.6 মিলিয়নের জন্য একটি জয় তৈরি করেছে। পিস্টনের 14-68 মৌসুম ছিল, যা ফ্র্যাঞ্চাইজির ইতিহাসে সবচেয়ে খারাপ এবং 28টি টানা পরাজয়ের সাথে একটি এনবিএ রেকর্ড গড়েছে।

বিকারস্টাফ-এ প্রবেশ করুন, যাকে ইস্টার্ন কনফারেন্স সেমিফাইনালে কোচ করা সত্ত্বেও ক্লিভল্যান্ড ছেড়ে দিয়েছে। বিকারস্টাফ সম্ভবত ক্যাভালিয়ারদের কোচিং চালিয়ে যেতে পছন্দ করবে, কিন্তু পিস্টনসের সর্বশেষ পুনর্নির্মাণ প্রকল্পে যোগদানের বিষয়ে তার কোন দ্বিধা ছিল না।

বাস্কেটবল অপারেশনের নতুন প্রেসিডেন্ট ট্রাজান ল্যাংডন বিকারস্টাফকে তার তরুণ কোরের চারপাশে আরও ভাল কর্মী দিয়েছেনঅভিজ্ঞ টোবিয়াস হ্যারিস, মালিক বিসলে এবং টিম হার্ডওয়ে জুনিয়র যোগ করা হচ্ছে।

পিস্টনস ইন্ডিয়ানাকে চ্যালেঞ্জ করেছিল, যারা গত মৌসুমে ইস্টার্ন কনফারেন্সের ফাইনালে পৌঁছেছিল, চতুর্থ কোয়ার্টারে বিচ্ছিন্ন হওয়ার আগে সিজন ওপেনারে।

ঠিক আছে। লকার রুমের বাইরের কেউ আশা করে না যে পিস্টন 25 থেকে 30টির বেশি গেম জিতবে। কি প্রতিশ্রুতিশীল ছিল যে দলটি অনেক বেশি প্রতিযোগিতামূলক এবং সংগঠিত দেখায়।

ডেট্রয়েটের তরুণ খেলোয়াড়রা, বেশিরভাগ অংশে, উইলিয়ামসের একমাত্র বছরের নেতৃত্বে থাকাকালীন রিগ্রেস বলে মনে হয়েছিল। উইলিয়ামস গত মৌসুমের প্রথমার্ধে জ্যাডেন আইভের উপর কিলিয়ান হেইসকে অব্যক্তভাবে শুরু করেছিলেন। হায়েস ইতিমধ্যেই আক্রমণাত্মকভাবে একটি প্রধান দায় হিসেবে প্রমাণিত হয়েছিল, যখন আইভে তার রুকি বছরে অনেক প্রতিশ্রুতি দেখিয়েছিল।

উইলিয়ামস যখন তার জ্ঞানে আসে, তখন আইভির আত্মবিশ্বাস কেঁপে ওঠে এবং তিনি তা আর ফিরে পাননি। হেইস, একটি 2020 লটারি বাছাই, ট্রেড ডেডলাইনে প্রকাশিত হয়েছিল এবং ব্রুকলিনের সাথে একটি প্রশিক্ষণ শিবির চুক্তিতে স্বাক্ষর না করা পর্যন্ত কোনও দলই তাকে বাছাই করেনি।

এই মাসে প্রশিক্ষণ শিবিরের সময় দ্রুত গতির আইভে আরও তীক্ষ্ণ এবং আরও সম্পূর্ণ দেখাচ্ছিল এবং নিয়মিত সিজন ওপেনারে 17 পয়েন্ট অর্জন করেছিল।

উইলিয়ামসেরও তার স্টার্টারগুলিকে একবারে দ্বিতীয় ইউনিটের সাথে প্রতিস্থাপন করার একটি খারাপ অভ্যাস ছিল, যদিও পিস্টনগুলিতে গুণমানের গভীরতার অভাব ছিল। এই সময় বেঞ্চের বাইরে আরও ভাল বিকল্প রয়েছে, তবে বিকারস্টাফ ওপেনারে তার শুরুর মিনিটগুলিকে স্তব্ধ করে দিয়েছিল এবং মূলত নয়-প্লেয়ার রোটেশন ব্যবহার করেছিল।

এই বছরের লটারি পিক, রন হল্যান্ড, বেঞ্চ থেকে 15 মিনিট খেলার সময় পেয়েছেন। নেদারল্যান্ডস ক্রমাগত আক্রমণাত্মকভাবে বিকশিত হচ্ছে, কিন্তু তাদের অভিষেকে দৃঢ়তা এবং রক্ষণাত্মক শক্তি দেখিয়েছে।

ফ্র্যাঞ্চাইজি খেলোয়াড় কেড কানিংহাম তার চারপাশে কিছু প্রমাণিত খেলোয়াড়ের সাথে অনেক বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন। কানিংহাম পেসারদের বিরুদ্ধে 28 পয়েন্ট এবং আটটি অ্যাসিস্ট নিয়েছিল, তবে সবচেয়ে বড় পরিসংখ্যানটি ছোট ছিল। ৩৭ মিনিটে মাত্র দুবার বল ঘুরিয়ে দেন তিনি।

2021 সালে কানিংহামকে নং 1 বাছাই করার পর থেকে ডেট্রয়েটের কোনো লটারির ভাগ্য হয়নি৷ পিস্টনগুলি শেষ তিনটি লটারির মধ্যে পঞ্চম বাছাইয়ে নেমে এসেছে৷ কানিংহামের সাথে জুটি বাঁধার জন্য তাদের এখনও একজন সুপারস্টার প্রতিভা দরকার এবং তারা কেবল আশা করতে পারে যে জুনে সঠিক লটারি সংমিশ্রণ আসবে।

এদিকে, এই মৌসুমে লক্ষ্য হল কানিংহাম, আইভে, হল্যান্ড এবং জালেন ডুরেনের মতো খেলোয়াড়দের এমন একজন কোচের অধীনে আরও অগ্রগতি দেখানো যারা ডেট্রয়েটে গতবারের চেয়ে বেশি উত্সাহ নিয়ে এসেছেন। উইলিয়ামস এখন তার ছেলের প্রস্তুতি দলকে কোচিং করছেন। তার স্থলাভিষিক্ত হচ্ছে এমন একটি দলকে কোচ করা যা দেখে মনে হচ্ছে এটি অন্তত প্রতিপক্ষকে চ্যালেঞ্জ করতে পারে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রায়ান গল্ডের হ্যাটট্রিক টিম্বারদের হোয়াইটক্যাপসের পরাজয় ঘটায়

অক্টোবর 23, 2024; পোর্টল্যান্ড, ওরেগন, মার্কিন যুক্তরাষ্ট্র; ভ্যাঙ্কুভার হোয়াইটক্যাপস এফসি প্রভিডেন্স পার্কে পোর্টল্যান্ড টিম্বার্সের বিরুদ্ধে মিডফিল্ডার রায়ান গল্ডের (25) প্রথমার্ধে গোল উদযাপন করছে।...

কো-প্যারেন্টিং থেরাপি নিয়ে প্রাক্তন স্বামী অলিভিয়ার মার্টিনেজের সাথে বিবাদ জিতেছেন হ্যালি বেরি

হ্যালি বেরিআপনি এটি পছন্দ করবেন… বিচারক তার প্রাক্তন স্বামীর সাথে তার অন্তহীন হেফাজতে যুদ্ধে অলিভার মার্টিনেজ তাদের সহ-অভিভাবক চুক্তি নিয়ে বিরোধে তার পক্ষ...

Related Articles

Tua Tagovailoa এই সহজ কৌতুক দিয়ে তার ক্যারিয়ার বাড়াতে পারেন

Tua Tagovailoa বৃহস্পতিবার অনুশীলনে সম্পূর্ণভাবে অংশ নিয়েছিলেন, এবং সম্ভবত তিনি অ্যারিজোনা কার্ডিনালদের...

UFC 308: পূর্বরূপ, মতভেদ এবং প্রবণতা

ইউএফসি শনিবার ইউএফসি 308-এর জন্য মধ্যপ্রাচ্যে ফিরেছে, একটি কার্ড নিয়ে যেখানে চ্যাম্পিয়ন...

ওয়ারিয়র্সের স্প্রেড আক্রমণ জাজের মুখোমুখি

অক্টোবর 23, 2024; পোর্টল্যান্ড, ওরেগন, মার্কিন যুক্তরাষ্ট্র; গোল্ডেন স্টেট ওয়ারিয়র্স পয়েন্ট গার্ড...

Jaylen Brown এবং Jayson Tatum আবারও তীক্ষ্ণভাবে সেল্টিকসে উইজার্ডদের বিরুদ্ধে জয়ী

অক্টোবর 24, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যাপিটাল ওয়ান অ্যারেনায়...