Home খেলাধুলা Tua Tagovailoa এই সহজ কৌতুক দিয়ে তার ক্যারিয়ার বাড়াতে পারেন
খেলাধুলা

Tua Tagovailoa এই সহজ কৌতুক দিয়ে তার ক্যারিয়ার বাড়াতে পারেন

Share
Share

Tua Tagovailoa বৃহস্পতিবার অনুশীলনে সম্পূর্ণভাবে অংশ নিয়েছিলেন, এবং সম্ভবত তিনি অ্যারিজোনা কার্ডিনালদের বিরুদ্ধে মিয়ামি ডলফিনস সপ্তাহ 8 খেলার জন্য মাঠে ফিরে আসবেন বলে মনে হচ্ছে। এনএফএল এর কনকশন প্রোটোকলের মধ্য দিয়ে যাওয়ার আগে তার চূড়ান্ত পদক্ষেপটি একটি স্বাধীন স্নায়বিক পরামর্শদাতা দ্বারা পরিষ্কার করা হয়।

সেপ্টেম্বরে আরেকটি ভীতিকর দৃশ্য থাকা সত্ত্বেও প্রাক্তন খেলোয়াড়রা তাকে ভিক্ষা দিচ্ছেন

লোকটিকে স্লাইড করতে হবে।

হিল বলেন, “আমরা যখন কোল্টস খেলছিলাম, তখন আপনি দেখেছেন ভক্তরা অ্যান্টনি রিচার্ডসনকে উল্লাস করতে শুরু করেছে, যখন সে পিছলে গেল।” “আমি বলেছিলাম আমাদের ভক্তদের তোয়াকে সাধুবাদ জানাতে হবে; এটা স্লাইড করা. ”

সেই খেলায় দুবার তিনি এক রানের শেষে মাথা ও কাঁধ ফেলে দেন, যা দেখে সবাইকে ভয় দেখায়।

পরের সপ্তাহে, তাগোভাইলোয়া এটির সারসংক্ষেপ করেছেন: “অবশ্যই, আমার কোচরা আমাকে বলেছিলেন, ‘আমরা কখনই চাই না যে আপনি এটি করুন।’ স্পষ্টতই, আমি বুঝতে পারি যে, আঘাত থেকে আসা এবং আঘাতের আগে কী ঘটেছিল। আমার জন্য, এটা ফুটবল. আপনি সেখানে যান, এবং আমার জন্য, আমি কয়েক মুহূর্তের মধ্যে প্রথম অবতরণ দেখতে পাচ্ছি এবং আমি যা করতে পারি তা করতে চাই। নাও।”

পুরো সমস্যাটা সেখানেই।

Tagovailoa তার প্রতিযোগিতামূলক প্রবৃত্তিকে তার আত্ম-সংরক্ষণের প্রয়োজনীয়তাকে অগ্রাহ্য করার অনুমতি দেয়। এর ফলে গত মাসে বাফেলোর বিরুদ্ধে আরেকটি ধাক্কা লেগেছিল। এখন, তার সতীর্থ এবং কোচরা মূলত তাকে স্লাইড করার জন্য অনুরোধ করছেন।

“আমরা মুখের নীল না হওয়া পর্যন্ত আমরা তাকে এই জিনিসগুলি বলতে পারি, তবে একটি জিনিস যা আমি বলব এটি সর্বদা আমার কথা, ‘আরে, আপনি একটি ঘোড়াকে জল আনতে পারেন, কিন্তু আপনি তাকে পান করাতে পারবেন না, ঠিক?’“ ডলফিন আরবি রাহিম মোস্টার্ট বৃহস্পতিবার বলেছেন। “আমরা তুয়াকে সেই জলে আনতে যাচ্ছি, কিন্তু আমরা তাকে তা পান করাতে পারি না। সে এটা বোঝে এবং এখন থেকে সে তার সেরাটা করবে।”

আপনার উচ্চ-পেইড ফ্র্যাঞ্চাইজ কোয়ার্টারব্যাক সম্পর্কে এটি একটি সুন্দর বন্য ভর্তি! এমনকি তাগোভাইলোয়ার নিজের মঙ্গলকে বাদ দিয়েও, দলের মঙ্গলের ক্ষেত্রে তার সবচেয়ে বড় ক্ষমতা হল তার প্রাপ্যতা। চোটের পর থেকে মায়ামি 1-3। দলের দীর্ঘমেয়াদী লক্ষ্যের সেবায় তারা আরও নিরাপদ বা অন্তত বুদ্ধিমানের কাজ করার জন্য তার উপর নির্ভর করছে।

এনসি স্টেট কোয়ার্টারব্যাক গ্রেসন ম্যাককল এই সপ্তাহে ফুটবল থেকে অবসর নিয়েছিলেন পরের সিরিজে সর্বশেষ ভুগছেন। ম্যাককল তার উপকূলীয় ক্যারোলিনায় স্থানান্তর করার কয়েক দিন আগে দেখার জন্য একটি ভয়ঙ্কর মজাদার খেলোয়াড় ছিল, কিন্তু তার সাম্প্রতিকতম হেলমেট সাফল্য দুর্ভাগ্যবশত শেষ খড় ছিল।

সোশ্যাল মিডিয়ায় লিখেছেন. “আমি যেমন অনুভব করি যে আমার পুরো পৃথিবী আমার কাছ থেকে কেড়ে নেওয়া হচ্ছে, আমি কিছুটা তৃপ্তি অনুভব করি। যখনই আমার পা ঘাসে আঘাত করত, আমি সেই মাঠে নিজের প্রতিটি আউন্স রেখে যাই। আমি সবসময় আমার সবচেয়ে কঠিন এবং আমার সামর্থ্য অনুযায়ী খেলেছি কারণ আমি কখনই জানতাম না কোন খেলাটি আমার শেষ হবে।”

অন্য উপায়ে বললে, তাগোভাইলোয়ার তাড়াতাড়ি অবসর নেওয়ার আর্থিক নিরাপত্তা আছে।

ম্যাককলের জন্য খেলার জন্য আরও অনেক কিছু ছিল যদি তিনি যথেষ্ট জেদী হন।

ম্যাককল তার সিদ্ধান্ত নিয়েছে। Tagovailoa তার.

খেলোয়াড়দের ব্যক্তিগত চিকিৎসার ইতিহাস ব্যাপকভাবে পরিবর্তিত হয়, যেমন তাদের অনুপ্রেরণা, তাই আঘাত-সম্পর্কিত সিদ্ধান্তগুলি কখনই মানসম্মত হবে না।

“আমি আপনার উদ্বেগের প্রশংসা করি। আমি সত্যিই চাই, “তাগোভাইলো তার স্বাস্থ্য সম্পর্কে উদ্বিগ্নদের বলেছিলেন। “আমি এই খেলা ভালোবাসি. এবং আমি এটি মৃত্যু পর্যন্ত ভালবাসি।

আমি শুধু আশা করি সে তার কোচ এবং ডলফিনের ভাইদের উদ্বেগের কথা শুনছে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বোয়িং মেশিনিস্টরা নতুন কর্মসংস্থান চুক্তি প্রত্যাখ্যান করেছে, ধর্মঘট 5 সপ্তাহেরও বেশি বাড়ানো হয়েছে

15 অক্টোবর, 2024-এ ওয়াশিংটনের সিয়াটলের সিয়াটল ইউনিয়ন হলে ইন্টারন্যাশনাল অ্যাসোসিয়েশন অফ মেশিনিস্ট অ্যান্ড অ্যারোস্পেস ওয়ার্কার্স (আইএএম) স্ট্রাইক সমাবেশের সময় লোকেরা চিহ্ন ধরে রেখেছে।...

ভোটারদের জন্য মাস্কের $1M দৈনিক অনুদান মার্কিন আইন লঙ্ঘন করতে পারে, DoJ সতর্ক করে

বিলিয়নেয়ার ট্রাম্প সমর্থক রাষ্ট্রপতি নির্বাচনের আগে দখলের জন্য সুইং স্টেটগুলিকে লক্ষ্য করেছেন Source link

Related Articles

UFC 308: পূর্বরূপ, মতভেদ এবং প্রবণতা

ইউএফসি শনিবার ইউএফসি 308-এর জন্য মধ্যপ্রাচ্যে ফিরেছে, একটি কার্ড নিয়ে যেখানে চ্যাম্পিয়ন...

ওয়ারিয়র্সের স্প্রেড আক্রমণ জাজের মুখোমুখি

অক্টোবর 23, 2024; পোর্টল্যান্ড, ওরেগন, মার্কিন যুক্তরাষ্ট্র; গোল্ডেন স্টেট ওয়ারিয়র্স পয়েন্ট গার্ড...

Jaylen Brown এবং Jayson Tatum আবারও তীক্ষ্ণভাবে সেল্টিকসে উইজার্ডদের বিরুদ্ধে জয়ী

অক্টোবর 24, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যাপিটাল ওয়ান অ্যারেনায়...

নিউ ইয়র্ক ইয়াঙ্কিস বনাম লস এঞ্জেলেস ডজার্স: তারা যা শুরু করেছে তা কি তারা শেষ করতে পারে?

জুন 8, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত...