Home খেলাধুলা ওয়ারিয়র্সের স্প্রেড আক্রমণ জাজের মুখোমুখি
খেলাধুলা

ওয়ারিয়র্সের স্প্রেড আক্রমণ জাজের মুখোমুখি

Share
Share

এনবিএ: গোল্ডেন স্টেট ওয়ারিয়র্স x পোর্টল্যান্ড ট্রেইল ব্লেজারঅক্টোবর 23, 2024; পোর্টল্যান্ড, ওরেগন, মার্কিন যুক্তরাষ্ট্র; গোল্ডেন স্টেট ওয়ারিয়র্স পয়েন্ট গার্ড বাডি হিল্ড (7) মোডা সেন্টারে পোর্টল্যান্ড ট্রেইলব্লেজারদের বিপক্ষে দ্বিতীয়ার্ধে বল ড্রিবল করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Stephen Brashear-Imagn Images

সল্টলেক সিটিতে শুক্রবার রাতে উটাহ জ্যাজের বিপক্ষে তাদের মৌসুমের উদ্বোধনী ম্যাচে গোল্ডেন স্টেট ওয়ারিয়র্স রেকর্ড-সেটিং অভিষেকের গতিবেগ তৈরি করতে চায়।

বুধবার রাতে পোর্টল্যান্ড ট্রেইল ব্লেজারসকে 139-104-এ পরাজিত করে ওয়ারিয়র্স একটি রোড ওপেনারে পয়েন্ট এবং যেকোনো সিজন ওপেনারে জয়ের ব্যবধানে ফ্র্যাঞ্চাইজি রেকর্ড স্থাপন করে।

গেমটিতে বাডি হিল্ডের জন্য উজ্জ্বল গোল্ডেন স্টেটের আত্মপ্রকাশ দেখানো হয়েছে, যার 22 পয়েন্ট ছিল ফ্র্যাঞ্চাইজির ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ যোদ্ধা সংস্থার সাথে তার প্রথম খেলায় বেঞ্চের বাইরে, সেইসাথে কাইল অ্যান্ডারসন, লিন্ডি ওয়াটার্স III এবং ডি’অ্যান্টনি মেল্টন, যারা 20 পয়েন্টের জন্য মিলিত।

সব মিলিয়ে, গোল্ডেন স্টেটের সাতজন খেলোয়াড় ডাবল ফিগারে স্কোর করেছেন এবং ছয়জন কমপক্ষে দুটি 3-পয়েন্টার করেছেন কারণ স্টিফেন কারি তার ফ্র্যাঞ্চাইজি-রেকর্ড 16 তম একটি ওয়ারিয়র হিসাবে উদ্বোধনী রাতে উদযাপন করেছিলেন।

গোল্ডেন স্টেট হোল্ডওভার অ্যান্ড্রু উইগিন্স, যার 20 পয়েন্ট হিল্ডের মোট দুই পয়েন্টের মধ্যে এসেছিল, পরে উল্লেখ করেছেন যে এই মৌসুমে তার দলে মুষ্টিমেয় কিছু নতুন মুখের চেয়ে আলাদা আরও কিছু রয়েছে।

তিনি বলেন, “আমি মনে করি লিগে আমাদের সবচেয়ে শক্তিশালী দল আছে। আমি মনে করি এটা আমাদের জন্য খুব ভালো কাজ করবে।” “আমাদের প্রধান জিনিস হল দৌড়ানো। আপনি যখন দ্রুত খেলেন, ছেলেরা ক্লান্ত হয়ে পড়েন। আমার মনে হয় যখন বেঞ্চে আসে, তারা একটি মারও মিস করবে না।”

জাজে, ওয়ারিয়র্স এমন একটি দলের মুখোমুখি হবে যা তারা গত বছরের সিজন সিরিজে 4-0 ব্যবধানে গিয়েছিল। গোল্ডেন স্টেট ইউটার বিপক্ষে টানা পাঁচটি জিতেছে।

বুধবার তাদের হোম ওপেনারে 126-124 পতনের আগে জাজ মেমফিসের সাথে সীমাবদ্ধ লড়াই করেছিল। খেলাটি 116-এ টাই হয় 2:48 বাকি থাকতে দর্শকরা ভাল লিড নেওয়ার আগে।

লরি মার্ককানেন, গোল্ডেন স্টেটের শীর্ষ লক্ষ্যগুলির মধ্যে একটি হিসাবে তারা অফসিজনে তাদের তালিকার নতুন আকার দেওয়ার চেষ্টা করে, উদ্বোধনী হারে 35 পয়েন্ট নিয়ে উটাহকে এগিয়ে দেয়।

জ্যাজ কোচ উইল হার্ডি ওয়াকার কেসলার (16 পয়েন্ট, 14 রিবাউন্ড) এবং টেলর হেন্ড্রিক্স (12 পয়েন্ট, 3-পয়েন্টারে 3-এর-5) পাশাপাশি একটি পুনর্গঠন ফ্র্যাঞ্চাইজির জন্য একটি প্রতিশ্রুতিশীল সিজন ওপেনারের প্রশংসা করতে সময় নিয়েছিলেন।

“এটা মজার, আপনি দুই হারে হেরেছেন এবং এটি ভাল নয়, তবে আমি সত্যিই অনুভব করেছি যে সেই খেলায় খারাপের চেয়ে ভাল আরও বেশি ছিল,” হার্ডি বলেছিলেন। “আমাদের বেশ কয়েকজন তরুণ খেলোয়াড় ভালো খেলেছে। ওয়াকারের দারুণ খেলা ছিল। আমি ভেবেছিলাম টেলর দুর্দান্ত। লরি আজ রাতে একজন পশু ছিল।

এনবিএ-তে জয়-পরাজয়ের মধ্যে ব্যবধান খুবই কম। আমরা জিমে ফিরে যাব, সিনেমা দেখব এবং যাব।”

জাজের জন্য উদ্বেগের একটি ক্ষেত্র ঘের প্রতিরক্ষা হতে হবে। গড়ে 37.8 শতাংশের জন্য গ্রিজলিজ বোমা 17 3-পয়েন্টার দেখার পর, উটাহ পরবর্তীতে একটি গোল্ডেন স্টেট দল দেখতে পাবে যেটি পোর্টল্যান্ডে তার আত্মপ্রকাশের সময় 48 এর মধ্যে 20 (41.7 শতাংশ) গুলি করেছিল।

ওয়ারিয়র্সের দূরপাল্লার আক্রমণে নেতৃত্ব দেন হিল্ড (৭-এর 5-অফ-7) এবং উইগিন্স (4-অফ-7)। কারি দূরত্ব থেকে সাতটির মধ্যে তিনটি শট করেন, মাত্র 25 মিনিটে 17 পয়েন্ট এবং প্রায় একটি ট্রিপল-ডাবল (10 অ্যাসিস্ট, নয়টি রিবাউন্ড) স্কোর করেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

টেসলার শেয়ার 9% লাফিয়েছে কারণ লাভ ওয়াল স্ট্রিটের প্রত্যাশাকে ছাড়িয়ে গেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। টেসলার ত্রৈমাসিক মুনাফা বিশ্লেষকদের অনুমানকে ছাড়িয়ে...

টেসলা বিনিয়োগকারীদের ট্রাম্প সম্পর্কে মাস্কের জন্য অনেক প্রশ্ন রয়েছে

টেসলার সিইও এবং এক্স মালিক ইলন মাস্ক একটি প্রচার সমাবেশের সময় সাবেক মার্কিন রাষ্ট্রপতি এবং রিপাবলিকান রাষ্ট্রপতি প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের সাথে দাঁড়িয়েছেন, যেদিন...

Related Articles

Jaylen Brown এবং Jayson Tatum আবারও তীক্ষ্ণভাবে সেল্টিকসে উইজার্ডদের বিরুদ্ধে জয়ী

অক্টোবর 24, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যাপিটাল ওয়ান অ্যারেনায়...

নিউ ইয়র্ক ইয়াঙ্কিস বনাম লস এঞ্জেলেস ডজার্স: তারা যা শুরু করেছে তা কি তারা শেষ করতে পারে?

জুন 8, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত...

বিলসের আমারি কুপার সিহকসের বিরুদ্ধে প্রভাব ফেলতে দেখায়

20 অক্টোবর, 2024; অর্চার্ড পার্ক, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটান্স কর্নারব্যাক...

কেন ডরসি ক্লিভল্যান্ড ব্রাউনসের জন্য খেলা ডাকবেন, দেশাউন ওয়াটসন চুক্তির সাথে ইতিমধ্যে ক্ষতি হয়ে গেছে

পূর্ববর্তী জীবনে কোয়ার্টারব্যাকের সাথে তার প্লেমেকিং এবং যোগাযোগের জন্য পরিচিত, ব্রাউনস কোচ...