Home বিনোদন বোন স্ত্রী: ক্রিস্টিন এটি করার আগে ডেভিডের কাছ থেকে একটি আংটি আশা করেনি!
বিনোদন

বোন স্ত্রী: ক্রিস্টিন এটি করার আগে ডেভিডের কাছ থেকে একটি আংটি আশা করেনি!

Share
Share

সিস্টার ওয়াইভস সিজন 19 এর উপর অনেক বেশি ফোকাস করে ক্রিস্টিনা ব্রাউন এবং ডেভিড উললি. এবং পরের পর্বে, ক্রিস্টিন একটি বড় পদক্ষেপ নেয়। এবং এটি একেবারে চমত্কার, যদিও বেশিরভাগ মহিলারা এটি করার আগে তাদের আঙুলে বাগদানের আংটি না হওয়া পর্যন্ত অপেক্ষা করেন।

18 ঋতু দেখার পরে ক্রিস্টিনের সাথে একটি দুঃখজনক বিবাহের মধ্য দিয়ে ভুগতে হয় কোডি ব্রাউনসে অবশেষে সুখ খুঁজে পাচ্ছে। প্রায় তিন দশকের অসুখী দাম্পত্য জীবনের পর দ্বিতীয় সুযোগ পাচ্ছেন ক্রিস্টিন ব্রাউন। এবং এটির সাথে আসা সম্ভাবনার সাক্ষী হওয়া দুর্দান্ত।

বোন স্ত্রী দেখায় যে ক্রিস্টিনের বাচ্চারা শিখেছিল যে সে এবং ডেভিড উলি দ্রুত প্রেমে পড়েছিল। এখন, ক্রিস্টিন পরবর্তী পর্বে বিবাহের স্থানগুলি অন্বেষণ করতে উত্তেজিত৷ এটি 2023 সালের জানুয়ারী মাসের শেষের দিকে চিত্রায়িত হয়েছিল। তাই এটি ডেভিডের সাথে ডেটিং শুরু করার মাত্র দুই মাস পরে। এবং 2023 সালের এপ্রিলে তিনি প্রস্তাব দেওয়ার আগে। কিন্তু অবিশ্বাস্যও।

বোন স্ত্রী: ক্রিস্টিন ব্রাউন এবং ডেভিড উললিবোন স্ত্রী: ক্রিস্টিন ব্রাউন এবং ডেভিড উললি
বোন স্ত্রী: ক্রিস্টিন ব্রাউন এবং ডেভিড উললি

সিস্টার ওয়াইভস সিজন 19: ক্রিস্টিন ব্রাউন এবং ডেভিড উললি স্কাউট পারিবারিক বিবাহের অবস্থান

ক্রিস্টিন সিস্টার ওয়াইভস-এর পরবর্তী পর্বে বলেছেন, “আমরা আজ বিয়ের স্থানগুলি দেখছি।” এবং বল রোলিং পেতে সে আঙুলে একটি আংটির জন্য অপেক্ষা করছে না। ডেভিড উললি তার পাশে আছেনসব হাসি। আর তার ছেলে ম্যাক্সও সেখানে আছে।

ক্রিস্টিনের কন্যা, ইসাবেল এবং ট্রুলিও আসে। তারা রেড আর্থ অবস্থান চেক আউট এবং মালিকের সাথে দেখা করার সিদ্ধান্ত নিয়েছে. ইসাবেল ব্রাউন তার মায়ের জন্য খুব খুশি। তিনি বলেছিলেন ক্রিস্টিন “স্পর্কলি এবং উজ্জ্বল”। সুতরাং, এটা স্পষ্ট যে ডেভিড তাকে আদর করে।

ইসাবেল সিস্টার ওয়াইভস সম্পর্কে বলেছেন যে ডেভিড ট্রুলির সাথে আশ্চর্যজনক। এবং আপনার বাচ্চারা অসাধারণ। কিন্তু সে এটাও বুঝতে পারে যে সম্পর্কটা দ্রুত এগিয়ে যাচ্ছে। এবং সম্ভবত তার চেয়ে দ্রুত। কিন্তু তিনি বুঝতে পারেন যে শেষ পর্যন্ত এটি ক্রিস্টিনের উপর নির্ভর করে।

SW: ক্রিস্টিন এবং ডেভিডের ঘূর্ণি রোম্যান্স প্রাথমিক বিবাহের পরিকল্পনার দিকে নিয়ে যায়

ভেন্যু মালিক অনুমান করেছিলেন যে ক্রিস্টিন এবং ডেভিড বাগদান করেছিলেন। কিন্তু নতুন সিস্টার ওয়াইভস সম্পর্কে, ক্রিস্টিন তাকে সংশোধন করে বলেছিল, “না, আমরা এখনও বাগদান করিনি, তবে আমাদের সেই অবস্থানটি সেট করতে হবে।” ডেভিড সম্মতিতে মাথা নাড়ল।

এবং ক্রিস্টিন মজা করে বলেছিলেন: “হ্যাঁ, আমরা এখনও বাগদান করিনি, তবে আপনাকে বিবাহের স্থানটি লক করতে হবে। তিনি আমাকে ইতিমধ্যেই তালাবদ্ধ করে রেখেছেন, কিন্তু বিয়ের স্থান, তাকে সত্যিই তা লক করা দরকার।

ডেভিড উললি এবং ক্রিস্টিন ব্রাউন তাদের বাকি জীবন একসাথে কাটানোর পরিকল্পনা করেছেন। তারা মাত্র এক সপ্তাহ এবং একদিন পরে “আমি তোমাকে ভালোবাসি” বিনিময় করে। সিস্টার ওয়াইভসের সর্বশেষ এপিসোডে ক্রিস্টিন তার বাচ্চাদের এই কথাই বলেছেন।

এবং যখন বেশিরভাগ মহিলারা তারিখের ক্রম অনুসারে জিনিসগুলি নেন, একটু অপেক্ষা করুন, বলুন আমি আপনাকে ভালবাসি, বাগদান করি, সাইটগুলি দেখুন এবং তারপরে বিয়ে করুন, ক্রিস্টিন নয়। তিনি কিছু পদক্ষেপ দ্রুততর করছেন এবং অন্যগুলি এড়িয়ে যাচ্ছেন। এক সপ্তাহ পরে, ডেভিড ক্রিস্টিনকে বলেছিল যে সে তাকে ভালবাসে। এবং সে খুব কঠিন এবং দ্রুত পড়ে গেল।

এখন রিং হওয়ার আগেই সেখানে কেনাকাটা করছেন। কিন্তু এটা স্পষ্ট যে সে রাজি এবং তারা ইতিমধ্যেই বিয়ের কথা বলেছে। অন্যথায়, ডেভিড ক্রিস্টিন এবং তার সন্তানদের একজনের সাথে সেখানে থাকতেন না যদি তিনি নিশ্চিত না হন যে তিনি তার স্ত্রী।

ক্রিস্টিন কোডি ছাড়া কয়েক দশক পরে এই রোম্যান্সের যোগ্য, তাই না?

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কার্ডি বি অগোছালো বিবাহবিচ্ছেদের মধ্যে ‘ট্রাকের আঘাতে’ ক্ষতিপূরণ চায়

কার্ডি বি এবং চক্করবিবাহবিচ্ছেদটি একটি বিতর্কিত মোড় নিয়েছে বলে মনে হচ্ছে… র‌্যাপার তার শিশুর বাবাকে বেশ কয়েকটি উত্তপ্ত টুইটের মাধ্যমে বের করে দিয়েছে।...

রাষ্ট্রীয় মহাকাশ কোম্পানিতে হামলার পর আঙ্কারায় ‘মৃত ও আহত’

আঙ্কারার কাছে তুর্কি অ্যারোস্পেস ইন্ডাস্ট্রিজের সদর দফতরের বাইরে একটি বিশাল বিস্ফোরণে বেশ কয়েকজন “মৃত ও আহত” হয়েছে, তুরস্কের স্বরাষ্ট্রমন্ত্রী বুধবার এটিকে “সন্ত্রাসী হামলা”...

Related Articles

বাজেটের আগে যুক্তরাজ্যের ভোক্তা ও ব্যবসায়িক আস্থা দুর্বল হয়ে পড়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

লস অ্যাঞ্জেলেস ডিএ আনুষ্ঠানিকভাবে আদালতে মেনেনডেজ ব্রোসকে রিসেন্টেন্সিভ করার জন্য ডকুমেন্ট ফাইল করে

মেনেনডেজ ভাইরা সম্ভাব্যভাবে কারাগার থেকে বেরিয়ে আসার এক ধাপ কাছাকাছি… কারণ লস...

নিয়ন্ত্রক উপসংহারে, শহর জুড়ে উত্পীড়ন এবং হয়রানির অভিযোগ বাড়ছে

এফসিএ বলেছে, ঘটনা রিপোর্টের বৃদ্ধি খারাপ অবস্থার পরিবর্তে ভাল সংস্কৃতির দিকে নির্দেশ...

সাহসী এবং সুন্দর: এরিক ফায়ার স্টেফি কি? শত্রুরা তার ক্ষতি করার ষড়যন্ত্র করে?

দ সাহসী এবং সুন্দর নভেম্বর ঝাড়ু পরের সপ্তাহে শুরু হবে এবং স্টেফি...