Home বিনোদন বোনের স্ত্রী: কোডি রবিনের অহংকার বাড়াতে প্লাগ টানছে
বিনোদন

বোনের স্ত্রী: কোডি রবিনের অহংকার বাড়াতে প্লাগ টানছে

Share
Share

বোন স্ত্রী ভক্তদের পরামর্শ কোডি ব্রাউন আর আদর করো না রবিন ব্রাউনঅহং, কিন্তু তিনি তার TLC সিরিজে এটি কভার করে যখন এটি আপনার নিজের খাওয়ানোর কথা আসে। তিনি যে লাইফস্টাইলে বিয়ে করেছিলেন তা একটি অহং বুস্টার ছিল কারণ তিনি তিন স্ত্রীর মধ্যে কনিষ্ঠ ছিলেন। তিনি একসময় বহুবচন বিবাহের একটি নতুন এবং উত্তেজনাপূর্ণ সংযোজন ছিলেন যেখানে স্বামী তার তিনটি আসল স্ত্রীর দীপ্তি হারিয়েছিলেন। কিন্তু আজ, তিনি সম্ভবত আর কোডি ব্রাউনের সেই ব্যক্তি নন।

বোনের স্ত্রী: রবিন ব্রাউনের কাছে কোডি ব্রাউনের অরিজিনাল অড

বোন স্ত্রী ভক্তরা দেখতে পান কোডি ব্রাউন ভিন্নভাবে অভিনয় রবিন ব্রাউন যেহেতু তার তিনটি আদি স্ত্রী তাকে পরিত্যাগ করেছিল। মহিলারা চলে যাওয়ার আগে, তিনি যখনই পারেন রবিনকে রক্ষা করেছিলেন।

দর্শকরা কোডিকে রবিনের ত্যাগ সম্পর্কে কথা বলতে শুনেছেন। এই চতুর্থ স্ত্রী সম্পর্কে সবচেয়ে স্মরণীয় ব্লার্বগুলির মধ্যে একটি ছিল যখন তিনি রবিনকে অন্যান্য স্ত্রীদের কাছ থেকে টেবিলের সমস্ত স্ক্র্যাপ পাওয়ার পরামর্শ দিয়েছিলেন। তিনি তাকে এমন একজন মহিলার মতো দেখান যিনি তার পরিবারের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছিলেন।

বোন স্ত্রী: কোডি ব্রাউন - রবিন ব্রাউনবোন স্ত্রী: কোডি ব্রাউন - রবিন ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

বোন স্ত্রী ভক্তরা কোডি ব্রাউনের পক্ষ থেকে এই ইচ্ছাপূর্ণ চিন্তাভাবনাকে বিবেচনা করেছেন। তবুও, এটি তার ছোট স্ত্রীকে অনুগত হিসাবে চিত্রিত করার একটি উপায় ছিল। কিন্তু তাদের তুলনা সেখানে থামেনি। অনুষ্ঠানের অনেক ভক্ত ভেবেছিলেন কোডি আনুগত্যের পরিবর্তে আনুগত্য শব্দটি ব্যবহার করেছেন। তিনি বেশ কয়েকবার স্পষ্ট করেছেন যে রবিন ব্রাউন যা চেয়েছিলেন তাই করেছেন। এটি তার অন্যান্য স্ত্রীদের থেকে আলাদা ছিল, বা তাই তিনি বলেছিলেন।

রবিন ইগো বুস্টার দ্বারা বেষ্টিত

রবিন চার নম্বর স্ত্রী হিসেবে পরিবারে যোগ দেন। কডি যে তিন স্ত্রীকে বিশ বছর ধরে বিয়ে করেছেন তার থেকে তিনি প্রায় এক দশকের ছোট। তাই তিনি মেরি ব্রাউন, জেনেল ব্রাউন এবং ক্রিস্টিন ব্রাউনের চেয়ে ছোট একটি সুন্দর স্ত্রী পান।

বোন স্ত্রী ভক্তরা এটিকে তাদের ভাগ করা স্বামীর জন্য একটি অহং বৃদ্ধি হিসাবে দেখেছেন, তবে রবিন ব্রাউনের জন্যও। তিনি কোডি ব্রাউনের নতুন কেউ ছিলেন। এবং এই গরম এবং ভারী রোমান্স তাদের দাম্পত্য জীবন জুড়ে কিছুটা হলেও অব্যাহত ছিল। দর্শক এবং অন্যান্য স্ত্রীরা এটি দেখেছেন।

রবিন প্রায়ই অস্বীকার করেন যে কোডি ব্রাউন তার সাথে অন্য তিন স্ত্রীর চেয়ে বেশি সময় কাটিয়েছেন, তবে তিনি যা বলেছেন তা সত্ত্বেও, ভক্তরা অন্যথায় জানতেন। পরিবর্তে, দর্শকরা পরামর্শ দিয়েছিলেন যে তিনি আরও একজন মহিলার মতো দেখতে ছিলেন যিনি একটি প্রতিযোগিতায় জয়ী হয়েছিলেন। কিন্তু সবকিছু বদলে গেল।

সিস্টার উইভস: কডির অল্পবয়সী বউ সোর্সের সাথে লেগেছে…

বোন স্ত্রী পিতৃপুরুষের শুধুমাত্র স্ত্রী হিসাবে রবিন ব্রাউন আছে, তাই প্রতিযোগিতার মতো আর কিছুই নেই। অন্য স্ত্রীরা তার হাত ধুয়ে দিল।

কোডি এমনকি মেরি অনের সাথে কথা বলার সময় রবিনকে ছিন্নভিন্ন করেছিল বোন স্ত্রী গত সপ্তাহের পর্ব। তিনি মেরিকে বলেছিলেন যে তিনি সাধারণত রবিনের মতামতকে উপেক্ষা করেন। মেরি তাৎক্ষণিকভাবে তাকে সংশোধন করে। সে স্তম্ভিত লাগছিল কারণ, সে যেখান থেকে আছে, সে রবিনের বলার কিছুতেই ছাড় দেয় না। তার প্রতিক্রিয়া কঠোর ছিল: “ওহ, হ্যাঁ, আমি চাই।”

তাই দেখে মনে হচ্ছে রবিন ব্রাউন আজকাল অনুপস্থিত। আশেপাশের অন্যান্য স্ত্রীদের ছাড়া, তিনি কোডির প্রিয় হওয়ার জন্য সেই প্রতিদিনের ড্রাইভটি হারিয়েছিলেন। কোডি ব্রাউন মেরির কাছে যা প্রকাশ করেছে তার পরে, দেখে মনে হচ্ছে রবিন হঠাৎ একই আচরণ পাচ্ছে বোন স্ত্রী পিতৃপুরুষ যা অন্যান্য স্ত্রীরা করেছিল।

রবিন কি ভবিষ্যতে অন্য স্ত্রীদের জুতা পায়?

কোডি ব্রাউন গির্জার দ্বারা সম্প্রচারিত “পরিত্যাগ” করার অভিযোগে মেরি ব্রাউনের দ্বারা খুব বিরক্ত হয়েছিল যখন তারা তাকে তার স্ত্রী হিসাবে মুক্তি দেয়। তিনি এই বলে পিছলে গেলেন যে গির্জা সম্ভবত তাকে পরিত্যাগের আবিষ্কারের কারণে আর কোনও স্ত্রী রাখতে দেবে না।

তাই যে কেউ বেশি স্ত্রীর কথা ভাবেন না, তিনি এই বিষয়ে বেশ বিরক্ত মনে করেন। বোন স্ত্রী ভক্তরা গত সপ্তাহে এটি বুঝতে পেরেছিলেন এবং এখন মনে করেন তিনি বহুবিবাহের বিবাহ পুনর্নির্মাণ করতে পারেন। অথবা অন্তত সে সেই সম্ভাবনার স্বপ্ন দেখছে।

কিন্তু যদি তাই হয়, রবিন ব্রাউন মেরি, ক্রিস্টিন এবং জেনেলের জন্য দায়িত্ব নেবেন। তিনি হবেন স্ত্রী কোডি চারপাশে থাকার অভ্যস্ত। অতএব, ভবিষ্যতে যে কোনও নতুন স্ত্রী সম্ভবত আজকের বিদ্যমান শেষ স্ত্রীর অহংকার জন্য কঠিন সময় নিয়ে আসবে। তিনি সম্ভবত তার স্বামীর মাথা ঘুরিয়ে দেওয়া স্ত্রী হবেন না যদি তিনি TLC সিরিজে নতুনদের সাথে তার বহুবিবাহ জীবনধারা পুনরায় শুরু করেন।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

সাহসী এবং সুন্দর: কাজ সম্পর্কে অভিযোগ করা স্টেফি কি অবশেষে ফিনের চোখ খুলবে?

সাহসী এবং সুন্দর তার আছে স্টেফি ফরেস্টার করছেন ফিনিশ কর্মক্ষেত্রে আপনার সমস্ত সমস্যার জন্য আপনার সাউন্ডিং বোর্ড, কিন্তু জন ফিনেগান শুনতে শুনতে, তিনি...

আশ্রয়প্রার্থীদের জন্য ব্যয় বৃদ্ধি পাওয়ায় যুক্তরাজ্য বাজেটে বৈদেশিক সহায়তা কমাতে চলেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ইউকে ট্রেজারি রক্ষণশীল যুগের বৃদ্ধির সাথে...

Related Articles

জাস্টিন বিবার লস অ্যাঞ্জেলেসে পার্টিতে হেইলির বাট ধরে ছবি তোলেন

জাস্টিন এবং হেইলি বিবার বুধবার রাতে লস অ্যাঞ্জেলেসে একটি লঞ্চ পার্টিতে অংশ...

আমার বাজেটের নিয়মগুলি স্থিতিশীলতা প্রদান করবে যার উপর বৃদ্ধি নির্ভর করে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস: জ্যাক এবং ডায়ান কি একটি বড় ডাকাতি করছে?

তরুণ এবং অস্থির সম্পর্কে, জ্যাক অ্যাবট (পিটার বার্গম্যান) এবং ডায়ান জেনকিন্স (সুসান...

কেরিং গুচির বিক্রি কমে যাওয়া থেকে লাভ সম্পর্কে সতর্ক করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...