Home বিনোদন দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস: জ্যাক এবং ডায়ান কি একটি বড় ডাকাতি করছে?
বিনোদন

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস: জ্যাক এবং ডায়ান কি একটি বড় ডাকাতি করছে?

Share
Share

তরুণ এবং অস্থির সম্পর্কে, জ্যাক অ্যাবট (পিটার বার্গম্যান) এবং ডায়ান জেনকিন্স (সুসান ওয়াল্টার্স) কিছু জনসাধারণের আলোচনা করছিল। এবং তারা জেনোয়া শহরের সবাইকে চমকে দিয়েছে। এবং এটি বিবাহের সমাপ্তির চেয়েও বেশি কিছু হতে পারে। এটি একটি কিউরেটেড অভিজ্ঞতা হতে পারে।

জ্যাক এবং ডায়ান কি সত্যিই ভেঙে যাচ্ছে… নাকি দুজনে প্রতিশোধ নিচ্ছে?

এছাড়াও, মধ্যে তরুণ এবং অস্থির, ভিক্টর নিউম্যানএরিক ব্রেডেন এর (এরিক ব্রেডেন) মাস্টার প্ল্যান হল জাবোটকে ধ্বংস করা। এবং জ্যাকের ব্যক্তিগত জীবনকে ভেঙে ফেলার জন্যও। ভিক্টর জ্যাকের বিয়ে ও সংসার নষ্ট করতে চায়। ভিক্টর আকৃষ্ট হয় কাইল অ্যাবট (মাইকেল মেলর) গ্লিসেডের জন্য। এবং তিনি কাইল এবং তার পিতামাতার মধ্যে দূরত্ব বাড়ানোর প্রতিটি সুযোগ গ্রহণ করেছিলেন। যা নিখুঁতভাবে কাজ করছে। জ্যাক এবং ডায়ান ব্যক্তিগতভাবে কাইল সম্পর্কে তর্ক করছেন। তবে তিনি জনসমক্ষে যতটা অপ্রীতিকর হয়ে ওঠেন তা কখনই হয়নি। এবং ডায়ানের কোন সন্দেহ নেই যে কাইল জাবোট থেকে সেই পণ্যটি চুরি করেছে, তবে তাদের কাছে এটি প্রমাণ করার কোন উপায় নেই।

এদিকে, জ্যাক এবং ডায়ান প্রায়ই জনসমক্ষে তর্ক করেছেন। এবং এটি সর্বদা সাক্ষীদের সাথে থাকে। কখনও এটি ভিক্টর দেখছেন এবং হাসছেন, কখনও এটি নিকি (মেলোডি টমাস স্কট), মাইকেল বাল্ডউইন (ক্রিশ্চিয়ান জুলস লেব্লাঙ্ক), কাইল বা ক্লেয়ার নিউম্যান (হেইলি এরিন)। এমনকি জ্যাকের সামনে ডায়ানের সাথে ঝগড়া হয়েছিল ট্রেসি অ্যাবট (বেথ মেটল্যান্ড) এবং তার প্রেমিক অ্যালান লরেন্ট (ক্রিস্টোফার কাজিন)। কিন্তু আমরা ইদানীং জ্যাকের সাথে ডায়ানকে একা দেখতে পাইনি, যেখানে এটি কেবল তাদের দুজনের। তাই আমরা জানি না এর বন্ধ দরজার পিছনে আসলে কী ঘটছে।

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস: জ্যাক অ্যাবট এবং ডায়ান জেনকিন্সইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস: জ্যাক অ্যাবট এবং ডায়ান জেনকিন্স
ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস: জ্যাক অ্যাবট এবং ডায়ান জেনকিন্স

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস: জ্যাক অ্যান্ড ডায়ানের শোকিং পাবলিক আর্গুমেন্টস

এই সপ্তাহের শেষের দিকে, ডায়ান বিরক্ত হয়ে বাড়িতে আসে এবং ট্র্যাসিকে জানায় যে জ্যাক তাকে প্রাসাদ ছেড়ে যেতে বলেছে। এই যুক্তিগুলি কি বাস্তব হতে পারে, নাকি ভিক্টরকে বোঝানোর জন্য এটি একটি বড় সেটআপ, পাবলিক থিয়েটার যে তার পরিকল্পনা পুরোপুরি কাজ করছে? এটা সত্য যে কাইল জাবোট থেকে একটি পণ্য চুরি করেছে, কিন্তু জ্যাক এবং ডায়ানের বন্ধন ভাঙার জন্য এটি কি যথেষ্ট?

জ্যাক এবং ডায়ান যদি একটি স্কিম পরিকল্পনা করে থাকেন তবে কাইল এটি বিশ্বাস করে তা নিশ্চিত করার জন্য তাদের এটি বাড়িতে রাখতে হবে। অফিস বা প্রাসাদের বেডরুমের বন্ধ দরজার পিছনে তারা আরাম করতে পারত। এই সপ্তাহে, কাইল ক্লেয়ারকে জানায় যে সে তার বাবা-মায়ের বিয়ে ভেঙে যাওয়া এবং এই সমস্ত ভয়ঙ্কর পাবলিক আর্গুমেন্ট নিয়ে কতটা হৃদয়বিদারক। এবং তিনি বৈধভাবে বিচলিত বলে মনে হচ্ছে, যদিও তিনি জানেন যে তিনি তাদের ধ্বংসের অংশ।

শুক্রবারের মধ্যে, ভিক্টর সম্পূর্ণরূপে নিশ্চিত হন যে ডায়ান পাবলিক যুক্তি যা সবাইকে হতবাক করে এবং জ্যাকের বিয়ে পাথরের উপর, এবং সে ডায়ানের কাছে আসে, তাকে তার সাথে অন্ধকার দিকে যেতে নিয়োগ করতে চায়। তিনি তাকে তার সাথে কাজ করতে প্রলুব্ধ করতে পারেন, এমনকি কাইলের সাথে তাকে পুনর্মিলন করতে সাহায্য করার প্রস্তাব দিতে পারেন। এবং জ্যাক এবং ডায়ান যা আশা করেছিলেন ঠিক তাই হতে পারে।

Y&R: ডায়ান জেনকিন্স এবং কাইল অ্যাবটের প্রতারণার জন্য ভিক্টরের ফাঁদ

ডায়ান একটি ট্রোজান ঘোড়া হতে পারে এবং, ভিক্টর তাকে তার অভ্যন্তরে আমন্ত্রণ জানাচ্ছে. এটা কি ফাঁদ?

যদি ভিক্টর তাকে প্রবেশ করতে দেয় কারণ সে মনে করে সে জ্যাক থেকে বিচ্ছিন্ন হয়েছে, তাহলে ডায়ান এমন তথ্য পেতে পারে যা জ্যাক, বিলি (জেসন থম্পসন), লিলি (ক্রিস্টেল খলিল), অড্রা (জুলেকা সিলভার) এবং অন্যদের ভিক্টর নিউম্যানের প্রতি প্রতিশোধ নিতে সাহায্য করবে।

এমনকি জিল (জেস ওয়ালটন) ফিরে আসছে এবং সেও প্রতিশোধ নিতে চাইবে।

জ্যাক এবং ডায়ান সত্যিই বিবাহবিচ্ছেদের দ্বারপ্রান্তে রয়েছে কিনা তা দেখার বিষয়। অথবা দু’জন আগের চেয়ে অনেক বেশি দৃঢ় এবং কাইলকে একটি পাঠ শেখানোর এবং ভিক্টরকে এক, দুই বা দশটি নীচে নিয়ে যাওয়ার পরিকল্পনায় একত্রিত হয়েছে।

কাইল একজন ব্র্যাটের মতো দেখাচ্ছে যার জাবোটে তার সুযোগের প্রশংসা করা উচিত। এবং তার অসন্তোষ মোকাবেলা করার আরও ভাল উপায় ছিল একটি প্রতিযোগী হয়ে পারিবারিক ব্যবসার সাথে বিশ্বাসঘাতকতা করার এবং জাবোট থেকে চুরি করার চেয়ে।

ভিক্টরের জন্য, এই মুহুর্তে তার একটি নৃশংস টেকডাউন প্রয়োজন হতে পারে, অতীতে তিনি কতজন লোককে নোংরা করেছেন তা বিবেচনা করে। তিনি বর্তমানে চ্যান্সেলরের কোম্পানি জিল অ্যাবট এবং তার বন্ধু নীলের মেয়ে লিলিকে টার্গেট করছেন। বিপদে পড়েছেন বহু মানুষ।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইউএস সিডিসি বলছে ম্যাকডোনাল্ডসে ‘গুরুতর’ ই. কোলাই প্রাদুর্ভাবে একজনের মৃত্যু হয়েছে

ইউএস সিডিসি বলছে ম্যাকডোনাল্ডসে ‘গুরুতর’ ই. কোলাই প্রাদুর্ভাবে একজনের মৃত্যু হয়েছে Source link

ইসরায়েল বলছে, হিজবুল্লাহ পরিচালিত আর্থিক প্রতিষ্ঠানের বিরুদ্ধে আরও হামলা হচ্ছে

ইসরায়েল সোমবার দেরীতে বলেছে যে তারা লেবাননে হিজবুল্লাহ পরিচালিত একটি আর্থিক প্রতিষ্ঠানের বিরুদ্ধে আরও হামলা চালানোর পরিকল্পনা করেছে যা এটি আগের রাতে আক্রমণ...

Related Articles

কেরিং গুচির বিক্রি কমে যাওয়া থেকে লাভ সম্পর্কে সতর্ক করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

কো-প্যারেন্টিং থেরাপি নিয়ে প্রাক্তন স্বামী অলিভিয়ার মার্টিনেজের সাথে বিবাদ জিতেছেন হ্যালি বেরি

হ্যালি বেরিআপনি এটি পছন্দ করবেন… বিচারক তার প্রাক্তন স্বামীর সাথে তার অন্তহীন...

জেনারেল হাসপাতাল: লুলু ওয়েকস এবং দান্তে রেজেস

জেনারেল হাসপাতাল দেখেন লুলু স্পেন্সার(Emme Rylan) এর লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি আসছে। এবং...

ভোটারদের জন্য মাস্কের $1M দৈনিক অনুদান মার্কিন আইন লঙ্ঘন করতে পারে, DoJ সতর্ক করে

বিলিয়নেয়ার ট্রাম্প সমর্থক রাষ্ট্রপতি নির্বাচনের আগে দখলের জন্য সুইং স্টেটগুলিকে লক্ষ্য করেছেন...