Home বিনোদন কেরিং গুচির বিক্রি কমে যাওয়া থেকে লাভ সম্পর্কে সতর্ক করেছেন
বিনোদন

কেরিং গুচির বিক্রি কমে যাওয়া থেকে লাভ সম্পর্কে সতর্ক করেছেন

Share
Share


বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন

কেরিং বুধবার সতর্ক করে দিয়েছিলেন যে চীনে দুর্বল চাহিদার মধ্যে ফরাসি বিলাসবহুল পণ্য সংস্থার ফ্ল্যাগশিপ ব্র্যান্ড, গুচির বিক্রি কমে যাওয়ার পরে এই বছর লাভ প্রায় অর্ধেক হয়ে যাবে।

প্যারিস-তালিকাভুক্ত গ্রুপটি বলেছে যে তার পূর্ণ-বছরের পরিচালন মুনাফা 2023 সালের তুলনায় 46% কম, প্রায় 2.5 বিলিয়ন ইউরোতে নামবে – বিশ্লেষকদের দ্বারা 2.85 বিলিয়ন ইউরোর পূর্বাভাস থেকে কম, রেফিনিটিভ দ্বারা সংকলিত পূর্বাভাস অনুসারে।

এটি আট বছরের মধ্যে সর্বনিম্ন স্তর হবে এবং 2020 সালের মহামারীর উচ্চতার তুলনায় একটি তীক্ষ্ণ পতন হবে। কেরিংয়ের বেশ কয়েকটি ছিল লাভ সতর্কতা এই বছর এমন একটি খাতে যেখানে তারা সাধারণত দুষ্প্রাপ্য।

প্রতিদ্বন্দ্বী যেমন লুই ভিটনের মালিক LVMH চীনা ক্রেতাদের মধ্যে কম ক্ষুধায় ভুগছেন, কিন্তু কেরিং একই সাথে তার একসময়ের সমৃদ্ধ ইতালীয় ব্র্যান্ড Gucci ঘুরে দাঁড়ানোর জন্য সংগ্রাম করছে, যেটি সবেমাত্র একজন নতুন বস নিয়োগ করেছে এবং আরো মার্জিত নান্দনিকতা খুঁজছে।

তৃতীয় ত্রৈমাসিকে বিক্রয় মন্দা গভীর হয়েছে, তুলনামূলক রাজস্ব এক বছর আগের তুলনায় 25% কমেছে, বিশ্লেষকদের প্রত্যাশার চেয়েও খারাপ।

সামগ্রিকভাবে গ্রুপের জন্য, তুলনামূলক বিক্রয় 16% কমে €3.8 বিলিয়ন হয়েছে। ব্লুমবার্গ বিশ্লেষকদের ঐকমত্য ছিল 3.96 বিলিয়ন ইউরোর গ্রুপ রাজস্বের জন্য, বা তুলনামূলক ভিত্তিতে 10.9% কমেছে। গুচির জন্য, পূর্বাভাস ছিল €1.75 বিলিয়ন, বা 20.66% এর তুলনামূলক পতন।

গুচি গ্রুপের আয়ের প্রায় অর্ধেক এবং অপারেটিং লাভের দুই-তৃতীয়াংশের জন্য দায়ী, যার পুনরুদ্ধার কেরিংয়ের জন্য গুরুত্বপূর্ণ – যদিও কেরিং-এর সেন্ট লরেন্ট ব্র্যান্ডের বিক্রিও 12% কমেছে, যা মাথা ব্যথা বাড়িয়েছে দলের

কেরিং-এর প্রধান আর্থিক কর্মকর্তা, আরমেল পাউলো বলেছেন, “চ্যালেঞ্জিং” ত্রৈমাসিকটি জাপান এবং বাকি এশিয়া-প্যাসিফিক অঞ্চলে চাহিদার মন্থরতার দ্বারা চিহ্নিত করা হয়েছিল – যখন উত্তর আমেরিকাও খুব গতিশীল প্রমাণিত হয়নি। চীনা গ্রাহকদের থেকে রাজস্ব প্রায় 35% কমেছে, তিনি বলেন।

তিনি বিশ্লেষকদের বলেন, “আমরা সম্পূর্ণরূপে সচেতন যে আমরা গুচিতে এমন একটি পরিবেশে একটি আমূল রূপান্তর করছি যা আদর্শ থেকে অনেক দূরে।”

রিয়েল এস্টেট বাজারে সঙ্কটের মধ্য দিয়ে যাচ্ছে এমন চীনে ভোক্তাদের আস্থা ধাক্কা খেয়েছে এবং সরকারী উদ্দীপনা ব্যবস্থা এখনো পৌঁছানো বাকি।

“বিলাসী পণ্যের ব্যবহারে কী প্রভাব ফেলবে তা জানা এখনও একটু তাড়াতাড়ি,” পলো বলেছেন।

LVMH, বিশ্বের বৃহত্তম বিলাসবহুল গোষ্ঠী যা Dior এরও মালিক, গত সপ্তাহে বিক্রয় একটি ড্রপ রিপোর্টউদ্বেগ উত্থাপন করে যে খাতটি দীর্ঘস্থায়ী অস্থিরতা এবং দুর্বল প্রবৃদ্ধির মুখোমুখি। প্রসাধনী প্রস্তুতকারক ল’ওরিয়ালও চীনা চাহিদা হ্রাসের কারণে এই সপ্তাহে হতাশাজনক বিক্রয় বৃদ্ধির কথা জানিয়েছে।

যাইহোক, বৃহস্পতিবার প্যারিসের শুরুতে কেরিং শেয়ার 1.6% বেড়ে 234.55 ইউরোতে পৌঁছেছে। যাইহোক, তারা বছরের শুরু থেকে 40 শতাংশেরও বেশি হ্রাস পেয়েছে, LVMH এ 14 শতাংশ হ্রাসের বিপরীতে।

কিছু ব্র্যান্ড চীনা অর্থনীতির মন্দা থেকে রক্ষা পেয়েছে, বার্কিন ব্যাগ প্রস্তুতকারক হার্মেস বাদে, যার পণ্যগুলিকে উচ্চ-বিলাসিতার শীর্ষ বলে মনে করা হয়।

গত এক বছরে গুচির দুর্বল কর্মক্ষমতা নিয়ন্ত্রণকারী পিনল্ট পরিবারের প্রধান নির্বাহী ফ্রাঙ্কোইস-হেনরি পিনল্টের উপর ব্র্যান্ডের অন্তর্নিহিত সমস্যাগুলি মোকাবেলা করার জন্য চাপ সৃষ্টি করছে এবং দেখায় যে এর একসময়ের শক্তিশালী লাভের মেশিন ফলাফল দিতে পারে।

পূর্ববর্তী ডিজাইনার আলেসান্দ্রো মিশেলের অধীনে এর চিত্তাকর্ষক বিক্রয় বৃদ্ধির জন্য সাম্প্রতিক বছরগুলিতে ঈর্ষান্বিত, গুচির অসামান্য ডিজাইনের উন্মাদনা শেষ পর্যন্ত বিবর্ণ হয়ে গেছে।

এই মাসে কেরিং নাম স্টেফানো ক্যান্টিনোপ্রাক্তন Vuitton এবং Prada বিপণন বিশেষজ্ঞ প্রধান নির্বাহী হিসাবে, তিনি মে মাসে Gucci ডেপুটি হিসাবে যোগদানের পর তাকে পদোন্নতি. আগামী বছরের শুরু থেকে, ডিজাইনার সাবাতো দে সারনোর সাথে গুচির পারফরম্যান্স বাড়ানোর মিশন থাকবে তার।



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

অ্যাবারক্রম্বির প্রাক্তন সিইও মাইক জেফ্রিস যৌন পাচারের অভিযোগে অভিযুক্ত

আর্কাইভ: মাইক জেফ্রিস, 2005 সালে অ্যাবারক্রম্বি অ্যান্ড ফিচের তৎকালীন সিইও। মাইকেল লোকিসানো | ফিল্মম্যাজিক | গেটি ইমেজ পুরাতন অ্যাবারক্রম্বি এবং ফিচ সিইও মাইক...

বিখ্যাত বডি বিল্ডার জেফ নিপার্ডকে ভিডিওতে ধরা মাইক ভ্যান উইক আক্রমণ করেছেন

ভিডিও সামগ্রী চালান বডি বিল্ডিং তারকা জেফ নিপার্ড এই সপ্তাহে কানাডার একটি জিমে ওয়ার্কআউট সেশন রেকর্ড করার সময় অন্য একজন ফিটনেস গুরু দ্বারা...

Related Articles

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস: জ্যাক এবং ডায়ান কি একটি বড় ডাকাতি করছে?

তরুণ এবং অস্থির সম্পর্কে, জ্যাক অ্যাবট (পিটার বার্গম্যান) এবং ডায়ান জেনকিন্স (সুসান...

কো-প্যারেন্টিং থেরাপি নিয়ে প্রাক্তন স্বামী অলিভিয়ার মার্টিনেজের সাথে বিবাদ জিতেছেন হ্যালি বেরি

হ্যালি বেরিআপনি এটি পছন্দ করবেন… বিচারক তার প্রাক্তন স্বামীর সাথে তার অন্তহীন...

জেনারেল হাসপাতাল: লুলু ওয়েকস এবং দান্তে রেজেস

জেনারেল হাসপাতাল দেখেন লুলু স্পেন্সার(Emme Rylan) এর লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি আসছে। এবং...

ভোটারদের জন্য মাস্কের $1M দৈনিক অনুদান মার্কিন আইন লঙ্ঘন করতে পারে, DoJ সতর্ক করে

বিলিয়নেয়ার ট্রাম্প সমর্থক রাষ্ট্রপতি নির্বাচনের আগে দখলের জন্য সুইং স্টেটগুলিকে লক্ষ্য করেছেন...