Home বিনোদন জেনারেল হাসপাতাল: লুলু ওয়েকস এবং দান্তে রেজেস
বিনোদন

জেনারেল হাসপাতাল: লুলু ওয়েকস এবং দান্তে রেজেস

Share
Share

জেনারেল হাসপাতাল দেখেন লুলু স্পেন্সার(Emme Rylan) এর লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি আসছে। এবং দান্তে ফ্যালকেরি (ডোমিনিক জামপ্রোগনা) সে যে মহিলাকে ভালবাসে তাকে হারাতে পারে। লুলু তার কোমা থেকে জেগে উঠতে চলেছে। কিন্তু সে বিশৃঙ্খলার জন্য জেগে উঠবে যা সে আশা করেনি।

সম্প্রতি দেখেছেন জেনারেল হাসপাতালে ডা স্যাম ম্যাককল (কেলি মোনাকো) তার সন্তানদের কোয়ার্টারমেইন ম্যানশনে রেখে যায়। এবং দান্তে কোডি বেলের (জোশ কেলি) সাথে কথা বলেছেন। স্যামকে ড্রু (ক্যামেরন ম্যাথিসন) এবং জেসন (স্টিভ বার্টন) তাদের বাচ্চাদের সাথে সময় কাটানোর কথা মনে করিয়ে দিতে হয়েছিল। এবং এটি ছিল যখন তিনি অস্ত্রোপচার থেকে পুনরুদ্ধার করছিলেন। এবং জেসন এবং ড্রু কি ইতিমধ্যে তাদের বাচ্চাদের নিয়মিত দেখা উচিত নয়?

জেনারেল হাসপাতাল: লুলু স্পেন্সার এবং দান্তে ফ্যালকেরিজেনারেল হাসপাতাল: লুলু স্পেন্সার এবং দান্তে ফ্যালকেরি
জেনারেল হাসপাতাল: লুলু স্পেন্সার এবং দান্তে ফ্যালকেরি

জেনারেল হাসপাতাল: দান্তে কোডির সাথে লুলু এবং স্যামের প্রতি তার অনুভূতি সম্পর্কে কথা বলেছেন

আস্তাবলে, দান্তে কোডির কাছে খোলেন। তিনি বলেছিলেন যে তিনি শক্তিশালী হওয়ার জন্য স্যামকে নিয়ে গর্বিত। এবং সে স্বীকার করে যে সে লুলুকে সাহায্য করার জন্য ঝুঁকি নিতে ইচ্ছুক। কোডি দান্তের অনুভূতি সম্পর্কে জিজ্ঞাসা করেছিল। এবং তিনি স্পষ্ট করেছেন যে তিনি সর্বদা লুলুকে ভালোবাসবেন। তিনি তার অতীতের অংশ এবং তার ছেলের মা। কিন্তু সে স্যামকে তার ভবিষ্যৎ হিসেবে দেখে। কোডি নিশ্চিত ছিল না যে দান্তে নিজেকে বা কোডি বোঝানোর চেষ্টা করছে কিনা।

জেনারেল হাসপাতাল দেখেন লরা স্পেন্সার (জেনি ফ্রান্সিস) এবং লাকি স্পেন্সার (জোনাথন জ্যাকসন) শিখেছেন যে লুলুর অস্ত্রোপচার সফল নাও হতে পারে। স্যাম লুলুকে দান করা থেকে ফিরে আসতে পারে তা জেনে লরা হতবাক হয়েছিলেন।

জিএইচ স্পয়লার: লুলুর জাগরণ এবং দান্তে হৃদয়ে ব্যথা দেওয়ার জন্য স্যামের আত্মত্যাগ

জেনারেল হাসপাতালের ভক্তরা জানেন যে লুলু জেগে উঠবে। এবং এটি কারণ অ্যালেক্সা হ্যাভিন্সের সাথে ভূমিকাটি পুনঃস্থাপন করা হয়েছিল। লুলু চার বছর আগে কোমায় চলে গিয়েছিল। এবং বিস্ফোরিত ভাসমান পাঁজর থেকে তার মস্তিষ্কে আঘাত হয়েছিল। এটি তার চাচা সাইরাস রেনল্ট (জেফ কোবের) এর কারণে হয়েছিল। সে দান্তের কাছে তার ভালবাসার কথা স্বীকার করতে যাচ্ছিল। কিন্তু তিনি চ্যাপেলে অজ্ঞান হয়ে যান।

লুলু যখন জেগে উঠবে, তখনও সম্ভবত সে বিশ্বাস করবে ২০২০ সালের শেষের দিকে। তাই লুলু জানবে না কত সময় কেটে গেছে। সে দান্তেকে বলতে চাইবে যে সে তাকে ভালোবাসে। কিন্তু সে কথা শোনার জন্য হয়তো প্রস্তুত নয়। দান্তে এখন স্যামের প্রেমে পড়েছেন। এবং তারা বিবাহিত দম্পতি হিসাবে একসাথে বসবাস করছেন। স্যামের আসন্ন মৃত্যু, যা লুলুকে বাঁচতে দেবে, দান্তের জন্য তিক্ত বড়ি হবে।

লুলু জেগে ওঠা এবং স্যাম মারা যাওয়ার মুহূর্তটি গুরুত্বপূর্ণ হবে। দান্তে হারের জন্য শোক করবে যখন লুলু যেখান থেকে ছেড়েছিল সেখান থেকে উঠার চেষ্টা করবে। লুলু কোমায় থাকাকালীন যা ঘটেছিল তা দেখে বিভ্রান্ত হবে। এবং এতে তার বাবা লুক স্পেন্সার (অ্যান্টনি গেরি) এবং তার খালা ববি স্পেন্সার (জ্যাকলিন জেম্যান) এর মৃত্যু অন্তর্ভুক্ত রয়েছে।

দান্তে তার ব্যথা এবং ধ্রুবক নিয়ে কাজ করে স্যামের আত্মত্যাগের অনুস্মারক. এবং লুলুকে যতবারই দেখেন ততবারই এই ঘটনা ঘটে। দান্তে এবং লুলুকে অনেক দূর যেতে হবে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বিখ্যাত বডি বিল্ডার জেফ নিপার্ডকে ভিডিওতে ধরা মাইক ভ্যান উইক আক্রমণ করেছেন

ভিডিও সামগ্রী চালান বডি বিল্ডিং তারকা জেফ নিপার্ড এই সপ্তাহে কানাডার একটি জিমে ওয়ার্কআউট সেশন রেকর্ড করার সময় অন্য একজন ফিটনেস গুরু দ্বারা...

ব্রনি জেমসের লস অ্যাঞ্জেলেস লেকার্সের অভিষেক দিয়ে শেষ করা যাক

নিউ ইয়র্ক নিক্সের সাথে তাদের সিজন-ওপেনিং মিটিংয়ের আগে বোস্টন সেল্টিকস তাদের 18 তম পতাকা উত্তোলনের মাত্র কয়েক ঘন্টা পরে, লেকার্স তারকা লেব্রন জেমস...

Related Articles

কেরিং গুচির বিক্রি কমে যাওয়া থেকে লাভ সম্পর্কে সতর্ক করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

কো-প্যারেন্টিং থেরাপি নিয়ে প্রাক্তন স্বামী অলিভিয়ার মার্টিনেজের সাথে বিবাদ জিতেছেন হ্যালি বেরি

হ্যালি বেরিআপনি এটি পছন্দ করবেন… বিচারক তার প্রাক্তন স্বামীর সাথে তার অন্তহীন...

ভোটারদের জন্য মাস্কের $1M দৈনিক অনুদান মার্কিন আইন লঙ্ঘন করতে পারে, DoJ সতর্ক করে

বিলিয়নেয়ার ট্রাম্প সমর্থক রাষ্ট্রপতি নির্বাচনের আগে দখলের জন্য সুইং স্টেটগুলিকে লক্ষ্য করেছেন...

বোনের স্ত্রী: কোডি সেই বিরক্তিকর কারণটি প্রকাশ করে যা সে কখনই মেরিকে ফেলে দেয়নি

সিস্টার ওয়াইভস স্টার কোডি ব্রাউন TLC ভক্তদের হতবাক করে দিয়েছিলেন যখন তিনি...