Home বিনোদন বোনের স্ত্রী: কোডি সেই বিরক্তিকর কারণটি প্রকাশ করে যা সে কখনই মেরিকে ফেলে দেয়নি
বিনোদন

বোনের স্ত্রী: কোডি সেই বিরক্তিকর কারণটি প্রকাশ করে যা সে কখনই মেরিকে ফেলে দেয়নি

Share
Share

সিস্টার ওয়াইভস স্টার কোডি ব্রাউন TLC ভক্তদের হতবাক করে দিয়েছিলেন যখন তিনি ব্যাখ্যা করার চেষ্টা করেছিলেন কেন তার সমস্ত প্রাক্তন স্ত্রীর সাথে তার বিয়ে শেষ হয়েছিল। এবং অবশ্যই… এটা তার দোষ নয়।

সর্বশেষ বোমাশেলে, কোডি ব্রাউন তার বিয়েতে থাকার সিদ্ধান্তের পিছনে একটি খুব বিরক্তিকর কারণ দিয়েছেন মেরি ব্রাউনতার প্রথম স্ত্রী। কোডি এখন দাবি করেছেন যে তিনি তাকে কখনও ভালোবাসেননি। এবং তিনি বলেছেন যে তিনি প্রথম থেকেই তাকে বিয়ে করার জন্য অনুতপ্ত ছিলেন।

তাহলে কেন কোডি এই সমস্ত বছর মেরি ব্রাউনকে অনুসরণ করেছে? মানে, সে তার জীবনের অনেক বছর নষ্ট করেছে।

কোডি সত্যিই এর শেষ পর্বে নিজেকে ছাড়িয়ে গেছে বোন স্ত্রী যখন তিনি তার প্রাক্তন স্ত্রীদের বলেছিলেন, ‘আমি যদি তোমাকে ভালোবাসি না, তাহলে নিজেকে দোষারোপ করো।’ ক্লাসিক কোডি – মূলত তাদের বলা তাদের দোষ যে সে তাদের ভালোবাসে না, এটা তার নয়।

কোডি তার স্ত্রীদের সাথে যেভাবে আচরণ করে তা স্পষ্টতই এক থেকে অন্যের সাথে আলাদা ছিল। যদিও তিনি এটি প্রকাশ্যে বলেছেন যে তিনি মেরিকে বিয়ে করার জন্য অনুতপ্ত ক্রিস্টিনা ব্রাউনসাথে আপনার সম্পর্ক জেনেল ব্রাউন একটি পৃথক সমস্যা বলে মনে হচ্ছে।

কোডি এমনকি পূর্ববর্তী মরসুমে জেনেলকে রাখার চেষ্টা করেছিলেন। এমনকি তিনি তাকে তার সাথে থাকার জন্য বোঝানোর চেষ্টা করেছিলেন। যাইহোক, তার সন্তানদের থেকে তাকে ফিরিয়ে নেওয়ার এবং তারপরে তার বিচ্ছিন্নতার জন্য তাদের দোষারোপ করার সিদ্ধান্তটি জেনেলের জন্য একটি হোঁচট খেয়েছিল।

বোনের স্ত্রী: হ্যাপিয়ার টাইমস-এ কোডি ব্রাউন এবং মেরি ব্রাউনবোনের স্ত্রী: হ্যাপিয়ার টাইমস-এ কোডি ব্রাউন এবং মেরি ব্রাউন
বোনের স্ত্রী: হ্যাপিয়ার টাইমস-এ কোডি ব্রাউন এবং মেরি ব্রাউন

বোন স্ত্রী: কোডি ব্রাউন ভক্তদের হতবাক করে এবং ব্যর্থ বিবাহের জন্য প্রাক্তন স্ত্রীদের দোষারোপ করেন

যে কেউ সিস্টার ওয়াইভস দেখে দেখেছেন যে কীভাবে কোডি মেরিকে বছরের পর বছর ধরে দূরে ঠেলে দিচ্ছে। 18 মৌসুমে, তিনি বহুবচন বিবাহে “ফাঁদে” বোধ করার বিষয়ে অভিযোগ করতে শুরু করেন।

তিনি বলেন, স্ত্রীদের চলে যাওয়ার ক্ষমতা আছে, কিন্তু তিনি তা করেন না। তিনি স্পষ্ট জানিয়েছিলেন যে তিনি মেরিকে চলে যেতে চান। এবং তারপরে, তিনি সক্রিয়ভাবে তাকে দূরে ঠেলে দেওয়ার চেষ্টা করছেন বলে মনে হচ্ছে। অনেক ভক্ত এটিকে মানসিক অপব্যবহার হিসেবে দেখেন। কারণ কোডি মেরিকে বলবেন যে তিনি এটিকে কার্যকর করার চেষ্টা করতে চান, তবেই ইচ্ছাকৃতভাবে তাকে ছেড়ে দেওয়ার চেষ্টা করুন। কোডি এমনকি স্বীকার করেছেন যে তিনি এটিকে কাজ করতে চাওয়ার বিষয়ে মিথ্যা বলেছেন, তাই এটি গ্যাসলাইটিংয়ের একটি স্পষ্ট ঘটনা।

অন্যদিকে মেরি ব্রাউন বলেন, বিয়ের শুরুতেই তারা খুশি ছিলেন। তিনি বলেছিলেন যে কোডি তাকে ভালবাসে। এটি বোধগম্য কারণ মেরি ছিলেন কোডির প্রথম স্ত্রী এবং তিনি তাকে বিয়ে করতেন না যদি না তিনি তাকে ভালোবাসতেন।

মেরি বোন স্ত্রীদের সম্পর্কে কোডির সাম্প্রতিক মন্তব্যগুলিকে নিষ্ঠুর হিসাবে দেখেন এবং বিশ্বাস করেন যে তিনি তাকে দূরে ঠেলে দেওয়ার চেষ্টা করেছিলেন যাতে তাকে “খারাপ লোক” হিসাবে দেখা না যায়।

মেরির উপলব্ধি অনেক সিস্টার ওয়াইভস ভক্তদের পর্যবেক্ষণের সাথে সামঞ্জস্যপূর্ণ। তারাও আমি কোডির লক্ষ্য করেছি বছরের পর বছর ধরে হেরফেরমূলক আচরণ।

SW: কোডি ভয়ে মেরির সাথে থেকেছেন দাবি করেও যে তিনি তাকে কখনো ভালোবাসেননি

সবচেয়ে মর্মান্তিক উদ্ঘাটনটি ঘটে যখন কোডি ব্রাউন আকস্মিকভাবে মেরির সাথে থাকার আসল কারণের জন্য বোমা ফেলে দিয়েছিলেন এবং তাকে প্রথম দিকে যেতে দেননি।
কোডি মেরিকে যেতে দেয়নি দাবি করা সত্ত্বেও যে তিনি তাকে কখনো ভালোবাসেননি এবং তাকে বিয়ে করার জন্য তিনি দুঃখিত।

বোনের স্ত্রীদের কাছে স্বীকারোক্তিতে, কোডি স্বীকার করেছেন যে 25 বছর আগে মেরির সাথে তার বিয়ে শেষ করা উচিত ছিল। কিন্তু, ভয়ে তিনি বিয়েতেই থেকে যান। আর এই ভয়ের পেছনের কারণ গভীরভাবে বিরক্তিকর, যেমনটা পড়বেন।

কোডি ব্রাউন বলেছিলেন যে তিনি মেরির সাথে ছিলেন (এবং তার জীবনের 25 বছর নষ্ট করেছেন) কারণ “যদি আপনি স্ত্রীদের পরিত্যাগ করেন তবে গির্জার নেতৃত্ব আপনাকে পুনরায় বিয়ে করার অনুমতি দেবে না।”

এই চোয়াল-ড্রপিং বিবৃতি একটি স্বীকারোক্তি যে তিনি একটি প্রেমহীন বিয়েতে রয়ে গেছেন, এটিকে কার্যকর করতে চাওয়ার বিষয়ে মেরিকে মিথ্যা বলেছেন, শুধুমাত্র আরও মহিলাদের বিয়ে করার দরজা খোলা রাখার জন্য।

তাই তার প্রথম বিবাহের সমস্যাগুলি সমাধান করার পরিবর্তে, হয় সেগুলি ঠিক করে বা সম্পর্ক শেষ করার পরিবর্তে, কোডি বহুবচন বিবাহের চক্র চালিয়ে যাওয়া বেছে নিয়েছিলেন। এমনকি যদি এর অর্থ মেরিকে একটি অসুখী, অপূর্ণ অংশীদারিত্বে রাখা হয়।

দর্শকরা বিরক্ত যে কেউ ক্রমাগত প্রেম এবং পরিবারের কথা বলে মেরিকে এভাবে প্রতারণা করতে পারে শুধু আরও স্ত্রীকে বিয়ে করার জন্য।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী: এরিক হার্টস স্টেফি এবং লিয়াম প্যানিকস

সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী প্রস্তাব করে এরিক ফরেস্টার (জন ম্যাককুক) দুর্বল করতে পারে স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকিনেস উড)। আরো, লিয়াম স্পেনসার (স্কট ক্লিফটন)...

হার্ভে ওয়েইনস্টেইন নিউইয়র্কে কারাগারের পিছনে লিউকেমিয়ায় আক্রান্ত হয়েছেন

হার্ভে ওয়েইনস্টেইনের চিকিৎসা সমস্যা আরও খারাপ হচ্ছে কারণ তিনি লিউকেমিয়ায় আক্রান্ত হয়েছেন, টিএমজেড নিশ্চিত করেছে। অসম্মানিত হলিউড ফিল্ম প্রযোজকের দীর্ঘস্থায়ী মাইলয়েড লিউকেমিয়া রয়েছে,...

Related Articles

ভোটারদের জন্য মাস্কের $1M দৈনিক অনুদান মার্কিন আইন লঙ্ঘন করতে পারে, DoJ সতর্ক করে

বিলিয়নেয়ার ট্রাম্প সমর্থক রাষ্ট্রপতি নির্বাচনের আগে দখলের জন্য সুইং স্টেটগুলিকে লক্ষ্য করেছেন...

টড ক্রিসলিকে প্রিজন চ্যাপেল জব থেকে বরখাস্ত করা হয়েছিল, আইনজীবী বলেছেন

টড ক্রিসলিএর কারাগারে কাজ খুঁজছেন – তাকে কারাগারের চ্যাপেলে চাকরি থেকে বরখাস্ত...

আমাদের জীবনের দিনগুলি: অ্যাবিকে পুনরুত্থিত করার 3টি কারণ এবং তাকে মৃতের জন্য ছেড়ে দেওয়ার 1টি বড় কারণ

আমাদের জীবনের দিনগুলি কী সম্পর্কে উত্তর দেয় অ্যাবিগেল ডেভরাক্স (পূর্বে কেট মানসি...

টেসলার শেয়ার 9% লাফিয়েছে কারণ লাভ ওয়াল স্ট্রিটের প্রত্যাশাকে ছাড়িয়ে গেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...