Home খেলাধুলা কলোরাডো সমালোচনামূলক বিগ 12 প্রতিযোগিতায় সিনসিনাটি হোস্ট করে
খেলাধুলা

কলোরাডো সমালোচনামূলক বিগ 12 প্রতিযোগিতায় সিনসিনাটি হোস্ট করে

Share
Share

NCAA ফুটবল: অ্যারিজোনায় কলোরাডোঅক্টোবর 19, 2024; Tucson, Arizona, USA; অ্যারিজোনা স্টেডিয়ামে কলোরাডো কোয়ার্টারব্যাক শেডুর স্যান্ডার্স (2)। বাধ্যতামূলক ক্রেডিট: মার্ক জে. রেবিলাস-ইমাগন ইমেজ

কলোরাডো এবং সিনসিনাটি বোল্ডার, কলোরাডোতে তাদের প্রত্যাবর্তনের মরসুম চালিয়ে যাওয়ার সাথে সাথে শনিবার রাতে গতি বজায় রাখতে এবং বোলের যোগ্য হয়ে উঠতে দেখছে।

দ্য বিয়ারক্যাটস (5-2, 3-1 বিগ 12) দুই গেমের জয়ের ধারায় রয়েছে এবং গত সপ্তাহে অ্যারিজোনা স্টেটকে 24-14-এ হারিয়েছে। তারা গত মৌসুমে ৩-৯ রেকর্ডের সাথে একটি বোল খেলা হেরেছিল এবং তাদের প্রথম বিগ 12 অভিযানে 1-8 গিয়েছিল।

2011 সালের পর প্রথমবারের মতো বিগ 12-এ ফিরে, বাফেলোস (5-2, 3-1) গত সপ্তাহে অ্যারিজোনায় 34-7 জিতেছে এবং ইতিমধ্যেই গত মৌসুমের 4-8 অভিযান থেকে তাদের জয়ের মোট সংখ্যা ছাড়িয়ে গেছে। একটি জয়ের সাথে, কলোরাডো 2007 সাল থেকে তৃতীয়বারের মতো বোলিং করার যোগ্য হবে।

সিনসিনাটি কোয়ার্টারব্যাক ব্রেন্ডন সোর্সবির পিছনে ফিরেছে, যার 1,928 পাসিং ইয়ার্ড, 13টি পাসিং টাচডাউন, একটি টিম-হাই ছয় রাশিং টাচডাউন এবং চারটি ইন্টারসেপশন রয়েছে।

কোরি কিনার 628 রাশিং ইয়ার্ড সহ বিয়ারক্যাটদের নেতৃত্ব দেন। Xzavier Henderson এর রয়েছে 541 রিসিভিং ইয়ার্ড এবং চারটি টাচডাউন রিসেপশন। জ্যারেড বার্টলেটের 4.5 বস্তা এবং দুটি পাস ডিফেন্স করা হয়েছে।

কলোরাডো কোচ ডিওন স্যান্ডার্স বলেছেন, “আমি (সিনসিনাটি) আক্রমণের উপায় পছন্দ করি।” “তারা বল পায় এবং এই মৌসুমে তারা যা অর্জন করছে তা আমি পছন্দ করি। আমরা ভুল করতে পারি না বা ধীরে শুরু করতে পারি না। আমাদের তাদের পেতে হবে।”

বিয়ারক্যাটস এবং বাফেলোগুলি বিগ 12-এ একটি হারের সাথে কানসাস স্টেট এবং টেক্সাস টেকের সাথে আবদ্ধ।

সিনসিনাটি কোচ স্কট স্যাটারফিল্ড বলেছেন, “অনেক কিছু ঝুঁকির মধ্যে রয়েছে।” “আমরা দুজনেই অনেক কিছু ঝুঁকি নিয়ে সম্মেলনের শীর্ষের কাছে বেশ বসে আছি।”

গত সপ্তাহে, কলোরাডোর ডিফেন্স ওয়াইল্ডক্যাটস কোয়ার্টারব্যাক নোহ ফিফিতার সাত বস্তা রেকর্ড করেছে এবং অ্যারিজোনাকে পয়েন্টে সিজন-নিম্নে ধরে রেখেছে। কলোরাডোর শেষ তিনটি খেলায় 16টি বস্তা রয়েছে এবং 21টি নিয়ে বিগ 12-এ এগিয়ে রয়েছে।

শেডেউর স্যান্ডার্স 2,268 পাসিং ইয়ার্ড সহ দেশে পঞ্চম স্থানে রয়েছে এবং প্রতি খেলায় 27.68 সমাপ্তির সাথে দ্বিতীয় স্থানে রয়েছে। ছয়টি ইন্টারসেপশনের বিপরীতে 19 টাচডাউন পাস নিয়ে সিনিয়র এই দেশের পঞ্চম স্থানে রয়েছে।

দ্বি-মুখী তারকা ট্র্যাভিস হান্টার 604 গজ এবং ছয় টাচডাউন অভ্যর্থনা সহ কলোরাডোর নেতৃত্ব দেন। LaJohntay Wester এর 445 রিসিভিং ইয়ার্ড এবং একটি টিম-হাই সেভেন টিডি রিসেপশন রয়েছে।

“(কলোরাডো) একটি অবিশ্বাস্য পাসিং খেলা আছে,” Satterfield বলেন. “তাদের রক্ষা করা কঠিন, থামানো কঠিন এবং ধীর করা কঠিন।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

লামার জ্যাকসনের 5-TD প্রচেষ্টা র্যাভেনকে Bucs-কে অতিক্রম করে

21 অক্টোবর, 2024; টাম্পা, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; রেমন্ড জেমস স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টারে টাম্পা বে বুকানিয়ার্সের বিপক্ষে বল নিয়ে বাল্টিমোর রেভেনস কোয়ার্টারব্যাক লামার জ্যাকসন...

তরুণ এবং অস্থিরদের ভবিষ্যদ্বাণী: ভিক্টর ডায়ান প্রস্তাবনা – জিল লিলিকে শাস্তি দেয়

তরুণ এবং অস্থির থেকে ভবিষ্যদ্বাণী প্রস্তাব ডায়ান জেনকিন্স (সুসান ওয়াল্টার্স) স্ক্রিপ্টটি উল্টাতে পারে ভিক্টর নিউম্যান (এরিক ব্রেডেন)। এবং জিল অ্যাবট (জেস ওয়ালটন) যখন...

Related Articles

18 নং ওলে মিস ওকলাহোমার বিরুদ্ধে ঘনিষ্ঠ পরাজয় থেকে বাউন্স করার চেষ্টা করেন

অক্টোবর 12, 2024; ব্যাটন রুজ, লুইসিয়ানা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিসিসিপি বিদ্রোহী কোয়ার্টারব্যাক জ্যাক্সন...

মিশিগান এবং মিশিগান রাজ্যের প্রতিদ্বন্দ্বী বিপরীত পথে বার্ষিক শোডাউনে যাচ্ছে

মিশিগান স্টেটের আইডান চিলিস, কেন্দ্র, একটি বড় জয়ের জন্য দৌড়েছে যখন আইওয়ার...

লিবার্টি-লিঙ্কস 1999 সাল থেকে সবচেয়ে বেশি দেখা WNBA ফাইনাল খেলার সাথে সম্পর্ক স্থাপন করে

20 অক্টোবর, 2024; ব্রুকলিন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক লিবার্টি গার্ড সাব্রিনা...

তিনটি কুপার কুপ ট্রেড ল্যান্ডিং স্পট: লস এঞ্জেলেস র‌্যামস ডব্লিউআর ট্রেড টার্গেট

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ. কুপার কুপ লস অ্যাঞ্জেলেস রামসের জন্য একটি...