Home বিনোদন ইয়াং এবং দ্য রেস্টলেস 2-সপ্তাহের স্পয়লার 21 অক্টোবর – 1 নভেম্বর – নিক বিরক্ত এবং ক্রিস্টিন কঠিন হয়ে যায়
বিনোদন

ইয়াং এবং দ্য রেস্টলেস 2-সপ্তাহের স্পয়লার 21 অক্টোবর – 1 নভেম্বর – নিক বিরক্ত এবং ক্রিস্টিন কঠিন হয়ে যায়

Share
Share

21 অক্টোবর থেকে 1 নভেম্বর, 2024, দুই সপ্তাহের জন্য দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার নাটক নিয়ে আসে। এবং একটি বন্য হত্যা রহস্য.

নিকি নিউম্যান (মেলোডি টমাস স্কট) সমস্যায় পড়েছেন। এবং সে নিজেকে লিলি উইন্টার্স (ক্রিস্টেল খলিল) এর কাছে ব্যাখ্যা করার চেষ্টা করে। লিলি নিকি দ্বারা বিশ্বাসঘাতকতা অনুভব করে এবং ভিক্টর নিউম্যান (এরিক ব্রেডেন)। তাই, লিলি চ্যান্সেলরের নিয়ন্ত্রণ পুনরুদ্ধারের জন্য লড়াই করে। ডেভন হ্যামিল্টন (ব্রাইটন জেমস) এবং নেট হেস্টিংস (সিন ডমিনিক) তাকে হ্যামিল্টন উইন্টার্সে ফিরে আসার চেষ্টা করে। ভিক্টর এখনও বিবাহের স্থানটি অ্যাবি নিউম্যান (মেলিসা অর্ডওয়ে) এবং ডেভনের কাছ থেকে গোপন রাখে। তাই পরিবারে সমস্যা তৈরি হয়। অ্যাডাম নিউম্যান (মার্ক গ্রসম্যান) জ্যাক অ্যাবট (পিটার বার্গম্যান) নিয়ে তার বাবার সাথে সংঘর্ষে লিপ্ত হয়। এবং স্যালি স্পেকট্রা (কোর্টনি হোপ) এর সাথে একটি অদ্ভুত মুহূর্ত রয়েছে। এবং তিনি পরে বিলি অ্যাবট (জেসন থম্পসন) এর বাহুতে আরাম পান।

তরুণ এবং অস্থির: নিক নিউম্যান এবং ক্রিস্টিন উইলিয়ামসতরুণ এবং অস্থির: নিক নিউম্যান এবং ক্রিস্টিন উইলিয়ামস
তরুণ এবং অস্থির: নিক নিউম্যান এবং ক্রিস্টিন উইলিয়ামস

সমস্যায় নিকি নিউম্যান, লিলি উইন্টার্স Y&R-এর সাথে লড়াই করে

হেদার স্টিভেনসের (ভাইল ব্লুম) হত্যা রহস্য বিশৃঙ্খলা সৃষ্টি করে। এবং ফরেনসিক দল আরও প্রমাণ খুঁজে পেয়েছে ড্যানিয়েল রোমালোত্তি(মাইকেল গ্রাজিয়াডেই) এর অ্যাপার্টমেন্ট। শ্যারন নিউম্যান (শ্যারন কেস) একজন সন্দেহভাজন। ফিলিস সামারস (মিশেল স্ট্যাফোর্ড) তার অপরাধ সম্পর্কে নিশ্চিত। ড্যানিয়েলের বাবা ড্যানি রোমালোত্তি (মাইকেল ড্যামিয়ান) চিন্তিত। এবং তিনি তার ছেলের প্রতিনিধিত্ব করার জন্য ক্রিস্টিন উইলিয়ামসকে (লরালি বেল) পাঠান। দ তরুণ এবং অস্থির শ্যারন এক কোণে ফিরে যেতে দেখে। এবং ফিলিস ড্যানিয়েলকে ফ্রেমের হাত থেকে বাঁচানোর চেষ্টা করে।

Y&R হত্যা রহস্য: শ্যারন নিউম্যান সন্দেহভাজন, ফিলিস সামারস নিশ্চিত

Y&R এর নভেম্বর ঝাড়ু শুরু হয় Amy Lewis (Valerie Pettiford) এর আগমনের সাথে। Nate এর বাবা, নাথান হেস্টিংস সিনিয়রের সাথে তার অতীত আছে। তাহলে ফিলিস ড্যানিয়েলকে রক্ষা করতে কতদূর যাবে? ডায়ান জেনকিন্স (সুসান ওয়াল্টার্স) কি ভিক্টরের প্রস্তাব গ্রহণ করবেন? তার বিরুদ্ধে দেশদ্রোহী ষড়যন্ত্র হতে পারে। শ্যারনের কাজ থাকবে তার ভালবাসার মানুষদের জন্য কঠিন পরিণতি. নিক নিউম্যান (জোশুয়া মরো), মারিয়া কোপল্যান্ড (ক্যামরিন গ্রিমস) এবং ফেইথ নিউম্যান (রেলিন কাস্টার) সহ। বিলি এবং স্যালির সম্পর্ক নতুন মোড় নেয়। তাহলে কি তারা বন্ধু থাকবে নাকি আরও থাকবে?

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

পেরুর সাবেক প্রেসিডেন্ট টলেডো দুর্নীতির মামলায় ২০ বছরের বেশি কারাদণ্ড ভোগ করছেন

পেরুর প্রাক্তন রাষ্ট্রপতি আলেজান্দ্রো টোলেডোকে ব্রাজিলের নির্মাণ সংস্থা ওদেব্রেখটের কাছ থেকে ঘুষ নেওয়ার জন্য 20 বছর ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছিল। লাভা জাটো...

90 দিনের বাগদত্তা: নাইলস ভ্যালেন্টাইন মাটিল্ডার বিবাহের স্বপ্নগুলি ভেঙে দেয় – রিক্যাপ (S07E08)

চালু 90 দিনের বাগদত্তা, নাইলস ভ্যালেনটিম একটি রোমান্টিক প্রস্তাব দেয়, কিন্তু তারপর আলাদা হয়ে যায় মাতিলদেঘানায় থাকা অবস্থায় বিয়ের আশা আছে। সানি মাহদির...

Related Articles

কার্ডি বি অগোছালো বিবাহবিচ্ছেদের মধ্যে ‘ট্রাকের আঘাতে’ ক্ষতিপূরণ চায়

কার্ডি বি এবং চক্করবিবাহবিচ্ছেদটি একটি বিতর্কিত মোড় নিয়েছে বলে মনে হচ্ছে… র‌্যাপার...

ডোনাল্ড ট্রাম্প যুক্তরাজ্যের লেবার পার্টির বিরুদ্ধে হোয়াইট হাউসের প্রতিযোগিতায় হস্তক্ষেপের অভিযোগ করেছেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...

জাস্টিন বিবার মনে করেন ব্যবসায়িক ব্যবস্থাপকরা আইনি পদক্ষেপ বিবেচনা করে একটি ভাগ্য নষ্ট করেছেন

জাস্টিন বিবার তার কিছু প্রাক্তন ব্যবসায়িক ব্যবস্থাপকের কাছে ক্ষমা চাইতে অনেক দেরি...