Home খেলাধুলা তিনটি কুপার কুপ ট্রেড ল্যান্ডিং স্পট: লস এঞ্জেলেস র‌্যামস ডব্লিউআর ট্রেড টার্গেট
খেলাধুলা

তিনটি কুপার কুপ ট্রেড ল্যান্ডিং স্পট: লস এঞ্জেলেস র‌্যামস ডব্লিউআর ট্রেড টার্গেট

Share
Share

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ. কুপার কুপ লস অ্যাঞ্জেলেস রামসের জন্য একটি টাচডাউন ক্যাচ।ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ. কুপার কুপ লস অ্যাঞ্জেলেস রামসের জন্য একটি টাচডাউন ক্যাচ।

এটা নিশ্চিত মনে হচ্ছে লস অ্যাঞ্জেলেস র‌্যামস সুপারস্টার ওয়াইড রিসিভার কুপার কুপ ট্রেড করার জন্য উন্মুক্ত।

The Rams, যারা বিখ্যাতভাবে ডাকনাম “F Them Picks” বলেছিল, ব্যবসার জন্য উন্মুক্ত বলে মনে হচ্ছে, এবং NFL-এর অন্যতম সেরা ওয়াইড রিসিভার 5 নভেম্বরের ট্রেড ডেডলাইনের আগে সরানো যেতে পারে।

অ্যাথলেটিকসের ডায়ানা রুসিনি রিপোর্ট করেছেন যে র‌্যামস বেশ কয়েকটি কল পেয়েছে এবং এমনকি দ্বিতীয় রাউন্ডের ড্রাফ্ট বাছাই করার অর্থ হলে কুপের অবশিষ্ট বেতনও নিতে ইচ্ছুক।

গোড়ালিতে মচকে যাওয়ায় কুপ এই মৌসুমে র‌্যামসের হয়ে মাত্র দুটি খেলা শুরু করেছেন। যাইহোক, একাধিক প্রতিবেদন অনুসারে, তিনি মিনেসোটা ভাইকিংসের বিরুদ্ধে বৃহস্পতিবার নাইট ফুটবলে অ্যাকশনে ফিরে আসবেন, একটি দল যা তার পরিষেবার জন্য ট্রেড করতে আগ্রহী বলে জানা গেছে।

এখানে আরও কিছু অবতরণ সাইট রয়েছে যা বুঝতে পারে:

কানসাস সিটি চিফস

8 জানুয়ারী, 2022; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; মাইল হাই-এ এমপাওয়ার ফিল্ডে ডেনভার ব্রঙ্কোসের বিরুদ্ধে খেলার পরে কানসাস সিটির প্রধান কোচ অ্যান্ডি রিড প্রতিক্রিয়া জানিয়েছেন। ক্রেডিট: রন চেনয়-ইউএসএ টুডে স্পোর্টস8 জানুয়ারী, 2022; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; মাইল হাই-এ এমপাওয়ার ফিল্ডে ডেনভার ব্রঙ্কোসের বিরুদ্ধে খেলার পরে কানসাস সিটির প্রধান কোচ অ্যান্ডি রিড প্রতিক্রিয়া জানিয়েছেন। ক্রেডিট: রন চেনয়-ইউএসএ টুডে স্পোর্টস

চিফরা এনএফএল-এ একমাত্র অপরাজিত দল হিসেবে রয়ে গেছে, কিন্তু সেই রেকর্ড থাকা সত্ত্বেও, কোয়ার্টারব্যাক প্যাট্রিক মাহোমস এই মরসুমে এখনও পর্যন্ত তার মান অনুযায়ী খেলেনি, এবং অপরাধটি ঠিক মনে হচ্ছে না।

আমরা সকলেই জানি যে চীফরা একটি টানা তৃতীয় সুপার বোল জয়ের জন্য এই চিরন্তন অনুসন্ধানে রয়েছে। ফুটবলের সেরা রিসিভারগুলির মধ্যে একটি যোগ করা কি দেখায় যে তারা এটিকে কতটা গুরুত্ব সহকারে নেয়?

কানসাস সিটি ঋতু শেষ হাঁটুর ইনজুরিতে রাশি রাইস হারিয়েছেন ওয়াইড রিসিভারএবং কুপ যোগ করা পুরো অপরাধের সংকেত দিতে পারে যে এটি জেগে ওঠার সময়।

পিটসবার্গ স্টিলার্স

25 মার্চ, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; পিটসবার্গ স্টিলার্সের কোচ মাইক টমলিন জেডব্লিউ ম্যারিয়টে এনএফএলের বার্ষিক লিগ মিটিং চলাকালীন মিডিয়ার সাথে কথা বলেছেন। বাধ্যতামূলক ক্রেডিট: নাথান রে সিবেক-ইউএসএ টুডে স্পোর্টস25 মার্চ, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; পিটসবার্গ স্টিলার্সের কোচ মাইক টমলিন জেডব্লিউ ম্যারিয়টে এনএফএলের বার্ষিক লিগ মিটিং চলাকালীন মিডিয়ার সাথে কথা বলেছেন। বাধ্যতামূলক ক্রেডিট: নাথান রে সিবেক-ইউএসএ টুডে স্পোর্টস

এখানে আরেকটি দল যা অবশ্যই কুপের পরিষেবাগুলি ব্যবহার করবে। মনে রাখবেন, তারা ছিল শুধু ব্র্যান্ডন Aiyuk বাণিজ্য আলোচনা জড়িত কয়েক মাস আগে, সান ফ্রান্সিসকো 49ers এর সাথে থাকার সিদ্ধান্ত নেওয়ার আগে।

5-2-এ এই মরসুমে এনএফএল-এর সবচেয়ে বড় চমক হল স্টিলার্স। কোয়ার্টারব্যাকে কে শুরু করছে তা নির্বিশেষে মাইক টমলিন কীভাবে একটি সংস্কৃতি তৈরি করতে এবং লাভ করতে হয় তা জানেন। গেমটিতে কি এমন কোনও রিসিভার আছে যে কুপের মতো সেই সংস্কৃতির সাথে খাপ খায়?

স্টিলাররা যদি এএফসি প্লে-অফ মিশ্রণের বিষয়ে সিরিয়াস হতে চায়, তবে কুপকে যোগ করা অবশ্যই লিগের জন্য একটি জাগরণ কল।

টাম্পা বে বুকানার্স

21 অক্টোবর, 2024; টাম্পা, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে বুকানিয়ার্স ওয়াইড রিসিভার ক্রিস গডউইন (14) রেমন্ড জেমস স্টেডিয়ামে চতুর্থ ত্রৈমাসিকে বাল্টিমোর রেভেনসের বিরুদ্ধে মাঠের বাইরে চলে গেছে। বাধ্যতামূলক ক্রেডিট: নাথান রে সিবেক-ইমাগন ইমেজ21 অক্টোবর, 2024; টাম্পা, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে বুকানিয়ার্স ওয়াইড রিসিভার ক্রিস গডউইন (14) রেমন্ড জেমস স্টেডিয়ামে চতুর্থ ত্রৈমাসিকে বাল্টিমোর রেভেনসের বিরুদ্ধে মাঠের বাইরে চলে গেছে। বাধ্যতামূলক ক্রেডিট: নাথান রে সিবেক-ইমাগন ইমেজ

সোমবার নাইট ফুটবলে, বুকানিয়াররা মাইক ইভান্স (হ্যামস্ট্রিং) এবং ক্রিস গডউইন (গোড়ালি) হারিয়েছে। গডউইনের চোট সিজন-এন্ডিং এবং তিনি 2025 সালে একটি অবাধ মুক্ত এজেন্ট হবেন।

Buccaneers হল NFC এর স্টিলার, কারণ তারা তাদের 4-2 শুরু করে কিছু লোককে অবাক করেছে। বেকার মেফিল্ডকে মাঝে মাঝে এমভিপি প্রার্থীর মতো লাগছিল। Buccaneers গডউইন প্রতিস্থাপন করার জন্য প্রচুর বিকল্প আছে, কিন্তু Kupp যোগ করা তাদের একটি খুব দুর্বল NFC দক্ষিণে প্লে-অফ বিরোধে রাখা হবে।

আগে গুগলে সার্চ করুন। 2022 সালের ডিসেম্বরের সেই জাদুকরী জয়ে কুপ খেলেননি যেখানে মেফিল্ড প্লেবুক না জেনেও র‌্যামসকে জয়ের পথে নিয়ে গিয়েছিল।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

তুর্কি ধর্মগুরু এবং দীর্ঘদিনের এরদোগানের প্রতিদ্বন্দ্বী ফেতুল্লাহ গুলেন যুক্তরাষ্ট্রে ৮৩ বছর বয়সে মারা গেছেন

তুর্কি মুসলিম প্রচারক ফেতুল্লাহ গুলেন মার্কিন যুক্তরাষ্ট্রে মারা যান, যেখানে তিনি 1999 সাল থেকে বসবাস করতেন। গুলেন তুরস্কের শক্তিশালী নেতা রিসেপ তাইয়্যেপ এরদোগানের...

Lennox Lewis মাইক টাইসনের সাথে পুনরায় ম্যাচ বিবেচনা করবে যদি সে জেক পলকে পরাজিত করে

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে লেনক্স লুইস বিরুদ্ধে মাইক টাইসন আমি?!?! যদি টাইসন পরিচালনা করে জেক পাওলো নভেম্বর মাসে, ও লিও গণনা করে...

Related Articles

ব্রনি জেমসের লস অ্যাঞ্জেলেস লেকার্সের অভিষেক দিয়ে শেষ করা যাক

নিউ ইয়র্ক নিক্সের সাথে তাদের সিজন-ওপেনিং মিটিংয়ের আগে বোস্টন সেল্টিকস তাদের 18...

কিভাবে নিউ ইয়র্ক ইয়াঙ্কিস 2024 ওয়ার্ল্ড সিরিজ জিততে পারে

লস অ্যাঞ্জেলেস ডজার্স-নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ ওয়ার্ল্ড সিরিজ হল বেসবল টাইটানদের সবচেয়ে বড়...

রিপোর্ট: নাগেটস অ্যারন গর্ডনকে 4-বছর, $133M এক্সটেনশন দেয়

15 অক্টোবর, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; বল অ্যারেনায় ওকলাহোমা সিটি থান্ডারের...

লামার জ্যাকসনের 5-TD প্রচেষ্টা র্যাভেনকে Bucs-কে অতিক্রম করে

21 অক্টোবর, 2024; টাম্পা, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; রেমন্ড জেমস স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টারে...