Home বিনোদন বোনের স্ত্রী: ক্রিস্টিন ডেভিডের অপমানজনক শব্দ থেকে পুনরুদ্ধার করেছেন
বিনোদন

বোনের স্ত্রী: ক্রিস্টিন ডেভিডের অপমানজনক শব্দ থেকে পুনরুদ্ধার করেছেন

Share
Share

বোন স্ত্রী আমি খুব গর্বিত ছিল ক্রিস্টিনা ব্রাউন আপনার এখনকার স্বামীর সাথে পরিচয় করিয়ে দিন, কিন্তু তারপর প্রেমিক, ডেভিড উললি এই সপ্তাহের পর্বে প্রথমবারের মতো TLC ক্যামেরার সাথে। যখন সে ডেভিডের উপর ঝাঁপিয়ে পড়ল, সে এমন কিছু বলল যা তাকে লাল করে দিল।

তিনি যা বলেছিলেন তার পরে, দর্শকরা যদি রিয়েল টাইমে তাদের সম্পর্কের ফলাফল না জানত, তারা ভাবতে পারে যে সে অন্য কোডি ব্রাউনের সাথে জড়িত। ভক্তরা তার কথাগুলোকে কিছুটা অবমাননাকর মনে করেছেন।

বোন স্ত্রী: ক্রিস্টিন ব্রাউন খুব দ্রুত চলে

যখন বোন স্ত্রী তারকা ক্রিস্টিনা ব্রাউনকাপ আনন্দে উপচে পড়ে, তার খুব দ্রুত চলার থিম ফুটে উঠতে শুরু করে। প্রথমত, এটি তার বাচ্চারা ছিল, যাদের সবাই ডেভিডের মতো এবং ক্রিস্টিনের জন্য খুশি, কিন্তু মনে করে সে এই সম্পর্কের ক্ষেত্রে সঠিক পথে রয়েছে।

দুজনে ডেটিংয়ে মাত্র দুই সপ্তাহ এল শব্দটি ভাগ করেছেন। অনেক লোক জনসাধারণের মনোযোগ প্রদর্শন এড়িয়ে চলে। কিন্তু ক্রিস্টিনের জন্য, আজকাল যত বেশি পিডিএ তত ভাল, কারণ সে খুশি।

বোন স্ত্রী - ক্রিস্টিন ব্রাউন - ডেভিড উললিবোন স্ত্রী - ক্রিস্টিন ব্রাউন - ডেভিড উললি
বোন স্ত্রী | টিএলসি

তারপর, যখন ক্রিস্টিনের বাচ্চারা তাদের মাকে উচ্চ গতিতে চলার কথা বলে, তখন অন্য একটি পক্ষ শোনা যায়। সেটাই ডেভিড উললিযার সাথে সে আজ বিয়ে করেছে। কিন্তু যখন তারা এগুলো চিত্রায়িত করেছে বোন স্ত্রী রবিবার শো থেকে দৃশ্য, এটা ছিল বিবাহের সময়কালের প্রথম দিকে.

ডেভিড উললি ক্রিস্টিন ব্রাউনকে লাল করে ছেড়েছেন…

বোন স্ত্রী সেলিব্রিটি ক্রিস্টিন ব্রাউন এই সপ্তাহে ডেভিড সম্পর্কে কথা বলা বন্ধ করতে পারেনি। কিন্তু এক পর্যায়ে, ডেভিডের কথাগুলি এমন শোনাল যে কোডি কিছু ভক্তদের বলতে পারেন। যখন তিনি একটি চুম্বন চান তখন তিনি তাকে “আক্রমনাত্মক” বলেছিলেন।

কিন্তু সেখানেই থেমে থাকেননি তিনি। তিনি তাকে “কিছু স্নেহের জন্য মরিয়া” বলে ডেকে শেষ করেছিলেন। যদি ভক্তরা আজ ডেভিড উললি সম্পর্কে যা জানেন তা না জানত, তারা হয়তো ভাবতেন যে ক্রিস্টিন ব্রাউন আরেকটি কোডি ব্রাউন পেয়েছেন। কিন্তু তিনি তা করেননি, কারণ ভক্তরা এখন ডেভিডকে বিপরীত হিসেবে দেখেন।

বোনের স্ত্রী: ডেভিডের কথার কি ভুল ব্যাখ্যা করা হয়েছিল?

রবিবার বোন স্ত্রী পর্বে, ডেভিড উললি ক্রিস্টিন ব্রাউনের দিকে ফিরেছিলেন এবং বলেছিলেন যে তিনি যখন তাকে চুম্বন করার সময় এসেছিলেন তখন তিনি মরিয়া হয়েছিলেন, তিনি তাকে একজন মরিয়া মহিলা বলছেন না তবে তিনি সম্ভবত ক্যামেরার বাইরে তাকে বলেছিলেন এমন কিছু পুনরাবৃত্তি করেছিলেন।

ডেভিড কেন তিনি এত আক্রমণাত্মক ছিলেন তা বর্ণনা করতে মরিয়া শব্দটি ব্যবহার করেছিলেন। তিনি ক্রিস্টিনকে উপহাস করেননি। কোডি ব্রাউন তার সাথে যেভাবে আচরণ করেছিলেন তা তিনি বুঝতে পেরেছিলেন বলে মনে হয়েছিল, এটি তাকে মনোযোগের জন্য মরিয়া করে তুলেছিল। তাই যখন এটি একটি ঠক্ঠক মত শব্দ হতে পারে, এটা সম্ভবত ছিল না.

নীচের ছবিতে, ডেভিড ক্রিস্টিনকে বলে যে সে চুম্বন বিভাগে আক্রমণাত্মক ছিল। তিনি আরও লক্ষ্য করেছিলেন যে তিনি কিছু স্নেহের জন্য মরিয়া ছিলেন। কিন্তু তিনি সম্ভবত বুঝতে পেরেছিলেন যে কেন এটি তার কাছ থেকে অনুপস্থিত ছিল বোন স্ত্রী বিবাহিত

বোন স্ত্রী - ক্রিস্টিন ব্রাউন - ডেভিড উললিবোন স্ত্রী - ক্রিস্টিন ব্রাউন - ডেভিড উললি
বোন স্ত্রী | টিএলসি

যাইহোক, ডেভিড উললি ক্রিস্টিন ব্রাউনকে থামাতে বলে মনে হয়েছিল যখন তিনি এই কথা বলেছিলেন। সে লজ্জায় লাল হয়ে গেল, কিন্তু সে দ্রুত সুস্থ হয়ে উঠল।

ক্রিস্টিন ইতস্তত করে, তার মাথায় হাত রেখে ডেভিডের সাথে সম্মত হন। “আমি ছিলাম,” সে বলেছিল, দ্রুত যোগ করে যে সে স্নেহের জন্য মরিয়া ছিল, কিন্তু জোর দিয়েছিল যে এটি শুধুমাত্র তার কাছ থেকে। তাই সেখানে আপনার কাছে এটি আছে… যদিও এটি কিছুটা অদ্ভুত বলে মনে হচ্ছে, সম্ভবত ডেভিড উললি একটি প্রেমহীন বিয়ে ছেড়ে যাওয়ার পরে ক্রিস্টিনের হতাশার কথা স্মরণ করছিল।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

তুর্কি ধর্মগুরু এবং দীর্ঘদিনের এরদোগানের প্রতিদ্বন্দ্বী ফেতুল্লাহ গুলেন যুক্তরাষ্ট্রে ৮৩ বছর বয়সে মারা গেছেন

তুর্কি মুসলিম প্রচারক ফেতুল্লাহ গুলেন মার্কিন যুক্তরাষ্ট্রে মারা যান, যেখানে তিনি 1999 সাল থেকে বসবাস করতেন। গুলেন তুরস্কের শক্তিশালী নেতা রিসেপ তাইয়্যেপ এরদোগানের...

Lennox Lewis মাইক টাইসনের সাথে পুনরায় ম্যাচ বিবেচনা করবে যদি সে জেক পলকে পরাজিত করে

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে লেনক্স লুইস বিরুদ্ধে মাইক টাইসন আমি?!?! যদি টাইসন পরিচালনা করে জেক পাওলো নভেম্বর মাসে, ও লিও গণনা করে...

Related Articles

ইউএস সিডিসি বলছে ম্যাকডোনাল্ডসে ‘গুরুতর’ ই. কোলাই প্রাদুর্ভাবে একজনের মৃত্যু হয়েছে

ইউএস সিডিসি বলছে ম্যাকডোনাল্ডসে ‘গুরুতর’ ই. কোলাই প্রাদুর্ভাবে একজনের মৃত্যু হয়েছে Source...

বিখ্যাত বডি বিল্ডার জেফ নিপার্ডকে ভিডিওতে ধরা মাইক ভ্যান উইক আক্রমণ করেছেন

ভিডিও সামগ্রী চালান বডি বিল্ডিং তারকা জেফ নিপার্ড এই সপ্তাহে কানাডার একটি...

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: চ্যানেল এবং জনি – সামনে ডিভোর্স?

আমাদের জীবনের দিনগুলো spoilers যে রিপোর্ট চ্যানেল ডুপ্রি এবং জনি ডিমেরা পাথুরে...

পড়তে সাইন আপ করুন

বিশ্বজুড়ে গুরুত্বপূর্ণ কর্পোরেট, আর্থিক এবং রাজনৈতিক উন্নয়ন সম্পর্কে আপ টু ডেট থাকুন।...