Home খেলাধুলা ব্রনি জেমসের লস অ্যাঞ্জেলেস লেকার্সের অভিষেক দিয়ে শেষ করা যাক
খেলাধুলা

ব্রনি জেমসের লস অ্যাঞ্জেলেস লেকার্সের অভিষেক দিয়ে শেষ করা যাক

Share
Share

নিউ ইয়র্ক নিক্সের সাথে তাদের সিজন-ওপেনিং মিটিংয়ের আগে বোস্টন সেল্টিকস তাদের 18 তম পতাকা উত্তোলনের মাত্র কয়েক ঘন্টা পরে, লেকার্স তারকা লেব্রন জেমস তার ছেলে ব্রনির সাথে মেঝে ভাগ করার প্রথম সুযোগ পাবেন, যখন লস এঞ্জেলেস মঙ্গলবার মিনেসোটা টিম্বারওলভস আয়োজন করবে। রাত

লেকার্স কোচ জেজে রেডিক জোর দিয়ে বলেছেন যে “এখনও কিছুই চূড়ান্ত হয়নি” যখন এটি তার গেমের পরিকল্পনার কথা আসে, তবে লস অ্যাঞ্জেলেস যদি উদ্বোধনী রাতে মৌসুমের হেডলাইনার তৈরি করার সুযোগ মিস করে তবে এটি অত্যাশ্চর্য হবে।

এবং আমরা শুধুমাত্র এই ক্ষেত্রে আশা করতে পারেন.

সেই থেকে সবার চোখ ব্রনি জেমসের দিকে লেকার্স তাকে 55 তম সামগ্রিক বাছাইয়ের সাথে নির্বাচিত করেছে এই বছরের খসড়ায়। তিনি গ্রীষ্মকালীন লিগের শিরোনামে আধিপত্য বিস্তার করেছিলেন, প্রিসিজনে স্পটলাইটে থাকতে পেরেছিলেন এবং এখন উদ্বোধনী রাতে শহরের টক অব দ্য টাউন হওয়া উচিত।

মঙ্গলবার যদি লস অ্যাঞ্জেলেস ব্রনি জেমসকে তার বাবা-মায়ের কাছ থেকে দূরে রাখতে বেছে নেয়, “আজ রাতে কি রাত?” এবং “ব্রনি আইয়িং ডেবিউ বনাম। (আপনার পছন্দের দল)” ইতিহাস সত্যিকার অর্থে তৈরি না হওয়া পর্যন্ত সপ্তাহে অন্তত তিন বা চারবার ইন্টারনেট এবং সোশ্যাল মিডিয়াকে প্লাবিত করবে।

বিশ্বাস করবেন না এমনটা হবে? এই ধারণার অধীনে মূলধারার মিডিয়া একটি মৃত ঘোড়া মারতে থাকবে না? এই আপনি পাস করা যাক না.

শুক্রবার রাতে লেকার্সের ফাইনাল প্রিসিজন খেলার সময় ব্রনি জেমস যখন 3-পয়েন্টারে আঘাত করেছিলেন, তখন তার বাবা বেঞ্চে একটি পানীয় গ্রহণ করেছিলেন। ESPN এটিকে সংবাদযোগ্য বলে মনে করেছে, অবশ্যই আমাদের প্রজন্মের মহান একীকরণকারী TikTok-এ সিকোয়েন্সের একটি ক্লিপ পোস্ট করেছে।

“ব্রনি একটি তিনটি তৈরি করেছে এবং লেব্রন একটি চুমুক নিয়েছে,” ভিডিওতে কিছু লেখা পড়ুন, তারপরে একটি ফায়ার ইমোজি।

ধীর খবর রাতে, তাই না?

আমাদের আরও উল্লেখ করা উচিত যে গোল্ডেন স্টেট ওয়ারিয়র্স সেই গেমটি 132-74 জিতেছে।

সহজভাবে বলতে গেলে, মঙ্গলবারের পরে এই ধরণের কভারেজের সাথে মোকাবিলা করা জীবনকে নরক করে তুলবে – অন্তত একজন বাস্কেটবল ভক্তের জন্য।

মিনেসোটা শহরে আসার পর লিব্রন এবং ব্রনি যদি লিগের ইতিহাসে প্রথম পিতা-পুত্রের জুটি হয়ে ওঠেন, তবে আমি নিশ্চিত যে পুরো মরসুমে এখনও ব্রনি জেমসের কিছু কভারেজ থাকবে, তবে এটি আপনার চেহারার মতো হবে না প্রচারণার 50 তম খেলা পর্যন্ত ব্রনি না দেখালে আমরা কী পাব।

এটাও নিজেকে প্রশ্ন করুন। যখন ব্রনি জেমসের একটি খেলায় প্রবেশের সময় হয় এবং তিনি মিডকোর্টে তার বাবার সাথে দেখা করতে যাচ্ছেন, সেই মুহূর্তটি কি আপনি আসলে জৈব বিবেচনা করতে পারেন?

দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় এক মৌসুমে 36.6 শতাংশ শুটিংয়ে ব্রনি জেমস গড়ে 4.8 পয়েন্ট প্রতি গেমে, ডাকা হয়েছিল এবং এখন ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালে উপস্থিত হওয়া একটি দলের বিরুদ্ধে উদ্বোধনী রাতে সম্ভাব্য মিনিট পাওয়ার জন্য লাইনে রয়েছে।

এনবিএর ইতিহাসে আর কখনও আমরা এই জীবনবৃত্তান্ত সহ একজন খেলোয়াড়কে এইরকম অবস্থানে দেখতে পাব না। জার্সির সামনের অংশে নামের জন্য খেলার পরিবর্তে, ব্রনি হয়তো পেছনের দিকে নামের জন্য খেলার কথা বিবেচনা করতে চাইতে পারেন কারণ তিনি যেখানে আছেন তার একমাত্র কারণ।

তাই এর সঙ্গে এই শেষ করা যাক. ইতিহাস তৈরি করুন এবং এটিকে একটি দিন বলুন, লোকেরা। বাকি ৮১টি খেলা আমরা শান্তিতে দেখতে চাই।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Lennox Lewis মাইক টাইসনের সাথে পুনরায় ম্যাচ বিবেচনা করবে যদি সে জেক পলকে পরাজিত করে

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে লেনক্স লুইস বিরুদ্ধে মাইক টাইসন আমি?!?! যদি টাইসন পরিচালনা করে জেক পাওলো নভেম্বর মাসে, ও লিও গণনা করে...

এনডব্লিউএসএল সারাংশ: গথাম প্রাইডকে হারান এবং 7-এ অপরাজিত থাকেন

20 অক্টোবর, 2024; হ্যারিসন, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; এনজে/এনওয়াই গথাম এফসি ফরোয়ার্ড এলা স্টিভেনস (13) রেড বুল এরেনায় অরল্যান্ডো প্রাইডের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে গোল...

Related Articles

কিভাবে নিউ ইয়র্ক ইয়াঙ্কিস 2024 ওয়ার্ল্ড সিরিজ জিততে পারে

লস অ্যাঞ্জেলেস ডজার্স-নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ ওয়ার্ল্ড সিরিজ হল বেসবল টাইটানদের সবচেয়ে বড়...

রিপোর্ট: নাগেটস অ্যারন গর্ডনকে 4-বছর, $133M এক্সটেনশন দেয়

15 অক্টোবর, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; বল অ্যারেনায় ওকলাহোমা সিটি থান্ডারের...

লামার জ্যাকসনের 5-TD প্রচেষ্টা র্যাভেনকে Bucs-কে অতিক্রম করে

21 অক্টোবর, 2024; টাম্পা, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; রেমন্ড জেমস স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টারে...

দেশাউন ওয়াটসন মৌসুমের জন্য বাইরে, অ্যাকিলিসের অস্ত্রোপচারের বিকল্পগুলি ওজন করে

20 অক্টোবর, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; হান্টিংটন ব্যাঙ্ক ফিল্ডে সিনসিনাটি বেঙ্গলসের...