Home বিনোদন ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: চ্যানেল এবং জনি – সামনে ডিভোর্স?
বিনোদন

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: চ্যানেল এবং জনি – সামনে ডিভোর্স?

Share
Share

আমাদের জীবনের দিনগুলো spoilers যে রিপোর্ট চ্যানেল ডুপ্রি এবং জনি ডিমেরা পাথুরে ভূখণ্ডে আছে। তিনি বিশ্বাস করেন যে তিনি তার সুদর্শন সহ-অভিনেতা অ্যালেক্স কিরিয়াকিসের সাথে ঘুমিয়েছিলেন। যাইহোক, অভিনেতা স্টেফানি জনসনের সাথে নোংরা হয়েছিলেন, বেকার থেকে পরিণত-অভিনেত্রী নয়। এখন, চ্যানেল গোপনে অভিনয় করছে কিন্তু জনির জন্য একটি সারপ্রাইজ জন্মদিনের পার্টির পরিকল্পনা করছে শরীর এবং আত্মা সেট তদ্ব্যতীত, সূত্রগুলি ইঙ্গিত দেয় যে ক্রুদ্ধ পরিচালকের এখনও ভুল ধারণা রয়েছে এবং তিনি নবাগত জয় ওয়েসলির সাথে ঘুমিয়ে প্রতিশোধ নিতে পারেন। কিন্তু যখন চ্যানেল সম্পর্কে সত্য বেরিয়ে আসে, জনি নিজেকে খুব অপরাধী মনে করতে পারে। তিনি কি তাকে তার অনুমান সম্পর্কে বলবেন যা অন্য মহিলার অস্ত্রের দিকে পরিচালিত করেছিল? এনবিসি পিকক এক্সক্লুসিভের 60 তম মরসুমে মাসের শেষের আগে এই দম্পতি বেরিয়ে যেতে পারে।

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: চ্যানেল জনির জন্য পার্টির পরিকল্পনা করেছে

DOOLsস্পয়লাররা প্রকাশ করে যে চ্যানেল ডুপ্রি (রাভেন বোয়েনস) তার স্বামী জনি ডিমেরাকে (কারসন বোটম্যান) তার জন্মদিনে চমকে দিতে চায়। এছাড়াও, তিনি তাকে একটি মজার জন্মদিনের পার্টিতে ফেলতে চান শরীর এবং আত্মা সেট কিন্তু সে তার অবস্থান সম্পর্কে তার সাথে মিথ্যা বলতে ব্যস্ত।

আমাদের জীবনের দিনগুলো অ্যালেক্স কিরিয়াকিসের (রবার্ট স্কট উইলসন) অ্যাপার্টমেন্টে তার স্ত্রীকে দেখে ভক্তরা পরিচালকের চাকা ঘুরতে দেখেছেন। যাইহোক, তিনি কর্মক্ষেত্রে পার্টির পরিকল্পনা করার জন্য তার সাহায্য চাইতে হার্টথ্রবের সাথে দেখা করেছিলেন। তবুও, জনি মনে করেন প্রাক্তন প্লেবয়ের সাথে চ্যানেলের সেক্সি সম্পর্ক রয়েছে। অ্যালেক্স স্টেফানি জনসনের (অ্যাবিগেল ক্লেইন) সাথে ঘুমাচ্ছে।

DOOL রিক্যাপগুলি দেখায় যে অভিনয় বেকার তার মা, পাউলিনা প্রাইস (জ্যাকি হ্যারি) এর সাথে চ্যাট করছে, যখন পরিচালক জয় ওয়েসলি (অ্যালেক্সআন হপকিন্স) এর সাথে একটি বারে পানীয় শেয়ার করছেন। কিন্তু জনি এখনও মনে করেন তার স্ত্রী অ্যালেক্স কিরিয়াকিসের সাথে শুয়েছিলেন। এদিকে, চ্যানেল তার স্বামীর জন্য সারপ্রাইজ পার্টির পরিকল্পনা করে, কিন্তু তার স্বামী কী মনে করেন সে সম্পর্কে তার এখনও কোনো ধারণা নেই। এটি শীঘ্রই ময়ূর সাবানে পরিবর্তন হতে চলেছে।

ডায়াস স্পয়লার: জনি কি কাস্ট সোফায় যায়?

আমাদের জীবনের দিনগুলো spoilers যে জনি DiMera প্রকাশ ভুল পথে যাচ্ছে যখন জয় ওয়েসলি তার সাথে কথোপকথন শুরু করে। তার স্ত্রী অ্যালেক্সের সাথে শুয়ে থাকায় তিনি ক্ষিপ্ত। কিন্তু সে সম্পূর্ণ ভুল। যাইহোক, চ্যানেল ডুপ্রির সাথে কথা বলার পরিবর্তে বা অ্যালেক্স কিরিয়াকিসের মুখোমুখি হওয়ার পরিবর্তে, তিনি তার কল্পনাকে বন্য হতে দেন এবং তার স্ত্রীর সম্পর্কে সবচেয়ে খারাপ অনুমান করেন।

DOOL রিক্যাপগুলি দেখায় জয়ের মা, ন্যান্সি ওয়েসলি (পত্রিকা ডার্বো), তার ভাল বন্ধু বনি লকহার্ট কিরিয়াকিসের (জুডি ইভান্স) সাথে তার মেয়েকে অডিশনের জন্য প্রস্তুত করার বিষয়ে কথা বলছেন। ন্যান্সি তার মেয়েকে নিয়ে কথা বলেছেন শীর্ষস্থানীয় এই অভিনেত্রীর সঙ্গে। মহিলারা খুব কমই জানেন, পরিচালক ইতিমধ্যে উচ্চাকাঙ্ক্ষী অভিনেত্রীর সাথে পানীয় ভাগ করছেন।

দিন spoilers এই প্রকাশ ন্যান্সি তাকে প্রশ্ন করে সালেমের পুরুষদের সাথে মেয়ের পাঠক্রম বহির্ভূত কার্যকলাপ। আপনার প্রথম বিজয় জনি DiMera? সমস্ত লক্ষণ হ্যাঁ নির্দেশ করে। তিনি কি যোগ্যতার ভিত্তিতে অভিনয়ের কাজ পাবেন? নাকি তিনি চ্যানেল ডুপ্রীকে বাদ দেওয়ার জন্য তাকে নিয়োগ দেবেন? সাথে থাকুন।

ডুল স্পয়লার: চ্যানেল কি ভালোর জন্য জনির সাথে ব্রেক আপ করেছিল?

আমাদের জীবনের দিনগুলো স্পয়লাররা রিপোর্ট করেছে যে চ্যানেল তার স্বামীর অনুমান বা অবিবেচনাকে ক্ষমা করবে না যখন সত্য বেরিয়ে আসবে। তদুপরি, সূত্রগুলি ইঙ্গিত দেয় যে জনি তাকে ফিরে পাওয়ার চেষ্টা করছেন। তবে এনবিসির দীর্ঘতম চলমান সোপ অপেরায় একবার-সুখী দম্পতির জন্য কি খুব দেরি হয়ে গেছে?

যাও DOOL এর জয়ের সাথে জনির সম্পর্কের কারণে চ্যানেল কি ডিভোর্সের আবেদন করেছিলেন? সাবানের ভিতর সাবান, শরীর এবং আত্মা, প্রকৃতপক্ষে অভিশপ্ত হতে পারে। জনি ডিমেরা ভালোর জন্য চ্যানেল ডুপ্রীকে হারাবেন কিনা তা জানতে আমাদের সাথেই থাকুন।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন আমাদের জীবনের দিনগুলো স্পয়লার এবং সংবাদ প্রকাশ।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Lennox Lewis মাইক টাইসনের সাথে পুনরায় ম্যাচ বিবেচনা করবে যদি সে জেক পলকে পরাজিত করে

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে লেনক্স লুইস বিরুদ্ধে মাইক টাইসন আমি?!?! যদি টাইসন পরিচালনা করে জেক পাওলো নভেম্বর মাসে, ও লিও গণনা করে...

এনডব্লিউএসএল সারাংশ: গথাম প্রাইডকে হারান এবং 7-এ অপরাজিত থাকেন

20 অক্টোবর, 2024; হ্যারিসন, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; এনজে/এনওয়াই গথাম এফসি ফরোয়ার্ড এলা স্টিভেনস (13) রেড বুল এরেনায় অরল্যান্ডো প্রাইডের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে গোল...

Related Articles

বোনের স্ত্রী: ক্রিস্টিন ডেভিডের অপমানজনক শব্দ থেকে পুনরুদ্ধার করেছেন

বোন স্ত্রী আমি খুব গর্বিত ছিল ক্রিস্টিনা ব্রাউন আপনার এখনকার স্বামীর সাথে...

ইউএস সিডিসি বলছে ম্যাকডোনাল্ডসে ‘গুরুতর’ ই. কোলাই প্রাদুর্ভাবে একজনের মৃত্যু হয়েছে

ইউএস সিডিসি বলছে ম্যাকডোনাল্ডসে ‘গুরুতর’ ই. কোলাই প্রাদুর্ভাবে একজনের মৃত্যু হয়েছে Source...

বিখ্যাত বডি বিল্ডার জেফ নিপার্ডকে ভিডিওতে ধরা মাইক ভ্যান উইক আক্রমণ করেছেন

ভিডিও সামগ্রী চালান বডি বিল্ডিং তারকা জেফ নিপার্ড এই সপ্তাহে কানাডার একটি...

পড়তে সাইন আপ করুন

বিশ্বজুড়ে গুরুত্বপূর্ণ কর্পোরেট, আর্থিক এবং রাজনৈতিক উন্নয়ন সম্পর্কে আপ টু ডেট থাকুন।...