Home খেলাধুলা কিভাবে নিউ ইয়র্ক ইয়াঙ্কিস 2024 ওয়ার্ল্ড সিরিজ জিততে পারে
খেলাধুলা

কিভাবে নিউ ইয়র্ক ইয়াঙ্কিস 2024 ওয়ার্ল্ড সিরিজ জিততে পারে

Share
Share

লস অ্যাঞ্জেলেস ডজার্স-নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ ওয়ার্ল্ড সিরিজ হল বেসবল টাইটানদের সবচেয়ে বড় সংঘর্ষের পর থেকে দুটি দল শেষবার ওয়ার্ল্ড সিরিজে দেখা হয়েছিল (1981 সালে, এটি বিশ্বাস করা কঠিন), সেইসাথে একটি স্পষ্টভাবে সংজ্ঞায়িত পছন্দের সাথে একটি শোডাউন। ডজার্সে, যারা ফ্যানডুয়েলে -122 ফেভারিট এবং ছয়টি গেমে ফল ক্লাসিক জেতার জন্য একটি +420 বাজি।

ডজার্স এই মৌসুমে 98টি জয়ের সাথে মেজরদের নেতৃত্ব দিয়েছে এবং ন্যাশনাল লিগ চ্যাম্পিয়নশিপ সিরিজে নিউইয়র্ক মেটসের বিরুদ্ধে ছয় গেমের জয়ের সময় তাদের বিশাল গভীরতা প্রদর্শন করেছে।

লস অ্যাঞ্জেলেসে 46 রান করেছেন – মেটসের বিপক্ষে সিজন পরবর্তী সিরিজে ন্যাশনাল লিগ দলের সবচেয়ে বেশি। কিন্তু যখন Shohei Ohtani এবং Mookie Betts তাদের সাধারণ অতিমানব ছিলেন, NLCS MVP ছিলেন 5-foot-10 ইউটিলিটিম্যান টমি এডম্যান, যার 11টি আরবিআই ছিল — নিয়মিত মরসুমের তুলনায় নয়টি কম — এবং ডজার্সকে তারা যে দুটি গেম খেলেছে তা জিততে সাহায্য করেছিল। ফ্রেডি ফ্রিম্যান, যিনি ব্যাটিং করেছিলেন .167 মচানো ডান গোড়ালির সাথে লড়াই করার সময়।

ডজার্সও বুলপেনের সাথে এতটাই জড়িত যে ম্যানেজার ডেভ রবার্টস গেম 2 এবং 5-এ একমুখী ক্ষতি করতে সক্ষম হন যাতে টেপ এবং ক্লিপগুলির সাথে একসাথে ঘূর্ণনের পিছনে যত তাড়াতাড়ি সম্ভব পিচ করার জন্য উচ্চ-লিভারেজ রিলিভার পাওয়া যায় কাগজ

এবং সেই পাতলা ঘূর্ণনের কারণেই ইয়াঙ্কিরা, শুরু করা পিচারের অনেক গভীর ক্যাডার সহ, এই বিশ্ব সিরিজ জিততে পারে – বিশেষ করে যদি যুদ্ধ-পরীক্ষিত গেরিট কোল শুক্রবারের গেম 1-এ বিজয়ী হয়েছেন.

2013 সাল থেকে শুধুমাত্র ক্লেটন কারশো এবং জাস্টিন ভারল্যান্ডার কোলের চেয়ে বেশি প্লে-অফ ইনিংস খেলেছেন, যার 120 2/3 ফ্রেমে 2.98 ERA রয়েছে। ডান কনুইয়ের চোট থেকে ফিরে আসার পর থেকে কোল নিজের হল অফ ফেম সংস্করণ হননি যা তাকে মৌসুমের প্রথম সাড়ে তিন মাস ব্যয় করতে হয়েছিল।

কিন্তু 111 1/3 ইনিংসে তার 3.40 ERA (প্লেঅফের গণনা) তাকে জ্যাক ফ্ল্যাহার্টি, ওয়াকার বুহেলার এবং ইয়োশিনোবু ইয়ামামোটোর ডজার্স ত্রয়ী থেকে সাম্প্রতিক নির্ভরযোগ্যতার একটি ভাল রেকর্ড দেয়, যাদের মধ্যে কেউই ক্লাবের হয়ে 90টির বেশি ইনিংস খেলেননি (ফ্ল্যাহার্টি) লস অ্যাঞ্জেলেস এবং ডেট্রয়েট টাইগার্সের মধ্যে 162 ইনিংস দিয়ে শেষ)।

কোলের কাছ থেকে একটি শক্তিশালী আউট ডজার্সের শুরুর ত্রয়ীতে চাপ বাড়াবে এবং রবার্টস তার বুলপেন নেভিগেট করার ক্ষেত্রে ত্রুটির জন্য মার্জিন কমিয়ে দেবে।

লস অ্যাঞ্জেলেসের সম্ভাব্য গেম 1 স্টার্টার ফ্ল্যাহার্টি, 40 1/3 পোস্ট সিজন ইনিংসে একটি 4.91 ইআরএ রয়েছে, এই মাসে তিনটি শুরুতে 7.04 ইআরএ সহ। সে এনএলসিএস ওপেনারে মেটসের বিরুদ্ধে রত্ন খেলেছেনকিন্তু তার সাতটি স্কোরহীন ইনিংসের মধ্যে রয়েছে ৮টি স্ট্রাইকআউট যা 95 মাইল প্রতি ঘণ্টার বেশি গতিতে আঘাত করা হয়েছে। ইয়ামামোটো এবং বুয়েলার, যারা কাঁধ এবং কনুইয়ের সমস্যার কারণে নিয়মিত মৌসুমে 165 1/3 ইনিংসে সীমাবদ্ধ ছিলেন, পাঁচ অক্টোবর শুরুতে 4 1/3 ইনিংস গড় রেখে 5.48 ইআরএ পোস্ট করেছেন।

শুক্রবার একটি শক্তিশালী পারফরম্যান্সের মাধ্যমে, কোল ইয়াঙ্কিজের কম-প্রমাণিত পোস্ট-সিজন রোস্টার– কার্লোস রডন, ক্লার্ক শ্মিড্ট এবং লুইস গিল–এর পাশাপাশি তাদের বুলপেন, যা একটি 2.56 ইআরএ পোস্ট করেছে ALDS এবং ALCS.

রোডন, প্রজেক্টেড গেম 2 স্টার্টার, ইয়াঙ্কিজদের সাথে দুই মৌসুমে রাস্তার তুলনায় (124 1/3 ইনিংসে 3.98 ইরা) বাড়িতে অনেক ভালো হয়েছে (129 1/3 ইনিংসে 5.36 ERA) কিন্তু 1-0 সিরিজের লিড নিয়ে নিয়ন্ত্রণ নেওয়ার ফলে নিউইয়র্ক গরম-ঠান্ডা রডনের শান্ত সংস্করণ পেতে পারে, যার একটি 5.82 পোস্ট সিজন ERA রয়েছে এবং স্বীকার করেছেন যে তিনি AL বিভাগের গেম 2-এ খুব আবেগপ্রবণ হয়েছিলেন। কানসাস সিটি রয়্যালসের বিপক্ষে সিরিজে 3 2/3 ইনিংসে 4-2 ব্যবধানে হেরে গেলে চার রান দিয়েছিলেন।

শ্মিট এবং গিল, যারা ইয়াঙ্কি স্টেডিয়ামে গেম 3 এবং 4 শুরু করার জন্য লাইনে রয়েছে, তাদের একটি 4.05 ইআরএ রয়েছে কিন্তু তিনটি সিজন পরবর্তী শুরুতে পঞ্চম ইনিংস থেকে বেরিয়ে আসতে ব্যর্থ হয়েছে। গেম 1-এ কোলের কাছ থেকে একটি শক্তিশালী শুরু এবং প্রয়োজনে গেম 5-এ তার সম্ভাব্য উপস্থিতি, মানে ম্যানেজার অ্যারন বুন ব্রঙ্কসের বুলপেনের উপর অনেক বেশি নির্ভর করতে পারেন — এবং 2009 সাল থেকে অবশেষে তাদের প্রথম চ্যাম্পিয়নশিপ জয়ের ইয়াঙ্কিজের সম্ভাবনাকে ব্যাপকভাবে উন্নত করে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Lennox Lewis মাইক টাইসনের সাথে পুনরায় ম্যাচ বিবেচনা করবে যদি সে জেক পলকে পরাজিত করে

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে লেনক্স লুইস বিরুদ্ধে মাইক টাইসন আমি?!?! যদি টাইসন পরিচালনা করে জেক পাওলো নভেম্বর মাসে, ও লিও গণনা করে...

এনডব্লিউএসএল সারাংশ: গথাম প্রাইডকে হারান এবং 7-এ অপরাজিত থাকেন

20 অক্টোবর, 2024; হ্যারিসন, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; এনজে/এনওয়াই গথাম এফসি ফরোয়ার্ড এলা স্টিভেনস (13) রেড বুল এরেনায় অরল্যান্ডো প্রাইডের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে গোল...

Related Articles

ব্রনি জেমসের লস অ্যাঞ্জেলেস লেকার্সের অভিষেক দিয়ে শেষ করা যাক

নিউ ইয়র্ক নিক্সের সাথে তাদের সিজন-ওপেনিং মিটিংয়ের আগে বোস্টন সেল্টিকস তাদের 18...

রিপোর্ট: নাগেটস অ্যারন গর্ডনকে 4-বছর, $133M এক্সটেনশন দেয়

15 অক্টোবর, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; বল অ্যারেনায় ওকলাহোমা সিটি থান্ডারের...

লামার জ্যাকসনের 5-TD প্রচেষ্টা র্যাভেনকে Bucs-কে অতিক্রম করে

21 অক্টোবর, 2024; টাম্পা, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; রেমন্ড জেমস স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টারে...

দেশাউন ওয়াটসন মৌসুমের জন্য বাইরে, অ্যাকিলিসের অস্ত্রোপচারের বিকল্পগুলি ওজন করে

20 অক্টোবর, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; হান্টিংটন ব্যাঙ্ক ফিল্ডে সিনসিনাটি বেঙ্গলসের...