Home বিনোদন সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী: এরিক হার্টস স্টেফি এবং লিয়াম প্যানিকস
বিনোদন

সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী: এরিক হার্টস স্টেফি এবং লিয়াম প্যানিকস

Share
Share

সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী প্রস্তাব করে এরিক ফরেস্টার (জন ম্যাককুক) দুর্বল করতে পারে স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকিনেস উড)। আরো, লিয়াম স্পেনসার (স্কট ক্লিফটন) আতঙ্কিত হওয়ার কারণ আছে

আমাদের B&B ভবিষ্যদ্বাণীগুলি অফিসিয়াল CBS সোপ স্পয়লার, প্রচার এবং সাম্প্রতিক পর্বগুলির উপর ভিত্তি করে। সুতরাং, দেখে মনে হচ্ছে এরিক তার প্রিয় ভাগ্নির সাথে থাকতে পারে আইভি ফরেস্টার (অ্যাশলে ব্রুয়ার)। মনে হয় কার্টার ওয়ালটন (লরেন্স সেন্ট-ভিক্টর) তাকে শহরে নিয়ে আসেন। এবং কার্টার, আইভি এবং লোগানস শীঘ্রই স্টেফির বিরুদ্ধে লড়াই করবে।

রিজ ফরেস্টার (থর্স্টেন কায়) এবং স্টেফি বোঝার চেষ্টা করেন কেন কার্টার তার আর্থিক অসুবিধা সত্ত্বেও ভবিষ্যতের জন্য এত উৎসাহী। উপরন্তু, স্টেফি বিরক্ত হয় যখন কার্টার আইভি এবং ইলেক্ট্রা ফরেস্টারকে (লানেয়া গ্রেস) ফরেস্টার ক্রিয়েশনের জন্য তার গহনা লাইন চালু করার জন্য আমন্ত্রণ জানায়।

সে প্রথমে স্টেফিকেও জিজ্ঞেস করে না! স্পয়লাররা বলে যে আইভি এরিকের কাছে যায়, দাবি করে যে স্টেফির ব্যক্তিগত সমস্যা ফরেস্টার ক্রিয়েশনকে ঝুঁকির মধ্যে ফেলেছে। স্টেফির বিরুদ্ধে আইভি এবং কার্টারের সাথে এরিক সাইডিং অবশ্যই অপ্রত্যাশিত হবে।

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: স্টেফি ফরেস্টার এবং লিয়াম স্পেন্সারবোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: স্টেফি ফরেস্টার এবং লিয়াম স্পেন্সার
বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: স্টেফি ফরেস্টার এবং লিয়াম স্পেন্সার

সাহসী এবং সুন্দর: এরিক ফরেস্টার আইভির ফিরে আসার সাথে স্টেফিকে আঘাত করতে পারে

আরও B&B স্পয়লার বলে যে এরিক ফরেস্টার আইভির ফিরে আসায় স্টেফিকে আঘাত করতে পারে। তিনি আইভি এবং ইলেক্ট্রাকে লস অ্যাঞ্জেলেস এবং এফসি থেকে বের করে দেওয়ার চেষ্টা করতে পারেন। এপ্রিল মাসে আইভি যখন পরিদর্শন করেছিলেন, স্টেফি স্পষ্ট করে দিয়েছিলেন যে তিনি তার চারপাশে চান না। এবং বিশেষ করে লিয়ামের আশেপাশে নয়। তারপর, স্টেফি তার ভাতিজিকে নিয়ে চলে যাওয়ার জন্য আইভিকে চাপ দিতে পারে.

এদিকে, আইভি এখনও লিয়ামের সাথে প্রেম করছেন। কিন্তু এটি তাকে আতঙ্কিত করে তুলতে পারে এবং তাকে তার অগ্রগতি এড়াতে পারে। মনে রাখবেন, লিয়াম হোপ লোগান (আন্নিকা নোয়েল) এর সাথে পুনরায় মিলিত হতে চায়। তিনি তাকে প্রত্যাখ্যান করতে থাকেন, কিন্তু লিয়াম কোন উত্তরের জন্য না নেবেন না। এমনকি তিনি বিল স্পেন্সার (ডন ডায়মন্ট) এবং উইল স্পেন্সার (ক্রু মরো) কে বলেছিলেন যে তিনি হোপের কাছ থেকে “না” নেবেন না।

কিন্তু শহরে ফিরে আইভির সাথে এবং তার প্রতি আগ্রহী হওয়ার সাথে, লিয়াম সম্ভবত পাগল হয়ে যাবে এবং তাকে এড়িয়ে যাবে। তিনি মরিয়া আশা প্রমাণ করতে যে তিনি একজন নারী পুরুষ। দ সাহসী এবং সুন্দর এটি খুব কমই প্রেমের ত্রিভুজ থেকে বিচ্যুত হয়, তাই আমরা উইল স্পেন্সার (ক্রু মরো) এবং আরজে ফরেস্টার (জোশুয়া হফম্যান) এবং ইলেক্ট্রার সাথে একটি দেখতে পারি।

B&B স্পয়লার: FC-এর ব্যাটল লাইন টানা হওয়ায় আইভির অগ্রগতি দেখে লিয়াম আতঙ্কিত

বোল্ড এবং বিউটিফুল স্পয়লার ফরেস্টার ক্রিয়েশনস-এ আঁকা যুদ্ধের রেখাও দেখায়। আপনি আশা করবেন ব্রুক লোগান (ক্যাথরিন কেলি ল্যাং) এবং রিজ একই দিকে থাকবে। কিন্তু আমরা ভবিষ্যদ্বাণী করি যে এরিক এবং ডোনা লোগান (জেনিফার গ্যারেইস) কার্টার, হোপ, আইভি এবং ইলেক্ট্রার সাথে নিজেদের সারিবদ্ধ করবে। এবং স্টেফির সাথে রিজ পক্ষ।

ব্রুক হোপের পাশে না থাকলে এটা হতবাক হবে। এবং তিনি দাবি করতে পারেন যে রিজ ক্রস লাইন তাদের যোগদানের জন্য. কিন্তু তিনি মনে করেন এটি শুধুমাত্র ব্যবসা, ব্যক্তিগত নয় এবং এইচএফটিএফকে যেতে হবে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Lennox Lewis মাইক টাইসনের সাথে পুনরায় ম্যাচ বিবেচনা করবে যদি সে জেক পলকে পরাজিত করে

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে লেনক্স লুইস বিরুদ্ধে মাইক টাইসন আমি?!?! যদি টাইসন পরিচালনা করে জেক পাওলো নভেম্বর মাসে, ও লিও গণনা করে...

এনডব্লিউএসএল সারাংশ: গথাম প্রাইডকে হারান এবং 7-এ অপরাজিত থাকেন

20 অক্টোবর, 2024; হ্যারিসন, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; এনজে/এনওয়াই গথাম এফসি ফরোয়ার্ড এলা স্টিভেনস (13) রেড বুল এরেনায় অরল্যান্ডো প্রাইডের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে গোল...

Related Articles

বোনের স্ত্রী: ক্রিস্টিন ডেভিডের অপমানজনক শব্দ থেকে পুনরুদ্ধার করেছেন

বোন স্ত্রী আমি খুব গর্বিত ছিল ক্রিস্টিনা ব্রাউন আপনার এখনকার স্বামীর সাথে...

ইউএস সিডিসি বলছে ম্যাকডোনাল্ডসে ‘গুরুতর’ ই. কোলাই প্রাদুর্ভাবে একজনের মৃত্যু হয়েছে

ইউএস সিডিসি বলছে ম্যাকডোনাল্ডসে ‘গুরুতর’ ই. কোলাই প্রাদুর্ভাবে একজনের মৃত্যু হয়েছে Source...

বিখ্যাত বডি বিল্ডার জেফ নিপার্ডকে ভিডিওতে ধরা মাইক ভ্যান উইক আক্রমণ করেছেন

ভিডিও সামগ্রী চালান বডি বিল্ডিং তারকা জেফ নিপার্ড এই সপ্তাহে কানাডার একটি...

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: চ্যানেল এবং জনি – সামনে ডিভোর্স?

আমাদের জীবনের দিনগুলো spoilers যে রিপোর্ট চ্যানেল ডুপ্রি এবং জনি ডিমেরা পাথুরে...