Home বিনোদন জেনারেল হাসপাতালের ভবিষ্যদ্বাণী: সাশা কনস হলি এবং স্যামের এন্ডগেম মারা যাওয়ার আগে
বিনোদন

জেনারেল হাসপাতালের ভবিষ্যদ্বাণী: সাশা কনস হলি এবং স্যামের এন্ডগেম মারা যাওয়ার আগে

Share
Share

জেনারেল হাসপাতালের পূর্বাভাস টিপ সাশা গিলমোর (সোফিয়া ম্যাটসন) তার মাকে প্রতারণা করে হলি সাটন (এমা সামস)। এবং স্যাম ম্যাককল (কেলি মোনাকো) তার মৃত্যুর আগে একটি আলটিমেটাম দিতে পারে।

বরাবরের মতো, আমাদের GH ভবিষ্যদ্বাণীগুলি অফিসিয়াল স্পয়লার এবং ABC সাবানের প্রচারের উপর ভিত্তি করে এবং সাম্প্রতিক অ্যাকশন পর্বগুলির উপর ভিত্তি করে। স্টিভেন ওয়েবার (স্কট রিভস) দিয়ে শুরু করা যাক। তিনি কি তার মা হিদার ওয়েবারকে (অ্যালি মিলস) কারাগারে রাখতে ফিরে এসেছিলেন? স্পয়লাররা বলে যে রিক ল্যান্সিং (রিক হার্স্ট) এলিজাবেথ বাল্ডউইনের (রেবেকা হার্বস্ট) জন্য খবর আছে।

এটি কোবাল্ট স্তরের ব্যর্থ GH ল্যাব পরীক্ষা সম্পর্কে হতে পারে। রক বিশ্বাস করেন যে তিনি হেদারের সাজা কমিয়ে আনতে সক্ষম হতে পারেন। কিন্তু কার্টিস অ্যাশফোর্ড (ডোনেল টার্নার) তাকে আটকে রাখতে বা ত্রিনা রবিনসন (তাবিনা আলি) কে রক্ষা করতে বদ্ধপরিকর। এবং 24 অক্টোবর বৃহস্পতিবার স্টিভেনের ফিরে আসার সাথে সাথে জিনিসগুলি উত্তপ্ত হয়ে ওঠে।

স্টিভেন লার্স ওয়েবার (স্কট রিভস) কি তার মা হিদারের বিরুদ্ধে সাক্ষ্য দিতে ফিরে এসেছেন? তিনি পুরোপুরি জানেন যে হিদারের হত্যাকাণ্ডের অতীত তার হিপ ইমপ্লান্ট পাওয়ার অনেক আগেই শুরু হয়েছিল।

জেনারেল হাসপাতাল - সাশা গিলমোর - হলি সাটন - স্যাম ম্যাককলজেনারেল হাসপাতাল - সাশা গিলমোর - হলি সাটন - স্যাম ম্যাককল
জেনারেল হাসপাতাল – সাশা গিলমোর – হলি সাটন – স্যাম ম্যাককল

জেনারেল হসপিটাল স্পয়লার: স্টিভেন লার্স ফিরে আসার সাথে সাথে হেদার ওয়েবারের ভাগ্য ঝুলে আছে

আরও GH ভবিষ্যদ্বাণী দেখায় যে হিদার ওয়েবারের ভাগ্য স্টিভেন লারসের প্রত্যাবর্তনের সাথে ভারসাম্যের মধ্যে ঝুলছে। এবং স্যাম উভয় শিশুর বাবাকে একটি আল্টিমেটাম দিতে যাচ্ছে। অস্ত্রোপচারে যাওয়ার আগে, তিনি তার সন্তানদের কোয়ার্টারমেন ম্যানশনে ফেলে দিয়েছিলেন। তিনি ড্রু কেইন (ক্যামেরন ম্যাথিসন) এবং জেসন মরগান (স্টিভ বার্টনের সাথে কথা বলেছেন)। স্যাম অস্ত্রোপচার থেকে সুস্থ হওয়ার সময় তাদের বাচ্চাদের দেখার পরিকল্পনা করেছিলেন।

কিন্তু দাতার অস্ত্রোপচারের পরে সমস্যার কারণে, আমরা জানি স্যাম মারা যাবে। তিনি কি জেসন এবং ড্রুকে একটি আল্টিমেটাম দেবেন যে যদি কিছু ঘটে তবে তাদের অবশ্যই কাজ করতে হবে এবং শেষ পর্যন্ত বাচ্চাদের দ্বারা ঠিক করতে হবে? তারা এমন পুরুষ হতে পারে না যারা তাদের সন্তানদের অগ্রাধিকার দেয় না। মাফিয়া, রাজনীতিসহ অন্য নারীরা যেন শিশুদের সামনে না আসে!

আপনি যদি জানেন না কেলি মোনাকো সবেমাত্র GH-তে তার 3,000 তম পর্বে পৌঁছেছে। এবং আমরা জানি যে তিনি তার 21 তম জন্মদিনের চার দিন আগে 27 সেপ্টেম্বর তার চূড়ান্ত পর্বের চিত্রগ্রহণ করেছিলেন। তারা 4-6 সপ্তাহ আগে শুট করেছে, তাই স্যামের মৃত্যুর দৃশ্য শীঘ্রই আসছে। স্ক্যানগুলি বৃহস্পতিবার থেকে এক সপ্তাহ শুরু হয় এবং সম্ভবত সেই সময়েই স্যামের মৃত্যু ঘটবে৷

জিএইচ ভবিষ্যদ্বাণী: জেসন এবং ড্রুকে স্যামের আল্টিমেটাম, সাশা কনস হলি এবং মলির অলৌকিক গর্ভাবস্থা?

জিএইচ-এ সাশা-তে স্যুইচ করে, সে হলি থেকে চুরি করতে পারে এবং তার নিজের মাকে ফাঁকি দিতে পারে। সাশা হতাশ, সে হারতে পারে কোডি বেল (জোশ কেলি)। তার মা তাকে জানায় তার বাবা মারা গেছে। এখন, যদি এটি রবার্ট স্কর্পিও (ত্রিস্তান রজার্স) হয় তবে সাশা তার ভালবাসা হারাবেন।

হলি এই সপ্তাহে সনিকে দেখে। তাকে সিডওয়েল (কার্লো রোটা) থেকে চুরি করা হীরা সুরক্ষিত করতে হবে। তাই সাশা তার মাকে শাস্তি দিতে পারে এবং গয়না চুরি করতে পারে। যদি সাশা তাদের নিয়ে যায় এবং সেগুলি বিক্রি করে, সে কোডিকে তার স্বপ্নের খামার, নির্মলতা কিনতে পারে।

জেনারেল হাসপাতাল স্পয়লারদের মলি ল্যান্সিং (ক্রিস্টেন ভ্যাগানোস) এবং ডেক্স হেলার (ইভান হোফার) ইদানীং একসাথে রয়েছে। এই আরো কিছু আছে? তারা বারে রাত কাটিয়েছিল এবং তারপরে ববির ডিনারে মতবিরোধ হয়েছিল। যদি তারা একসাথে থাকে, তাহলে এন্ডোমেট্রিওসিসের কারণে বন্ধ্যাত্বের সমস্যা থাকা সত্ত্বেও মলি কি অলৌকিক গর্ভধারণ করবে?

আমরা আরও ভাবছি যে স্যাম দান সার্জারি থেকে ঠিকভাবে বেরিয়ে আসে এবং হঠাৎ মারা যায়। মনে আছে যখন নাথান ওয়েস্ট (রায়ান পেভি) মারা গিয়েছিল? তার ভয়ঙ্কর বাবা, সিজার ফাইসন (অ্যান্ডার্স হোভ) তাকে গুলি করে। তিনি অস্ত্রোপচার থেকে ভালভাবে বেরিয়ে এসেছিলেন, ম্যাক্সি জোনসকে (কার্স্টেন স্টর্মস) বলেছিলেন যে তিনি তাকে ভালবাসেন এবং জটিলতার কারণে হঠাৎ মারা যান।

এটি কি স্যামের সাথে একই হবে, শুধু প্রাকৃতিক কারণে নয়? একটি অপ্রমাণিত ফাঁস যে প্রস্তাব সাইরাস স্যামের IV-তে ডিজিটালিস ইনজেক্ট করতে পারে. এটি একটি হার্টের ওষুধ যা একটি স্ট্যান্ডার্ড ময়নাতদন্তে সনাক্ত করা যায় না। তার দুমড়ে-মুচড়ে যাওয়া মনে, সাইরাস ভাবতে পারে যে স্যামকে হত্যা করে লুলু স্পেন্সার (এমমি রাইলান) তার পুরানো জীবন ফিরে পাওয়ার সুযোগ দেয় যদি সে তার কোমা থেকে বেরিয়ে আসে। এটা আশ্চর্যজনক মনে হয়, কিন্তু কেলি মোনাকো বলেছেন যে তারা স্যামের মৃত্যু সম্পর্কে যা লিখেছেন তার “অর্থবোধ নেই”।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Lennox Lewis মাইক টাইসনের সাথে পুনরায় ম্যাচ বিবেচনা করবে যদি সে জেক পলকে পরাজিত করে

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে লেনক্স লুইস বিরুদ্ধে মাইক টাইসন আমি?!?! যদি টাইসন পরিচালনা করে জেক পাওলো নভেম্বর মাসে, ও লিও গণনা করে...

এনডব্লিউএসএল সারাংশ: গথাম প্রাইডকে হারান এবং 7-এ অপরাজিত থাকেন

20 অক্টোবর, 2024; হ্যারিসন, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; এনজে/এনওয়াই গথাম এফসি ফরোয়ার্ড এলা স্টিভেনস (13) রেড বুল এরেনায় অরল্যান্ডো প্রাইডের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে গোল...

Related Articles

বোনের স্ত্রী: ক্রিস্টিন ডেভিডের অপমানজনক শব্দ থেকে পুনরুদ্ধার করেছেন

বোন স্ত্রী আমি খুব গর্বিত ছিল ক্রিস্টিনা ব্রাউন আপনার এখনকার স্বামীর সাথে...

ইউএস সিডিসি বলছে ম্যাকডোনাল্ডসে ‘গুরুতর’ ই. কোলাই প্রাদুর্ভাবে একজনের মৃত্যু হয়েছে

ইউএস সিডিসি বলছে ম্যাকডোনাল্ডসে ‘গুরুতর’ ই. কোলাই প্রাদুর্ভাবে একজনের মৃত্যু হয়েছে Source...

বিখ্যাত বডি বিল্ডার জেফ নিপার্ডকে ভিডিওতে ধরা মাইক ভ্যান উইক আক্রমণ করেছেন

ভিডিও সামগ্রী চালান বডি বিল্ডিং তারকা জেফ নিপার্ড এই সপ্তাহে কানাডার একটি...

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: চ্যানেল এবং জনি – সামনে ডিভোর্স?

আমাদের জীবনের দিনগুলো spoilers যে রিপোর্ট চ্যানেল ডুপ্রি এবং জনি ডিমেরা পাথুরে...