Home খেলাধুলা লামার জ্যাকসনের 5-TD প্রচেষ্টা র্যাভেনকে Bucs-কে অতিক্রম করে
খেলাধুলা

লামার জ্যাকসনের 5-TD প্রচেষ্টা র্যাভেনকে Bucs-কে অতিক্রম করে

Share
Share

এনএফএল: বাল্টিমোর রেভেনস বনাম টাম্পা বে বুকানার্স21 অক্টোবর, 2024; টাম্পা, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; রেমন্ড জেমস স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টারে টাম্পা বে বুকানিয়ার্সের বিপক্ষে বল নিয়ে বাল্টিমোর রেভেনস কোয়ার্টারব্যাক লামার জ্যাকসন (8) রান করেন। বাধ্যতামূলক ক্রেডিট: নাথান রে সিবেক-ইমাগন ইমেজ

লামার জ্যাকসন পাঁচটি টাচডাউন সহ 281 গজের জন্য ছুঁড়েছিলেন এবং বাল্টিমোর র্যাভেনস সোমবার রাতে হোস্ট টাম্পা বে বুকানিয়ার্সের বিরুদ্ধে 41-31 জয়ের সাথে তাদের জয়ের ধারা পাঁচটি গেমে বাড়িয়েছে।

বাল্টিমোর ওয়াইড রিসিভার রশোদ বেটম্যান ক্যারিয়ারের সর্বোচ্চ 121 ইয়ার্ড এবং একটি স্কোরের জন্য চারটি ক্যাচ করেছিলেন। জ্যাকসন 22 পাসের মধ্যে 17টি সম্পন্ন করেছেন।

ধীরগতির শুরুর পর, র‍্যাভেনস পিছিয়ে যাওয়া ডেরিক হেনরি তৃতীয় কোয়ার্টারে 81-গজ দেরীতে রান করে র‍্যাভেনসের চতুর্থ টাচডাউন সেট আপ করে। হেনরি 15 ক্যারিতে 169 গজ নিয়ে শেষ করেন এবং মৌসুমে তার দ্বিতীয় টাচডাউন অভ্যর্থনা করেন।

10-0 পিছিয়ে থাকার পরে, বাল্টিমোর (5-2) সরাসরি 34 পয়েন্টে বিপর্যস্ত হয়েছে। জ্যাকসন NFC-এর বিরুদ্ধে 23-1-এ উন্নতি করেছে – NFL ইতিহাসে একটি বিরোধী সম্মেলনের বিরুদ্ধে কোয়ার্টারব্যাকের সেরা চিহ্ন।

র্যাভেনস টাইট এন্ড মার্ক অ্যান্ড্রুজ দুটি টাচডাউন রিসেপশন করেছেন এবং এখন তার ক্যারিয়ারের জন্য 43 করেছেন, টড হিপের আগের 41 ফ্র্যাঞ্চাইজি রেকর্ডটি ছাড়িয়ে গেছে।

বুকানিয়ারস ওয়াইড রিসিভার মাইক ইভান্স প্রথম কোয়ার্টারে 25-গজের টাচডাউন পাস ধরেছিলেন, কিন্তু দ্বিতীয় কোয়ার্টারে হ্যামস্ট্রিং ইনজুরি বাড়িয়ে দিয়েছিলেন এবং বাকি খেলার জন্য বাদ পড়েছিলেন। সহকর্মী ওয়াইড রিসিভার ক্রিস গডউইন খেলার এক মিনিটেরও কম সময় বাকি থাকতে বাধ্য হন।

বেকার মেফিল্ড টাম্পা বে (4-3) এর জন্য তিনটি টাচডাউন এবং দুটি ইন্টারসেপশন সহ 370 গজের জন্য 45-এর মধ্যে 31 ছিল। তাকে তিনবার বরখাস্ত করা হয়।

টাম্পা বে টাইট এন্ড ক্যাড অটন 100 ইয়ার্ডের জন্য আটটি পাস ধরলেন এবং রাচাদ হোয়াইট দুটি টিডি পাস ধরলেন।

বাল্টিমোর তৃতীয় কোয়ার্টারে 7:25 বাকি থাকতে জ্যাকসন থেকে বেটম্যানের কাছে 49-গজের টাচডাউন পাসে 27-10-এর লিড নিয়েছিল। রাভেনসের পরবর্তী দখলে, হেনরির 81-গজ রান জ্যাকসন থেকে অ্যান্ড্রুজের কাছে 4-গজ পাস সেট আপ করে।

রেভেনস ওয়াইড রিসিভার জে ফ্লাওয়ারস জ্যাকসনের কাছ থেকে একটি পশ্চাৎমুখী পাস পরিচালনা করতে অক্ষম ছিল, যা একটি অস্বস্তিকর শাসিত হয়েছিল এবং বুকানিয়াররা পুনরুদ্ধার করেছিল। টাম্পা বে সুবিধা নিয়েছিল এবং মেফিল্ডের 11-গজের টাচডাউন পাসে হোয়াইটের কাছে 34-18-এর মধ্যে টানা হয়েছিল এবং 11:24 খেলা বাকি থাকতে স্টার্লিং শেপার্ডের কাছে একটি দুই-পয়েন্ট রূপান্তর পাস।

যাইহোক, হেনরি গতি নিয়ন্ত্রণ করতে 33-গজ রান করেন। হেনরি এরপর 13-গজের টাচডাউন পাস ধরে 41-18-এ লিড বাড়ান।

Ravens কর্নারব্যাক মারলন হামফ্রে ক্যারিয়ারের সর্বোচ্চ দুটি বাধা পেয়েছিলেন কিন্তু দ্বিতীয় কোয়ার্টারে হাঁটুর চোটে খেলা ছেড়ে দিতে হয়েছিল এবং বাদ পড়েছিলেন।

টাম্পা বে দৌড়ে পিছিয়ে বকি আরভিংয়ের 1-গজ স্কোর ছিল এবং হোয়াইট একটি 23-গজ টিডি ক্যাচ ধরে এটিকে 10-পয়েন্টের খেলায় পরিণত করে মাত্র দুই মিনিটের কম বাকি থাকতে।

র্যাভেনস 508 গজ অপরাধের সাথে শেষ করেছে, যখন বুকানিয়াররা 481 গজ র্যাক করেছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

তুর্কি ধর্মগুরু এবং দীর্ঘদিনের এরদোগানের প্রতিদ্বন্দ্বী ফেতুল্লাহ গুলেন যুক্তরাষ্ট্রে ৮৩ বছর বয়সে মারা গেছেন

তুর্কি মুসলিম প্রচারক ফেতুল্লাহ গুলেন মার্কিন যুক্তরাষ্ট্রে মারা যান, যেখানে তিনি 1999 সাল থেকে বসবাস করতেন। গুলেন তুরস্কের শক্তিশালী নেতা রিসেপ তাইয়্যেপ এরদোগানের...

Lennox Lewis মাইক টাইসনের সাথে পুনরায় ম্যাচ বিবেচনা করবে যদি সে জেক পলকে পরাজিত করে

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে লেনক্স লুইস বিরুদ্ধে মাইক টাইসন আমি?!?! যদি টাইসন পরিচালনা করে জেক পাওলো নভেম্বর মাসে, ও লিও গণনা করে...

Related Articles

তিনটি কুপার কুপ ট্রেড ল্যান্ডিং স্পট: লস এঞ্জেলেস র‌্যামস ডব্লিউআর ট্রেড টার্গেট

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ. কুপার কুপ লস অ্যাঞ্জেলেস রামসের জন্য একটি...

ব্রনি জেমসের লস অ্যাঞ্জেলেস লেকার্সের অভিষেক দিয়ে শেষ করা যাক

নিউ ইয়র্ক নিক্সের সাথে তাদের সিজন-ওপেনিং মিটিংয়ের আগে বোস্টন সেল্টিকস তাদের 18...

কিভাবে নিউ ইয়র্ক ইয়াঙ্কিস 2024 ওয়ার্ল্ড সিরিজ জিততে পারে

লস অ্যাঞ্জেলেস ডজার্স-নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ ওয়ার্ল্ড সিরিজ হল বেসবল টাইটানদের সবচেয়ে বড়...

রিপোর্ট: নাগেটস অ্যারন গর্ডনকে 4-বছর, $133M এক্সটেনশন দেয়

15 অক্টোবর, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; বল অ্যারেনায় ওকলাহোমা সিটি থান্ডারের...