Home বিনোদন তরুণ এবং অস্থিরদের ভবিষ্যদ্বাণী: ভিক্টর ডায়ান প্রস্তাবনা – জিল লিলিকে শাস্তি দেয়
বিনোদন

তরুণ এবং অস্থিরদের ভবিষ্যদ্বাণী: ভিক্টর ডায়ান প্রস্তাবনা – জিল লিলিকে শাস্তি দেয়

Share
Share

তরুণ এবং অস্থির থেকে ভবিষ্যদ্বাণী প্রস্তাব ডায়ান জেনকিন্স (সুসান ওয়াল্টার্স) স্ক্রিপ্টটি উল্টাতে পারে ভিক্টর নিউম্যান (এরিক ব্রেডেন)। এবং জিল অ্যাবট (জেস ওয়ালটন) যখন অ্যাবি নিউম্যান (মেলিসা অর্ডওয়ে) এবং ডেভন হ্যামিল্টনের (ব্রাইটন জেমস) বিয়েতে ফিরে আসেন তখন জিনিসগুলিকে নাড়া দিতে পারে।

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস: ভিক্টর এবং কাইলের উপর ডায়ানের প্রতিশোধ, জিলের প্রত্যাবর্তন লিলিকে নাড়া দেয়

Y&R ভক্তরা জানেন যে ডায়ান এবং ভিক্টরের একটি জটিল অতীত রয়েছে। এবং কাইল অ্যাবট (মাইকেল মেলর), এবং জ্যাক অ্যাবট (পিটার বার্গম্যান) একে অপরের সাথে এবং এখন তার সাথে মতবিরোধে রয়েছে। এটি দাঁড়িয়েছে, ডায়ানের ক্ষিপ্ত কাইল জাবোট থেকে চুরি করেছে। তিনি আরও ক্ষুব্ধ যে ভিক্টর তার ছেলেকে তাদের বিরুদ্ধে ব্যবহার করেছিলেন।

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস - ভিক্টর নিউম্যান এবং ডায়ান জেনকিন্সদ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস - ভিক্টর নিউম্যান এবং ডায়ান জেনকিন্স
দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস – ভিক্টর নিউম্যান এবং ডায়ান জেনকিন্স

এবং জ্যাক ডায়ানের খারাপ দিক থেকে তার সাথে আচরণ করার জন্য যেমন সে একই ভিলেনের মতো সে কয়েক দশক আগে ছিল। যদিও সে বলে যে সে তাকে ভালবাসে এবং দেখে যে সে বদলে গেছে। জ্যাক ভিক্টর এবং ডায়ানকে কাইলের ভয়ানক কার্যকলাপের জন্য দায়ী করতে চায়। তাই, জ্যাক ডায়ানকে বাইরে যেতে বলার পর, তরুণ এবং অস্থির স্পয়লাররা বলে যে ভিক্টর ডায়ানকে তার পক্ষে নিয়োগ করার চেষ্টা করে।

ডায়ান কি তার প্রস্তাব গ্রহণ করার ভান করবে যাতে সে ভিক্টর এবং কাইলের দিকে টেবিল ঘুরিয়ে দিতে পারে? উভয় পুরুষের শাস্তি প্রয়োজন, এবং ডায়ান প্রদান করতে পারেন.

এদিকে, জিল এটা শুনতে পছন্দ করবে না লিলি উইন্টারস (ক্রিস্টেল খলিল) চ্যান্সেলর ইন্ডাস্ট্রিজের সাথে বিশ্বাসঘাতকতা করেছেন। বিলি অ্যাবট (জেসন থম্পসন) তার মাকে অনেক কিছু বলার আছে। লিলি ভিক্টরের সাথে ষড়যন্ত্র করেছিল এবং অ্যাবট চ্যান্সেলরের সাথে একটি চুক্তি নষ্ট করার জন্য তাকে ভিতরের তথ্য দিয়েছিল।

ওয়াই অ্যান্ড আর স্পয়লার: ফিলিস নিককে শ্যারনকে কৌশলে ঠেলে দেয়, নিকি ভিক্টরের কাছ থেকে জ্যাকের লক্ষ্য শিখেছে

ইয়াং এবং দ্য রেস্টলেস ভবিষ্যদ্বাণীগুলি পরামর্শ দেয় যে ফিলিস সামারস (মিশেল স্টাফোর্ড) শ্যারন নিউম্যানকে (শ্যারন কেস) কৌশলে নিক নিউম্যানকে (জোশুয়া মরো) চাপ দিতে পারে ড্যানিয়েলকে দোষী সাব্যস্ত করার জন্য ম্যানিপুলেটেড প্রমাণ একটি স্বীকারোক্তি ফিলিস নিশ্চিত যে শ্যারন হেদার স্টিভেনসকে (ভাইল ব্লুম) হত্যা করেছে। কিন্তু তিনি ড্যানিয়েল রোমালোত্তি (মাইকেল গ্রাজিয়াডেই) কে দোষী সাব্যস্ত করার জন্য প্রমাণ স্থাপন করেছিলেন।

তোমাকে বাঁচাতে, ফিলিস একটি স্বীকারোক্তি পূরণ শ্যারন মৌলিক। সে নিককে চাপ দিতে পারে শ্যারনকে শেষ পর্যন্ত সবকিছু স্বীকার করার জন্য। জেনোয়া শহরের অন্য কোথাও, নিকি নিউম্যান (মেলোডি টমাস স্কট) অবশেষে শুনতে পান যে ভিক্টর জ্যাককে লক্ষ্য করছে। সে এটা একটুও পছন্দ করবে না।

জ্যাক তার জীবন বাঁচিয়েছে। একবার নিকি জানতে পারে যে তার স্বামী জ্যাকের জীবন এবং ব্যবসা ধ্বংস করতে চায়, সে নিয়ন্ত্রণ হারাবে। কিন্তু ভিক্টর কী করছে তাকে কে বলবে? জ্যাক, অ্যাডাম নিউম্যান (মার্ক গ্রসম্যান), ডায়ান বা ক্লেয়ার গ্রেস নিউম্যান (হেইলি এরিন)?

অবশেষে, Y&R স্পয়লাররা নিশ্চিত করে যে স্যালি স্পেকট্রা (কোর্টনি হোপ) এবং বিলির চুম্বন চেলসি নিউম্যান (মেলিসা ক্লেয়ার ইগান) অ্যাডামের কাছে নিয়ে যেতে পারে। আমরা স্যালি এবং বিলিকে ধীরে ধীরে জ্বলতে দেখেছি। এবং সোমবার তাদের চুম্বন কেবল শুরু। একবার চেলসি জানতে পেরে, হয়তো সে অ্যাডামের পুনর্মিলনের প্রস্তাব গ্রহণ করবে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Lennox Lewis মাইক টাইসনের সাথে পুনরায় ম্যাচ বিবেচনা করবে যদি সে জেক পলকে পরাজিত করে

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে লেনক্স লুইস বিরুদ্ধে মাইক টাইসন আমি?!?! যদি টাইসন পরিচালনা করে জেক পাওলো নভেম্বর মাসে, ও লিও গণনা করে...

এনডব্লিউএসএল সারাংশ: গথাম প্রাইডকে হারান এবং 7-এ অপরাজিত থাকেন

20 অক্টোবর, 2024; হ্যারিসন, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; এনজে/এনওয়াই গথাম এফসি ফরোয়ার্ড এলা স্টিভেনস (13) রেড বুল এরেনায় অরল্যান্ডো প্রাইডের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে গোল...

Related Articles

বোনের স্ত্রী: ক্রিস্টিন ডেভিডের অপমানজনক শব্দ থেকে পুনরুদ্ধার করেছেন

বোন স্ত্রী আমি খুব গর্বিত ছিল ক্রিস্টিনা ব্রাউন আপনার এখনকার স্বামীর সাথে...

ইউএস সিডিসি বলছে ম্যাকডোনাল্ডসে ‘গুরুতর’ ই. কোলাই প্রাদুর্ভাবে একজনের মৃত্যু হয়েছে

ইউএস সিডিসি বলছে ম্যাকডোনাল্ডসে ‘গুরুতর’ ই. কোলাই প্রাদুর্ভাবে একজনের মৃত্যু হয়েছে Source...

বিখ্যাত বডি বিল্ডার জেফ নিপার্ডকে ভিডিওতে ধরা মাইক ভ্যান উইক আক্রমণ করেছেন

ভিডিও সামগ্রী চালান বডি বিল্ডিং তারকা জেফ নিপার্ড এই সপ্তাহে কানাডার একটি...

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: চ্যানেল এবং জনি – সামনে ডিভোর্স?

আমাদের জীবনের দিনগুলো spoilers যে রিপোর্ট চ্যানেল ডুপ্রি এবং জনি ডিমেরা পাথুরে...