Home খেলাধুলা দেশাউন ওয়াটসন মৌসুমের জন্য বাইরে, অ্যাকিলিসের অস্ত্রোপচারের বিকল্পগুলি ওজন করে
খেলাধুলা

দেশাউন ওয়াটসন মৌসুমের জন্য বাইরে, অ্যাকিলিসের অস্ত্রোপচারের বিকল্পগুলি ওজন করে

Share
Share

এনএফএল: সিনসিনাটি বেঙ্গলস বনাম ক্লিভল্যান্ড ব্রাউনস20 অক্টোবর, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; হান্টিংটন ব্যাঙ্ক ফিল্ডে সিনসিনাটি বেঙ্গলসের বিপক্ষে প্রথমার্ধে চোট পেয়ে মাটিতে শুয়ে আছেন ক্লিভল্যান্ড ব্রাউনস কোয়ার্টারব্যাক দেশান ওয়াটসন (৪)। বাধ্যতামূলক ক্রেডিট: কেন ব্লেজ-ইমাগন ইমেজ

ক্লিভল্যান্ড ব্রাউনস কোয়ার্টারব্যাক দেশাউন ওয়াটসন শীঘ্রই সিজন-এন্ডিং অ্যাকিলিস টিয়ারে অস্ত্রোপচার করবেন যা তিনি রবিবার ভোগ করেছিলেন, দলটি সোমবার ঘোষণা করেছে।

সোমবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এক বিবৃতিতে দলটি বলেছে, “আজ সকালে এমআরআই নিশ্চিত করেছে যে সিনসিনাটি বেঙ্গলসের বিপক্ষে গতকালের খেলার দ্বিতীয় কোয়ার্টারে দেশাউন ওয়াটসন ছেঁড়া ডান অ্যাকিলিস টেন্ডনে আক্রান্ত হয়েছেন।” “আঘাতের অস্ত্রোপচারের প্রয়োজন হবে এবং দেশউন 2024 মৌসুমের বাকি অংশ মিস করবে। একটি সম্পূর্ণ পুনরুদ্ধারের আশা করা হচ্ছে।”

কলার দুটি অস্ত্রোপচারের বিকল্প বিবেচনা করছে, Cleveland.com সোমবার রিপোর্ট করেছে।

রবিবার বেঙ্গলদের কাছে 21-14-এর হারের সময় যোগাযোগহীন খেলায় ওয়াটসন চোট পেয়েছিলেন।

“এই ইনজুরিতে দেশউনের জন্য আমার খারাপ লাগছে। তিনি ফিরে আসবেন,” সোমবার বলেছেন কোচ কেভিন স্টেফানস্কি। “আমি হতাশ যে এই মৌসুমে সে শুধুমাত্র এক্স গেম খেলতে পেরেছে। কিন্তু আমি মনে করি আমরা জানি সে কি করে এবং সে এই ফুটবল দলে কী নিয়ে আসে।”

ওয়াটসন গত বছর নিউ ইয়র্ক জেটস কোয়ার্টারব্যাক অ্যারন রজার্সের মধ্যস্থিত “দ্রুত সেতু” পদ্ধতির মধ্যে প্রচলিত সার্জারি এবং “দ্রুত সেতু” পদ্ধতির মধ্যে সিদ্ধান্ত নিচ্ছেন, রিপোর্ট অনুসারে। রজার্স প্রচলিত অস্ত্রোপচারের চেয়ে প্রায় চার মাস আগে ফিরে আসতে সক্ষম হয়েছিল।

উপরন্তু, প্রাথমিক ব্যাকআপ ডোরিয়ান থম্পসন-রবিনসনও তার থ্রো করা হাতের মাঝের আঙুলে এমআরআই ফলাফলের জন্য অপেক্ষা করছেন, যেটি রবিবার সিনসিনাটি বেঙ্গলসের কাছে হারে ওয়াটসনকে প্রতিস্থাপন করার পরে আহত হয়েছিল। সোমবার সকালের রিপোর্ট অনুসারে এক্স-রে ফলাফল নেতিবাচক এবং এমআরআই ফলাফল প্রকাশিত হয়েছে।

স্টেফানস্কি সোমবার বলেছিলেন যে ব্রাউনরা ওয়াটসনকে প্রতিস্থাপন করবে এমন কোয়ার্টারব্যাক অনুসারে অপরাধের বিষয়ে তাদের দৃষ্টিভঙ্গি পরিবর্তন করবে।

রবিবার দ্বিতীয় ত্রৈমাসিকের শেষের দিকে একটি চলমান খেলায়, ওয়াটসনের ডান হাঁটু আটকে যায়, যার ফলে তিনবারের প্রো বোল নির্বাচন স্পষ্ট ব্যথায় মাটিতে পড়ে যায়। একবার তাকে কার্টের পিছনে রাখা হয়েছিল, ওয়াটসন, তার মাথায় তোয়ালে দিয়ে, তাকে লকার রুমে ফিরিয়ে নেওয়ার সাথে সাথে দৃশ্যত আবেগপ্রবণ হয়ে পড়েছিল।

ইনজুরির আগে, ওয়াটসন বেঙ্গলদের বিপক্ষে 128 গজে 15-এর-17 পাস করেছিলেন। ২৯ বছর বয়সী ওয়াটসন এই মৌসুমে ছয়টি খেলায় (সমস্ত শুরু) 1,020 পাসিং ইয়ার্ড, পাঁচটি টাচডাউন এবং তিনটি ইন্টারসেপশন নিয়ে রবিবার প্রবেশ করেছেন।

হিউস্টনের সাথে চারটি মৌসুমের পর ক্লিভল্যান্ডের সাথে তার তৃতীয় মৌসুমে, টেক্সানদের প্রথম রাউন্ডের খসড়া বাছাই হিসাবে 2017 সালে লিগে প্রবেশের পর থেকে ওয়াটসন 17,776 গজ, 123 টাচডাউন এবং 48টি বাধা দিয়ে শুরু করেছিলেন .12 সামগ্রিক)।

ক্লিভল্যান্ডের 2023 সালের পঞ্চম রাউন্ডের বাছাই থম্পসন-রবিনসন, 2024 সালে ওয়াটসনকে তার প্রথম উপস্থিতিতে প্রতিস্থাপন করেছিলেন। 24 বছর বয়সী থম্পসন-রবিনসন গত বছর আটটি খেলায় (তিনটি শুরু) খেলেছিলেন, 440 গজের জন্য 112টি পাসের মধ্যে 60টি পূরণ করেছিলেন টাচডাউন এবং চারটি বাধা।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Lennox Lewis মাইক টাইসনের সাথে পুনরায় ম্যাচ বিবেচনা করবে যদি সে জেক পলকে পরাজিত করে

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে লেনক্স লুইস বিরুদ্ধে মাইক টাইসন আমি?!?! যদি টাইসন পরিচালনা করে জেক পাওলো নভেম্বর মাসে, ও লিও গণনা করে...

এনডব্লিউএসএল সারাংশ: গথাম প্রাইডকে হারান এবং 7-এ অপরাজিত থাকেন

20 অক্টোবর, 2024; হ্যারিসন, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; এনজে/এনওয়াই গথাম এফসি ফরোয়ার্ড এলা স্টিভেনস (13) রেড বুল এরেনায় অরল্যান্ডো প্রাইডের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে গোল...

Related Articles

ব্রনি জেমসের লস অ্যাঞ্জেলেস লেকার্সের অভিষেক দিয়ে শেষ করা যাক

নিউ ইয়র্ক নিক্সের সাথে তাদের সিজন-ওপেনিং মিটিংয়ের আগে বোস্টন সেল্টিকস তাদের 18...

কিভাবে নিউ ইয়র্ক ইয়াঙ্কিস 2024 ওয়ার্ল্ড সিরিজ জিততে পারে

লস অ্যাঞ্জেলেস ডজার্স-নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ ওয়ার্ল্ড সিরিজ হল বেসবল টাইটানদের সবচেয়ে বড়...

রিপোর্ট: নাগেটস অ্যারন গর্ডনকে 4-বছর, $133M এক্সটেনশন দেয়

15 অক্টোবর, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; বল অ্যারেনায় ওকলাহোমা সিটি থান্ডারের...

লামার জ্যাকসনের 5-TD প্রচেষ্টা র্যাভেনকে Bucs-কে অতিক্রম করে

21 অক্টোবর, 2024; টাম্পা, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; রেমন্ড জেমস স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টারে...