Home বিনোদন 90 দিনের বাগদত্তা: নাইলস ভ্যালেন্টাইন মাটিল্ডার বিবাহের স্বপ্নগুলি ভেঙে দেয় – রিক্যাপ (S07E08)
বিনোদন

90 দিনের বাগদত্তা: নাইলস ভ্যালেন্টাইন মাটিল্ডার বিবাহের স্বপ্নগুলি ভেঙে দেয় – রিক্যাপ (S07E08)

Share
Share

চালু 90 দিনের বাগদত্তা, নাইলস ভ্যালেনটিম একটি রোমান্টিক প্রস্তাব দেয়, কিন্তু তারপর আলাদা হয়ে যায় মাতিলদেঘানায় থাকা অবস্থায় বিয়ের আশা আছে। সানি মাহদির একটি ছবি দেখছেন ররি অন ভেহ নেদারটনটেলিফোন লরেন অ্যালেন দিয়ে জিনিস ঠিক করার চেষ্টা করুন বিশ্বাস. এবং ভাঞ্জা গ্রবিক আপনার ফ্লাইট মিস যখন বোজো অবশেষে তাকে বলে, মা, তার অস্তিত্ব আছে। আসুন এই সিজন 7, পর্ব 8 রিক্যাপ-এ বিশৃঙ্খলার দিকে ঘনিষ্ঠভাবে নজর দেওয়া যাক যার জন্য বেল বাজছে।

90 দিনের বাগদত্তা: নাইলস ভ্যালেন্টাইন বিয়ের জন্য অপেক্ষা করতে চায়

চালু 90 দিনের বাগদত্তা নাইলস ভ্যালেন্টাইন একটি পরিকল্পনা আছে ম্যাটিল্ডার কাছে বিয়ের প্রস্তাব। তিনি ঘানায় তার সময় উপভোগ করছেন। এবং তিনি ঘানার প্রথম রাষ্ট্রপতির জন্য একটি স্মৃতিসৌধে আনুষ্ঠানিকভাবে এটি প্রস্তাব করার পরিকল্পনা করেছেন। মাটিলদা তার দেশের জন্য গর্বিত এবং মাইলসের সাথে গল্পটি ভাগ করে নিতে পেরে খুশি। তিনি চান মাতিল্ডা তাকে যে “20 ম্যাক্সিম” পাঠিয়েছেন তা পর্যালোচনা করুক। সে কীভাবে তার জীবন যাপন করে তার নীতিগুলিই সেগুলি৷ জিনিস তাড়াহুড়ো না এবং রাগ অভিনয় না মত জিনিস.

মাতিলদা ম্যাক্সিম বোঝে না। তার মনে হচ্ছে নাইলস ভ্যালেন্টাইন তাকে কিছু বলার চেষ্টা করছে। সে হতবাক হয়ে যায় যখন সে একটি আংটি বের করে এবং তাকে বিয়ে করতে বলে। ম্যাটিল্ডা খুশি হয়ে হ্যাঁ বলে। যাইহোক, নাইলস মাতিলদাকে বলতে ভয় পাচ্ছেন যে তিনি বিয়ে পিছিয়ে দিতে চান। পরে মাতিলদা উদযাপন করতে চায় ক্লাবে পানীয় সহ। নাইলস রাজি হয় এবং রাজকীয় বিয়ের জন্য অপেক্ষা করার বিষয়ে সত্য বলার সিদ্ধান্ত নেয়। মাটিলদা অসম্মানিত বোধ করে চলে যায়।

90 দিনের বাগদত্তা: মাতিলদা90 দিনের বাগদত্তা: মাতিলদা
90 দিনের আগে: মাটিলদা | টিএলসি

90 দিনের আগে: ভেহ নেদারটন সবকিছু স্বীকার করার জন্য খুব দীর্ঘ অপেক্ষা করে

জন্য জিনিস খুব ভাল যাচ্ছে 90 দিনের বাগদত্তা দম্পতি সানি মাহদি এবং ভেহ নেদারটন। প্রথম রাতে তারা কয়েকটি আলিঙ্গন ভাগ করে নিয়েছে। এবং সানি তাদের জন্য একটি গন্ডোলা রাইডের পরিকল্পনা করেছেন। সানি চা পাওয়ার জন্য ছুটে যাওয়ার সময়, ভেহ তার প্রাক্তন ররির সাথে কথা বলে, যিনি শহরের অন্য দিকে একটি হোটেলে লুকিয়ে আছেন। তিনি ফিরে আসার সাথে সাথে তিনি কলটি কেটে দেন। ররি তাকে পরিষ্কার হওয়ার পরামর্শ দিলেও তিনি সানিকে সত্য বলতে সংগ্রাম করেন। সানি ভেহের প্রেমে পড়েছেন এবং নার্ভাস।

Veah গন্ডোলা রাইড এবং একটি সেতুর নীচে দুটি চুম্বন পছন্দ করে। যাইহোক, জিনিসগুলি একটি ভুল মোড় নেয়। ভেহ নেদারটন প্রকাশ করেছেন যে সানি তার এবং ররির একটি ছবি দেখেছেন যা সানি ভেহ নেদারটন থেকে পালিয়ে যাচ্ছে এবং তাকে বুঝতে অনুরোধ করে। তিনি বলেছেন যে তিনি তাকে বলতে যাচ্ছিলেন এবং একা ভ্রমণ করতে ভয় পান। ক্ষুব্ধ সানি মাহদি। তাকে চলে যেতে বলার পর সে তাকে নিরাপদে হোটেলে নিয়ে যায় এবং তারপর তার ব্যাগ গুছিয়ে চলে যায়।

90 দিনের বাগদত্তা: লরেন অ্যালেন ক্ষমার জন্য বিশ্বাসকে ঘুষ দেন

লরেন অ্যালেন বিশ্বাসের বিশ্বাস পুনরুদ্ধার করার জন্য তার যথাসাধ্য চেষ্টা করছেন৷ কিন্তু তিনি এখনও তার সাথে নিয়মিত প্রতারণা করার কারণে একটি STD চুক্তি করেছেন তা খুঁজে বের করার পরেও তিনি ছটফট করছেন। দম্পতি তাদের বেডরুমের পছন্দ সম্পর্কে কিছু হাসি শেয়ার করে। আর বিশ্বাসের নাড়িভুঁড়ি। পরিবারের সঙ্গে দেখা করতে নিজ শহরে যাচ্ছেন তারা। বিশ্বাস প্রকাশ করে যে সে ম্যানিলায় ভাল বেতনের জন্য কাজ করে। এবং তিনি তার পরিবারের জন্য একটি বাড়ি কিনতে চান। লরেন পরামর্শ দেয় যে সে এতে সাহায্য করতে পারে। কিন্তু বিশ্বাস মনে করে সে শুধু তাকে বলছে যা সে শুনতে চায়।

ব্রাজিলে, ব্রায়ান মুনিজ ইনগ্রিডের সাথে জিনিসগুলি তৈরি করার চেষ্টা করছেন৷ 90 দিনের বাগদত্তা. ইনগ্রিড রুমের জিনিসপত্রে বাধা দেওয়ার পরে যখন তার কোনও সুরক্ষা ছিল না তখন সে বাইরে চলে গেছে দুই দিন হয়ে গেছে। অন্য কোনো উপায়ে তাকে সন্তুষ্ট করার জন্য তার উদগ্রীব বিভার পদ্ধতির দ্বারা তাকে বন্ধ করা হয়েছিল। ব্রায়ান তার বোনকে ফোন করে তার আচরণ নিয়ে আলোচনা করার জন্য। তিনি তাকে তার নিয়ান্ডারথাল উপায় সম্পর্কে আলোকিত করেন। ইনগ্রিড ব্রায়ানের সাথে দেখা করতে সম্মত হন এবং তিনি ক্ষমা চান এবং শুঁকেন। যাইহোক, তিনি স্বীকার করেন এবং দুজনে জিনিসগুলি সাজানোর জন্য একসাথে ভ্রমণে যাওয়ার সিদ্ধান্ত নেন।

নতুন TLC দম্পতি Vanja Grbic এবং Bozo সাক্ষাতের জন্য প্রস্তুত হন

90 দিন আগে নবাগত ভাঞ্জা গ্রবিক এবং বোজো দেখা করবেন। অবশ্যই, কিছু বাধা অতিক্রম করতে হবে। ভাঞ্জার জন্য, এটি একটি ফ্লাইট বিলম্ব। এমনকি হিলের মধ্যে দৌড়ানো সংযোগ তৈরি করার জন্য যথেষ্ট ছিল না। ক্রোয়েশিয়ায় সমস্যাগুলো একটু বেশি জটিল। বোজো সত্যিই আর একজন পেশাদার বাস্কেটবল খেলোয়াড় নন। আসলে, সে বেকার এবং তার মা ও খালার সাথে থাকে। যিনি যেকোনো সময় স্বতঃস্ফূর্ত প্রার্থনা শুরু করেন।

বেশির ভাগ প্রার্থনাই বোজো কারো সাথে দেখা করে বিয়ে করার জন্য। বোজো তাদের ভাঞ্জার কথা বলেনি। তিনি উদ্বিগ্ন যে তার মা তাকে তার বেকারত্ব সম্পর্কে সত্য বলতে আশা করবে। তবুও, ভাঞ্জা গ্রবিক সম্পর্কে জানতে পেরে তার মা খুব খুশি। বোজো স্বীকার করেছেন যে 6 বছর আগে তার একটি গুরুতর সম্পর্ক ছিল। এবং এটিই তিনি যার সাথে সাময়িকভাবে ভাঞ্জার সাথে তার সম্পর্ক “স্থির” করার চেষ্টা করেছিলেন।

অশ্রু বয়ে যায় 90 দিনের বাগদত্তা হিসাবে টাইগারলিলি টেলর জর্ডান ছেড়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রে ফিরে যেতে। আদনান আবদেলফাত্তাহ তাকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করে সে কাঁদছে। কিন্তু শেষ পর্যন্ত সে তার বন্ধু এবং তার দলবল শ এবং ক্রুজের সাথে ফ্লাইট হোমে পৌঁছে যায়। যাইহোক, টাইগারলিলি দূর-দূরত্বের সম্পর্ক কীভাবে পারফর্ম করবে তা নিয়ে চিন্তিত। আর আদনানের ভিসা অনুমোদন হতে কতদিন লাগবে। পরের বার পর্যন্ত!

সব খবর সঙ্গে আপ টু ডেট থাকুন 90 দিনের বাগদত্তা এখানে সাবান ময়লা খবর.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Lennox Lewis মাইক টাইসনের সাথে পুনরায় ম্যাচ বিবেচনা করবে যদি সে জেক পলকে পরাজিত করে

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে লেনক্স লুইস বিরুদ্ধে মাইক টাইসন আমি?!?! যদি টাইসন পরিচালনা করে জেক পাওলো নভেম্বর মাসে, ও লিও গণনা করে...

এনডব্লিউএসএল সারাংশ: গথাম প্রাইডকে হারান এবং 7-এ অপরাজিত থাকেন

20 অক্টোবর, 2024; হ্যারিসন, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; এনজে/এনওয়াই গথাম এফসি ফরোয়ার্ড এলা স্টিভেনস (13) রেড বুল এরেনায় অরল্যান্ডো প্রাইডের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে গোল...

Related Articles

বোনের স্ত্রী: ক্রিস্টিন ডেভিডের অপমানজনক শব্দ থেকে পুনরুদ্ধার করেছেন

বোন স্ত্রী আমি খুব গর্বিত ছিল ক্রিস্টিনা ব্রাউন আপনার এখনকার স্বামীর সাথে...

ইউএস সিডিসি বলছে ম্যাকডোনাল্ডসে ‘গুরুতর’ ই. কোলাই প্রাদুর্ভাবে একজনের মৃত্যু হয়েছে

ইউএস সিডিসি বলছে ম্যাকডোনাল্ডসে ‘গুরুতর’ ই. কোলাই প্রাদুর্ভাবে একজনের মৃত্যু হয়েছে Source...

বিখ্যাত বডি বিল্ডার জেফ নিপার্ডকে ভিডিওতে ধরা মাইক ভ্যান উইক আক্রমণ করেছেন

ভিডিও সামগ্রী চালান বডি বিল্ডিং তারকা জেফ নিপার্ড এই সপ্তাহে কানাডার একটি...

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: চ্যানেল এবং জনি – সামনে ডিভোর্স?

আমাদের জীবনের দিনগুলো spoilers যে রিপোর্ট চ্যানেল ডুপ্রি এবং জনি ডিমেরা পাথুরে...